OrdinaryITPostAd

বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা

ফ্রিল্যান্সিং করার স্বপ্নকে এবার বাস্তবে রুপ দিন। সর্বোচ্চ মাসিক বেতন ৳৮,০০০/- থেকে ৳১৫,০০০/- টাকা। সঠিক নিয়মে কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে হয় সেটা আমরা আগে শিখিয়ে দেব এরপর সফলভাবে প্রশিক্ষণ শেষ করা সাপেক্ষে আপনাকে ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ দেয়া হবে। আবেদন করার পূর্বে নিচের সমস্ত তথ্য দেখে/পড়ে নেবেন।

আর্টিকেল লিখে ইনকাম করার জন্য ০৭ দিনের এই অনলাইন কোর্স শেষ করা মাত্রই অর্ডিনারি আইটির ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। অর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট।

পেইজ কনটেন্ট সূচিপত্রঃ আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে নিবেন যেভাবে

শুরুতেই দেখে নিন বাংলায় আর্টিকেল লিখে আয় কিভাবে করবেন। কাজের ডেমো, ৪০০ টাকা বোনাস ও বিস্তারিত ভিডিওতে দেখতে এখানে চাপ দিন। ভিডিওটি দেখলে আপনি আমাদের বাংলায় আর্টিকেল লিখে আয় করার পুরো বিষয়গুলি ভালভাবে হ্নদয়াঙ্গম করতে পারবেন।

বেতন দেওয়ার ক্ষেত্রে অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা বেতন পাবার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখ থেকেই শুনে নিন এই লিংকে চাপ দিয়ে। অর্ডিনারি আইটি শুধুমাত্র অনলাইন ভিত্তিক নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সার্ভিস দেয়া হয় ও কোর্স করানো হয়।
 
 
অর্ডিনারি আইটির নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। আপনি গুগল ম্যাপে অর্ডিনারি আইটির ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পারবেন। অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিংক এই আর্টিকেলের নিচে দেয়া রয়েছে। কাজেই অর্ডিনারি আইটি শতভাগ (১০০%) বিশ্বস্ত। 🙂 অর্ডিনারি আইটির পুরো টিম মেম্বারদের তালিকা  এবং ফটো গ্যালারি দেখুন।

বাংলা আর্টিকেল লিখে যারা আয় করছেন

যারা বাংলা আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশ পাচ্ছেন অর্ডিনারি আইটিতে, বেতন পাবার পর তাদের মধ্যে অনেকেই কাজের রিভিউ ভিডিও দিয়ে থাকে এমনই কিছু কাজের রিভিউ ভিডিও দেখে নিন এই লিংকে চাপ দিয়ে। সেই সাথে দেখে নিন যারা আমাদের টিমে কাজ করছে তাদের সাথে আমাদের বন্ডিং কেমন।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারব?

প্রথমেই একটি অনলাইন কোর্সের মাধ্যমে আমরা আপনাকে শেখাব বাংলা আর্টিকেল লিখে কিভাবে সঠিক নিয়মে আয় করতে হয়। কোর্সে শেখানো হবে কিভাবে ওয়েবসাইটে পোস্ট বা আর্টিকেল লিখতে হয়, কোথায় লিখবেন, কোন বিষয়ে লিখবেন, কিভাবে পোস্ট জমা দেবেন, পোস্ট লিখার নিয়মাবলী, বিভিন্ন SEO টিপস, কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়ে। তারমানে আগে আপনাকে আমরা কাজ শিখিয়ে ১০০% দক্ষ করব, এরপর জবে নিয়োগ দেবো।

আর্টিকেল লিখে আয় করার কোর্স কিভাবে করানো হবে?

