অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/05/Free-fire-vpn.html

Free Fire এর জন্য কোন VPN ভালো ২০২২ জেনে নিন

আপনি কি Free fire এর জন্য কোন vpn ভালো জানতে চান? তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনার জন্য। আজ আমরা Free fire এর জন্য কোন vpn ভালো তা নিয়ে আলোচনা করব।

চলুন আর দেরি না করে দেখে নেই Free fire এর জন্য কোন vpn ভালো।

আরও পড়ুনঃ ভিপিএন কি? ১০টি সেরা ফ্রি VPN ব্যবহারের নিয়ম

পেজ সূচিপত্রঃ Free fire এর জন্য কোন vpn ভালো

Free fire এর জন্য কোন vpn ভালো

কমবেশী সব ধরনের ভিপিএন দিয়ে ফ্রি-ফায়ার গেম খেলা যায়। কিন্তু তার মধ্যে সেরা কিছু vpn আছে যেটা Free fire এর জন্য ভালো VPN। চলুন দেখে নেই Free fire এর জন্য কোন vpn ভালো। নিচে Free fire এর জন্য সেরা VPN এর তালিকা দেওয়া হলঃ

  • Express VPN - The best gaming VPN on the merket
  • Nord VPN - Privacy-first gaming VPN
  • Surfshark - Seriously good value gaming VPN
  • CyberGhost - Super speeds make for a reliable gaming VPN
  • ProtonVPN - Safe, secure, and speedy
  • Private Internet Access - Offers the largest server network
  • IPVanish - Connect unlimited device simultaneously
  • Turbo VPN
  • Super VPN
  • Speed VPN
  • X-VPN

Express VPN

Express VPN হল সেরা গেমিং VPN এর মধ্যে একটি। এটা গেমিং VPN হওয়ার ক্ষেত্রে অন্য যেকোন পরিষেবার চেয়ে ভালো পারফরম্যান্স করে। এর ISP ১০০-২০০MB নিয়মিত গতি সরবরাহ করে। Express VPN বিনামূল্যে দেয়না আর আপনি যদি Express VPN এ সন্তুষ্ট না হন তাহলে আপনাকে ৩০ দিনের মধ্যে টাকা ফেরত দেওয়া হবে। একটি পরীক্ষায় দেখা গেছে Express VPN 1Gbps লাইনে একটি 490-630Mbps গতিতে উঠেছিল, যেটা 360 নো-স্কোপ n00bs এর চেয়ে দ্রুত। Express VPN একসাথে ৫টি ডিভাইসে সংযোগ দেওয়া যায়।

Nord VPN | Free fire এর জন্য কোন vpn ভালো

Nord VPN হল Privacy-first gaming এর জন্য সবচেয়ে বিখ্যাত ভিপিএন। গেমিং এর জন্য Nord VPN দুর্দান্ত কাজ করে। 59 টি দেশে 5,000 টিরও বেশি সার্ভার নেটওয়ার্ক আছে এই ভিপিএন এর তাই আপনি যেখানে থাকেন না কেন আপনার নিয়মিত ইন্টারনেটে লাইনে দুর্দান্ত কাজ করবে। Nord VPN ২ বছরের জন্য বিনামূল্যে এবং পরবর্তীতে বছরে, বা মাসে বিল প্রদান করা লাগবে। এছাড়াও আপনি ২৪ ঘন্টা কাস্টমার সাপোর্ট পাবেন।

Surfshark

Surfshark হল একটি সুপার কার্যকারী সস্তা ভিপিএন যা একটি গেমিং VPN হিসেবে সত্যিই ভালো কাজ করে। এই VPN দুই মাসের জন্য বিনামূল্যে আধুনিক প্রটোকল ব্যবহার করার সময় Surfshark এবং এবং এক্সপ্রেস এর মত পূর্ণ না হলেও আপনি আপনার ওয়াইফাই কে কল করতে দিই না হওয়ার জন্য একটি ওপর নির্ভর করতে পারেন। Surfshark উজ্জ্বলদা ব্যবহার করা সহজ গতি বজায় রাখে ও সীমাহীন সংযোগ দেয়। Surfshark  এর রাউটার ১Gbps লাইনে 450-475 Mbps Speed সমর্থন করে। এবং সারাজীবন আনলিমিটেড সংযোগ প্রদান করে ও 24 ঘণ্টা কাস্টমার সাপোর্ট দেয়।

CyberGhost

CyberGhost একটি সুপার স্পিড নির্ভরযোগ্য গেমিং ভিপিএন তৈরি করে। এই ভিপিএন এ রোমানিয়ান প্রদানকারী প্রশংসনীয় ভাবে পারফর্ম করছেন। CyberGhost তিন মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল' দেয়। CyberGhostVPN  বিশ্বব্যাপী স্ট্রিমিং এবং টন সার্ভার ও অবিশ্বাস্য গতি প্রদান করে। এই ভিপিএন একসাথে ৭টি কানেকশন দেয় এবং এর রাউটার 1GBps লাইনের 760 থেকে 880Mbps Speeds সমর্থন করে ও 24 ঘন্টা কাস্টমার সাপোর্ট দেয়।

