অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2023/03/free-taka-income.html

সেরা ১৮টি উপায় ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পাবার জন্য

আপনার প্রতিদিনের ইনকামকে একটু বাড়াতে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে আজকে এই পোস্টটি পড়ুন। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে পাবেন সে সম্পর্কে জানতে চান তাহলে আমাদের পোস্টটি বিস্তারিত পড়ুন। আমরা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে পাবেন তার ২০ উপায় আজ জানাবো।  

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে আপনার কাছে কয়েকটি মৌলিক বিকল্প রয়েছে। আপনি আপনার খরচ কমানোর উপায় খুঁজে পেতে পারেন বা আপনি আপনার ইনকাম বাড়ানোর কথা ভাবতে পারেন। অনেক অ্যাপ আছে যেখানে শুধু আবেদন করে আরও অর্থ উপার্জন করতে পারেন। আপনি কিছু অতিরিক্ত আয় করতে আপনার ল্যাপটপ বা মোবাইল ডিভাইস ব্যবহার করতে পারেন। নিচে  আপনারা ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে নিচে পড়ুন।

সূচিপত্রঃ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

অনলাইন এবং অফলাইন উভয় ক্ষেত্রেই আগের চেয়ে অতিরিক্ত অর্থ উপার্জনের অনেক উপায় রয়েছে৷ আমাদের এই তালিকাটি ব্যবহার করে ফ্রি অনলাইনে এবং ঘরে বসে অর্থ উপার্জনের জন্য নতুন ধারণা গুলো জানুন।  

অনলাইনে ফ্রি টাকা ইনকাম করতে এখানে ১২টি বৈধ উপায় রয়েছেঃ  

ফোকাস গ্রুপে যোগ দিনঃ আপনি যদি সেই ব্যক্তি হন যার সবসময় সবকিছুর উপর একটি ভালো মতামত থাকে তবে একটি ফোকাস গ্রুপে যোগদান করুন এবং আপনি পণ্য, পরিষেবা বা ধারণাগুলির সম্পর্কে আপনার চিন্তাভাবনা এবং প্রতিক্রিয়া গুলো জানান এবং তার জন্য টাকা আয় করেন। 

কিছু ফ্রিল্যান্স কাজ শুরু করুনঃ আপনারা ফ্রিল্যান্স এর বিভিন্ন কাজ শিখে ফ্রিতে অনেক টাকা ইনকাম করতে পারেন। ফ্রিল্যান্স এর অধীনে অনেক ধরণের কাজ থাকে।   

একটি মক ট্রায়াল পর্যালোচনা করুনঃ আপনি যদি আদালতের পদ্ধতি সম্পর্কে জানেন তাহলে  অনলাইনে একটি মক ট্রায়াল করে টাকা আয় করতে পারেন। Ejury.com-এর মতো ওয়েবসাইট গুলি আপনাকে একটি মক ট্রায়াল এর কয়েকটি প্রশ্নের উত্তর দেওয়ার জন্য এবং আপনার মতামত দেওয়ার জন্য ফ্রি টাকা প্রদান করে। 

আরো পড়ুনঃ ওয়েবসাইট খুলে কিভবে টাকা আয় করা যায় তার ০৮ উপায় জেনে নিন 

কেনাকাটা করার সময় আয় করুনঃ আপনি যদি কিছু পণ্য কেনাকাটা করেন তাহলে আপনি কিছু ব্রাউজার এক্সটেনশন যেমন Swagbucks' SwagButton এবং CouponCabin's Sidekick যোগ করে ডিসকাউন্ট এবং ফ্রি টাকা নিতে পারেন।

সার্ভে এর জন্য সাইন আপ করুনঃ  আপনি যদি অনলাইন সমীক্ষার জন্য সাইন আপ করেন আপনি ফ্রিতে কিছু অতিরিক্ত টাকা আয় করতে পারেন বা আপনার মতামত শেয়ার করার জন্য উপহার কার্ড পেতে পারেন। 

ভিডিও দেখে ফ্রি ইনকামঃ একটু অতিরিক্ত ফ্রি টাকা উপার্জন করার আরেকটি দুর্দান্ত উপায় হল ভিডিও দেখা। Swagbucks বা ইনবক্স ডলার অ্যাপ এ সাইন আপ করুন এবং আপনি আপনার মোবাইল বা ল্যাপটপে মুভি প্রিভিউ, টিভি শো, খবর, বিজ্ঞাপন এবং আরও অনেক কিছু দেখতে পারেন। তার বিনিময়ে আপনি পয়েন্ট পাবেন যা আপনি পেপ্যাল বা বিভিন্ন খুচরা বিক্রেতাদের কাছ থেকে উপহার কার্ডের মাধ্যমে টাকায় পরিনত করতে পারেন।  

