অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/12/Netflix.html

নেটফ্লিক্সে যেকোনো জায়গা থেকে সুপারন্যাচরাল সিরিজ কিভাবে দেখবেন

আমাদের জীবনের একটি অংশ হয়ে উঠেছে "অতিপ্রাকৃত সিরিজ" যা গত 15 বছর ধরে চলছে এবং দুঃখজনকভাবে এটি শেষ হতে চলেছে ৷ যা বিশ্বজুড়ে ভক্তদের কাছে অতি দুঃখের এবং ভয়ংকর ৷ কিন্তু আপনি যদি চান নেটফ্লিক্সে অতি সহজেই অতিপ্রাকৃত সিরিজটি দেখা সম্ভব, এবং আপনি যেই পর্ব চান আপনার সেই পছন্দের পর্বটি দেখতে পারেন ৷

পেইজ কনটেন্ট সূচিপত্র: নেটফ্লিক্সে সুপারন্যাচারাল সিরিজ যেভাবে দেখবেন

সুপারন্যাচরাল বা অতিপ্রাকৃত একটি টিভি সিরিজ যা এরিক ক্রিপকে CW এর জন্য তৈরি করেছিলেন, WB নামে পরিচিত ছিল। সিরিজটিতে অভিনয় করেছেন (শোটিতে স্যাম এবং ডিন উইনচেস্টারের চরিত্রে জ্যারেড প্যাডালেকি এবং জেনসেন অ্যাকলেস)। ব্যক্তিগত নাটকের মুখোমুখি হন - দুই ভাই যারা বিভিন্ন দানব ভূত এবং অতিপ্রাকৃত প্রাণীদের সন্ধান এবং স্বীকার করতে যান।

আরো পড়ুনঃ মোবাইলে ট্রেনের টিকিট কাটার অ্যাপস

সিরিজটিতে একটি ধর্ম অনুসরণ করছে বছরের পর বছর ধরে এবং প্রায় সব জায়গায় ভক্তরা রয়েছে।যেহেতু দ্বিতীয়ার্ধটি CW -এ শেষ সিজনের দিকে ফিরে এসেছে। এবং সর্বশেষ পর্বটি আগের চেয়ে অনেক দ্রুত এসেছে তাতে ভক্তরা খুবই আগ্রহী ও আবেগপ্রবণ। অবশেষে ভক্তরা সিরিজটি শেষ হওয়ার বিষয়ে উদ্বিগ্ন এবং ভাবছেন যে এটি সুখী ও সুন্দর হবে কিনা। সুপারন্যাচরাল সিরিজটি খুবই দুঃখজনক একটি সিরিজ এবং সুপারন্যাচরাল সিরিজের ফ্যান-ফলোয়িং অনেক বেশি তাই এই সুপারন্যাচরাল সিরিজটি সঠিক সমাপ্তি দেওয়ার জন্য একটি চাপ রয়েছে যাতে ভক্তরা খুশি হবে এবং এখন পর্যন্ত যে গল্পটি বলা হয়েছে তাতে সত্য থাকবে।

সুপারন্যাচরাল সিরিজ কি নেটফ্লিক্সে?

নেটফ্লিক্সে কিছুক্ষণ আগে সুপারন্যাচরাল সিরিজ যুক্ত করা হয়েছিল, কিন্তু আপনি যেখানে থাকেন তার উপরে এটি নির্ভর করে, কারণ সিরিজটি নেটফ্লিক্সের সব জায়গায় স্ট্রিম করার জন্য উপলব্ধ নয়। 

আপনি হয়তো জানেন সারাবিশ্বে নেটফ্লিক্সের 200 টি প্ল্যাটফর্ম রয়েছে। আর এর প্রত্যেকটি নিজস্ব সিনেমা এবং শো গুলির সামঞ্জস্য রয়েছে, তারা লাইসেন্সিং চুক্তিতে স্বাক্ষর করেছে এবং অন্য প্ল্যাটফর্মে স্থায়ীভাবে পাওয়া যায়। কিন্তু এখানে সমস্যা হল প্রায় সবাই সাবস্ক্রিপশন মূল্যায়ন করে, এবং আমরা সুপার ন্যাচরাল বা অতিপ্রাকৃত সিরিজের একই বিষয়বস্তু পাচ্ছিনা। HDR কি? HDR সর্ম্পকে জানতে এখানে ক্লিক করুন

