OrdinaryITPostAd

30+ bKash Offer 2023 - বিকাশ অফার ২০২৩ এইমাত্র পাওয়া

bKash Offer 2022 পেতে হলে আপনাকে নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। শুরুতেই বিকাশ অ্যাপ অফার পাবার জন্য এই অফিশিয়াল লিংক থেকে নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করে পুরো পোস্ট মনযোগ দিয়ে পড়ুন। bKash Offer 2022 - বিকাশ অফার ২০২২। বিকাশ রেফার অফারও থাকছে পোস্টের শেষে।

এক নজরে বিকাশ অফার ২০২২ এর সূচিঃ

bKash App Download Offer - বিকাশ অ্যাপ ডাউনলোড অফার | bkash offer today

আপনি যদি এই অফিশিয়াল লিংক থেকে আপনার ফোনে প্রথমবার বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগিন করেন তাহলে উক্ত লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করার জন্য আপনি অতিরিক্ত ২০ টাকা বোনাস পাবেন। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

দারাজ ১১ ১১ অফার ২০২১

২০২১ বছরের সবচেয়ে বড় সেল daraz-11.11-এ এবার কেনাকাটা চলবে ননস্টপ! কেনাকাটার এই উৎসবে অফারের উপর পাচ্ছেন এক্সট্রা ২০% বিকাশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাশব্যাকের সর্বোচ্চ লিমিট: ২০০ টাকা। অফারটি চলবে ১১ নভেম্বর, ২০২১ পর্যন্ত (রাত ১১:৫৯টা পর্যন্ত)

১১.১১ ক্যাম্পেইনে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করলে কত পার্সেন্ট ক্যাশব্যাক পাওয়া যাবে?

১১.১১ ক্যাম্পেইনে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করলে ১৫% পার্সেন্ট ক্যাশব্যাক পাওয়া যাবে। ১১.১১ ক্যাম্পেইনে বিকাশ ক্যাশব্যাকের অফারটি চলবে ১৭ তারিখ পর্যন্ত।

বিকাশ ৩৫ টাকা রিচার্জে ২০ টাকা ক্যাশব্যাক অফার

বিকাশ অ্যাপে চলছে মোবাইল রিচার্জে দারুণ ক্যাশব্যাক অফার! বিকাশ অ্যাপ দিয়ে নিজের নাম্বারে ৩৫ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ২০ টাকা বিকাশ ক্যাশব্যাক। অফারটি চলবে ৩ থেকে ৪ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

কিসব-এ পেমেন্ট বিকাশ করলে পাবেন ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

‘কিসব’ থেকে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এজন্য দ্রুত এই কিসব থেকে পণ্য কিনুন। অফারের সময়সীমা হচ্ছে ১ মে থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

কিসব-এ নির্দিষ্ট পরিমাণ বই কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে ১৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। কেনাকাটার পরিমাণ ৫০০-১১৪৯.৯৯ টাকা, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-এর পরিমাণ ২০ টাকা। কেনাকাটার পরিমাণ ১১৫০-১৮৯৯.৯৯ টাকা, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-এর পরিমাণ ৫০ টাকা। কেনাকাটার পরিমাণ ১৯০০-৩০০০.৯৯ টাকা, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-এর পরিমাণ ১০০ টাকা। কেনাকাটার পরিমাণ ৩০০১ বা তার বেশি টাকা, ইনস্ট্যান্ট ক্যাশব্যাক-এর পরিমা, ১৫০ টাকা। অফার এর কোনো লিমিট নেই। বিস্তারিত এই লিংকে।

bkash 11 tk recharge 16 tk cashback offer 2021 - বিকাশ ১১ টাকা রিচার্জ ১৬ টাকা ক্যাশব্যাক অফার ২০২১

