OrdinaryITPostAd

আইটেল ০৭টি বাটন মোবাইলের দাম বাংলাদেশ ২০২৪


আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ সম্পর্কে অনেকের অজানা। বাটন মোবাইলের জনপ্রিয় একটি কোম্পানি হচ্ছে আইটেল কোম্পানি। যদিও আইটেল কোম্পানি বাটন মোবাইলের পাশাপাশি এন্ড্রয়েড ফোন ও বাজারে নিয়ে এসেছে। আপনি আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ কত এ সম্পর্কে তথ্য জানতে এসেছেন। তাই আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ কত এ সম্পর্কে জানানোর চেষ্টা করব। 

বর্তমানে বাংলাদেশে আইটেল কোম্পানির ফোন গুলো একটি মাইলফলক তৈরি করেছে। আইটেল কোম্পানির বাটন এর ফোন গুলো ব্যবহার করা খুব হ্যান্ডি। অনেকে আইটেল ফোন ব্যবহার করে থাকেন আবার অনেকে আইটেল ফোনের দাম নিয়ে সঠিক তথ্য জানেন না। আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ খুব কম। আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ কত হতে পারে এটি সম্পূর্ণ মোবাইলের মডেলের উপর নির্ভর করে। 

পেজ সূচিপত্রঃ 

বাটন মোবাইল ব্যবহার করার সুবিধা

বাটন মোবাইল ফোন ব্যবহারে বেশ কিছু সুবিধা রয়েছে। যেমন আপনি যদি বাটন ফোন ব্যবহার করেন তাহলে এই ফোনটি যেখানে ইচ্ছা সেখানে নিয়ে যাওয়া সম্ভব হবে এবং আপনার কাছে থাকাকালীন এন্ড্রয়েড ফোনের মত ডিসপ্লে ভাঙ্গা কিংবা টাচ ফেটে যাওয়ার মত আশঙ্কা থাকবে না। এছাড়া বাটন ফোন ব্যবহার করার সময় এটি ছিনতাই কিংবা চুরি হয়ে যাওয়ার ভয় খুব কম থাকে। 

এছাড়া বাটন মোবাইল ফোন ব্যবহারের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এটি বেশ বহনযোগ্য এবং যেকোনো পকেটেই এটিই রাখা সম্ভব। পূর্বে বাটন মোবাইল ফোন ব্যবহারের চাহিদা ব্যাপক থাকলেও দিনে দিনে এটি ব্যবহার কমে এসেছে কারণ মোবাইল ফোনের বাজারে সম্পূর্ণ বাজার জুড়ে বিরাজ করছে এন্ড্রয়েড ফোন। তবে শুধুমাত্র কথা বলার জন্য বাটন মোবাইল ফোন ব্যবহার করা বেশ সুবিধা জনক। 

আইটেল কোম্পানি বাটন ফোনের জন্য কেমন

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ কেমন এ বিষয়ে সম্পর্কে জানার আগে আমরা জানবো আইটেল কোম্পানি বাটন ফোনের জন্য কতটা স্বাচ্ছন্দ বোধ। এবং এটি কতটা ইউজার ফ্রেন্ডলি ব্যবহারে। কারণ আইটেল কোম্পানির ফোন গুলো বর্তমানে অনেক ফিচার নিয়ে এসেছে। কিন্তু আইটেল কোম্পানির ফোন ব্যবহার করার ক্ষেত্রে যে সকল সুবিধা কিংবা অসুবিধা রয়েছে সেগুলো আগে জানতে হবে। 

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ প্রেক্ষাপটে আইটেল কোম্পানির ফোন গুলো সাধারণত ৬৫০ টাকা থেকে শুরু করে পনেরশো টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে আইটেল ফোন ব্যবহারকারীর তথ্য মতে বাটন আইটেল ফোন খুব ভালো পারফরম্যান্স দেয়। অডিও কলে কথা বলার ক্ষেত্রে ভয়েস অত্যন্ত ক্লিয়ার এবং নেটওয়ার্ক জনিত কোন সমস্যা নেই। এবং আইটেল ফোনের ব্যাটারি অত্যন্ত শক্তিশালী হয়ে থাকে। যার কারণে আপনি একদিন চার্জ দেওয়ার মাধ্যমে এক সপ্তাহ পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