উদাহরন হিসেবে আমরা বলতে পারি, মার্কিন যুক্তরাষ্ট্রে Netflix-এ অতিপ্রাকৃত বা সুপারন্যাচরাল খুঁজে বের করতে পেরেছি কিন্তু দুঃখজনক ভাবে এটি যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া এবং অন্যান্য অনেক দেশে থেকে দেখা যাচ্ছেনা। 

যদি আপনার Netflix একাউন্ট থাকে, তাহলে আপনি যেখানেই থাকুন না কেন নেটফ্লিক্সে অতিপ্রাকৃত সিরিজটি দেখতে পাবেন। এবং এটি কিভাবে করবেন সেটাই দেখাতে যাচ্ছি।

Netflix-এ সুপারন্যাচরাল এর 15 তম সিজন কবে আসছে?

নেটফ্লিক্সে স্ট্রিম করার জন্য অতিপ্রাকৃতের 15 তম সিজন ইতিমধ্যে পাওয়া যায়, তবে এটি শুধুমাত্র প্রথম সিরিজের পর্ব যেটা মহামারী আঘাতের আগে বসন্তে প্রকাশ করা হয়েছিল। এবং এর পর্বগুলোতে বিরতি ছিল। আমরা যদি সুপারন্যাচরাল এর প্রথম 14 এবং 15 এর অর্ধেক দেখতে চাই তাহলে অবশ্যই আমরা Netflix-এ যেতে পারি, অন্যথায় আমরা বলতে পারি, বাকি পর্বগুলি সংযুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আমরা নেটফ্লিক্সে কিভাবে সুপারন্যাচরাল সিরিজ দেখত পারি?

যদি আপনি সুপারন্যাচরাল সিরিজের ভক্ত হন কিন্তু আপনি মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন না যেখানে সিরিজটি নেটফ্লিক্সে পাওয়া যায়, তবে চিন্তার কোন কারণ নেই আপনার যদি একটি চালু Netflix অ্যাকাউন্ট, ইন্টারনেট সংযোগ এবং একটি VPN থাকে তবে আপনি যেকোন জায়গা থেকে খুব সহজেই সুপারন্যাচরাল বা অতিপ্রাকৃত সিরিজটি দেখতে পারবেন ৷

বিশ্বের যে কোন জায়গা থেকে দুর্দান্ত সেবা প্রদান করে ভিপিএন। বিশ্বের যে কোন দেশের সার্ভার খুব সহজেই প্রবাহ করার অনুমতি দেয়। যাতে আপনি খুব সহজে অন্য দেশের সার্ভার ব্যবহার করতে পারেন। ভিপিএন এর মাধ্যমে নেটফ্লিক্সে আপনি মার্কিন যুক্তরাষ্ট্রের সার্ভারটি খুব সহজে ব্যবহার করে সিরিজটি দেখতে পারেন। ভিপিএন কি? ভিপিএন সর্ম্পকে জানতে এখানে ক্লিক করুন

আরো পড়ুনঃ অনলাইনে বাসের অগ্রিম টিকিট কাটার নিয়ম

ভিপিএন ব্যবহার করার জন্য আমরা আপনাদের Nord VPN ব্যবহারের অনুমতি দিতে পারি। Nord VPN বিশ্বব্যাপী হাজার-হাজার সার্ভার সহ একটি চমৎকার সরঞ্জাম এবং এর গোপনীয়তা বৈশিষ্ট্য  দুর্দান্ত যা আপনার গোপনীয়তা এবং পরিচয় রক্ষা করতে সাহায্য করে।

Nord VPN কার্যকর করতে আপনাকে নেটফ্লিক্স ইউ এস এ সুপারন্যাচরাল দেখার জন্য আপনাকে যা যা করতে হবে তা নিম্নরুপঃ 

  1. নর্ড ভিপিএন এর সদস্যতা নিতে হবে, এবং সাইন আপ করার সময় থেকে তিন মাস বিনামূল্যে পাবেন সেই সাথে দুই বছরের প্লানে প্রায় 68% ছাড়।
  2. এরপরে আপনাকে ডিভাইসের জন্য App গুলো সাজাতে হবে এবং একটি একাউন্ট Sign In করতে হবে, মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সার্ভার খুজে তার সাথে সংযোগ করতে হবে। 
  3. সংযোগটি প্রতিষ্ঠা করা হয়ে গেলে, আপনার ব্রাউজারে নেটফ্লিক্স ডাউনলোড করতে ও চালু করতে হবে এবং সুপারন্যাচরাল সিরিজটি খুঁজে পেতে এবং আপনার পছন্দের পর্বগুলি প্রবাহ শুরু করতে পারবেন। 

এটা খুব একটা কঠিন নয় আমরা মনে করি, আমরা আপনার জন্য এই কাজটি খুবই সহজ করে দিয়েছি।

আমি একটি ভিপিএন ব্যবহার করছি এটা কি নেটফ্লিক্স জানবে?