বিকাশ ১১ টাকা রিচার্জ নতুন অফার আজ থেকে। আগামী ৩০.০৬.২১ তারিখ তারিখ পর্যন্ত বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১১ টাকা রিচার্জে পাচ্ছেন ১৬ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। bkash 11 tk cashback offerটি ৩০ জুন, ২০২১ পর্যন্ত একবার উপভোগ করতে পারবেন। ক্যাশব্যাক পাবেন রিচার্জের পরবর্তী কার্যদিবসের মধ্যে।

bkash eid offer 2021 - বিকাশ ঈদ অফার ২০২১

বিকাশ নিয়ে এসেছে bkash eid offer 2021 ধামাকা অফার। বিকাশ ঈদ অফার ২০২১এ এবার পছন্দের ব্র্যান্ড থেকে ঈদের জামা কিনুন ক্যাশবিহীন লেনদেনে, নিরাপদে ও সাশ্রয়ে। কারণ, পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৪০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ১৫ মে, ২০২১ পর্যন্ত। বিস্তারিত এই লিংকে।

বিকাশ ঈদ অফারের আওতায় এবার Aarong-থেকে পছন্দের কেনাকাটা করে পেমেন্ট বিকাশ করুন নিরাপদে আর পেয়ে যান ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফার চলবে ১৫ মে, ২০২১ পর্যন্ত। একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা ও অফার চলাকালীন সর্বমোট ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন এই লিংক।

বিকাশ ১০৫ টাকা রিচার্জ অফার 2021 - bKash 26tk chashback Offer 2021

বিকাশ ২৬ টাকা ক্যাশব্যাক অফার। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষ্যে এখন এয়ারটেল মোবাইল রিচার্জ বিকাশ করলেই পাচ্ছেন ২৬টাকা ক্যাশব্যাক। নিজের বা প্রিয়জনের যেকোনো এয়ারটেল প্রিপেইড ও পোস্টপেইড নাম্বারে যতবার খুশি মোবাইল রিচার্জ বিকাশ করবেন ততবারই ২৬টাকা বিকাশ ক্যাশব্যাক পাবেন। অফারটি চলবে ২৭ মার্চ পর্যন্ত। ১০৫ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ২৬ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: প্রযোজ্য নয়।

বিকাশ ৫০ টাকা রিচার্জ অফার 2021 - bKash Recharge Offer 2021

নতুন এই বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ৫০ টাকা মোবাইল রিচার্জে পুরো মাথানষ্ট অফার ৫০% ক্যাশব্যাক! বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ৫০ টাকা রিচার্জ করলেই ৫০% ক্যাশব্যাক! আর এই অফার সবার জন্য। তাই বিকাশ অ্যাপ থেকে ৫০ টাকা রিচার্জ করে ৫০% ক্যাশব্যাক উপভোগ করুন এখনি। অফারটি ১৯-২৩ মার্চ, ২০২১ পর্যন্ত একবার উপভোগ করতে পারবেন। ক্যাশব্যাক পাবেন রিচার্জের পরবর্তী কার্যদিবসের মধ্যে।

বিকাশ বইমেলা অফার ২০২১ - 21 book fair 2021 bkash offer

বছর ঘুরে ফিরে এলো অমর একুশে বইমেলা। এই বইমেলায় পছন্দের বই কিনে পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সাথে প্রকাশকের ২৫% ডিসকাউন্ট তো থাকছেই।  অফারটি চলবে ১৮ মার্চ-১৪ এপ্রিল, ২০২১ পর্যন্ত। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বমোট ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন।  বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন।

bkash offer evaly 2021 - ইভ্যালি বিকাশ অফার ২০২১

বিকাশ অফার এর আওতায় ইভ্যালি এবং ইভ্যালির কমার্স সাইট ই-ফুড থেকে কোন কিছু ক্রয় করলেই পাচ্ছেন 12 পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক। এই অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। অফারের সময়সীমা: ১৫ মে থেকে ১৫ জুন, ২০২১।

অফার চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। ইভ্যালির ই-কমার্স ও ই-ফুড, উভয়ের ক্ষেত্রেই ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য। ইভ্যালি থেকে বিকাশ অফার পেতে অবশ্যই ন্যূনতম 500 টাকার পণ্য অর্ডার করতে হবে। ই-ফুডের ক্ষেত্রে শর্তটি প্রযোজ্য নয়। অফারের চ্যানেল: অনলাইন পেমেন্ট এর ক্ষেত্রে এই অফার পাওয়া যাবে। বিস্তারিত দেখুন এই লিংকে প্রবেশ করে।

শিক্ষা প্রতিষ্ঠানের টিউশন ফি বিকাশ করলেই ১০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

