OrdinaryITPostAd

এড দেখে টাকা ইনকামের সেরা ২০ উপায়, বিকাশে পেমেন্ট

আমরা এখন খুব সহজে ঘরে বসে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে এড দেখে টাকা ইনকাম করতে পারি।এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে আজ আমাদের পোস্টটি পড়ুন। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে আজকের আমাদের পোস্ট। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট বিস্তারিত জানতে নিচে পড়ুন।

এই ওয়েবসাইটগুলি এবং অ্যাপগুলি আপনাকে ধনী করতে নাও পারে, তবে এগুলি একটি বিনামূল্যের উপহার কার্ড পেতে বা আপনার অ্যাকাউন্টে কিছু অতিরিক্ত টাকা পেতে সহজ করে তোলে৷ তাই এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে জানতে বিস্তারিত পড়ুন।

সূচিপত্রঃ এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

অনলাইনে ঘরে বসে সহজে ইনকামের মধ্যে রয়েছে এড দেখে টাকা ইনকাম করা। আপনার নিজ নিজ ফোনে এড দেখার সময় অর্থ উপার্জন করার জন্য এই সেরা ২০টি অ্যাপ এবং ওয়েবসাইট নিচে দেখুনঃ

অ্যাডওয়ালেট

আপনি যদি এমন একটি ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম খুঁজছেন যেখানে আপনি শুধুমাত্র কিছু ভিডিও এড দেখে অর্থ উপার্জন করতে পারেন তাহলে অ্যাডওয়ালেট নামক এই ওয়েবসাইটটি আপনার জন্য। ওয়েবসাইট এর উপরের ডানদিকের কোণায় সাইন আপ বাটন এ ক্লিক করে ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

আপনি শুধুমাত্র একটি ভিডিও এড দেখে $3.00 পর্যন্ত আয় করতে পারেন৷ আপনি অতিরিক্ত $1 পাবেন যখন আপনি আপনার কোনো বন্ধুকে রেফার করবেন এবং তারা এই অ্যাপটি ব্যবহার শুরু করবে।আপনি যখন আপনার অ্যাকাউন্টে $10 টাকা করবেন তখন আপনি অ্যাপ থেকে আপনার নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্ট বা পেপাল অ্যাকাউন্টে নগদ নিতে পারবেন।

নগদ ও অর্থ পুরস্কার (এপিপি) উপার্জন করুন - বর্তমান মিউজিক স্ক্রীন

আপনি শুধু গান শুনে নগদ এবং অর্থ উপার্জন করতে পারেন। আমার মনে হয় গান শুনতে ভালোবাসে না এমন কেউ নেই। এই অ্যাপটিতে ১০০ হাজারেরও বেশি রেডিও স্টেশন রয়েছে যেখান থেকে আপনি গান শুনে টাকা ইনকাম করতে পারেন।

আরো পড়ুনঃ ৯টি অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ - মোবাইল দিয়ে টাকা ইনকাম   

আপনি এখানে এড দেখেও টাকা আয় করতে পারেন। Earn Cash & Money Rewards অ্যাপটিতে ১০০ হাজারেরও বেশি ইনস্টল হয়েছে এবং এখনও গণনা চলছে। এই অ্যাপটি রেটিং এবং রিভিউতে খুব ভালো নম্বর পেয়েছে। গুগল প্লে স্টোরে এর রেটিং 4.4 আছে। এখান থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।

ইরাজু (IRazoo) অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম

iRazoo এ যান এবং আজই আপনার অ্যাকাউন্ট করুন কারণ এখানে ভিডিও এড দেখার পরে এবং তাদের মোবাইল অ্যাপ্লিকেশন গুলিতে গেম খেলে ভাল পরিমাণ টাকা আয় করতে পারেন৷ iRazoo-তে একটি অ্যাকাউন্ট তৈরি করে আপনি বিনামূল্যে ১০০ পয়েন্ট পাবেন। আবার আপনি যদি এই অ্যাপটি আসার জন্য আপনার কোনো বন্ধুকে রেফার করেন তাহলেও আপনি এখান থেকে টাকা পাবেন।