কিছু বছর আগে Netflix নতুন প্রযুক্তি ব্যবহার করেছিল। এই প্রযুক্তির মাধ্যমে কে কখন ভিপিএন ব্যবহার করছে তা জানতে সক্ষম হয়। এটা অতটা জটিল নয় কারণ তারা একই আইপি শেয়ার করা লোকদের স্ক্যান করে এবং সে আইডি ব্লক করে দেয়। প্রকৃতপক্ষে এটি বিনামূল্যে VPN গুলোর বিরুদ্ধে কাজ করে, কারণ নেটফ্লিক্সে এই ধরনের পরিস্থিতির বিরুদ্ধে তাদের খুব বেশি সুরক্ষা নেই।

Nord VPN এবং অন্যান্য প্রিমিয়াম টুলগুলির কথা আসে, আমরা লক্ষ্য করি এরা সাধারণত নেটফ্লিক্সের রাডারের নিচে দিয়ে যায় এবং ব্লক করেনা। এটি একাধিক প্রযুক্তির কারণে হতে পারে কিন্তু শেষ পর্যন্ত এটি যায়, আপনি সিরিজটি যেকোন জায়গা থেকে Netflix এ দেখতে পাবেন যা আপনার জন্য গুরুত্বপূর্ণ। 10 টি গুগল ক্রোম VPN এক্সটেনশন সর্ম্পকে জানতে এখানে ক্লিক করুন

ধরুন, নর্ড ভিপিএন ব্যবহার করার সময় নেটফ্লিক্স থেকে আপনি ব্লক হয়ে গেছেন, তখন সার্ভার পরিবর্তন করে কুকিজ পরিষ্কার করে আবার শুরু করতে হবে। কিন্তু এটি যদি কাজ না করে, তবে আপনি অবশ্যই গ্রাহক সহায়তা দলের কাছে যেতে পারেন এবং তাদের সাথে কথা বলতে পারেন।আপনার পছন্দমত পরিষেবার সাথে কাজ করতে পারেন এমন একটি সার্ভার সম্পর্কে আপনাকে সাজেস্ট করতে পেরে তারা খুশি হবে। Nord VPN সাপোর্ট  টিম 24/7 পাওয়া যায়, তাই আপনি কোথায় থাকেন সেটা কোন ব্যাপার না কারণ আপনি যেকোনো সময় যে কারো সাথে কথা বলতে এবং আপনার সমস্যাগুলো সমাধান করতে পারবেন।

আমি বিনামূল্যের ভিপিএন কেন ব্যবহার করতে পারি না?

Nord VPN এর মত সাবস্ক্রিপশন এর জন্য অর্থ প্রদান করা বড় কিছু নয়। এটি অবশ্যই আপনাকে সাহায্য করবে। ফ্রি VPN গুলো প্রায়শই Netflix এর মাধ্যমে সনাক্ত করা যায় না, এবং এটা বেশ বিরক্তিকর বিশেষ করে আপনি যখন সুপারন্যাচরাল সিরিজটি দেখার জন্য খুঁজে বের করার চেষ্টা করেন।

সম্পাদকের মন্তব্য: নেটফ্লিক্স আনব্লক করার জন্য নর্ড ভিপিএন হলো আমাদের 1 নম্বর পছন্দ। নর্ড ভিপিএন এর সাথে দুই বছর প্ল্যানের জন্য সাইন আপ করুন এবং প্রতিমাসে $3.49 ডলার, সাথে 3 মাস বিনামূল্যে ব্যবহার করুন। এটি একটি একমাসের Money Back গ্যারান্টি সহ সমস্ত প্ল্যানে অন্তর্ভুক্ত রয়েছে, তাই আপনি যেকোন সময় এটি বাতিল করতে এবং আপনার অর্থ ফেরত পেতে পারেন।