এই বিকাশ অফারটি চলবে ৩০ এপ্রিল, ২০২০ পর্যন্ত। বিস্তারিতঃ এই লিংকে গিয়ে দেখুন। যেকোনো অ্যামাউন্ট বিকাশ করলেই ১০ টাকা ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাবেন। অ্যাপ এবং *২৪৭# ডায়াল করে ফি বিকাশ করে ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। একজন গ্রাহক মাসে ২ বার, তিন মাসে মোট ৬ বার ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার পাবেন।

বিকাশ বসন্ত অফার ২০২১- bkash cashback offer 2021

কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অ্যাপ, অনলাইন পেমেন্ট ও *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশ গ্রাহকদের বসন্ত উৎসবের আনন্দটা স্পেশাল। ফেব্রুয়ারি জুড়ে আপনার কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই সাথে সাথে পাচ্ছেন ৩০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারের সময়সীমা: ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০২১।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। বিকাশ অফারের আওতায় গ্রাহকরা ক্যাম্পেইনেই অংশগ্রহণকারী মার্চেন্ট একাউন্টে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫%, ১০%, ১৫%, ২০% ক্যাশব্যাক পাবেন। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন।
যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে ফেলেন, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে ব্যাপারটি পর্যালোচনা করবে বিকাশ। যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় এবং তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে। 

যদি গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরন ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক অফারটি পাবেন না। ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে।

ক্রেডিট কার্ড বিল বিকাশ করলেই ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নিজের সুবিধামত সময়ে বিকাশ অ্যাপ থেকেই আপনার ভিসা/ সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস (AMEX) ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন। বাংলাদেশের যেকোনো কমার্শিয়াল ব্যাংক থেকে ইস্যুকৃত ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ অ্যাপ থেকে পরিশোধ করা যাবে।
 
যে সকল ভিসা ক্রেডিট কার্ড গ্রাহক নভেম্বর ২০১৯ থেকে জানুয়ারি ২০২১, এবং যেসকল সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড গ্রাহক এপ্রিল ২০২০ থেকে জানুয়ারি ২০২১ এর মধ্যে তাদের ক্রেডিট কার্ড বিল বিকাশ করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য। একজন বিকাশ গ্রাহক ভিসা কিংবা সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের বিল প্রথমবারের মতো বিকাশ করলেই সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক অফারটি একবারই পাবেন।
অফারের সময়সীমাঃ ২৮ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত। বিকাশ অ্যাপের উল্লেখিত ক্রেডিট কার্ডের পেমেন্ট বিকাশ করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক দেওয়া হবে গ্রাহকের বিকাশ একাউন্টে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে একবার একজন গ্রাহক প্রথমবার ক্রেডিট কার্ডের বিল বিকাশ করলে ১% ক্যাশব্যাক সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত উপভোগ করতে পারবেন।
 
গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসজনিত জটিলতা ব্যতীত অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, ক্যাম্পেইন শেষ হওয়ার দুই মাসের মধ্যে বিকাশ একবার পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। এতেও যদি ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, তবে আর কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হবেন না।
 
গ্রাহককে অবশ্যই ক্রেডিট কার্ড নাম্বার এবং টাকার পরিমাণ দেওয়ার সময় সাবধান হতে হবে। বিকাশ শুধুমাত্র একটি নিরাপদ লেনদেনের প্ল্যাটফর্ম দিচ্ছে। লেনদেন করতে গিয়ে কোনো ভুল হওয়া কিংবা সার্ভিসের অপব্যবহারের জন্য বিকাশ কর্তৃপক্ষ দায়বদ্ধ থাকবে না।

বিকাশ থেকে ফ্রিতে সেন্ড মানি করবেন যেভাবে

প্রিয়জনের কাছে টাকা পাঠানো কেবল শুধু লেনদেন নয়, এ যেন মানুষের আবেগ আর অনুভূতির এক অন্য রকম প্রকাশ!
আর টাকা পাঠানোর প্রতিটি মুহুর্তকে আরো আনন্দময় করতে বিকাশ তার ৫ কোটি গ্রাহকের পরিবারের সবার জন্য নিয়ে এলো ৫ টি প্রিয় নাম্বারে ফ্রি টাকা পাঠানোর সুবিধাসহ বিকাশ অফার। বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে আপনার ৫টি প্রিয় নাম্বার সেট করুন আর প্রতি মাসে ২৫,০০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করুন ফ্রি।

