অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/06/moymonsingho.html

পার্ট টাইম জব ময়মনসিংহ 2022 - পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

প্রিয় পাঠক আপনি যদি ঘরে বসে চাকরি করতে চান তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য। আজকের এই পোস্টে আমরা আলোচনা করব পার্ট টাইম জব ময়মনসিংহ 2022-পার্ট টাইম চাকরি ময়মনসিংহ এই বিষয় নিয়ে। আপনারা যারা এই পোস্টটি পড়ছেন তারা নিশ্চয়ই পার্ট টাইম জব করার জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান খুঁজছেন। আমরা আজকে ময়মনসিংহ বাসীর জন্য পার্ট টাইম চাকরি ময়মনসিংহ এর খোঁজ দেব।

তো চলুন ময়মনসিংহের সকল মানুষের জন্য পার্ট টাইম জব ময়মনসিংহ 2022 - পার্ট টাইম চাকরি ময়মনসিংহ জেনে নেই ।চলুন দেখে নেই ঘরে বসে কিভাবে ফ্রীলান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে চাকরি করে সর্বোচ্চ মাসিক বেতন ৮০০০/- থেকে ১৫০০০/-টাকা আয় করবেন। পার্ট টাইম জব ময়মনসিংহ 2022 এই বিষয়ে এখন আলোচনা করা হবে।

পোস্ট সূচিপত্রঃ

পার্ট টাইম জব ময়মনসিংহ 2022 - পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

আপনারা যারা ময়মনসিংহে বসবাস করছেন তাদের জন্য একটি পার্টটাইম চাকরি নিয়ে হাজির হয়েছি।যারা বেকার রয়েছেন অথবা পড়াশোনা করছেন সামান্য কম্পিউটার চালানোর অভিজ্ঞতা থাকলেই এই পার্টটাইম চাকরি আপনার জন্য। আপনারা বাড়িতে বসেই ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ পাবেন।

ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে চাকরি করার জন্য আপনাকে প্রথমে একটি সাত দিনের কোর্স করতে হবে । কোর্স শেষ করেই অর্ডিনারি আইটি ওয়েবসাইটে আর্টিকেল লেখার কাজ শুরু করতে পারবেন।

তো চলুন আর দেরি না করে পার্ট টাইম জব ময়মনসিংহ 2022-পার্ট টাইম চাকরি ময়মনসিংহ আরো বিস্তারিত জেনে নেই নিচে থেকে। পোস্ট টি মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল। [বেটিং করে আয় করতে এই পোস্টটি পড়ুন]

ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কিভাবে আয় করবেন?

শুরুতে দেখে নিন বাংলায় আর্টিকেল লিখে কিভাবে আয় করবেন। কাজের ডেমো 400 টাকা বোনাস এবং বিস্তারিত ভিডিওতে।ভিডিওটি দেখতে এখানে চাপ দিন। ভিডিওটি দেখলে আপনি অর্ডিনারি আইটি তে আর্টিকেল লিখে আয় করার পুরো বিষয়টি ভালোভাবে জানতে পারবেন।

বেতন দেওয়ার ক্ষেত্রে অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত?

অর্ডিনারি আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা চাকরি করে বেতন পেয়েছেন তারা রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখে শুনে নিন ভিডিও লিংক এখানে। অর্ডিনারি আইটি শুধু অনলাইন ভিত্তিক কোন নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে, প্রযুক্তিবিষয়ক বিভিন্ন সার্ভিস দেওয়া হয় এবং কোর্স করানো হয়।

উপরে অর্ডিনারি আইটির ট্রেড লাইসেন্স এর ছবি দেওয়া হল। অর্ডিনারি আইটির নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। অর্ডিনারি আইটির ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পারবেন। অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিংক নিচে বিস্তারিত দেয়া থাকবে।অর্ডিনারি আইটির পুরো অফিস টিম মেম্বার দের তালিকা ফটোগ্যালারী দেখুন।

সুতরাং বুঝতেই পারছেন অর্ডিনারি আইটি কোন নামসর্বস্ব অনলাইন প্রতিষ্ঠান নয়। বাস্তবে এর অস্তিত্ব রয়েছে।

বাংলা আর্টিকেল লিখে যারা আয় করছেন

যারা বাংলা আর্টিকেল লিখে অর্ডিনারি আইটি তে পেমেন্ট বিকাশ পাচ্ছেন বেতন পাবার পর তাদের অনেকেই কাজের রিভিউ ভিডিও দিয়ে থাকে। এমনই কিছু কাজের রিভিউ ভিডিও দেখে নিন এই লিঙ্কে ক্লিক করে। সেইসাথে যারা অর্ডিনারি আইটির সাথে কাজ করছে তাদের কাজের অভিজ্ঞতা কেমন এবং বন্ডিং কেমন।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারব?