আর্টিকেল লিখা ও সাইটে জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে অর্ডিনারি আইটির ওয়েবসাইটেই আপলোড করা ভিডিও-এর মাধ্যমে প্রশিক্ষণ দেয়া হবে। ইন্টারনেটের মাধ্যমে দেশের যে কোন স্থান থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামত সময়ে প্রশিক্ষণ নিতে পারবেন।

এই বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্সটি ০৭ দিনের এবং এই ০৭ দিনের মধ্যেই শেখানো হবে কিভাবে পোস্ট লিখতে হয়, পোস্ট লিখার নিয়মকানুন ও কিভাবে পোস্ট জমা দিয়ে হয় আমাদের ওয়েবসাইটে। প্রতিদিন ইচ্ছেমত সময়ে কয়েক ঘণ্টা প্র্যাকটিস করেই ০৭ দিনের মধ্যে কোর্সটি শেষ করতে পারবেন। (যদিও অনেকে ২/৩ দিনেই কোর্স শেষ করে ফেলে)

কোর্স শেষে কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করব?

এই অনলাইন কোর্সটি সফলভাবে শেষ হবার পর অর্ডিনারি আইটিতে "ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার" হিসেবে নিয়োগ পাবেন। আপনাকে প্রতি ০৭ দিনে ১৪ টি বাংলা পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে তার বিস্তারিত বিষয়বস্তু অর্ডিনারি আইটি টিম থেকে জানিয়ে দেয়া হবে। আপনি পোস্ট নীতিমালা মেনে নিজের ইচ্ছেমত বিষয়েও পোস্ট লিখে জমা দিতে পারবেন। (সাপ্তাহিক টার্গেট পূরণ সাপেক্ষ্যে) প্রতি সপ্তাহে ইচ্ছেমত দুই দিন ছুটি কাটাতে পারবেন। অফিসে এসে পোস্ট লিখার ঝামেলা নেই। বাংলাদেশের যে কোন স্থান হতে দিন বা রাতের যে কোন অংশে নিজের সুবিধামত অবসর সময়ে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে। উল্লেখ্যঃ ০৭ দিনের অনলাইন কোর্স যথাসময়ে শেষপূর্বক সময়মত নিয়মানুযায়ী কাজ না করলে জব স্বয়ংক্রিয়ভাবে ক্যান্সেল হয়ে যায়, এক্ষেত্রে কোর্স ফি অফেরতযোগ্য হবে। যদিও পরবর্তীতে কাজ শেখার জন্য নতুন করে আবেদন করার সুযোগ থাকে।

বাংলা আর্টিকেল লিখে প্রতিমাসে আয় হবে কত টাকা ও কোর্স ফি কত?

প্রথম মাসে (প্রভিশনকালীন) ৳৩০০০/- এবং ২য় মাস থেকে দক্ষতা অর্জন সাপেক্ষে সম্মানি অনধিক ৳৮,০০০/- টাকা প্রদান করা হবে। এলিট রাইটার টিমে প্রমোশন পেলে মাসিক সর্বোচ্চ বেতন হবে ৳১৫,০০০/- টাকা। পোস্ট রাইটার হিসেবে চুড়ান্ত নিয়োগ পাবার পর প্রতি ৩০ দিন পরপর সম্মানি প্রদান হয়। আপনার সম্মানি আমাদের অফিসে এসে নিতে পারবেন। এছাড়াও বিভিন্ন মোবাইল ব্যাংকিং (যেমনঃ বিকাশ) অ্যাকাউন্টের মাধ্যমেও সম্মানি নিতে পারবেন। ০৭ দিনের অনলাইন কোর্স ট্রেনিং ফি ২০৫০/- টাকা যা শুধুমাত্র প্রথম মাসের সম্মানির সাথে ফেরতযোগ্য।

বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্সে আবেদনের যোগ্যতা কী কী?

বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য আপনার ইন্টারনেট সংযুক্ত আপনার ব্যক্তিগত ডেস্কটপ/ ল্যাপটপ/ স্মার্টফোন থাকতে হবে। স্মার্টফোনে অথবা কম্পিউটারে আপনার বাংলা পোস্ট লিখালিখিতে ধারনা থাকা আবশ্যক। এই ভিডিওটি দেখে সিদ্ধান্ত নিন যে, এ ধরণের কাজে প্রশিক্ষণ নেওয়ার পর আপনি বাংলা পোস্ট রাইটিং-এর কাজ করতে পারবেন কি না। ইংরেজি লেখা বা ভিডিও দেখে তা বোঝার সামর্থ থাকতে হবে আপনার। স্মার্টফোনে এবং পিসিতে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক ব্যবহারকারী হতে হবে আপনাকে। যাদের উক্ত যোগ্যতা গুলো নেই তাদের জন্য ০৭ দিনের পরিবর্তে ০৩ মাসের কোর্স, যার ফি এককালীন ৯০০০ টাকা। ০৭ দিনের কোর্স করে চাকরি করার জন্য এই ফরমটি পূরণ করতে হবে। আর ০৩ মাসের কোর্স করে চাকরি করার জন্য এই ফরমটি পূরণ করতে হবে।

কতজন বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্স করতে সুযোগ পাবে?

আসন সংখ্যা ফাঁকা থাকা সাপেক্ষে যতজন বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য আবেদন করবে সবাইকে কোর্সটি করার সুযোগ দেয়া হবে এবং যতজনকে কোর্স করানোর সুযোগ দেয়া হবে তাদের মধ্য থেকে সফলভাবে কোর্স শেষ করা সবাইকেই ফ্রিল্যান্স পোস্ট রাইটার হিসেবে অর্ডিনারি আইটিতে নিয়োগ দেয়া হবে। অর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট।

বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য কোর্স ফি কিভাবে প্রদান করব?

বিকাশ, নগদ বা রকেট মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের মাধ্যমে কোর্স ফি জমা দিতে পারবেন। উপরের আবেদন ফরম পূরণ করে জমা দেয়ার পর বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য অর্ডিনারি আইটি যদি আপনাকে নির্বাচিত করে তাহলে তারা কোর্স ফি জমা নেয়ার ব্যাপারে আপনার সাথে যোগাযোগ করবে।

এই ফ্রিল্যান্সিং/চাকরির উদ্দেশ্য কি?

অর্ডিনারি আইটির অ্যাডমিন কাওসার ফ্রিল্যান্সিং করার মাধ্যমে প্রতিমাসে লক্ষাধিক টাকা আয় করে থাকে, নিজে উদ্যোক্তা হয়ে অন্যদের কর্মসংস্থানের ব্যবস্থা করাটাই তার মূল লক্ষ্য। তারই ধারাবাহিকতায় এই কোর্সের আয়োজন। এই কোর্সটি সম্পন্ন করে অর্ডিনারি আইটিতে কয়েকমাস চাকরি করার পর আপনার যে অভিজ্ঞতা হবে তা দিয়ে আপনি নিজেই অর্ডিনারি আইটির মত পোস্ট রাইটিং সাইট ক্রয় করে সেখানে কাজ করে মাসে লক্ষাধিক আয় করতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় করে ১ম মাসের বেতন থেকে কোর্স ফি পরিশোধ করতে পারব না?

না। যদি ১ম মাসের সম্মানি থেকে কোর্স ফি কেটে রাখার কথা বলেন এর অর্থ হলো আপনি ফ্রিতে কোর্স করে কাজ শুরু করতে চাচ্ছেন, রাইট? পড়াশোনা শেষে চাকরি করে ভার্সিটির ফি জমা দেবেন, এই শর্তে কেউ আপনাকে ভার্সিটিতে ভর্তি নেবে? নেবে না।

আমাদের অতীত অভিজ্ঞতা বলছে, ফ্রী কোর্স করলে তাতে কোনো বাধ্যবাধকতা বা দায়বদ্ধতা থাকে না। অনলাইনে কাজ হওয়াতে দায়বদ্ধতা না থাকার ফলে অনেকেই নিয়মিত কাজ করে না। আর অনিয়মিত কাজের ফলে এবং দায়বদ্ধতা না থাকায় কিছুদিনের মাথায় কাজ ছেড়ে চলে যায় অনেকেই। 😞

