অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/08/job-offer.html

মাসে লাখ টাকা আয় করার সুযোগ দিচ্ছে অর্ডিনারি আইটি

অর্ডিনারি আইটি থেকে ফ্রিল্যান্সিং শিখে মাসে লাখ টাকা আয় করুন। বিভিন্ন ক্যাটাগরিতে অর্ডিনারি আইটি থেকে মাসে লাখ টাকা আয় করার সুযোগ রয়েছে আপনার জন্য।

পোস্ট লিখে, ওয়েবসাইট ক্রয় করে ও ডিজিটাল মার্কেটিং শিখে লাখ টাকা আয়

✅ নিন্মোক্ত প্রতিটি সার্ভিস, কোর্সে রয়েছে ১০০% মানিব্যাক গ্যারেন্টি, ইনকাম শুরু না হলে।
✅ বাংলা পোস্ট লিখে মাসে ১৫,০০০ টাকা পর্যন্ত আয় করতে চাইলে এই লিংকে চাপ দিন
✅ পোস্ট লেখার ওয়েবসাইট ক্রয় করে মাসে ৮০,০০০+ টাকা ইনকাম করতে চাইলে এই লিংকে চাপ দিন
✅ ডিজিটাল মার্কেটিং শিখে মাসে লক্ষাধিক টাকা আয় করতে চাইলে এই লিংকে চাপ দিন। 
✅ আপনি এক্সপার্ট ডিজিটাল মার্কেটার হয়ে থাকলে মাসে লাখ টাকা পর্যন্ত আয় করতে যোগাযোগ করুন

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা বেতন পাবার পর বা বিভিন্ন সার্ভিস নেওয়ার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখ থেকেই শুনে নিন এই লিংকে চাপ দিয়ে। অর্ডিনারি আইটি শুধুমাত্র অনলাইন ভিত্তিক নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সার্ভিস দেয়া হয় ও কোর্স করানো হয়।
 
 
আমাদের নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। আপনি গুগল ম্যাপে আমাদের ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পারবেন। আমাদের সাথে যোগাযোগের সমস্ত লিংক এই আর্টিকেলের নিচে দেয়া রয়েছে। কাজেই অর্ডিনারি আইটি শতভাগ (১০০%) বিশ্বস্ত। 🙂অর্ডিনারি আইটির পুরো টিম মেম্বারদের তালিকা  এবং ফটো গ্যালারি দেখুন।

মাসে লাখ টাকা আয় করার উপায়

অর্ডিনারি আইটি আপনাকে মাসে লাখ টাকা আয় করার সুযোগ করে দিচ্ছে। আপনি প্রতি মাসে লাখ টাকা আয় করতে চাইলে আপনাকে অবশ্যই একজন SEO এক্সপার্ট হতে হবে। আপনি যদি একজন এসইও এক্সপার্ট হয়ে থাকেন তাহলে অর্ডিনারি আইটিতে বিভিন্ন কনটেন্ট এসইও করে বিভিন্ন সার্চ ইঞ্জিনে টপ র‍্যাংকে এনে দেওয়ার মাধ্যমে প্রতি মাসে লাখ টাকা আয় করতে পারেন।
✅ আপনি এক্সপার্ট ডিজিটাল মার্কেটার হয়ে থাকলে মাসে লাখ টাকা পর্যন্ত আয় করতে যোগাযোগ করুন
প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য আপনাকে অবশ্যই ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট হতে হবে। কারণ এসইও নিয়ে কাজ করতে হলে ডিজিটাল মার্কেটিং এর অনেক অনেক বিষয়ে সুস্পষ্ট ধারণা থাকতে হবে।

অর্ডিনারি আইটি থেকে প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য আপনাকে অবশ্যই বাংলা/ইংরেজি আর্টিকেল রাইটিং-এ এবং ইউটিউব ভিডিও আপলোডের SEO স্ট্র্যাটেজিতে এক্সপার্ট হতে হবে। আপনি যদি একজন দক্ষ আর্টিকেল রাইটার হতে না পারেন তাহলে বিভিন্ন কনটেন্ট এসইও করতে গিয়ে অনেক সমস্যায় পড়বেন। 

ফেসবুক মার্কেটিং বা অন্যান্য সোশ্যাল মিডিয়া মার্কেটিং সম্পর্কে আপনার স্বচ্ছ ধারণা থাকতে হবে মাসে লাখ টাকা আয় করার জন্য। বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও সার্চ ইঞ্জিনে পেইড ক্যাম্পেইন চালানোর দক্ষতা থাকতে হবে আপনার।

