অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2020/04/website-article-freelancing.html

লেখালেখি করে মাসে ৮০,০০০+ টাকা আয় করার ওয়েবসাইট প্যাকেজ

আপনি ওয়েবসাইটে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লিখে মাসে ৮০,০০০+ টাকা আয় করতে পারেন গুগল অ্যাডসেন্সের বিজ্ঞাপন দেখিয়ে। বাংলা আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট আমরাই আপনাকে বানিয়ে দেবো।

যেভাবে ওয়েবসাইট বানিয়ে নিতে অর্ডার করবেন

✅ ১০০% মানিব্যাক গ্যারেন্টি যদি ১/৩ মাসের মধ্যে ইনকাম শুরু না হয়।
✅ ওয়েবসাইট প্যাকেজ অর্ডার করতে এখানে চাপুন
✅ আমাদের সাথে যোগাযোগ করতে এখানে চাপুন
✅ ওয়েবসাইট ক্রয় করে মাসে ৮০,০০০+ টাকা কিভাবে আয় করবেন তা জানতে এই ভিডিওটি দেখুন।

অর্ডার না করে ওয়েবসাইট নিজে তৈরি করতে কত টাকা লাগবে?

একটি আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে হলে প্রথমে অন্তত ৬ মাসের একটি ওয়েবসাইট ডিজাইনের কোর্স করতে হয় ভালো কোন প্রতিষ্ঠানে যার কোর্স ফি অন্তত ১০ হাজার টাকা। এরপর ওয়েবসাইট তৈরি করা শিখে গেলে অন্তত ৩ মাসের SEO কোর্স শিখতে হয় কয়েক হাজার টাকা দিয়ে যেন কেউ গুগলে কোন কিছু লিখে সার্চ দিলে আপনার ওয়েবসাইট সে দেখতে পায়। এভাবে যত লোক আপনার ওয়েবসাইট দেখবে তত আয় হতে থাকবে। আর সাইট থেকে আয় করার জন্য গুগল অ্যাডসেন্স সেটআপ করতে হয়। গুগল অ্যাডসেন্সের জন্যও আবার আলাদাভাবে কোর্স বা কাজ শিখতে হয়। আপনি যেহেতু আপনার ওয়েবসাইটে বিভিন্ন আর্টিকেল লিখে সেখান থেকে আয় করবেন সেহেতু আপনাকে আর্টিকেল রাইটিং বা কন্টেন্ট রাইটিং এর ওপরেও কোর্স করতে হয় যাতে করে ভাল মানের পোস্ট লিখতে পারেন কারণ হাবিজাবি পোস্ট থেকে তেমন আয় হয় না। ইনকাম বাড়ানোর জন্য আবার ডিজিটাল মার্কেটিং কোর্স করতে হয় যার মুল্য অনন্ত ১০ হাজার টাকা।

কেমন শ্রম লাগবে বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে?

চিন্তা করুন আর্টিকেল লিখে একটি ওয়েবসাইট থেকে আয় করতে হলে আপনাকে কতগুলো কাজ শিখতে হচ্ছে। এতগুলো কাজ শেখার পরে আপনার সাইটে গুগল অ্যাডসেন্সের জন্য অ্যাপ্রুভাল পেতে অন্তত ৩০টি আর্টিকেল আপনাকে সাইটে লিখে পাবলিশ করে রাখতে হবে। প্রথম ৩০টা ভাল মানের আর্টিকেল বা পোস্ট লিখতে আপনার অন্তত ৩ মাস সময় চলে যাবে।

বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট নিজে তৈরি করতে কেমন সময় লাগবে?

উপরোক্ত সমস্ত কাজ আপনি যদি নিজে শুরু থেকে শিখে নিজে নিজে করেন তাহলে একটি ওয়েবসাইট থেকে আয় শুরু হতে আপনার প্রায় ১ থেকে ২ বছরের বেশি সময় লেগে যাবে। এর মাঝে অন্তত আপনার ৩০/৪০ হাজার টাকাও খরচ হয়ে যাবে। কেননা সাইট চালাতেও টাকা লাগে। আপনি চাইলে আমাদের ডিজিটাল মার্কেটিং কোর্স করে নিজেই এমন একটি ওয়েবসাইট দাঁড় করাতে পারবেন (২৫০+ ক্লাসের কোর্স শেষ করতে আপনার প্রায় ১ বছর সময় লাগবে)।

আমরাই তৈরি করে দিচ্ছি বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট

কেমন হয় যদি আমরাই আপনাকে সুন্দর একটি বাংলা আর্টিকেল লিখে আয় করার ওয়েবসাইট বানিয়ে দেই মাত্র ০৭ দিনের মধ্যে? এতে করে আপনার ১/২ বছর সময় বেঁচে যাবে। ওয়েবসাইটের জন্য ডোমেইন হোস্টিংও আমরা ক্রয় করে দেবো। আপনার ওয়েবসাইটে আমরা ৩০টি ইউনিক বাংলা ব্লগ পোস্ট ফ্রিতে প্রকাশ করে দেবো। সেই সাথে কিভাবে প্রফেশনাল ব্লগপোস্ট লিখতে হয় তার একটি কোর্সও আপনাকে করাবো অনলাইনে সম্পূর্ণ ফ্রি'তে যাতে করে এখন থেকে আপনি আপনার ওয়েবসাইটে পোস্ট লিখতে থাকবেন আর আয় হতে থাকবে। গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভালের জন্য আমরাই হেল্প করব আপনাকে। আপনার ওয়েবসাইটের SEO করতে আমরাই হেল্প করব।

আর্টিকেল লিখে আয় করার সাইট তৈরিতে খরচ কত লাগবে?