যদি দায়বদ্ধতা থাকে তাহলে সবাই নিয়মিত কাজ করে। 🙂 কাজে বাধ্যবাধকতা তৈরি করার জন্যই মূলত কোর্স ফি নেয়া হয়ে থাকে এতে কাজের প্রতি আপনার দায়িত্ববোধ ও একাগ্রতা বাড়বে এবং আমরা নিশ্চিত থাকব যে, আপনি অন্তত এক মাস আমাদের টিমে অবশ্যই কাজ করবেন।

অর্ডিনারি আইটি বাংলা আর্টিকেল থেকে কিভাবে আয় করে?

ফ্রিল্যান্স পোস্ট রাইটাররা যেসব বাংলা আর্টিকেল লিখে আমাদের সাইটে জমা দেয় সেগুলোতে বিজ্ঞাপন দেখিয়ে, বিভিন্ন নিউজপেপার ও অনলাইন ব্লগে পোস্ট বিক্রি করে আমরা সাধারণত আয় করে থাকি এবং সেখান থেকেই ফ্রিল্যান্স পোস্ট রাইটারদের সম্মানি দেয়া হয়। [ভিডিওতে বিস্তারিত দেখুন] অর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা সাইট।

এলিট রাইটার টিম কী?

৳৩,০০০/- টাকা থেকে ৳৮,০০০/- টাকা মাসিক বেতন স্কেলের আর্টিকেল রাইটারদের টিমকে জেনারেল রাইটার টিম বলে। আর ৳৯,০০০/- টাকা থেকে ৳১৫,০০০/- টাকা মাসিক বেতন স্কেলের রাইটারদের টিমকে এলিট রাইটার টিম বলে। জেনারেল রাইটার টিমে থাকা অবস্থায় নির্দিষ্ট শর্তপূরণ করে ভাল কাজ দেখাতে পারলে এলিট রাইটার টিমে প্রমোশন দেওয়া হয়। 
জেনারেল রাইটার টিমঃ
  1. ৳৩,০০০/- টাকা থেকে ৳৮,০০০/- টাকা মাসিক বেতন।
  2. প্রতি ৭ দিনে বাধ্যতামূলক ১৪টি পোস্ট জমা দিতে হয়।
  3. প্রতিটি পোস্ট নূন্যতম ১৫০০ শব্দে লিখতে হয়।
  4. ৩০ দিনে ৬০টি পোস্ট জমা দেওয়ার পর বেতন প্রদান করা হয়।
এলিট রাইটার টিমঃ
  1. ৳৯,০০০/- টাকা থেকে ৳১৫,০০০/- টাকা মাসিক বেতন।
  2. ৩০ দিনে ৩০টি পোস্ট জমা দেওয়ার পর বেতন প্রদান করা হয়।
  3. ডেইলি অন্তত একটা পোস্ট জমা দিতে হবে।
  4. প্রতিটি পোস্ট নূন্যতম ৩০০০ শব্দে লিখতে হয়। (হাত দিয়ে না লিখে মুখে কথা বলে টাইপিং করবেন কিভাবে দেখুন)

অর্ডিনারি আইটি থেকে আরো যেভাবে ইনকাম করা যায়

  • প্রতিদিন ফেসবুকে ১টি পোস্ট শেয়ার করে মাসে ১০০০ টাকা পর্যন্ত পেমেন্ট নিন, এব্যাপারে বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন
  • প্রতিদিন একটি কুইজের সঠিক উত্তর দিয়ে ১০০০ টাকা পর্যন্ত পেতে চাইলে এই লিংকে চাপ দিন
  • অর্ডিনারি আইটির ফ্রিল্যান্সিং ওয়েবসাইট ক্রয় করে মাসে ৮০ হাজার+ টাকা ইনকাম করতে চাইলে এই লিংকে চাপ দিন
  • আপনি এক্সপার্ট ডিজিটাল মার্কেটার হয়ে থাকলে মাসে লাখ টাকা পর্যন্ত আয় করতে যোগাযোগ করুন আমাদের সাথে। ডিজিটাল মার্কেটিং এর কাজ না জানলে এই লিংক থেকে শিখে নিতে পারবেন।

অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত ঠিকানা


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
57 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Update  news and etc
    Update news and etc ০৩ মে

    আমি আপনাদের টিমেরসাথে
    কাজ করতে আগ্রহী

    • Ordinary IT
      Ordinary IT ০৪ মে

      জব আবেদন ফরম পূরণ করে জমা দিয়েছেন কি স্যার?

    • Love Is Life
      Love Is Life ১৭ সেপ্টেম্বর

      জি দিয়েছি

  • Unknown
    Unknown ০২ জুন

    Ami toh select hoychi akhn ki add fee joma dibo

    • Ordinary IT
      Ordinary IT ১৫ জুন

      সিলেক্টেড SMS এ প্রাপ্ত লিংকে ক্লিক করে বিস্তারিত দেখুন স্যার।

  • MD AL AMIN BHUIYAN
    MD AL AMIN BHUIYAN ০৮ জুন

    প্রতিদিন কত সময় বা প্রতি মাসে কয়দিন কাজ করতে হবে?

    • Ordinary IT
      Ordinary IT ১৫ জুন

      আপনি লিখালিখিতে কেমন দক্ষ তার ওপরে নির্ভর করবে আপনার কেমন সময় লাগবে। এটা একেক জনের ক্ষেত্রে একেক রকম হতে পারে। তবে মিনিমাম ডেইলি ২/৩ ঘণ্টা সময় লাগবেই। প্রতিদিন কাজ না করলেও হবে, তবে সপ্তাহে অবশ্যই ১৪টি পোস্ট লিখতে হবে।

    • Mi
      Mi ১৩ মে

      ami ekjon freelancer khub valo kaj jani

  • afzalun
    afzalun ১৮ জুলাই

    ami ki bhabe link e join korbo ?

    • Ordinary IT
      Ordinary IT ২০ জুলাই

      আপনি কি আবেদন করেছেন স্যার?

  • EM Emon
    EM Emon ১৮ জুলাই

    Ami kaj korte chai

    • Ordinary IT
      Ordinary IT ২০ জুলাই

      আপনি কি আবেদন করেছেন স্যার?

  • 7582 Prince
    7582 Prince ২৩ জুলাই

    ৫ দিনে যদি ১৪টা পোস্ট লেখা হয় তাহলে কি বাকি ২ দিন ছুটি?

    • Ordinary IT
      Ordinary IT ৩০ জুলাই

      জ্বি স্যার।

  • omar faruk
    omar faruk ২৪ জুলাই

    I agree to this part time job.

  • Md Yeasin Arafat
    Md Yeasin Arafat ০১ আগস্ট

    Interested

  • Nahid hossen
    Nahid hossen ০৪ আগস্ট

    আমি কাজটি করতে চায়।

  • Online Shopping Complex
    Online Shopping Complex ০৫ আগস্ট

    পদন্নোতির কোনও সুযোগ আছে কি?

    • Ordinary IT
      Ordinary IT ০৬ আগস্ট

      সর্বোচ্চ বেতন ৮ হাজার টাকা। এর অতিরিক্ত পদন্নোতির সুযোগ নেই।

  • Ahsan Shariar
    Ahsan Shariar ২০ আগস্ট

    আমি কাজ করতে আগ্রহী

    • Ordinary IT
      Ordinary IT ২২ আগস্ট

      আবেদন করতে পারেন স্যার।

  • MD Mahfujul Karim Chy Sakib
    MD Mahfujul Karim Chy Sakib ২৯ আগস্ট

    আমি আগ্রহী

  • Ordinary IT
    Ordinary IT ২৫ সেপ্টেম্বর

    যারা বেতন পাওয়ার পর ভিডিও রিভিউ দিয়েছেন; তাদের মতামত দেখতে এখানে চাপ দিন।

  • Bhatkhalibazar.com
    Bhatkhalibazar.com ০৫ অক্টোবর

    আমও এই কাজটি করতে চাই

    • Ordinary IT
      Ordinary IT ০৭ অক্টোবর

      আবেদন করেছেন কি?