গান শোনে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্টঃ আপনি গান শুনে এবং সেই গানে রেট দিতে সাইট Slicethepie, প্লেলিস্ট Push এবং HitPredictor এ সাইন আপ করতে পারেন। আপনি প্রতিটি রেট এর জন্য টাকা পাবেন।    

গেম খেলে ইনকাম করুনঃ গেমাররা তাদের অনেক ধরনের গেম খেলে ডলার উপার্জন করতে পারে। কয়েন পপ-এর মতো অ্যাপের মাধ্যমে আপনি পেপ্যালের মাধ্যমে উপহার কার্ড বিনিময় করতে করে আয় করতে পারেন। 

অডিও প্রতিলিপিঃ আপনি যদি একজন ভাল টাইপিস্ট হন (প্রতি মিনিটে প্রায় 60 শব্দ বা তার বেশি লিখতে পারেন) আপনি প্রতিলিপিতে আপনার হাত চেষ্টা করতে পারেন। এখান থেকেও  ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।  

টিকটক করে ফ্রিতে টাকা ইনকাম করেঃ আপনি ফ্রিতে ইনকাম করতে টিকটক অ্যাপ ব্যবহার করতে পারেন। ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে টিকটক একটি খুব ভালো অ্যাপ। এখানে শুধু একটা একাউন্ট খুলুন এবং ছোটো ছোটো ভিডিও আপলোড করুন। 

ইউটিউব থেকে ইনকামঃ ইউটিউব হল ফ্রিতে ইনকাম করার একটি খুব বড় প্লাটফ্রম। আপনারা ইউটিউবে একাউন্ট খুলে অনেক ধরনের ভিডিও আপলোড করে ইনকাম করতে পারেন। আপনি বিভিন্ন ধরনের ভিডিও যেমন রান্নার ভিডিও, ভ্লগ, প্রাকৃতিক ভিডিও ইত্যাদি আপলোড করে ইনকাম করতে পারেন। 

অনলাইনে ফ্রি ইনিকাম করতে ৮টি অ্যাপ   

আপনাদের মনে অনেক প্রশ্ন থাকে যে অ্যাপগুলো বিনামূল্যে টাকা দেয় এমন বৈধ অ্যাপগুলি খুঁজে পাওয়া কি সত্যিই সম্ভব? আমার অভিজ্ঞতায় উত্তর হ্যাঁ! কিন্তু আপনি রাতারাতি অনলাইনে অর্থ উপার্জন করে কোটিপতি হয়ে জেতে পারবেন না। কিন্তু আপনি যদি একটু সময় দিয়ে এসব কাজ করতে পারেন তাহলে প্রচুর টাকা আয় করতে পারবেন। 

আমরা উপরে ফ্রি টাকা ইনকাম করার ১২টি উপায় আলোচনা করেছি। এখন আমরা ফ্রিতে ইনকাম করা যায় এমন ৮টি অ্যাপ নিয়ে আলোচনা করবো। তা নিচে দেখুনঃ

ইনবক্স ডলারঃ ইনবক্স ডলারস হল এমন অ্যাপ যেটি এখন পর্যন্ত তার সদস্যদের মিলিয়ন মিলিয়ন ডলার দিয়েছে। এখানে আপনি সমীক্ষা নেওয়া, ভিডিও দেখা, গেম খেলা বা এমনকি ইমেল পড়া সহ বিভিন্ন উপায়ে পয়েন্ট অর্জন করতে পারেন। পরে সেই পয়েন্ট আপনি টাকায় পরিনত করতে পারেন। 

আরো পড়ুনঃ মেয়েদের ঘরে বসে আয় করার ২০টি উপায় - নারীদের ঘরে বসে কাজ  

Acorns - অ্যাকর্নঃ Acorns হল আসল ফিনটেক অ্যাপগুলির মধ্যে একটি যা আপনার সঞ্চয় করা সহজ করে তোলে। আপনি আপনার করা প্রতিটি কেনাকাটা করতে এটা বেছে নিতে পারেন এবং আপনার অ্যাকর্ন সেভিংস অ্যাকাউন্টে অতিরিক্ত টাকা পাঠাতে পারেন।

ড্রপ অ্যাপঃ ড্রপ হল আরেকটি ক্যাশ ব্যাক অ্যাপ যা আপনাকে অনলাইন বা ইন-স্টোর কেনাকাটার মাধ্যমে তাৎক্ষণিকভাবে অর্থ উপার্জন করতে সাহায্য করে। আপনাকে যা করতে হবে তা হল দোকানে কেনাকাটা করে পয়েন্ট উপার্জন করে আপনার ক্রেডিট কার্ড তার সাথে লিঙ্ক করতে হবে৷

