অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/03/game-vpn.html

গেম খেলার জন্য ৫টি সেরা ভিপিএন - গেমের জনপ্রিয় VPN

আপনি কি গেমের জন্য কোন ভিপিএন ভালো তা খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমরা আলোচনা করব গেমের জন্য কোন ভিপিএন ভালো তা নিয়ে।

মোবাইল বা ডেক্সটপে গেমের জন্য কোন ভিপিএন ভালো হবে। চলুন আর দেরি না করে গেমের জন্য কোন ভিপিএন ভালো সেগুলো কি দেখে নেই।

আরও পড়ুনঃ সেরা ১০টি গুগল ক্রোম VPN এক্সটেনশন সম্পর্কে জেনে নিন

পেজ সূচিপত্রঃ গেমের জন্য কোন ভিপিএন ভালো

    গেমের জন্য কোন ভিপিএন ভালো

    গেমের জন্য কোন ভিপিএন ভালো তা দেখাতে আমাদের আজকের এই পোস্ট। আমরা আপনাদের জন্য কয়েকটি সেরা ভিপিএন এর বিস্তারিত জানাতেই আজ আমাদের এই পোস্টে। চলুন দেখে নেই গেমের জন্য কোন ভিপিএন ভালো।

    ৫টি গেমের জন্য সেরা ভিপিএন

    • ExpressVPN - The best gaming VPN on the market
    • NordVPN - Privacy-first gaming VPN
    • Surfshark - Seriously good value gaming VPN
    • CyberGhost - Super speeds make for a reliable gaming VPN
    • ProtonVPN - Safe, secure, and speedy

    ExpressVPN - গেম খেলার সেরা ভিপিএন

    ExpressVPN সেরা গেমিং VPN এর মধ্যে একটি। এটি গেমিং ভিপিএন হওয়ার ক্ষেত্রে অন্য যেকোনো পরিষেবার চেয়ে ভালো পারফরম্যান্স করে। এটি ISP প্রায় 100-200MB এর নিয়মিত গতি সরবরাহ করে।ExpressVPN বিনামূল্যে দেয়না এবং যদি আপনি ExpressVPN এ সন্তুষ্ট না হন, তাহলে 30 দিনের মধ্যে আপনি আপনার টাকা ফেরত পাবেন। ExpressVPN একটি পরীক্ষায় 1Gbps লাইনে একটি 490-630Mbps গতিতে শীর্ষে উঠেছিল, যা 360 নো-স্কোপ n00bs এর চেয়ে দ্রুত। এছাড়াও আপনি গেমিংয়ের বাইরে  যেকোনো আঞ্চলিক Netflix, Amazon Prime Video, BBC iPlayer, YouTube, Hulu এর মতো সীমাবদ্ধ সাইটগুলিতে অ্যাক্সেস ও আনব্লক করতে পারবেন। এছাড়াও, পরিষেবা নিয়ে আপনার যদি কখনও কোনো সমস্যা হয়, 24/7 লাইভ চ্যাট আপনাকে মিনিটের মধ্যে সমাধান করে দিবে। এটি আক্সাথে মাত্র ৫টি ডিভাইসেই সংযোগ করা যায়।

    NordVPN - গেম খেলার সেরা ভিপিএন | গেমের জন্য কোন ভিপিএন ভালো 

    NordVPN হলো Privacy-first gaming এর জন্য সবচেয়ে বিখ্যাত ভিপিএন। NordVPN একটি গেমিং VPN হিসাবে দুর্দান্ত কাজ করে। 59টি দেশে 5,000 টিরও বেশি সার্ভারের নেটওয়ার্ক আছে এই ভিপিএন এর তাই আপনি যেখানেই থাকুন না কেন, আপনার নিয়মিত ইন্টারনেট লাইনে দুর্দান্ত কাজ করবে এমন একটি সংযোগের নিশ্চয়তা আছে। NordVPN ২ বছরের জন্য বিনামূল্যে পাবেন এবং পরবর্তীতে NordVPN 2 বছরে $3.49/মাস, NordVPN 1 বছর $4.99/মাস ও NordVPN 1 মাস $11.99/মাস প্রদান করা লাগবে। NordVPN 24/7 কাস্টমার সাপোর্ট দিবে। আপনি গেমিং এর পাশাপাশি Netflix, Amazon Prime Video, BBC iPlayer, YouTube, Hulu তে অ্যাক্সেস ও আনব্লক করতে পারবেন। আপনি এখানে অবিশ্বাস্য NordLynx গতি, গোপনীয়তা-কেন্দ্রিক অভিজ্ঞতা ও ভাল সমর্থন পাবেন।

    আরও পড়ুনঃ HTTP কি? HTTP কিভাবে কাজ করে?