ProtonVPN

ProtonVPN ভিপিএন হলো Safe, secure, and speedy। এটি শুধুমাত্র একটি গেমিং VPN থেকেও বেশি কিছু সরবরাহ করে। এটি একটি গুরুতর ব্যক্তিগত পরিষেবা যা স্ট্রিমিং এর জন্য দুর্দান্ত কাজ করে। ProtonVPN অ্যাক্সেস ব্যতীত অন্যান্য সকল ভিপিএন এর চেয়ে একটু বেশি ব্যয়বহুল। ProtonVPN ওয়্যারগার্ড এবং ওপেন ভিপিএন উভয় ক্ষেত্রে খুব দ্রুত, চমৎকার, গোপনীয়তা প্রশংসা পত্র ও স্ট্রিমিংয়ের জন্য দুর্দান্ত কাজ করে। ProtonVPN এর রাউটার 1Gbps লাইনে 720-740Mbps Speeds সমর্থন করে।

আরও পড়ুনঃ ১০টি সেরা গুগোল ক্রোম VPN এক্সটেনশন সম্পর্কে জেনে নিন

Private Internet Access | Free fire এর জন্য কোন vpn ভালো

Private Internet Access VPN হল Offers the largest server network। এটি ফ্রি ফায়ার খেলার সময় উচ্চ-স্তরের গতি নিয়ন্ত্রণ করার জন্য একটি আদর্শ পছন্দ। 78টি দেশে এই VPN সার্ভারের সংখ্যা সর্বাধিক। Private Internet AccessVPN আপনার সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করে। Private Internet AccessVPN AES-128 এবং AES-256 বিট এনক্রিপশন ব্যবহার করে এবং PIA MACE অ্যাড-ব্লকার অপ্রয়োজনীয় সকল বিজ্ঞাপন, দূষিত সাইট এবং ফিশিং প্রচেষ্টাকে সীমাবদ্ধ করে। এছাড়াও Private Internet Access ২৪ ঘন্টা কাস্টমার সাপোর্ট দেয়। 

IPVanish

75+ অবস্থানে IPVanish বেশ বড় সার্ভার নেটওয়ার্ক অফার করে। IPVanish এর বেশিরভাগ সার্ভার গেমিংয়ের জন্য বিশেষভাবে অপ্টিমাইজ করা। IPVanish AES-256 বিট এনক্রিপশন নিখুঁতভাবে কাজ করে। IPVanish ৩০ দিনের জন্য বিনামূল্যে ব্যাবহার করতে পারেন। আর যদি আপনার এই পরিষেবাটি পছন্দ না হয় তাহলে আপনি আপনার অর্থ ফেরত পেতে পারেন। IPVanishVPN টি ব্যাবহার করে আপনি ফ্রি-ফায়ার সহ সকল ধরনের গেম খেলতে পারবেন।

Turbo VPN

অনেকগুলো সংস্করণ আছে Turbo VPN এর। এই VPN PC, Android এ ব্যবহার করা যায়। Turbo VPN এর প্রায় ৩৬টি ফ্রি সার্ভার ও ২০টি প্রিমিয়াম সার্ভার আছে। Turbo VPN অনেক জনপ্রিয় ও এর ইন্টারফেস অনেক সুন্দর, সহজ ও ব্যবহারযোগ্য। অনেক মানুষ এখন পর্যন্ত Turbo VPN ব্যবহার করছে।

Super VPN | Free fire এর জন্য কোন vpn ভালো

খেলাসহ অন্যান্য কাজের জন্য ব্যবহার করা হয় Super VPN। এই Super VPN ও Android, PC উভয় জায়গায় ব্যবহার করা যায়। Super VPN এর প্রায় ৯টি ফ্রি সার্ভার আছে। Super VPN এর ইন্টারফেস সুন্দর হওয়ার কারণে একজন ইউজার খুব সহযেই এটি ইন্সটল করে নিতে পারে।

Speed VPN

সবচেয়ে নিরাপদ VPN হল Speed VPN। এই ভিপিএনটি খুব সহযেই ব্যবহার করা যায়। Speed VPN এর প্রায় ১৮টি ফ্রি সার্ভার ও ১৮টি প্রিমিয়াম সার্ভার রয়েছে। এই VPN এরও ইন্টারফেস সহয হওয়ার কারণে খুব সহযেই একজন ইউজার এটি ব্যবহার করতে পারে।

X-VPN

X-VPN হল Private Browser VPN। এই ভিপিএনটি ও অনেক ভালো ও ফাস্ট কাজ করে। X-VPN এর বর্তমান রিভিউ প্রায় 416,790+ এবং এর বর্তমান ইন্সটল- 10,000,000+। X-VPN এর বর্তমান ভার্সন ১৭০।

আরও পড়ুনঃ HTTP কি? HTTP কিভাবে কাজ করে

শেষ কথাঃ Free fire এর জন্য কোন vpn ভালো

বন্ধুরা আজ আমরা আলোচনা করেছি Free fire এর জন্য কোন vpn ভালো তা নিয়ে। আমাদের লিখা Free fire এর জন্য কোন vpn ভালো পোস্টটিতে Free fire এর জন্য সেরা সকল ভিপিএন সম্পর্কে আলোচনা করা হয়েছে। আশা করি আমাদের এই Free fire এর জন্য কোন vpn ভালো পোস্টটি আপনাদের ভালো লাগবে। ধন্যবাদ।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?