অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/p/payment.html

কোর্স/সার্ভিসের পেমেন্টের নিয়ম

  • ডাচবাংলা ব্যাংক অ্যাকাউন্ট নাম্বারঃ 135 105 005 59 60 একাউন্টের নামঃ Md. Abdul Kawser ব্রাঞ্চঃ Rajshahi রাউটিং নাম্বারঃ 090811933 সুইফট কোডঃ DBBLBDDH
  • ইন্ডিয়া থেকে টাকা পাঠাতে এই ওয়েবসাইট ব্যবহার করুন।

ডিজিটাল মার্কেটিং কোর্সের ভর্তি ফি পাঠানোর ক্ষেত্রেঃ

ডিজিটাল মার্কেটিং কোর্স ক্রয়ের জন্য এই 01761060977 নাম্বারে (অফলাইন কোর্সের জন্য) ৳১৫,০০০ টাকা অথবা (অনলাইন কোর্সের জন্য) ৳১০,০০০ টাকা কোর্স ফি সেন্ড মানি করার পর আপনার ব্যক্তিগত মোবাইল থেকে ম্যাসেজ অপশনে গিয়ে DM <স্পেস> যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সে নম্বরটি লিখে এই 01761060977 নম্বরে ম্যাসেজ পাঠিয়ে দিন। তারপর কোর্সের ভর্তি ফরম পূরণ করতে এই লিংকে চাপ দিন। কোর্স ফি পাঠিয়ে ফরম জমা দেওয়ার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

অ্যাডসেন্স ব্লগিং কোর্সের ভর্তি ফি পাঠানোর ক্ষেত্রেঃ

অ্যাডসেন্স ব্লগিং কোর্স ক্রয়ের জন্য এই 01761060977 নাম্বারে ৳৯,০০০ ৳৩,০০০ টাকা কোর্স ফি সেন্ড মানি করার পর আপনার ব্যক্তিগত মোবাইল থেকে ম্যাসেজ অপশনে গিয়ে ABC <স্পেস> যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সে নম্বরটি লিখে এই 01761060977 নম্বরে ম্যাসেজ পাঠিয়ে দিন। তারপর কোর্সের ভর্তি ফরম পূরণ করতে এই লিংকে চাপ দিন। কোর্স ফি পাঠিয়ে ফরম জমা দেওয়ার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

ওয়েবসাইট প্যাকেজ ক্রয়ের ক্ষেত্রেঃ

ওয়েবসাইট প্যাকেজ ক্রয়ের জন্য এই 01761060977 নাম্বারে ৳৩০,০০০ ৳২০,০০০ টাকা সেন্ড মানি করার পর আপনার ব্যক্তিগত মোবাইল থেকে ম্যাসেজ অপশনে গিয়ে SP <স্পেস> যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সে নম্বরটি লিখে এই 01761060977 নম্বরে ম্যাসেজ পাঠিয়ে দিন। তারপর অর্ডার ফরম পূরণ করতে এই লিংকে চাপ দিন। মূল্য বা ফি পাঠিয়ে ফরম জমা দেওয়ার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

অর্ডিনারি আইটি ব্লগার থিম ক্রয়ের ক্ষেত্রেঃ

অর্ডিনারি আইটির ব্লগার থিম ক্রয়ের জন্য এই 01761060977 নাম্বারে বেসিক থিমের জন্য ৳৫৫০ বা প্রিমিয়াম থিমের জন্য ৳১৫৫০ টাকা সেন্ড মানি করার পর আপনার ব্যবহ্নত মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে BT <স্পেস> যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সেই "মোবাইল নম্বর" লিখে এই 01761060977 নাম্বারে ম্যাসেজ পাঠিয়ে দিন। তারপর অর্ডার ফরম পূরণ করতে এই লিংকে চাপ দিন। মূল্য বা ফি পাঠিয়ে ফরম জমা দেওয়ার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

অন্যান্য কোর্সের ফি পাঠানোর ক্ষেত্রেঃ

আপনি যে কোর্সের ফি পাঠাতে চান সেই কোর্সের ফি পাঠানোর পদ্ধতি ও পরবর্তীতে করণীয় সম্পর্কে পূর্বের পেজে জানানো হয়েছে। তাই যে পেজ থেকে এই পেজটিতে এসেছেন সেই পেইজে ফিরে গিয়ে পরবর্তী নির্দেশনা অনুস্বরণ করুন।

অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত ঠিকানা


13 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. ভারত থেকে কি ভাবে কিনবো ?

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ'স্যার'আমাকে সিলেক্ট করার জন্য। পারিবারিক সমস্যা কারনে এখন পেমেন্ট করতে পারছি না । 'স্যার'সামনে ঈদ আসছে ।ঈদের পরে যদি পেমেন্ট পে করি তাহলে কি আমি জবটা পাবো?প্লিজ'স্যার'

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমাদের ওয়েবসাইটের নিচে ডান পাশে দেখুন চ্যাচ করার আইকন আছে। সেখানে ম্যাসেজ দিন।

      মুছুন
  3. Dear sir
    Is this course is available for now?
    Give me a replay.

    উত্তরমুছুন
  4. উত্তরগুলি
    1. না। শুধুমাত্র গুগল ব্লগস্পট ব্লগের জন্য থিম।

      মুছুন
  5. Sir Ami India teke templates ta nite Sai kibabe payment korbo

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ইন্ডিয়া থেকে থিম ক্রয়ের জন্য এই ওয়েবসাইটে গিয়ে আমাদের বিকাশ নাম্বারে টাকা পাঠাতে পারবেন।

      মুছুন

অর্ডিনারি আইটি কী?