আরো পড়ুনঃ ফ্রি ডিজিটাল মার্কেটিং কোর্স ইন বাংলাদেশ ২০২৩ 

ক্রেডিট কার্ড পুরস্কারঃ ক্রেডিট কার্ড পুরষ্কার গুলি ফ্রিতে আয় করার একটি খুব ভালো উপায়। সঠিক ক্রেডিট কার্ডের মাধ্যমে আপনি 1-2% নগদ টাকা ফেরত পেতে পারেন।

GetUpside - GetUpside আপনাকে গ্যাসের রসিদ, রেস্তোরাঁ এবং আরও অনেক কিছুতে ফ্রিতে টাকা আয় করতে সাহায্য করে। 

লাকস্টিক অ্যাপঃ Luktastic হল একটি বিনামূল্যের অ্যাপ যা আপনাকে গেম খেলে এবং টিকিট কেটে বিনামূল্যে টাকা এবং পুরস্কার আয় করতে সাহায্য করে।      

যদিও এটি সার্ভে অ্যাপ বা ক্যাশব্যাক অ্যাপের মতো টাকা আয়ের উপায় এর মত নয় কিন্তু এটি মজাদার এবং এটি আপনাকে তাত্ক্ষণিকভাবে $10,000 বা তার বেশি আয় করার একটি ছোট সুযোগ দেয়৷   

পোশমার্ক অ্যাপঃ আপনার পুরাতন জামাকাপড় যেগুলা আপনি ব্যবহার করেন না। সেগুলা এই সাইটে বিক্রি করে ইনকাম করতে পারেন। আপনার জামা কাপড় গুলোর একটি ফটো তুলে এটি Poshmark অ্যাপে আপলোড করুন এবং সেগুলো বিক্রি করে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।

অনলাইনে অর্থ উপার্জনের জন্য শীর্ষ ১০টি দ্রুত উপায় 

একটি ইন্টারনেট সংযোগ থাকলে এবং একটি ডিভাইস যেমন মোবাইল এবং কম্পিউটার থাকলে আপনি অনেক টাকা ইনকাম করতে পারেন। নিচে ১০টি উপায় যেভাবে আপনি ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পাবেন।  

  • অনলাইন সার্ভে সম্পূর্ণ করে
  • টেস্ট গেম এবং সফটওয়্যার
  • ওয়েবসাইট পর্যালোচনা করে 
  • সেকেন্ড-হ্যান্ড আইটেম বিক্রি করে 
  • ভয়েস-ওভার কাজ করে
  • শিল্প এবং নকশা নগদীকরণ করে
  • স্টক ফটো এবং ফুটেজ বিক্রি করে
  • ছোট ছোট কাজ করে 

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে কিছু প্রশ্ন/উত্তর

আমি কিভাবে এক ঘন্টার মধ্যে অর্থ উপার্জন করতে পারি?
  • মূল্যবান কিছু বিক্রি করে 
  • আপনার ব্যবহৃত জামাকাপড় একটি সাশ্রয়ী দোকানে বিক্রি করে 
  • একটি বন্ধকী দোকানে মূল্যবান কিন্তু আপনার আর কাজে লাগে না তা বিক্রি করে 
  • সোনা বা অন্যান্য মূল্যবান ধাতু বিক্রি করে  
  • প্রতি ঘন্টার জন্য একটি বেবিসিট করে 

বাংলাদেশে কিভাবে অনলাইনে টাকা ইনকাম করা যায়?

বাংলাদেশে অনলাইনে অর্থ উপার্জনের উপায়গুলির তালিকাঃ 
  • ই-কমার্স থেকে অনলাইনে অর্থ উপার্জন করুন
  • অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে অর্থ উপার্জন করুন
  • অনলাইন রিসেলার হয়ে অর্থ উপার্জন করুন
  • পুরাতন আইটেম বিক্রি করে অর্থ উপার্জন করুন
  • অন-ডিমান্ড মোটরসাইকেল রাইড পরিষেবা দিয়ে অর্থ উপার্জন করুন  
  • ফ্রিল্যান্সিং কাজ করে অনলাইনে অর্থ উপার্জন করুন 
  • আপনার গাড়ি ভাড়া দিয়ে প্যাসিভ ইনকাম করুন 

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - শেষ কথা

উপরের আলোচনা থেকে আপনারা খুব ভালোভাবে জানতে পেরেছেন কিভাবে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন। বর্তমান যুগে অনলাইন এ অনেক কাজ  আছে যেগুলা খুব সহজে এবং ফ্রি ভাবে টাকা ইনকাম করতে পারবেন। আমরা আজ ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে ২০টি উপায় বিস্তারিত আলোচনা করেছি।[জব আইডি= ২২৪৯৮]  

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?