আরো পড়ুনঃ উপায় একাউন্ট খোলার নিয়ম ২০২১

নিরাপত্তা গবেষকরা আবিষ্কার করেছেন বিভিন্ন অ্যাপ যা আসলে "ম্যালওয়্যার" নামক একটি ভাইরাস বহন করে। একটি বিনামূল্যে VPN গুলো আসে যা ব্যবহার করার জন্য নিরাপদ নয়। এটি মোটেও এমন কিছু নয় যা আপনি আপনার ডিভাইসে চান এবং যারা সংক্রমিত হয়েছে তাদের ডেটা সাইবার অপরাধীরা চুরি করেছিল। ডেটার প্রকারের সাথে সংগ্রহ করা ম্যালওয়্যার, আর্থিক জালিয়াতি, পরিচয় চুরি, এবং ডেটা লঙ্ঘন সম্ভাবনার তালিকা রয়েছে।

ব্যক্তিগতভাবে আমরা আমাদের গোপনীয়তার নিয়ে জালিয়াতি করতে চাই না, বিশেষ করে এই পরিস্থিতিতে।

আরো কিছু বিষয় আছে যা আপনাকে বিবেচনায় নিতে হবে, যেমন বিনামূল্যের ভিপিএন কাছে অল্প কিছু সার্ভার এবং প্রচুর ব্যবহারকারী রয়েছে। এবং আপনি যদি বিনামূল্যের ভিপিএন Netflix ব্যবহার অতিক্রম করতে পারেন তবে আপনি নিশ্চিত হতে পারেন যে আপনার সঠিক ইন্টারনেট গতি আছে যা বিনামূল্যে ভিপিএন প্রদান করতে পারে এমন কিছু না। এর বেশিরভাগ কারণ যখন অনেক ব্যবহারকারী মাত্র কয়েকটি সার্ভারে থাকে তখন ইন্টারনেটের গতি কমে যাবে। বলা যায় নেটফ্লিক্সের জন্য প্রচুর পরিমাণে ব্যান্ডউইথের প্রয়োজন তাই এই পরিস্থিতিতে যেকোনো কিছু দেখা একটি বিরাট স্বপ্ন হতে চলেছে।

আমাদেরকে অবশ্যই অন্য যেকোনো ধরনের ভিপিএন ব্যবহার উল্লেখ করতে হবে, যা peer-to-peer রাউটিং ব্যবহার করে এটি এমন কিছু না যে আপনি ঠিক করতে চান। এই অ্যাপ গুলো অন্য লোকের বাউন্স অফ করার জন্য সার্ভার হিসেবে আপনার নিজের ডিভাইস ব্যবহার করতে চাচ্ছে ৷ এর সমস্যা হল আপনি যে APP ব্যবহার করা বন্ধ করবেন এবং একটি এই বিষয়ে আপনার ডিভাইস ব্যবহার করা বন্ধ করবে না তাই আপনি VPN বন্ধ করার পরেও আপনার কম্পিউটারের কর্মক্ষমতা ব্যাপকভাবে প্রভাব বিস্তার করবে। আমরা বেশ কয়েকটি রিপোর্ট লক্ষ করেছি, এ ধরনের App গুলো খুব কমই কোন ধরনের এনক্রিপশন কাজে ব্যবহার করে তাই আপনার ব্যক্তিগত তথ্য ঝুঁকিতে থাকতে পারে। 6 টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

সর্বশেষ ভাবনা

"সুপারন্যাচরাল বা অতিপ্রাকৃত" অত্যন্ত দুর্দান্ত একটি সিরিজ আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে এটি শেষ হতে চলেছে। চূড়ান্ত পর্বের শিরোনাম "ক্যারি অন" যা (কানসাস এর বিখ্যাত "ক্যারি অন মাই ওয়েওয়ার্ড সন" এরপরে যা সুপারন্যাচরাল এর প্রথম এবং শেষ পর্বের জন্য সাউন্ডট্র্যাক হিসেবে ব্যবহৃত হয়), আমরা চরিত্রগুলো আরো বেশি আবেগ ময় হওয়ার আশা করতে পারি এবং Netflix-এ অতিপ্রাকৃত বা সুপারন্যাচরাল সিরিজ দেখার জন্য নর্ড ভিপিএন এর সাহায্যে আমরা অবশ্যই যোগদান করতে পারি। 

সুতরাং, যদি আমাদের এই আজকের বিষয়বস্তু টি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে জানান এবং আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?