  • Ahmadur Rahman
    Ahmadur Rahman ১৯ ডিসেম্বর

    স্যার,এই পদটির স্থায়িত্ব কত বছর?
    বা আমি কি দুই বছর এই পদে থাকতে পারবো?

    • Ordinary IT
      Ordinary IT ২৩ ডিসেম্বর

      অনির্দিষ্টকাল

  • Ahmadur Rahman
    Ahmadur Rahman ৩১ ডিসেম্বর

    স্যার,আমি খুব আগ্রহী।

    • Ordinary IT
      Ordinary IT ০২ জানুয়ারী

      আবেদন করেছেন কি?

  • 11431 Ashraful
    11431 Ashraful ১৩ মার্চ

    আমি কাজটি করতে আগ্রহী। আমি আজকে ফরম পূরণ করে জমা দিয়েছি। স্যার

    • Ordinary IT
      Ordinary IT ১৩ মার্চ

      Thanks. We will reach you soon.

  • aponcomputer
    aponcomputer ০৬ এপ্রিল

    I want to do it. form fill up krci.

    • Ordinary IT
      Ordinary IT ০৭ এপ্রিল

      Thanks. We will reach you soon.

  • Minhaj360
    Minhaj360 ২২ এপ্রিল

    সম্পূর্ণটা পড়লাম।
    আমি দশম শ্রেণীর একজন ছাত্র।
    ছোটবেলা থেকে ইন্টারনেটে প্রতি আসক্ত।
    আমি একজন ওয়েব ডিজাইনার।
    কিন্তু কোন ফ্রীলাঞ্চিং প্লাটফর্মে কাজ করিনা।
    আমার নিজের অনেক ওয়েবসাইট আছে ব্লগ সাইট আছে।
    এছাড়াও ইন্টারনেট আমি অনেক আর্টিকেল বা ব্লগ লেখালেখি করি।
    আমি এই বিষয়ে খুবই পারদর্শী।
    আমি একজন নিয়মিত ব্লগার।
    আমার ট্রেনিং আর কোনো প্রয়োজন নেই।
    যদি আপনারা আমাকে ফ্রী তে job টা দিতেন।
    আর জন্য আমি এক মাসের টাকা নিবনা।
    আপনারা সোধু দেখবেন আমি কাজটাই কতটা পারদর্শী।
    আপনাদের উত্তর আর অপেক্ষায় থাকলাম।

    • Ordinary IT
      Ordinary IT ২২ এপ্রিল

      আমাদের ফেসবুক পেজে ম্যাসেজ দিন। তাহলে আপনাকে বিস্তারিত জানানো হবে।

  • Minhaj360
    Minhaj360 ২২ এপ্রিল

    Please check inbox 📥

    • Ordinary IT
      Ordinary IT ২২ এপ্রিল

      ওকে স্যার।

  • Kaniz Fatama Mim
    Kaniz Fatama Mim ০২ জুন

    dokkota orjon korle ki 8000 tk fixed dibe naki kom jemon 4000/5000 amon dibe? keo jodi bolten.

    • Ordinary IT
      Ordinary IT ০২ জুন

      দক্ষতা অর্জন করে এলিট রাইটার টিমে সুযোগ পেলে মাসিক সর্বোচ্চ ১৫ হাজার টাকা বেতন পাবেন।

  • Kaniz Fatama Mim
    Kaniz Fatama Mim ২০ জুন

    Payment ki sotti e kora hoi keo jodi bolten?

