অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2020/04/website-article-freelancing.html

আর্টিকেল লিখে আয় করার সাইট তৈরি করে দিচ্ছি

বাংলা আর্টিকেল বা পোস্ট লিখে আয় করার সেরা ওয়েবসাইট অর্ডিনারি আইটি। ওয়েবসাইট বা ব্লগ হতে পারে সারা জীবন বসে থেকে আর্টিকেল লিখে ফ্রিল্যান্সিং আয়ের অন্যতম মাধ্যম। আপনি ওয়েবসাইটে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লিখে ভাল মানের আয় করতে পারেন গুগল অ্যাডসেন্সের বিজ্ঞাপন দেখিয়ে। অর্ডিনারি আইটি আপনাকে আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট তৈরি করে যাচ্ছে। বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট আমরাই আপনাকে বানিয়ে দেবো।

ফ্রিল্যান্সিং করে আমরা কিভাবে আয় করি দেখুন


যেভাবে ওয়েবসাইট বানিয়ে নিতে অর্ডার করবেন

ওয়েবসাইটের ডেমো দেখুনঃ https://www.ordinaryit.com
অনলাইনে অর্ডার করুনঃ https://www.ordinaryit.com/p/order-service.html
আমাদের ফেসবুক পেজঃ অর্ডিনারি আইটি

বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে কত টাকা লাগবে?

একটি আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে হলে প্রথমে অন্তত ৬ মাসের একটি ওয়েবসাইট ডিজাইনের কোর্স করতে হয় ভালো কোন প্রতিষ্ঠানে যার কোর্স ফি অন্তত ১০ হাজার টাকা। এরপর ওয়েবসাইট তৈরি করা শিখে গেলে অন্তত ৩ মাসের SEO কোর্স শিখতে হয় কয়েক হাজার টাকা দিয়ে যেন কেউ গুগলে কোন কিছু লিখে সার্চ দিলে আপনার ওয়েবসাইট সে দেখতে পায়। এভাবে যত লোক আপনার ওয়েবসাইট দেখবে তত আয় হতে থাকবে। আর সাইট থেকে আয় করার জন্য গুগল অ্যাডসেন্স সেটআপ করতে হয়। গুগল অ্যাডসেন্সের জন্যও আবার আলাদাভাবে কোর্স বা কাজ শিখতে হয়। আপনি যেহেতু আপনার ওয়েবসাইটে বিভিন্ন আর্টিকেল লিখে সেখান থেকে আয় করবেন সেহেতু আপনাকে আর্টিকেল রাইটিং বা কন্টেন্ট রাইটিং এর ওপরেও কোর্স করতে হয় যাতে করে ভাল মানের পোস্ট লিখতে পারেন কারণ হাবিজাবি পোস্ট থেকে তেমন আয় হয় না।

কোয়ালিটির জন্য কেমন শ্রম লাগবে বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে?


চিন্তা করুন আর্টিকেল লিখে একটি ওয়েবসাইট থেকে আয় করতে হলে আপনাকে কতগুলো কাজ শিখতে হচ্ছে। এতগুলো কাজ শেখার পরে আপনার সাইটে গুগল অ্যাডসেন্সের জন্য অ্যাপ্রুভাল পেতে অন্তত ৩০টি আর্টিকেল আপনাকে সাইটে লিখে পাবলিশ করে রাখতে হবে। প্রথম ৩০টা ভাল মানের আর্টিকেল বা পোস্ট লিখতে আপনার অন্তত ৩ মাস সময় চলে যাবে।

বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে কেমন সময় লাগবে?


