অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/10/robiul-mas.html

রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ 2022 - রবিউল আউয়াল মাস ২০২২

প্রিয় পাঠক আপনি কি রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এই সম্পর্কে জানতে চান? তাহলে আজকের এই পোষ্ট টি আপনার রবিউল আউয়াল মাস ২০২২ সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আমরা অনেকেই জানি যে এখন চলছে হিজরী বর্ষের তৃতীয় মাস রবিউল আউয়াল মাস। তাই অনেকে আছে যারা রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এ বিষয়ে সম্পর্কে জানতে চাই।

আপনি যদি রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ তা জানতে চান তাহলে সম্পুর্ন পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে চলুন দেরি না করে রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ - রবিউল আউয়াল মাস ২০২২ সম্পর্কে জেনে নেওয়া যাক।

পেজ সূচিপত্রঃ রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ - রবিউল আউয়াল মাস ২০২২

১২ রবিউল আউয়াল কত তারিখে

প্রিয় পাঠক আপনারা যারা আমাদের এই পোস্টটি পড়ছেন তারা নিশ্চয়ই রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এই বিষয়টি জানার জন্য গুগলের সার্চ করে আমাদের এই পোস্টটি ওপেন করেছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন আজকের এই পোস্টে আমরা রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এই বিষয় নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব। তার আগে চলুন ১২ রবিউল আউয়াল কত তারিখে তা জেনে নেই।

আরো পড়ুনঃ আজ বাংলা মাসের কত তারিখ ২০২২ - বাংলা ইংরেজি আরবি ক্যালেন্ডার

আমরা সকলে এটা জানি যে এখন হিজরী বর্ষের তৃতীয় মাস রবিউল আউয়াল মাস চলছে। এই মাসটির ধর্মপ্রাণ মুসলমানদের কাছে অনেক গুরুত্বপূর্ণ একটি মাস। এই মাসের ১২ তারিখ ঈদে মিলাদুন্নবী পালন করা হয়। ক্যালেন্ডার অনুযায়ী ১২ রবিউল আউয়াল ইংরেজি বর্ষের অক্টোবর মাসের ৯ তারিখ রোজ রবিবার পালিত হবে

১২ই রবিউল আউয়াল ও ঈদে মিলাদুন্নবী নিয়ে আরও কিছু পোস্ট

ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখে

প্রিয় পাঠক আপনারা ইতিমধ্যে ১২ রবিউল আউয়াল কত তারিখে তা জেনে গিয়েছেন। এই পোস্টে আমরা রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এই বিষয়টি জানব। আপনারা সকলেই জানেন যে ঈদে মিলাদুন্নবী কেন পালন করা হয়। সাধারণত আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ এর জন্ম উপলক্ষে এই দিনটি পালন করা হয়। অনেক দেশের ধর্মপ্রাণ মুসল্লিগণ এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। বাংলাদেশ ও এর বিপরীত নয়।

অনেকেই গুগলের সার্চ করে ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখে এ সম্পর্কে জানতে চাই। তাহলে চলুন আপনাদের সুবিধার্থে আজ রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ ও রবিউল আউয়াল মাস ২০২২ সম্পর্কে আলোচনা শুরু করা যাক। আগামী ৯ অক্টোবর, রোজ রবিবার ঈদে মিলাদুন্নবী পালিত হবে।(চাঁদ দেখার উপর নির্ভরশীল)

রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ

প্রিয় পাঠক আপনারা মূলত রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এ বিষয়টি জানার জন্য এসেছেন। আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন বাংলাদশে ঈদে মিলাদুন্নবী কখন পালিত হবে? এখন চলছে বরকতময় এবং ফজিলতপূর্ণ মাস রবিউল আউয়াল মাস। রবিউল আউয়াল মাস হল হিজরী বর্ষের তৃতীয় মাস। এই মাসের অনেক গুরুত্ব এবং ফজিলত রয়েছে যা আমাদের অনেকের অজানা। যাই হোক সেটা অন্য একদিন আলোচনা করা যাবে চলুন মূল বিষয় রবিউল আউয়াল মাস ২০২২ জেনে নেওয়া যাক।

আরো পড়ুনঃ বাংলা ইংরেজি আরবি ক্যালেন্ডার ২০২২ আজকের তারিখ সহ

ইংরেজি অক্টোবর মাসের ৩ তারিখ সোমবার, ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের আজ ৬ তারিখ।

অক্টোবর মাসের ৪ তারিখ মঙ্গলবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ৭ তারিখ।

অক্টোবর মাসের ৫ তারিখ বুধবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ৮ তারিখ।

অক্টোবর মাসের ৬ তারিখ বৃহস্পতিবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ৯ তারিখ।

অক্টোবর মাসের ৭ তারিখ শুক্রবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ১০ তারিখ।

অক্টোবর মাসের ৮ তারিখ শনিবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ১১ তারিখ।

অক্টোবর মাসের ৯ তারিখ রবিবার, হিজরী ক্যালেন্ডার অনুযায়ী রবিউল আউয়াল মাসের ১২ তারিখ।

রবিউল আউয়াল মাস ২০২২

প্রিয় পাঠক ইতিমধ্যেই আমরা রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এ বিষয়টি জানতে পেরেছি। এখন আমরা রবিউল আউয়াল মাস ২০২২ নিয়ে আলোচনা করব। রবিউল আউয়াল মাস অনেক গুরুত্বপূর্ণ এবং ফজিলতপূর্ণ একটি মাস। কারণ এই মাসে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ জন্মগ্রহণ করেছিলেন। তাই এই মাসের ফজিলত ও গুরুত্ব আরো বেশি বেড়ে গিয়েছে। এছাড়াও রবিউল আউয়াল মাসে আরো অনেক ভালো কাজ সম্পন্ন হয়েছিল।

আরো পড়ুনঃ ইনশাআল্লাহ শব্দের অর্থ কি

ভালো কাজ গুলোর মধ্যে অন্যতম হলো হযরত মুহাম্মদ সাঃ এর সাথে হযরত খাদিজাতুল কুবরা রাঃ এর বিবাহ সম্পন্ন হয়। নবীজি সাল্লাল্লাহু ওয়া সাল্লাম রবিউল আউয়াল মাসে হিজরত করে মক্কা থেকে মদিনায় যান। সবথেকে বড় বিষয় হলো রবিউল আউয়াল মাসে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ জন্মগ্রহণ করেন। আপনাদের সুবিধার্থে নিচে রবিউল আউয়াল মাস ২০২২ নিচে ক্যালেন্ডার সহ দেওয়া হল।

শেষ কথাঃ রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ - রবিউল আউয়াল মাস ২০২২

আপনারা যারা রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ - রবিউল আউয়াল মাস ২০২২ সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য উপরে রবিউল আউয়াল মাসের কত তারিখ আজ এই সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। আপনি যদি রবিউল আউয়াল মাস ২০২২ ক্যালেন্ডার দেখতে চান তাহলে সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। তাহলে আপনি ঈদে মিলাদুন্নবী কখন পালিত হবে এই বিষয়টিও জানতে পারবেন।

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম পোস্ট আরও পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন।১৬৮৩০

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?