    • Ordinary IT
      Ordinary IT ২০ জুন

      এব্যাপারে বিস্তারিত জানুন এই লিংকে চাপ দিয়ে।

  • Kaniz Fatama Mim
    Kaniz Fatama Mim ২৩ জুন

    আমি যদি সপ্তাহে সাত দিন ই কাজ করি তাহলে কি সমস্যা আছে? তাহলে কাজের ভার টা কমানো যায়। আমি শীঘ্রই কাজে যোগদান করবো। এখন পারছিনা একটি পরীক্ষার জন্য। কেউ একটু বলতেন।

    • Ordinary IT
      Ordinary IT ২৩ জুন

      কোনো সমস্যা নেই।

  • MOONLIGHT
    MOONLIGHT ২৪ জুন

    আমি কাজ শিখার স্বার্থে আপনাদের সাথে যোগদান দিতে চাই। এত সুন্দর প্লাটফর্ম তৈরী করার জন্যে ধন্যবাদ ।

    • Ordinary IT
      Ordinary IT ২৪ জুন

      আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। এব্যাপারে বিস্তারিত জানতে আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে।

  • Kaniz Fatama Mim
    Kaniz Fatama Mim ২৫ জুন

    Payment proti mashei ki 8000 dewa hoi? Sorry for asking you many questions from time to time. Keo jodi bolten?

    • Ordinary IT
      Ordinary IT ২৫ জুন

      এ ব্যাপারে বিস্তারিত জানতে ও দ্রুত উত্তর পাওয়ার জন্য আমাদেরকে ম্যাসেজ দিন এই লিংকে চাপ দিয়ে।

  • Md joha miah
    Md joha miah ১২ আগস্ট

    দুই থেকে তিন হাজার ওয়ার্ড লিখা ইম্পসিবল সর্বনিন্ম কত ওয়ার্ড লিখা যাবে।

    • Ordinary IT
      Ordinary IT ১৩ আগস্ট

      সর্বনিম্ন 600 ওয়ার্ড বাংলায় আর্টিকেল লিখে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

  • Ghazi Barkot Hossain
    Ghazi Barkot Hossain ১০ সেপ্টেম্বর

    চমৎকার গোছানো সাইট, লেখা, ইউটিউব ভিডিও-সবকিছু। লেখালেখি আমার প্রানের দাবী। সেটাকা অর্থনৈতিক করতে আপনাদের সাহায্য চাই। কোর্সটি করব। আগে শিখতে চাই।

    • Ordinary IT
      Ordinary IT ১০ সেপ্টেম্বর

      আপনার সুন্দর মতামতের জন্য অনেক অনেক ধন্যবাদ স্যার।

  • Sajib miah
    Sajib miah ২৭ ডিসেম্বর

    আমি আমার সেরাটা দিয়ে কাজটি করতে চাই।আমি খুবই অনুপ্রানিত হয়েছি আপনাদের সব বিষয় নিয়ে।

  • Healthtipbd
    Healthtipbd ১১ আগস্ট

    Ami kaj korta cai

  • Writing desk of Jannatul
    Writing desk of Jannatul ১৫ জানুয়ারী

    আমি আপনাদের ওয়েবসাইটে আর্টিকেল লেখার কাজ করতে চাই।আমার ওয়েবসাইটে লেখালিখি করার অভিজ্ঞতাও রয়েছে।আপনাদের এখানে এখনো জব করার জন্য সুযোগ রয়েছে কি?

  • Sandy
    Sandy ০৭ সেপ্টেম্বর

    আমি কি শুরুতেই এফিলইয়েট টিম এ যুক্ত হতে পারবো???

  • Toriqul
    Toriqul ১২ নভেম্বর

    সব পড়লাম এবং বুঝলাম।কিন্তু আমি যদি আপনাদের থেকে কিছু না শিখেও আর্টিকেল লিখতে পারি বা লিখি তাহলে আমাকে গ্রহন করা হবে??

  • Admin
    Admin ১৩ ডিসেম্বর

    মাসে কতটি পোস্ট জমা দিতে হবে

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url