অর্ডিনারি আইটির আবেদন ফরম পূরণ করলে,অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।প্রথমেই একটি অনলাইন কোর্স এর মাধ্যমে আপনাকে শেখানো হবে কিভাবে সঠিক নিয়মে বাংলা আর্টিকেল লিখতে হয়। কোর্সে আপনাকে শেখানো হবে কিভাবে ওয়েবসাইট এ প্রযুক্তি বিষয়ক পোস্ট বা আর্টিকেল লিখতে হয়, কোথায় লিখবেন , কোন বিষয়ে লিখবেন , কিভাবে পোস্ট জমা দেবেন , পোস্ট লেখার নিয়মাবলী , বিভিন্ন SEO টিপস , কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়ে।

তার মানে আপনাকে, আমরাই কাজ শিখিয়ে ১০০% দক্ষ করে তুলবো , এরপর জবে নিয়োগ দেবো।

আর্টিকেল লিখে আয় করার কোর্স কিভাবে করানো হবে?

পার্ট টাইম চাকরি ময়মনসিংহ এ তথ্যপ্রযুক্তি বিষয়ক আর্টিকেল লিখা ও সাইটে জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত অর্ডিনারি আইটির ওয়েবসাইটে আপলোড করা হবে। এছাড়াও ভিডিওর মাধ্যমে আপনাকে প্রশিক্ষণ দেওয়া হবে। ইন্টারনেটের মাধ্যমে দেশের যেকোনো স্থান থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামতো সময়ে আপনি প্রশিক্ষণ নিতে পারবেন। ৭ দিনে এই কোর্সটি শেষ করা সম্ভব তবে অনেকেই ২-৩ দিনেই কোর্সটি শেষ করে ফেলে।

প্রশিক্ষণ শেষ করে আপনাকে কিছু ডেমো ওয়ার্ক দেওয়া হবে। সেটি ঠিকমত লিখতে পারলেই জবে নিয়োগ দেওয়া হবে।

কোর্স শেষে যেভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন|পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

এই অনলাইন কোর্স দিয়ে সফলভাবে শেষ করার পর অর্ডিনারি আইটিতে ফ্রীল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে নিয়োগ পাবেন। আপনাকে প্রতি সাত দিনে ১৪ টি বাংলা পোস্ট লিখে জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে এই সবকিছু অর্ডিনারি আইটি টিম থেকে আপনাকে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

আবার, আপনি পোষ্ট নীতিমালা মেনে নিজের ইচ্ছা মতো বিষয়ও পোস্ট লিখে জমা দিতে পারবেন। প্রতি সপ্তাহে ইচ্ছামত দুইদিন ছুটি কাটাতে পারবেন সেই ক্ষেত্রে, বাকি পাঁচ দিনে ১৪ টি পোষ্ট লিখে জমা দিতে হবে।

পার্ট টাইম চাকরি ময়মনসিংহ করার সবচেয়ে বড় সুবিধা হল আপনি ঘরে বসেই পোস্ট লিখতে পারবেন অফিসে আসার ঝামেলা নেই। আবার আপনি কোথাও ঘুরতে গিয়েও আপনার স্মার্টফোন বা ল্যাপটপে পোস্ট লিখে জমা দিতে পারবেন।

বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে আয় হয় কত টাকা ও কোর্স ফি কত? পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

প্রথম মাসে (প্রভিশনকালীন) ৩০০০/- এবং দ্বিতীয় মাস থেকে দক্ষতা অর্জন সাপেক্ষে সম্মানী অনধিক ৮০০০/- টাকা প্রদান করা হবে। এলিট রাইটার টিমে প্রমোশন পেলে মাসিক সর্বোচ্চ বেতন হবে ১৫০০০/- টাকা পোস্ট রাইটার হিসেবে চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর প্রতি 30 দিন পর পর সম্মানী প্রদান করা হয়। 

আপনার সম্মানী আমাদের অফিসে এসে নিতে পারবেন এছাড়া বিভিন্ন মোবাইল ব্যাংকিং (যেমনঃ বিকাশ ) একাউন্টের মাধ্যমে নিতে পারবেন সাতদিনের অনলাইন কোর্স ট্রেনিং ফী ১০৫০/- টাকা প্রথম মাসের সম্মানি এর সাথে ফেরত যোগ্য।

বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্সে আবেদনের যোগ্যতা কি?

বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য আপনার ইন্টারনেট সংযোগ এবং ব্যক্তিগত ডেক্সটপ/ল্যাপটপ/স্মার্টফোন থাকতে হবে।আপনার শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি বা সমমান পাস হতে হবে। স্মার্টফোন অথবা কম্পিউটারে আপনার প্রযুক্তি বিষয়ক বাংলা পোস্ট লেখালেখিতে ধারণা থাকা আবশ্যক।

এই ভিডিওটি দেখে সিদ্ধান্ত নিন যে, এ ধরনের কাজের প্রশিক্ষণ নেওয়ার পর আপনি বাংলা পোস্ট রাইটিং এর কাজ করতে পারবেন কিনা। ইংরেজি লেখা ভিডিও দেখে তা বোঝার সামর্থ্য থাকতে হবে আপনার।

কতজন বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্স করতে সুযোগ পাবে?