স্লাইডজয় অ্যাপ থেকে ইনকাম 

গুগল প্লে স্টোর বা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে স্লাইডজয় অ্যাপ ইনস্টল করুন। অ্যাপটি ইনস্টল করার পরে আপনাকে আপনার মোবাইলের স্ক্রীনটি লক করে অন করতে হবে তারপরে আপনি কিছু এড দেখতে পাবেন। যা দেখার পর আপনি টাকা পাবেন।

এখানে আপনাকে যা করতে হবে তা হল আপনার পছন্দ অনুযায়ী বাম, ডান বা উপরে সোয়াইপ করুন এবং পয়েন্টগুলি আপনার স্লাইডজয় অ্যাকাউন্টে যোগ করুন। আপনার ইচ্ছার উপর নির্ভর করে আপনার একাধিক এড অপশন থাকবে।

ইবোটা অ্যাপ 

ইবোটা থেকে আপনার দৈনন্দিন প্রয়োজনের কেনাকাটা করুন এবং এই অ্যাপ থেকে প্রতিটি কেনাকাটায় ক্যাশব্যাক থেকে টাকা আয় করুন। এমন অনেক জিনিস আছে যা আমরা প্রতিদিন ক্রয় করি। এর মানে আপনি প্রতিদিন ক্যাশব্যাক পেতে পারেন।

পরে আপনার টাকা পেতে আপনাকে একটি সাধারণ এড দেখতে হবে। ওয়ালমার্ট, টার্গেট, ডোমিনোস পিজা, বুকিং ডটকম ইত্যাদির মতো ইবোটার সাথে যুক্ত অনেক পরিচিত ব্র্যান্ড রয়েছে। আপনি শুধু অ্যাপে আপনার আইটেম ব্রাউজ করুন সেগুলি কিনুন এবং প্রায় ৩০ সেকেন্ডের একটি ভিডিও এড দেখার পরে অ্যাপে আপনার রসিদ যোগ করুন এবং ক্যাশব্যাক নিন। এছাড়াও শুধু অ্যাপটি ইন্সটল করে আপনি $20 আয় করতে পারবেন।

অর্থ উপার্জন করুন - বিগটোকেন ক্যাশ অ্যাপ

BIG টোকেন অ্যাপ আপনাকে কিছু Surveys সম্পন্ন করে টাকা আয় করতে সাহায্য করবে। এছাড়াও অ্যাপে এড দেখার সময়ও আপনি টাকা আয় করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল আপনার রসিদগুলি স্ক্যান করতে হবে পয়েন্ট পাবেন৷ আপনার পয়েন্টগুলিকে টাকায় পরিনত করার জন্য কিছু নতুন পদ্ধতি রয়েছে। আপনি আপনার টাকা সরাসরি আপনার পেপালের পাশাপাশি আপনার Xbox অ্যাকাউন্টে পাঠাতে পারেন। এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে আমাদের পুরো পোস্ট পড়ুন।

ক্যাশকর্মা Rewards এবং উপহার কার্ড অ্যাপ

এই অ্যাপে Surveys সম্পূর্ণ করে উপহার কার্ড সংগ্রহ করে টাকা আয় করা যায় এবং এড দেখেও আপনি এখান থেকে টাকা আয় করতে পারেন। এই অ্যাপটি ১০০ হাজারেরও বেশি ব্যবহারকারী দ্বারা ইনস্টল করা হয়েছে এবং লোকেরা এটি দিনে দিনে আরো বেশি ইনস্টল করছে। রেটিংয়ের ক্ষেত্রে এটি মোট রেটিং 4.5 স্টার পেয়েছে। তাই এটি একটি খুব ভালো অ্যাপ এবং আপনি সহজেই এটি আপনার স্মার্টফোনে ইনস্টল করতে পারেন। এবং এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।

WowApp - ইনকাম করুন 

WowApp হল Google Play Store-এ একটি বিনামূল্যের অ্যাপ এবং আপনি শুধুমাত্র ভিডিও দেখে অর্থ উপার্জন করতে পারেন। আপনার WowApp অ্যাকাউন্ট এ থাকা টাকা আপনি যখন ইচ্ছা তখন তুলতে পারেন।  

