OrdinaryITPostAd

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন - ফ্রি টাকা ইনকাম

অর্ডিনারি আইটি আপনাকে দিচ্ছে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম; মোবাইল রিচার্জ বা বিকাশ, রকেট, নগদ ব্যালেন্স। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে হলে আপনাকে যে কাজ করতে হবে তা নিচে দেওয়া হলোঃ


প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে হলে দৈনিক আপনাকে ০১টি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। Free Taka Income bKash পেমেন্ট নিন। প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার জন্য প্রতিদিনের প্রশ্নের তালিকা নিচে উল্লেখ করা থাকবেঃ

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার আজকের প্রশ্ন

"অর্ডিনারি আইটির কোন কোর্স/সার্ভিস আপনার কাছে বেশি পছন্দ হয়েছে? যুক্তিসহ ব্যাখ্যা করতে হবে" এই প্রশ্নের উত্তর নিচের লিংকের ভিডিওর কোনো এক অংশে দেওয়া আছে। নিচের লিংকে চাপ দিয়ে পুরো ভিডিওটি মনোযোগ দিয়ে দেখে প্রথমেই উত্তর খুঁজে বের করুন।
উপরের লিংকে গিয়ে সঠিক উত্তর খুঁজে পাওয়ার পর নিচের লিংকে চাপ দিয়ে ফরম পূরণ করে আপনার উত্তর জমা দিন।
উপরের লিংকে চাপ দিয়ে ফরম পূরণ করে সঠিক উত্তর জমা দেওয়ার পর নিচের বক্সের লেখাগুলো কপি করে আপনার ১০ জন বন্ধুকে ম্যাসেজ দিন ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে।
নিচের লিখাগুলি কপি করুন

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম ফ্রিতে; বিকাশ, রিচার্জ, রকেট, নগদ পেমেন্ট। বিস্তারিতঃ https://www.ordinaryit.com/2021/09/1000tk.html

প্রতিদিন ক্যাম্পেইনে অংশগ্রহণ করলে উপরের সকল স্টেপ প্রতিদিন কমপ্লিট করতে হবে।

আর এই ক্যাম্পেইনে প্রত্যেক অংশগ্রহণকারীকে প্রথম বার নিচের লিংকে চাপ দিয়ে এই পোস্টটি আপনার ফেসবুক একাউন্টের ওয়ালে ও ম্যাই ডে (স্টোরিতে) শেয়ার করতে হবে পাবলিক প্রাইভেসি দিয়ে।
তারমানে প্রতিদিন ক্যাম্পেইনে অংশগ্রহণ করলেও শুধুমাত্র প্রথম দিনই ফেসবুকে পোস্ট শেয়ার করতে হবে। তারপর বন্ধুদেরকে পাঠানো ম্যাসেজ, ফেসবুকে শেয়ার করা পোস্ট ও মাইডে(স্টোরি)র প্রমাণস্বরুপ স্ক্রিনশট জমা দিন এই ফেসবুক পেজে

গত প্রশ্নের সঠিক উত্তর দিয়ে যারা বিজয়ী হয়েছেন;

  • নামঃ Ummey Habiba, মোবাইলঃ 01955***225
  • নামঃ Tamzidul islam, মোবাইলঃ 01816***645 । paid
  • নামঃ Mst.Sumaiya Akter, মোবাইলঃ 01915***817। paid
  • নামঃ Tawhid Al Mustasin, মোবাইলঃ 01948***289। paid
  • নামঃ Isita Parvin  Luna, মোবাইলঃ 01730***242। No response
  • বিজয়ীদেরকে আগামী ০৩ দিনের মধ্যে অর্ডিনারি আইটির প্রধান এডমিনের সাথে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো পেমেন্ট নেওয়ার জন্য।

ফ্রি টাকা ইনকাম ২০২১ - প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার নীতিমালা ও শর্ত

  1. যারা প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার ক্যাম্পেইনে অংশগ্রহন করবে তাদের মধ্য থেকে বিজয়ীদের তালিকা পরবর্তী ৪৮ ঘণ্টার মধ্যে এই ওয়েবপেজে প্রকাশ করা হবে ও টাকা প্রদান করা হবে।
  2. প্রতিদিন কোন মাধ্যমে টাকা নিতে চান তা প্রতিদিনের প্রশ্নের উত্তর দেওয়ার ফরমে সঠিকভাবে উল্লেখ করে দিতে হবে।
  3. একজন ব্যক্তি একই দিনে একাধিকবার প্রশ্নের উত্তর দিতে পারবে না এবং একাধিক ব্যক্তি একই মোবাইল নাম্বারে টাকা নিতে পারবে না।
  4. যেকোনো সময় ক্যাম্পেইনের বিভিন্ন শর্ত পরিবর্তন, পরিমার্জন ও পরিবর্ধিত হতে পারে এবং কোনো পূর্ব নোটিশ ছাড়াই যেকোনো সময় অর্ডিনারি আইটি এই ক্যাম্পেইন বালিত করার ক্ষমতা রাখে।
  5. ডেইলি ক্যাম্পেইনে অংশগ্রহণকারী প্রতি ৩০ জন সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ০১ জনকে স্বয়ংক্রিয়ভাবে বিজয়ী ঘোষণা করা হবে।
  6. দিনে ১০০ জনের বেশি ব্যক্তি ক্যাম্পেইনে অংশগ্রহণ করলে বিজয়ী সঠিক উত্তরদাতাগণ 1000 টাকা পাবেন, অন্যথায় 100 টাকা প্রদান করা হবে।

টাকা পেমেন্ট দেওয়ার ক্ষেত্রে অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা কাজের টাকা পাবার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখ থেকেই শুনে নিন এই লিংকে চাপ দিয়ে। অর্ডিনারি আইটি শুধুমাত্র অনলাইন ভিত্তিক নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সার্ভিস দেয়া হয় ও কোর্স করানো হয়।
 
 
অর্ডিনারি আইটির নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। আপনি গুগল ম্যাপে অর্ডিনারি আইটির ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পারবেন। অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিংক এই আর্টিকেলের নিচে দেয়া রয়েছে। কাজেই অর্ডিনারি আইটি শতভাগ (১০০%) বিশ্বস্ত। 🙂 অর্ডিনারি আইটির পুরো টিম মেম্বারদের তালিকা  এবং ফটো গ্যালারি দেখুন।

অর্ডিনারি আইটি থেকে আরো যেভাবে ইনকাম করা যায়

  • প্রতিদিন ফেসবুকে ১টি পোস্ট শেয়ার করে প্রতিমাসে ১০০০ টাকা ইনকাম পেমেন্ট নিন, এব্যাপারে বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন
  • অর্ডিনারি আইটিতে বাংলা পোস্ট লিখে মাসে ১৫০০০ টাকা পর্যন্ত আয় করতে চাইলে এই লিংকে চাপ দিন
  • অর্ডিনারি আইটির ফ্রিল্যান্সিং ওয়েবসাইট ক্রয় করে মাসে ৮০ হাজার+ টাকা ইনকাম করতে চাইলে এই লিংকে চাপ দিন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
2 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Rima
    Rima ০১ জানুয়ারী

    Nice

    • Barua
      Barua ১০ জুন

      Ok
      Sir

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url