আসন ফাঁকা থাকা সাপেক্ষে যতজন বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য আবেদন করবে সবাইকে কোর্স করার সুযোগ দেওয়া হবে। এবং যতজনকে কোর্স করার সুযোগ দেওয়া হবে তাদের মধ্য থেকে সফলভাবে কোর্স শেষ করা সবাইকে ফ্রীল্যান্স পোস্ট রাইটার হিসেবে অর্ডিনারি আইটিতে নিয়োগ দেওয়া হবে অর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইট।

আরো পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং শিখে মাসে লাখ টাকা আয় করুন।

বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্স ফি কিভাবে প্রদান করব?

বিকাশ বা রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট এর মাধ্যমে ১০৫০/- টাকা জমা দিতে হবে। অথবা আবেদন ফরম পূরণ করে জমা দেওয়ার পর বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য অর্ডিনারি আইটি টিম যদি আপনাকে নির্বাচন করে তাহলে কোর্স কি জমা নেওয়ার ব্যাপারে আপনার সাথে যোগাযোগ করা হবে।

আরো পড়ুনঃ ২০,০০০ টাকার সাইট কিনে ৮০,০০০ টাকা আয় করবেন কিভাবে।

অর্ডিনারি আইটি বাংলা আর্টিকেল লিখে যেভাবে আয় করে|পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

ফ্রীল্যান্স পোস্ট রাইটাররা যেভাবে বাংলা আর্টিকেল লিখে অর্ডিনারি আইটি সাইটে জমা দেয় সেগুলোতে বিজ্ঞাপন লিখিয়ে নিউজ পেপার অনলাইন ব্লগপোস্ট বিক্রি করে অর্ডিনারি আইটি আয় করে থাকে। এবং সেখান থেকেই ফ্রীলান্স পোস্ট রাইটারদের সম্মানী দেয়া হয়। [ভিডিওটি বিস্তারিত দেখুনঅর্ডিনারি আইটি হচ্ছে বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইট।

এলিট রাইটার টিম কি?

৩,০০০/- থেকে ৮,০০০/- টাকা মাসিক বেতন স্কেলের আর্টিকেল রাইটারদের টিমকে জেনারেল রাইটার টিম বলে। আর ৯,০০০/- টাকা থেকে ১৫,০০০/- টাকা মাসিক বেতন স্কেলের রাইটারদের টিমকে এলিট রাইটার টিম বলে। জেনারেল রাইটার টিমে থাকা অবস্থায় ভালো কাজ দেখাতে পারলে এলিট টিমে প্রমোশন দেওয়া হয়।

এলিট রাইটার টিমে কাজ করার সুবিধাঃ

১। ৯,০০০/- টাকা থেকে ১৫,০০০/- টাকা মাসিক বেতন ।

২। প্রতিটি পোস্টের জন্য ন্যূনতম ৩০০ টাকা থেকে ৫০০ টাকা বেতন প্রদান।

৩। প্রতি ৩০ টি পোস্ট জমা দেওয়া সম্পন্ন হলে সেটাকে ১ মাস ধরা হয়।

৪। পোস্ট জমা দেয়ার জন্য জেনারেল রাইটার টিমের মতো বাঁধাধরা নিয়ম নেই।

৫। প্রতিটি পোস্ট ন্যূনতম ২/৩ হাজার শব্দ লিখতে হয়। [ হাতে টাইপ না করে মুখে কথা বলে টাইপিং করবেন কিভাবে দেখুন]

৬। ইচ্ছা স্বাধীন কাজ করা যায় ও প্রয়োজনে যেকোনো সময় বেতন নেওয়া যায়।

অর্ডিনারি আইটির অফিসের ঠিকানা কোথায়?

অফিসের ঠিকানাঃ বিউটি প্লাজা, হাউজ নংঃ১৮২ (৩য় তলা,উত্তর সেকশনে), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া , রাজশাহী | গুগল ম্যাপে ভেরিফাইড > অফিস লোকেশন | ইমেইলঃ ordinaryit@gmail.com | লাইক দিন ফেসবুক পেইজে | সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল | হেলপ্লাইনঃ 01761 060 977

শেষ কথাঃ | পার্ট টাইম জব ময়মনসিংহ 2022 | পার্ট টাইম চাকরি ময়মনসিংহ

আপনারা যারা ময়মনসিংহ শহর বা এর আশেপাশে থেকে পার্ট টাইম জব ময়মনসিংহ 2022-পার্ট টাইম চাকরি ময়মনসিংহ খোঁজ করছেন তাদের জন্য এই পোস্টটি গুরুত্বপূর্ণ হবে। কারণ এই পোস্টটি যদি আপনি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে বুঝতেই পারছেন আপনি ঘরে বসেই মোবাইল বা ল্যাপটপ এর মাধ্যমে চাকরি করে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ২০ টি টাকা আয় করার অ্যাপস দেখে নিন।

পোষ্ট টি যদি আপনার উপকারে এসে থাকে তাহলে শেয়ার করুন আপনার পরিচিত কোন আপনজন অথবা বন্ধুর সাথে, যেন তারাও পার্ট টাইম জব ময়মনসিংহ 2022-পার্ট টাইম চাকরি ময়মনসিংহ এই পোস্ট টি পড়ে কাজের সুযোগ পাই।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?