আপনি অ্যাপে বিভিন্ন কাজ করে অর্থ উপার্জন করতে পারেনঃ  

অ্যাপে আপনার বন্ধুদের সাথে চ্যাট করার সময়ও আপনি টাকা পেতে পারেন। আপনি ফোন লক করে  আনলক করার মাধ্যমেও আপনার অ্যাকাউন্টে আরও অর্থ পেতে পারেন৷ আপনি এই অ্যাপে কেনাকাটা করতে পারেন এবং আরও ক্যাশব্যাক এবং উপহার পুরস্কার পেতে পারেন।       

ইউনিকর্ন - এড দেখুন এবং টাকা জিতুন

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পাওয়ার এই তালিকায় এটি একটি নতুন অ্যাপ যা ব্যবহারকারীরা খুব পছন্দ করছেন। এই অ্যাপটিতে 2 হাজার এর বেশি ইনস্টল রয়েছে তবে অ্যাপটি রেটিংয়ে খুব ভাল স্কোর করেছে। এই অ্যাপটি ব্যবহারে অনেক সহজ তাই সবাই খুব ভালোভাবে অ্যাপটি বুঝতে পারে।

ম্যাথ ক্যাশ - সমাধান করে ইনকাম করুন

আপনি যদি গণিতে ভাল হন এবং একটি সাধারণ গণিত সমস্যা সমাধান করতে পারেন তবে আপনি সহজেই এই অ্যাপ থেকে অর্থ উপার্জন করতে পারেন। এখানে আপনাকে যা করতে হবে তা হল গণিতের প্রশ্নগুলি সমাধান করে আপনার অ্যাকাউন্টে পয়েন্ট সংগ্রহ করা। তারপরে আপনি এই পয়েন্ট গুলো টাকায় পরিনত করতে পারেন।

অর্থ উপার্জন করুন - বিনামূল্যে নগদ পুরস্কার অ্যাপ

এই অ্যাপে শুধু এড এ ক্লিক করে এবং আপনার মোবাইলে নতুন অ্যাপ ইনস্টল করে টাকা আয় করতে পারেন৷ এছাড়াও আপনার বন্ধুদের অ্যাপে আমন্ত্রণ জানান যাতে তারাও টাকা আয় করতে পারে। তাই আপনি যদি এমন একটি অ্যাপ খুঁজছেন যাতে বেশি আয়ের সম্ভাবনা থাকে তবে এই অ্যাপটি আপনার জন্য।

আরো পড়ুনঃ ৩০টি অনলাইন থেকে আয় করার উপায় ২০২৩   

এই অ্যাপটি সারা বিশ্বের অনেক মানুষ ব্যবহার করে। আপনি অ্যাপে এড দেখে টাকা আয় করতে পারেন। অ্যাপটি একটি খুব ভাল ইনস্টলেশন নম্বর এবং এটি ১ মিলিয়নেরও বেশি ইনস্টলেশন পার করেছে। তাই যারা এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে চান তারা এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

সোয়েটকয়েন ওয়াকিং স্টেপ কাউন্টার এবং পেডোমিটার অ্যাপ

হাঁটার সময়ও টাকা আয় করার চেয়ে সহজ আর কী হতে পারে? হ্যাঁ আপনি এই অ্যাপের মাধ্যমে হাঁটার সময় অর্থ উপার্জন করতে পারেন। আপনি হাঁটতে হাঁটতে অ্যাপে কিছু এড দেখে আপনার অ্যাকাউন্টে পয়েন্ট এবং অর্থ যোগ করতে পারেন। কিছু এড এ ক্লিক করার পর অল্প সময়ের ব্যবধানে আপনি টাকা পাবেন।

Swagbucks ভিডিও দেখে ইনকাম

Swagbucks হল এড দেখে টাকা আয় করার ওয়েবসাইট গুলির মধ্যে একটি খুব ভালো অ্যাপ৷ এর কারণ এই অ্যাপ অন্য অনেকের চেয়ে বহুমুখী। এড দেখে টাকা আয় করার পাশাপাশি আপনি Surveys, গেম খেলা এবং আরও অনেক কিছুর জন্য অর্থ পেতে পারেন।

ইনবক্স ডলার আপস

InboxDollars হল আরেকটি বৈধ এবং বহুল-ব্যবহৃত ওয়েবসাইট যা ২০০০ সালে প্রতিষ্ঠার পর থেকে এর সদস্যদের $59 মিলিয়নেরও বেশি অর্থ প্রদান করেছে। এড, চলচ্চিত্রের ট্রেলার, অ্যাপ ট্রেলার এবং অন্যান্য ভিডিও দেখে মাসে $225 পর্যন্ত উপার্জন করতে পারেন।