সেভ করে বিল বিকাশ করলে ৫০টাকা পর্যন্ত ক্যাশব্যাক

এখন বিকাশ অ্যাপ থেকে বিল দিলে প্রতিবার বিলের কাগজ খুঁজতে হবেনা। বিল দেয়ার সময় মোবাইল স্ক্রিনে দেখানো বাটনে ট্যাপ করলেই বিলের তথ্য সেভ থাকবে বিকাশ অ্যাপেই, সাথে পাবেন ১০ টাকা ক্যাশব্যাক।
 
এরপরের বার বিল দেয়ার সময় সেভ করা একাউন্ট সিলেক্ট করে বিল দিন মুহূর্তেই, সময় সেভ হবে। আর এভাবে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন খুব সহজেই, মানে টাকাও সেভ হবে। তাই এবার সেভ করলেই সেভ হবে! অফার চলবে ১ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত। ক্যাশব্যাক পাবেন বিল দেয়ার ৩ কার্যদিবসের মধ্যে।

বিকাশ হাসপাতাল অফার

এখন আরো সাশ্রয়ী বিকাশ গ্রাহকদের হেলথ চেকআপ। স্কয়ার হাসপাতালে পাচ্ছেন আকর্ষণীয় ডিসকাউন্ট নির্দিষ্ট হেলথ কেয়ার প্যাকেজের বিল পেমেন্ট বিকাশ করলেই! অফারটি ১লা মার্চ থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত চলবে !

উবার বিকাশ অফার - bkash uber offer

Uber অ্যাপে অ্যাড করে নিন বিকাশ, আর Uber রাইডের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১২০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ১টি মোটো রাইডে ৫০% ডিসকাউন্ট (৭০ টাকা পর্যন্ত), ১টি কার রাইডে ২৫% ডিসকাউন্ট (৫০ টাকা পর্যন্ত), অফারটি চলবে ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত।

ওভাই বিকাশ অফার ২০২১ - OBHAI bkash offer 2021

OBHAI bkash offer এ CNG রাইডের পেমেন্ট বিকাশ করলেই ৩০% ডিসকাউন্ট। ২টি CNG রাইডে এই বিকাশ অফারটি প্রযোজ্য। একজন গ্রাহক প্রতি রাইডে ৩৫ টাকা এবং বিকাশ অফার চলাকালীন সর্বোচ্চ ৭০ টাকা ডিসকাউন্ট পাবেন। বিকাশ অফারটি চলবে ৬ মার্চ, ২০২১ পর্যন্ত। 

bkash cashback offer 2021 - বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১

বিকাশ ২১ টাকা রিচার্জ অফার: নতুন বছর উপলক্ষ্যে বিকাশ অ্যাপ থেকে ২১ টাকা রিচার্জে পাচ্ছেন ২০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক। ০১.০১.২১ তারিখে এই অফারটি প্রযোজ্য হবে।

bkash 11 tk recharge cashback offer পেতে এই নতুন বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা রিচার্জ করলেই পাবেন ১৬ টাকা ইন্সট্যান্ট বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১। bkash recharge offer 2021.
bkash recharge offer 2021 এর আওতায় ১ জানুয়ারি ২০২১ থেকে বিকাশ অ্যাপ থেকে রিচার্জ করে একবার bkash cashback offer 2021 নিতে পারবেন। তাই এখনি রিচার্জ করুন। এই bkash cashback offer 2021 সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য।

bkash 11 tk recharge cashback offer - বিকাশ ১১ টাকা রিচার্জ অফার এর শর্তসমূহঃ

bkash 11 tk recharge cashback offer বিস্তারিতঃ (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
  • অফারের সময়সীমা: ১ জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ পাওয়া পর্যন্ত bkash 11 tk cashback offer চলবে।
  • অফারের বিস্তারিত: যেকোনো গ্রাহক বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ১৬ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।
  • অফারের লিমিট: bkash recharge offer 2021 চলাকালীন একজন একবারই ক্যাশব্যাক পাবেন।
  • লেনদেন চ্যানেল: bkash app recharge offer 2021 পেতে অবশ্যই অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বিকাশ করতে হবে।