মাসে লাখ টাকা আয় করার জন্য আপনার অবশ্যই গুগল র‍্যাংকিং, ইউটিউব র‍্যাংকিং, বিং র‍্যাংকিং এবং অন্যান্য সার্চ ইঞ্জিন র‍্যাংকিং অ্যালগরিদম সম্পর্কে সুস্পষ্ট ধারণা থাকতে হবে।

বিভিন্ন সার্চ ইঞ্জিনের সার্চ কনসোল, এনালিটিক্স এবং ওয়েবমাস্টার টুল সম্পর্কে আপনার ধারণা থাকতে হবে যদি আপনি অর্ডিনারি আইটি থেকে প্রতি মাসে লাখ টাকা আয় করতে চান।

লাখ টাকা আয়ের জন্য যা করতে হবে

প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য যেসব কাজ করতে হবে সেগুলোর তালিকা এখন উল্লেখ করা হচ্ছে; 
বিভিন্ন আর্টিকেল এবং ভিডিও ভিন্ন ভিন্ন সার্চ ইঞ্জিন এবং সোশ্যাল মিডিয়াতে টপ মোস্ট পজিশনে র‍্যাংক করতে হবে। কোন ভিডিও বা কোন আর্টিকেলের ফুটেজের এক্সেস আপনাকে দিয়ে দেওয়া হবে র‍্যাংক করার জন্য।

কোন কন্টেন্ট র‍্যাংক করানোর জন্য আপনাকে কিছু কিওয়ার্ড দিয়ে দেওয়া হবে সেই কিওয়ার্ডগুলোকে বিভিন্ন সার্চ ইঞ্জিন ও সোশ্যাল সাইট প্লাটফর্মে টপ মোস্ট পজিশনে র‍্যাংক করতে হবে প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য। ক্ষেত্রবিশেষে অধিকাংশ সময় সকল কনটেন্ট আপনাকে নিজ থেকে তৈরি করতে হতে পারে।

আপনার কাজ হবে উক্ত কনটেন্টগুলো টপ মোস্ট পজিশনে র‍্যাংক করানো। প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য আপনাকে মূলত এই কাজগুলো করতে হবে সেইসাথে আপনাকে এই কাজ করার জন্য আনুষঙ্গিক সকল দক্ষতা আপনাকে নিজ থেকে অর্জন করতে হবে।

বাড়িতে বসে প্রতি মাসে লাখ টাকা আয়ের জব করা যাবে?

আপনি বাড়িতে বসে থেকে প্রতিমাসে লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন রিমোট জব করে। ক্ষেত্রবিশেষে বিভিন্ন কাজের জন্য আপনাকে অফিসে আসতেও হতে পারে। আপনি যে স্ট্র্যাটেজিতে কাজ করবেন তা অর্ডিনারি আইটির সঙ্গে শেয়ার করতে হবে। এছাড়াও বিভিন্ন বিষয়ে অর্ডিনারি আইটির সঙ্গে আলোচনা করে আপনি ইচ্ছা মাফিক কাজ করতে পারবেন।

প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য দিনে কতক্ষণ কাজ করতে হবে?

প্রতি মাসে লাখ টাকা আয় করার জন্য কতক্ষণ কাজ করতে হবে এটা নির্ভর করবে আপনার ওপরে। অর্ডিনারি আইটি আপনাকে চুক্তিভিত্তিক টার্গেট দিয়ে দিবে, আপনার কাজ হবে সেই টার্গেট নির্দিষ্ট সময়ের মধ্যে পূরণ করা। তার জন্য আপনি কাজ করবেন নাকি অন্য কাউকে দিয়ে কাজ করাবেন বা কতক্ষণ কাজ করবেন সেটা সম্পূর্ণই আপনার ব্যক্তিগত ব্যাপার।

অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত ঠিকানা


পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

8 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. উত্তরগুলি
    1. আপনি মাসে লাখ টাকা আয় করতে চান? নাকি অন্য কোনোটি? এব্যাপারে বিস্তারিত জানতে আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে

      মুছুন
  2. আমি কাজ করতে চাই

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এব্যাপারে বিস্তারিত জানতে আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে

      মুছুন
  3. আমার ব্লগের জন্য ব্যাকলিংক কিভাবে পাব

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এব্যাপারে বিস্তারিত জানতে আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে

      মুছুন
  4. এই পোষ্টে মার্ক করে যে লিংকিং গুলো করেছেন, (বাম পাশে নীল রংয়ের দাগ দেওয়া) ওইটা কিভাবে করতে পারি সেটার উপর কোনো টিউটোরিয়াল হবে?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এব্যাপারে বিস্তারিত জানতে আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে

      মুছুন

অর্ডিনারি আইটি কী?