মাইপয়েন্টস অ্যাপ

MyPoints থেকে অর্থ পেতে এড দেখার জন্য এটি একটি ভালো অ্যাপ । আপনি দেখতে পারেন এমন কিছু বিনোদনমূলক ভিডিওর মধ্যে রয়েছে গোল্ডেন গ্লোবস কভারেজ এবং হলিউডের গসিপ। এই অ্যাপের সমস্যা হল যে এখানে দেখা ভিডিওগুলি বেশি টাকা দেয় না।

আরো পড়ুনঃ ছাত্রদের টাকা আয় করার ২০টি সেরা কার্যকরী উপায় 

তবে সাইটে অতিরিক্ত আয় করার অন্যান্য উপায় রয়েছে এবং তাদের বেশিরভাগই ভাল টাকা প্রদান করে। গেম খেলা, ভ্রমণ এবং অনলাইন সমীক্ষা প্রশ্নাবলী পূরণ করে আপনি আয় করতে পারেন। 

Dabbl এড দেখে ইনকামের অ্যাপ 

এটি আপনার জনসংখ্যা এবং অ্যাপ ব্যবহারের ইতিহাসের উপর ভিত্তি করে কোন মানুষ কোন এড গুলিতে আগ্রহী হবে তা অনুমান করার চেষ্টা করে এবং সেই অনুযায়ী এড দেয়। Dabbl তে আমরা এড দেখে আয় করার অনেক সুযোগ খুঁজে পায়, যদিও এতে খুব কম টাকা দেওয়া হয়। তবুও আপনারা এই অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।

অ্যাপনানা (AppNana) অ্যাপ 

AppNana-এর মাধ্যমে আপনি সেখানে বিভিন্ন কাজ করে পয়েন্ট উপার্জন করেন। এর মধ্যে রয়েছে বিনামূল্যের অ্যাপ ডাউনলোড করা, এড দেখা, বন্ধুদের Add করা এবং প্রতিদিন অ্যাপটি খোলা। একবার আপনি পর্যাপ্ত পরিমান পয়েন্টস সংগ্রহ করলে আপনি সেগুলিকে অর্থ প্রদত্ত অ্যাপ কেনার জন্য ব্যবহার করতে পারেন

Market Force অ্যাপ

আপনি কি একটি সিনেমা প্রেমী? আপনি কি শীঘ্রই আসছে এমন সব নতুন সিনেমার প্রিভিউ দেখতে পছন্দ করেন? তাহলে এই অ্যাপ থেকে আপনারা এগুলো দেখতে পারেন এবং সাথে সাথে এসব দেখে ইনকাম ও করতে পারেন।

নিলসেন কম্পিউটার এবং মোবাইল প্যানেল

আপনি Nielsen কম্পিউটার এবং মোবাইল প্যানেলের মাধ্যমে প্রতি বছর $50 পর্যন্ত আয় করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল আপনার স্মার্টফোনে এই অ্যাপটি ডাউনলোড করুন এবং তারপরে আপনি স্বাভাবিকভাবে সেটা ব্যবহার করুন।  এবং এড দেখার সাথে সাথে অন্য অনেক কাজ করে আয় করতে পারেন।

Neobux অ্যাপস থেকে এড দেখে টাকা ইনকাম

Neobux অ্যাপস ব্যবহার করে এড দেখে আপনারা টাকা ইনকাম করতে পারেন। আপনারা যারা অনলাইন থেকে এড দেখে টাকা ইনকাম করার জন্য খুব বিশ্বাস যোগ্য ওয়েবসাইট খুঁজেন তাহলে আপনারা ঠিক জায়গায় এসেছেন। এই অ্যাপ থেকে আপনারা এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে পারেন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট - শেষ কথা

আপনি টাকার জন্য এড দেখতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন কারণ এখানে আমরা ২০টি সেরা অ্যাপ এবং সাইট সংগ্রহ করেছি যাতে ভিডিও এড দেখে এবং ক্লিক করে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে আপনাকে সাহায্য করে। আজ আমরা এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট পেতে অনেক ওয়েবসাইট নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। [জব আইডি=২২৪৯৮]

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url