এই সমস্ত সার্ভিসগুলি একত্রে দিতে আমরা সাধারণত ৩০ হাজার টাকা সার্ভিস চার্জ নিয়ে থাকি। কিন্তু শুধুমাত্র এই বর্তমান মাসে যদি অর্ডার করেন তাহলে পাচ্ছেন বিশাল ১০,০০০ টাকার ডিসকাউন্ট!! সাথে পাচ্ছেন সারা জীবনের ফ্রি সার্ভিস। মানে উপরোক্ত কোন বিষয়ে আপনার যে কোন সময় সমস্যা হলেই আমরা ফ্রি'তে ঠিক করে দেবো।
  • ডোমেইন/হোস্টিং রেজিঃ/কানেক্ট = ২০০০৳
  • ওয়েবসাইটের বেসিক ব্লগার থিম = ৫৫০৳
  • বেসিক থিম কাস্টমাইজেশন = ৬০০০৳
  • এডসেন্স রিকোয়ারমেন্ট পেজ ও SEO = ৫০০০৳
  • গুগল এডসেন্স ব্লগিং কোর্স = ৩০০০৳
  • ৩০টি ইউনিক আর্টিকেল = ৯০০০৳
  • ব্লগিং সাইটের লাইফটাইম সাপোর্ট = ৫০০০৳
----------------------------------------------------
  • সর্বমোট মূল্য = ৩০,৫৫০৳
  • বর্তমান মাসে অর্ডার করলে ১০,৫৫০ টাকা ছাড়ে মাত্র ২০,০০০ টাকায় সারাজীবন বসে থেকে আয় করার ওয়েবসাইট পেয়ে যাচ্ছেন। [২য় বছর থেকে .com ডোমেইন/ব্লগার হোস্টিং বাবদ প্রতি বছরে ২০০০ টাকা করে খরচ হবে আপনার]

আমাদের ওয়েবসাইট তৈরি করে দেওয়ার প্যাকেজটিতে যা যা থাকছেঃ

ডোমেইন/হোস্টিং, সম্পূর্ণ ওয়েবসাইট ডিজাইন, SEO, গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল সাপোর্ট, ৩০টি ইউনিক ব্লগপোস্ট, প্রফেশনাল ব্লগ লিখার অনলাইন কোর্স এবং সারাজীবনের ফ্রি সার্ভিস।

বিঃদ্রঃ আমাদের কাছ থেকে ওয়েবসাইট ক্রয় করে ০১ মাসের ব্লগিং কোর্স করে তদানুযায়ী আপনার প্রয়োজন-মাফিক সাইট কাস্টমাইজ করার পর ২মাস নিয়মিত আমাদের নিয়ম অনুযায়ী কাজ করার পরেও আপনার ইনকাম যদি শুরুই না হয় তাহলে আমাদেরকে আপনার ক্রয়কৃত সাইট সমস্ত কন্টেন্টসহ ফেরত দিয়ে সম্পূর্ণ ওয়েবসাইট প্যাকেজের টাকা রিটার্ন নিতে পারবেন। মানে, শতভাগ মানিব্যাক গ্যারেন্টি থাকছে আমাদের ওয়েবসাইট প্যাকেজে। তবে ওয়েবসাইট ক্রয়ের পরে নিয়মানুযায়ী কাজ না করে কাজে অবহেলা করে টাকা রিটার্ন নেওয়ার উদ্দেশ্য প্রমাণিত হলে মানিব্যাক গ্যারেন্টি প্রযোজ্য হবে না।

১৫,০০০ টাকা বেতনে আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লেখার চাকরি করুন

আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে ১৫,০০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন। আপনাকে কাজ শিখিয়ে দক্ষ করে আমরাই কাজ দেব। স্মার্টফোন বা ল্যাপটপ যেকোনো ডিভাইস দিয়েই আর্টিকেল লিখে আয় করতে পারবেন অর্ডিনারি আইটির এই ওয়েবসাইট থেকে। বিস্তারিত জানতে আবেদন করতে এই লিংকের ওপর চাপ দিন।

অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত ঠিকানা


পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

4 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. উত্তরগুলি
    1. গুগল ম্যাপে আমাদের ভেরিফাইড বিজনেস প্রোফাইল এবং অফিস লোকেশন দেখতে নিচের লিংকটি আপনার ব্রাউজারে কপি পেস্ট করুন।
      g.page/ordinaryit

      অফিস ঠিকানা: বিউটি প্লাজা (৩য় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী।

      মুছুন
  2. চাকরির জন্য আমি আবেদন করেছি,আমি আগ্রহী তাই এই চাকরিটি করতে পারলে আমার অনেক উপকার হয়।আপনাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা সহ ফেসবুক পেজে লাইক দিয়ে ভিডিওটি শেয়ার দিয়েছি। কোর্স ফি আমি শুরুতেই পরিশোধ করে দেবো।

    উত্তরমুছুন

অর্ডিনারি আইটি কী?