অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/11/bus-ticket.html

অনলাইনে বাসের অগ্রীম টিকিট কাটার নিয়ম ২০২১ - এইমাত্র পাওয়া নিয়ম

আপনার কোথাও যেতে হবে কিন্তু কাউন্টারে গিয়ে বাসের টিকিট কাটার সময় নেই?  আপনার জন্য রয়েছে সুখবর। কারণ আপনি এখন খুব সহজে ঘরে বসে অনলাইনে বাসের টিকিট কাটতে পারবেন সেটা হানিফ পরবিহন অনলাইন টিকিট হোক আর সাকুরা পরিবহন অনলাইনে টিকিট অথবা শ্যামলী পরিবহন অনলাইন টিকিট যাই হোক না কেন। আপনি যদি হানিফ পরিবহন অনলাইন টিকিট কাটতে চান  তা সম্পর্কে জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে। এছাড়াও সাকুরা পরিবহন অনলাই্নে টিকিট এবং শ্যামলী পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে।

আপনি অনলাইনে বাসের টিকিট কাটা নিয়ে বিভ্রান্তিতে থাকলে এই পোস্টটি পড়ুন এবং আমাদের সাথে থাকুন। এই পোস্টের মাধ্যমে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম সম্পর্কিত সকল তথ্য এই পোস্টে উল্লেখিত করা হবে। চলুন তাহলে শুরু করা যাকঃ

বিস্তারিত শুরু করার আগে সূচিপত্র দেখে নিইঃ

অনলাইনে বাসের টিকিট কাটার জন্য অ্যাপস - অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম 

অনলাইনে বাসের টিকিট কাটার জন্য প্রথমে আপনার একটি স্মার্টফোন থাকবে হবে যেখানে আপনাকে একটি  অ্যাপ ডাউনলোড করতে হবে। অনলাইনে বাসের টিকিট কাটার জন্য যে অ্যাপটি ডাউনলোড করতে হবে সে অ্যাপ এর নাম Sohoz - Buy Bus Ticket । অ্যাপটি প্লে স্টোর থেকে আপনাদের ডাউনলোড করে নিতে হবে।

অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম

অনলাইনে বাসের টিকিট কাটার জন্য প্রথমে  আপনাকে সহজ অ্যাপ এ ঢুকতে হবে। এরপর যে পেজটি আসবে সেখানে আপনাকে অনলাইনে বাসের টিকিট কাটার জন্য আপনি যে ঠিকানা থেকে রওনা করবেন সেই ঠিকানা লিখবেন "From" অপশনে।  
এরপরে যে স্থানে যাবেন সে স্থানের ঠিকানা লিখবেন "To" এর স্থানে। অনলাইনে বাসের টিকিট কাটার জন্য এরপর আপনাকে তারিখ দিতে হবে। সব তথ্য দেয়ার পর আপনাকে সার্চ অপশনে ক্লিক করতে হবে।  ক্লিক করার পরে হানিফ পরিবহন অনলাইন টিকিট, সাকুরা পরিবহন অনলাইনে টিকিট অথবা শ্যামলী পরিবহন অনলাইন টিকিট কাটার জন্য অপশন আসবে। আপনি সেখান থেকে আপনার পছন্দ মতো অনলাইন বাসের টিকিট কেটে নিতে পারবেন। 

হানিফ পরিবহন অনলাইন টিকিট - অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম

হানিফ পরিবহন অনলাইন টিকিট কাটার জন্য আপনাকে সহজ অ্যাপ ব্যবহার করতে হবে। সহজ অ্যাপ এ ঢুকে আপনাকে আপনার নিজস্ব স্থানের নাম  লিখতে হবে। এরপর আপনি যে স্থানে যাবেন সে স্থানের নাম দিবেন। হানিফ পরিবহন অনলাইন টিকিট এর জন্য আপনাকে আপনার যাত্রার সময় দিতে হবে। এরপএ সার্চ বাটনে ক্লিক করলে আপনার গন্তব্য এবং তারিখ অনুযায়ী সকল বাসের লিস্ট চলে আসবে। আপনাকে সেই লিস্ট থেকে আপনার পছন্দের হানিফ পরিবহন অনলাইন টিকিট কেটে নিতে হবে আপনার পছন্দের সময় অনুযায়ী। 
এরপর আপনাকে একটি সিট বেছে নিতে হবে। সিট বেছে নেয়ার পর অএজের নিচে ছোট করে পে অপশন রয়েছে সেখানে ক্লিক করে প্রয়োজনীয় তথ্যাবলী দিয়ে আপনাকে আপনার টিকিট ক্রয় করতে হবে।  এভাবে হানিফ পরিবহন অনলাইন টিকিট কেটে নিতে পারবেন অনলাইন বাসের টিকিট কাটার নিয়ম অনুসারে।

শ্যামলী পরিবহন অনলাইন টিকিট - অনলাইন বাসের টিকিট কাটার নিয়ম

যে হানিফ পরিবহন অনলাইন বাসের টিকিট কাটার নিয়ম দেখেছেন উপরোক্ত আলোচনায় সেভাবে আপনাকে অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম অনুসরণ করে শ্যামলী পরিবহন টিকিট কেটে নিতে হবে। আশা করি আপনারা পোস্টটি পরে শ্যামলী পরিবহন অনলাইন টিকিট কাটার নিয়ম বুঝতে পেরেছেন। 

সাকুরা পরিবহন অনলাইনে টিকিট 

সাকুরা পরিবহন অনলাইনে টিকিট আপনি কাটতে পারবেন সহজ অ্যাপ এর মাধ্যমে। সাকুরা পরিবহন অনলাইনে টিকিট কাটার জন্য আপনাকে পুরো পোস্টটি পড়তে হবে।  আপনি এখন খুব সহজে বাসায় বসে অনলাইনে টিকিট কাটার নিয়ম অনুসরণ করে সাকুরা পরিবহন অনলাইনে টিকিট কাটতে পারবেন। 

অনলাইন বাসের টিকিট কাটার জন্য চার্জ কত? 

হানিফ পরিবহন অনলাইন টিকিট,  শ্যামলী পরিবহন অনলাইন টিকিট অথবা সাকুর পরিবহন অনলাইন টিকিট আপনি যদি সহজ এর মাধ্যমে কাটতে চান তাহলে তার জন্য আপনাকে চার্জ দিতে হবে মাত্র ২০ টাকা। মাত্র ২০টাকা বেশি দিয়ে আপনি আপনার সময় এবং শ্রম দুটিই বাচাতে পারবেন এবং জীবনকে করে তুলতে পারবেন সহজ এবং নিরাপদ। তাই আর দেরি না করে অনলাইন বাসের টিকিট কাটার নিয়ম অনুসরন করে হানিফ পরিবহন অনলাইন টিকিট,  শ্যামলী পরিবহন অনলাইন টিকিট অথবা সাকুরা পরিবহন অনলাইনে টিকিট কাটুন।বাসায় বসে অনলাইনে বাসের টিকিট কাটা কি করে সম্ভব? চিন্তার নেই৷ অনলাইনে বাসের টিকেট কাটার নিয়ম নিয়েই আজকে আমাদের এই পোস্ট। 

আশা করি, অনলাইনে বাসের টিকিট কাটার নিয়ম আপনারা পোস্ট পড়ে জানতে পেরেছেন।
তাহলে আর দেরি না করে আপনি আপনার যাত্রার জন্য হানিফ পরিবহন অনলাইন টিকিট বা শ্যামলী পরিবহন অনলাইন টিকিট অথবা সাকুরা পরিবহন অনলাই্নে টিকিট কেটে নিন। সবাইকে ধন্যবাদ।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?