উপরোক্ত সমস্ত কাজ আপনি যদি নিজে শুরু থেকে শিখে নিজে নিজে করেন তাহলে একটি ওয়েবসাইট থেকে আয় শুরু হতে আপনার প্রায় ১ থেকে ২ বছরের বেশি সময় লেগে যাবে। এর মাঝে অন্তত আপনার ৩০/৪০ হাজার টাকাও খরচ হয়ে যাবে। কেননা সাইট চালাতেও টাকা লাগে।

আমরাই তৈরি করে দিচ্ছি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট


কেমন হয় যদি আমরাই আপনাকে সুন্দর একটি বাংলা আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট বানিয়ে দেই? ওয়েবসাইটের জন্য ডোমেইন হোস্টিংও আমরা ক্রয় করে দেবো। আপনার ওয়েবসাইটে আমরা ৩০টি ইউনিক বাংলা ব্লগ পোস্ট ফ্রিতে প্রকাশ করে দেবো। সেই সাথে কিভাবে প্রফেশনাল ব্লগপোস্ট লিখতে হয় তার একটি কোর্সও আপনাকে করাবো অনলাইনে সম্পূর্ণ ফ্রি'তে যাতে করে এখন থেকে আপনি আপনার ওয়েবসাইটে পোস্ট লিখতে থাকবেন আর আয় হতে থাকবে। গুগল অ্যাডসেন্স আমরাই অ্যাপ্রুভ করিয়ে দেবো। আপনার ওয়েবসাইটের SEO আমরাই করে দেবো।

আর্টিকেল লিখে আয় করার সাইট তৈরিতে খরচ কত লাগবে?


এই সমস্ত সার্ভিসগুলি একত্রে দিতে আমরা ৩০ হাজার টাকা সার্ভিস চার্জ নিয়ে থাকি। তবে দেশের করনা পরিস্থিতির জন্য ৫০% ছাড়ে মাত্র ১৫ হাজার টাকাতেই পাচ্ছেন। সাথে পাচ্ছেন সারা জীবনের ফ্রি সার্ভিস। মানে উপরোক্ত কোন বিষয়ে আপনার যে কোন সময় সমস্যা হলেই আমরা ফ্রি'তে ঠিক করে দেবো।

আমাদের ওয়েবসাইট তৈরি করে দেওয়ার প্যাকেজটিতে যা যা থাকছেঃ

ডোমেইন, হোস্টিং, সম্পূর্ণ ওয়েবসাইট ডিজাইন, SEO, গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল, ৩০টি ইউনিক ব্লগপোস্ট, প্রফেশনাল ব্লগ লিখার অনলাইন কোর্স এবং সারাজীবনের ফ্রি সার্ভিস।

৮০০০ টাকা বেতন আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লিখুন

আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে ৮০০০ টাকা আয় করতে পারেন। স্মার্টফোন বা ল্যাপটপ যেকোনো ডিভাইস দিয়েই আর্টিকেল লিখে আয় করতে পারবেন অর্ডিনারি আইটির এই ওয়েবসাইট থেকে। আবেদন করতে নিচের ছবিতে ক্লিক করুন।
আবেদন করুন

যে কোন প্রশ্ন থাকলে আমাদের ফেসবুক পেজে ম্যাসেজ দিয়ে জিজ্ঞাসা করতে পারেন বা কল করুন এই ০১৭৬১০৬০৯৭৭ নাম্বারে।

অন্যদের সাথে শেয়ার করুন

4 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. উত্তরগুলি
    1. গুগল ম্যাপে আমাদের ভেরিফাইড বিজনেস প্রোফাইল এবং অফিস লোকেশন দেখতে নিচের লিংকটি আপনার ব্রাউজারে কপি পেস্ট করুন।
      g.page/ordinaryit

      অফিস ঠিকানা: বিউটি প্লাজা (৩য় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী।

      মুছুন
  2. চাকরির জন্য আমি আবেদন করেছি,আমি আগ্রহী তাই এই চাকরিটি করতে পারলে আমার অনেক উপকার হয়।আপনাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা সহ ফেসবুক পেজে লাইক দিয়ে ভিডিওটি শেয়ার দিয়েছি। কোর্স ফি আমি শুরুতেই পরিশোধ করে দেবো।

    উত্তর দিনমুছুন

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

অর্ডিনারি আইটি কী?