আইটেল কোম্পানির প্রতিষ্ঠাকাল কবে

আমাদের মধ্যে হয়তো অনেকেরই ভুল ধারণা রয়েছে যে আইটেল মোবাইল কোম্পানি বাংলাদেশের। কিন্তু না আইটেল মোবাইল কোম্পানি চীন দেশের একটি প্রতিষ্ঠান। আমরা অনেকেই এ ব্যাপারে সঠিক তথ্য জানি আবার অনেকেই জানিনা। ২০১৪ সালের চীন দেশে এই কোম্পানির যাত্রা সর্বপ্রথম শুরু হয়। এবং আইটেল কোম্পানির পণ্যগুলো সর্বপ্রথম ইউরোপ ও লাতিন আমেরিকা এ সকল দেশে এই পণ্যগুলো বেশি বিক্রয় হতো। 

তবে আইটেল কোম্পানির প্রতিষ্ঠা হওয়ার পর যেমন সারা জাগাতে পারেনি। ধীরে ধীরে এটি বাংলাদেশ সহ বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে তাদের প্রোডাক্টগুলো নিয়ে। বর্তমানে আইটেল বেশ কিছু ফিচার যুক্ত করে অন্যান্য এন্ড্রয়েড কোম্পানির সাথে পাল্লা দিয়ে সমান তালে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। আইটেল কোম্পানির এন্ড্রয়েড ফোনগুলো ও বেশ জনপ্রিয়।

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ এ কেমন বিষয়টি জানতে আগ্রহী এবং এই বিষয়টি জানার জন্য এই পোস্টটি পড়তে এসেছেন তাই আর দেরি না করে আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ প্রেক্ষাপট অনুযায়ী পর্যায়ক্রমে আলোচনা করা হলোঃ 

  • আইটেল মোবাইল এর মধ্যে   Itel it2175 এই মডেলের মোবাইলটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র ১১৮০ টাকায়। 
  • Itel it5027 এই মডেলের আইটেল মোবাইল এর বর্তমান দাম মাত্র ১৩৭০ টাকা। 
  • আইটেল বাটন মোবাইলের Itel it5621 এই মডেল মোবাইল ফোনের দাম মাত্র ১৫৫০ টাকা। 
  • বর্তমানে ১৪৯০ টাকায় একটি জনপ্রিয় আইটেল মোবাইল পেয়ে যাবেন যার মডেল Itel IT5618N 
  • Itel it2173 এই মডেল আইটেল বাটন মোবাইলের দাম মাত্র ১১৫০ টাকা। 
  • ১৪৯০ টাকায় আরো একটি জনপ্রিয় আইটেল মোবাইল রয়েছে। আর এই আইটেল বাটন মোবাইল এর মডেল হচ্ছে Itel it5617 ।
  • Itel it2171 এই মডেলের আইটেল বাটন মোবাইল এর দাম মাত্র ১১২০ টাকা। 

আইটেল স্মার্টফোনের সুবিধা কেমন

আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ প্রেক্ষাপটে কেমন এ বিষয় সম্পর্কে জানলেন। এবং এই পোস্টে ছোট্ট পরিসরে আপনাকে আইটেল স্মার্টফোন অর্থাৎ এন্ড্রয়েড ফোন সম্পর্কে ধারণা দেয়ার চেষ্টা করব।বর্তমানে আইটেল মোবাইলে যে ফিচারগুলো যুক্ত করা হয়েছে তার মধ্যে ক্যামেরাও এবং ব্যাটারি এক্টিভিটি। আর আইটেল কোম্পানির স্মার্টফোনগুলো সাধারণত স্কয়ারশিপের হয়ে থাকে।

আশা করছি আপনি আইটেল মোবাইল সম্পর্কে এবং আইটেল বাটন মোবাইল দাম বাংলাদেশ প্রেক্ষাপটে কত টাকা এ বিষয় সম্পর্কে জানতে পেরেছেন তাই পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে শেয়ার করতে পারেন ধন্যবাদ। job id - 26205

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url