    SurfsharkVPN - গেম খেলার সেরা ভিপিএন

    Surfshark হল একটি সুপার কার্যকরী সস্তা VPN যা একটি গেমিং VPN হিসাবে সত্যিই ভাল কাজ করে। এই ভিপিএন ২ মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল দেয়। আধুনিক ওয়্যারগার্ড প্রোটোকল ব্যবহার করার সময় Surfshark সংযোগের গতি শালীন, এবং নর্ড এবং এক্সপ্রেসের মতো সামঞ্জস্যপূর্ণ না হলেও, আপনি আপনার ওয়াই-ফাইকে ক্রল করতে ধীর না করার জন্য এটির উপর নির্ভর করতে পারেন। Surfshark উজ্জ্বল দাম, ব্যবহার করা সহজ, ভাল গতি বজায় রাখে ও সীমাহীন সংযোগ দেয়। এটি Netflix, Amazon Prime Video, BBC iPlayer, YouTube, Hulu স্ট্রিমিং পরিষেবাগুলিতে অ্যাক্সেস ও আনব্লক করতে পারবেন। Surfshark এর রাউটার 1Gbps লাইনে 450-475Mbps Speeds সমর্থন করে। এবং সারাজীবন আনলিমিটেড সংযোগ প্রদান করে ও 24/7 কাস্টমার সাপোর্ট দেয়।

    CyberGhostVPN - গেম খেলার সেরা ভিপিএন | গেমের জন্য কোন ভিপিএন ভালো 

    CyberGhost একটি সুপার স্পিড নির্ভরযোগ্য গেমিং VPN তৈরি করে। এই ভিপিএন এ রোমানিয়ান প্রদানকারী প্রশংসনীয়ভাবে পারফর্ম করেছে। এই ভিপিএনটি ৩ মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল দেয়। CyberGhostVPN টি বিশ্বব্যাপী টন সার্ভার, স্ট্রিমিং এবং টরেন্টের জন্য ডেডিকেটেড সার্ভার ও অবিশ্বাস্য গতি প্রদান করে। এটি Netflix, Amazon Prime Video, BBC iPlayer, YouTube, Hulu স্ট্রিমিং পরিষেবাগুলিতে অ্যাক্সেস ও আনব্লক করতে পারবেন। এটি একসাথে ৭ টি কানেকশন দেয়। CyberGhostVPN এর রাউটার 1Gbps লাইনে ৭৬০-৮৮০Mbps Speeds সমর্থন করে ও 24/7 কাস্টমার সাপোর্ট দেয়।

    ProtonVPN - গেম খেলার সেরা ভিপিএন

    ProtonVPN হলো Safe, secure, and speedy। এটি শুধুমাত্র একটি গেমিং VPN এর থেকেও বেশি কিছু সরবরাহ করে। এটি একটি গুরুতর ব্যক্তিগত পরিষেবা যা স্ট্রিমিংয়ের জন্যও দুর্দান্ত কাজ করে। এটি এক্সপ্রেস ব্যতীত সকলের চেয়ে একটু বেশি ব্যয়বহুল। ProtonVPN ওয়্যারগার্ড এবং ওপেনভিপিএন উভয় ক্ষেত্রেই খুব দ্রুত, চমৎকার গোপনীয়তা শংসাপত্র ও স্ট্রিমিংয়ের জন্য দুর্দান্ত কাজ করে। এটি Netflix, Amazon Prime Video, BBC iPlayer, YouTube, Hulu স্ট্রিমিং পরিষেবাগুলিতে অ্যাক্সেস ও আনব্লক করতে পারবেন। ProtonVPN এর রাউটার 1Gbps লাইনে 720-740Mbps Speeds সমর্থন করে কিন্তু 24/7 কাস্টমার সাপোর্ট দেয়না।

    আরও পড়ুনঃ প্রাইভেট ব্রাউজিং কি? প্রাইভেট ব্রাউজিং আসলেই ১০০% নিরাপদ

    শেষ কথাঃ গেমের জন্য কোন ভিপিএন ভালো

    বন্ধুরা আজ আমরা আলোচনা করেছি গেমের জন্য কোন ভিপিএন ভালো তা নিয়ে। আশা করি আমাদের লিখা আজকের গেমের জন্য কোন ভিপিএন ভালো পোস্টটি আপনাদের ভালো লাগবে। এরকম আরও পোস্ট পেতে আমাদের সঙ্গেই থাকুন। ধন্যবাদ।

    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    0 Comments

    দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

    অর্ডিনারি আইটি কী?