অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/09/1000tk.html

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন Free Taka Income bKash

অর্ডিনারি আইটি আপনাকে দিচ্ছে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম; মোবাইল রিচার্জ বা বিকাশ, রকেট, নগদ ব্যালেন্স। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে হলে আপনাকে যে কাজ করতে হবে তা নিচে দেওয়া হলোঃ


প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে হলে দৈনিক আপনাকে ০১টি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। Free Taka Income bKash পেমেন্ট নিন। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার জন্য প্রতিদিনের প্রশ্নের তালিকা নিচে উল্লেখ করা থাকবেঃ

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার আজকের প্রশ্ন

"ভিডিওতে বর্ণিত সার্ভিসগুলোর মধ্যে আপনার বন্ধুকে কোনটা নিতে বলবেন?" এই প্রশ্নের উত্তর নিচের লিংকের ভিডিওর কোনো এক অংশে দেওয়া আছে। নিচের লিংকে চাপ দিয়ে পুরো ভিডিওটি মনোযোগ দিয়ে দেখে প্রথমেই উত্তর খুঁজে বের করুন।
উপরের লিংকে গিয়ে সঠিক উত্তর খুঁজে পাওয়ার পর নিচের লিংকে চাপ দিয়ে ফরম পূরণ করে আপনার উত্তর জমা দিন।
উপরের লিংকে চাপ দিয়ে ফরম পূরণ করে সঠিক উত্তর জমা দেওয়ার পর নিচের বক্সের লেখাগুলো কপি করে আপনার ১০ জন বন্ধুকে ম্যাসেজ দিন ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে।
   প্রতিদিন ১০০০ টাকা ইনকাম ফ্রিতে; বিকাশ, রিচার্জ, রকেট, নগদ পেমেন্ট। বিস্তারিতঃ https://www.ordinaryit.com/2021/09/1000tk.html
প্রতিদিন ক্যাম্পেইনে অংশগ্রহণ করলে উপরের সকল স্টেপ প্রতিদিন কমপ্লিট করতে হবে।

আর এই ক্যাম্পেইনে প্রত্যেক অংশগ্রহণকারীকে প্রথম বার নিচের লিংকে চাপ দিয়ে এই পোস্টটি আপনার ফেসবুক একাউন্টের ওয়ালে ও ম্যাই ডে (স্টোরিতে) শেয়ার করতে হবে পাবলিক প্রাইভেসি দিয়ে।
তারমানে প্রতিদিন ক্যাম্পেইনে অংশগ্রহণ করলেও শুধুমাত্র প্রথম দিনই ফেসবুকে পোস্ট শেয়ার করতে হবে।

গত প্রশ্নের সঠিক উত্তর দিয়ে যারা বিজয়ী হয়েছেন;

  • নামঃ Tamzidul islam, মোবাইলঃ 01816***645
  • নামঃ Mst.Sumaiya Akter, মোবাইলঃ 01915***817। paid
  • নামঃ Tawhid Al Mustasin, মোবাইলঃ 01948***289। paid
  • নামঃ Isita Parvin  Luna, মোবাইলঃ 01730***242। No response
  • বিজয়ীদেরকে আগামী ০৩ দিনের মধ্যে অর্ডিনারি আইটির ফেসবুক পেজে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো পেমেন্ট নেওয়ার জন্য।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার নীতিমালা ও শর্ত

  1. যারা প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ক্যাম্পেইনে অংশগ্রহন করবে তাদের মধ্য থেকে বিজয়ীদের তালিকা পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে এই ওয়েবপেজে প্রকাশ করা হবে ও টাকা প্রদান করা হবে।
  2. প্রতিদিন কোন মাধ্যমে টাকা নিতে চান তা প্রতিদিনের প্রশ্নের উত্তর দেওয়ার ফরমে সঠিকভাবে উল্লেখ করে দিতে হবে।
  3. একজন ব্যক্তি একই দিনে একাধিকবার প্রশ্নের উত্তর দিতে পারবে না এবং একাধিক ব্যক্তি একই মোবাইল নাম্বারে টাকা নিতে পারবে না।
  4. যেকোনো সময় ক্যাম্পেইনের বিভিন্ন শর্ত পরিবর্তন, পরিমার্জন ও পরিবর্ধিত হতে পারে এবং কোনো পূর্ব নোটিশ ছাড়াই যেকোনো সময় অর্ডিনারি আইটি এই ক্যাম্পেইন বালিত করার ক্ষমতা রাখে।
  5. ডেইলি ক্যাম্পেইনে অংশগ্রহণকারী প্রতি ৩০ জন সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ০১ জনকে স্বয়ংক্রিয়ভাবে বিজয়ী ঘোষণা করা হবে।
  6. দিনে ১০০ জনের বেশি ব্যক্তি ক্যাম্পেইনে অংশগ্রহণ করলে বিজয়ী সঠিক উত্তরদাতাগণ 1000 টাকা পাবেন, অন্যথায় 100 টাকা প্রদান করা হবে।

টাকা পেমেন্ট দেওয়ার ক্ষেত্রে অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা কাজের টাকা পাবার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখ থেকেই শুনে নিন এই লিংকে চাপ দিয়ে। অর্ডিনারি আইটি শুধুমাত্র অনলাইন ভিত্তিক নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সার্ভিস দেয়া হয় ও কোর্স করানো হয়।
 
 
অর্ডিনারি আইটির নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। আপনি গুগল ম্যাপে অর্ডিনারি আইটির ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পারবেন। অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিংক এই আর্টিকেলের নিচে দেয়া রয়েছে। কাজেই অর্ডিনারি আইটি শতভাগ (১০০%) বিশ্বস্ত। 🙂 অর্ডিনারি আইটির পুরো টিম মেম্বারদের তালিকা  এবং ফটো গ্যালারি দেখুন।

অর্ডিনারি আইটি থেকে আরো যেভাবে ইনকাম করা যায়

  • প্রতিদিন ফেসবুকে ১টি পোস্ট শেয়ার করে প্রতিমাসে ১০০০ টাকা ইনকাম পেমেন্ট নিন, এব্যাপারে বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন
  • অর্ডিনারি আইটিতে বাংলা পোস্ট লিখে মাসে ১৫০০০ টাকা পর্যন্ত আয় করতে চাইলে এই লিংকে চাপ দিন
  • অর্ডিনারি আইটির ফ্রিল্যান্সিং ওয়েবসাইট ক্রয় করে মাসে ৮০ হাজার+ টাকা ইনকাম করতে চাইলে এই লিংকে চাপ দিন

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?