bKash Quiz Game 200tk Bouns - বিকাশ কুইজ গেম খেলে ২০০ টাকা বোনাস

এই নতুন বিকাশ অ্যাপ থেকে বিকাশ কুইজ গেম খেলে জিতে নিন ২০০ টাকা বোনাস।
  • বিকাশ কুইজ উত্তর প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে একজন বিকাশ গ্রাহককে তার অ্যাক্টিভ বিকাশ একাউন্ট নাম্বার দিতে হবে।
  • কুইজ চলবে ৩১ জানুয়ারি, ২০২১ পর্যন্ত। যতবার খুশি বিকাশ কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহণ করে .২০০ টাকা (পুরস্কার) জেতার সুযোগ পাবেন।
  • কয়েকটি প্রশ্নের দ্রুততম সঠিক উত্তর প্রদানের ভিত্তিতে ক্যাম্পেইনের প্রতিদিন ১৯৭১ জন বিজয়ী নির্ধারিত হবে। অর্থাৎ যেই বিকাশ গ্রাহক স্বল্পতম সময়ের মধ্যে সব প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে তার বিকাশ কুইজে বিজয়ী হবার সুযোগ বেশি।
bKash Quiz Game 200tk Bouns - বিকাশ কুইজ গেম খেলে ২০০ টাকা বোনাস পাবার নিয়মাবলিঃ
  • বিজয়ী হিসাবে নির্বাচিত হওয়ার জন্য বিকাশ গ্রাহককে অবশ্যই তার প্রতিযোগীতায় অংশগ্রহণের দিন বা সেপ্টেম্বর, ২০২0 এর মধ্যে পূর্ববর্তী যেকোনো দিন তার বিকাশ একাউন্ট থেকে নিচের যেকোনো একটি লেনদেন করতে হবে:
          # বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ
          # বিকাশ অ্যাপ দিয়ে ক্যাশ আউট
          # বিকাশ অ্যাপ দিয়ে সেন্ড মানি
          # বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট
          # বিকাশ অ্যাপের মাধ্যমে পে বিল
          # বিকাশ অ্যাপ দিয়ে কার্ড টু বিকাশ (অ্যাড মানি) এবং
          # বিকাশ অ্যাপের মাধ্যমে ট্রান্সফার মানি
  • বিকাশ কুইজ উত্তর ক্যাম্পেইন চলাকালীন একজন বিকাশ গ্রাহক বিকাশ কুইজ থেকে কেবল এক বারের জন্য পুরষ্কার জিতে নিতে পারবেন।
  • bkash Quiz পুরস্কার পাবার জন্য যোগ্য হতে একজন গ্রাহকের বিকাশ একাউন্ট সম্পূর্ণ সক্রিয় অবস্থায় থাকতে হবে এবং নতুন বিকাশ গ্রাহকদের সম্পূর্ণ রেজিস্ট্রেশন প্রক্রিয়া সফলভাবে শেষ করতে হবে।
  • প্রতিদিনের ক্যাম্পেইনের বিজয়ীদের নাম পরের দিন কুইজ প্লাটফর্মের বিজয়ীদের তালিকায় ঘোষণা করা হবে এবং তা তালিকাটি দুপুর ১টা থেকে প্রদর্শিত থাকবে। তাই এই প্রতিযোগীতায় অংশগ্রহণের মাধ্যমে যদি বিকাশ গ্রাহকগণ বিজয়ী হিসেবে নির্বাচিত হয় তবে তারা বিকাশকে বিজয়ী তালিকায় তাদের নাম প্রকাশের অনুমতি দিচ্ছে। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
  • বিজয়ী ঘোষণার দিন থেকে পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ একাউন্টে বিকাশ ই-মানি আকারে bkash Quiz পুরস্কারের টাকা পৌছে যাবে।
bkash offer today বিকাশ কুইজ গেম খেলে ২০০ টাকা বোনাস পাবার নিয়মাবলিঃ bKash Quiz Game 500tk Bounsঃ
  • কোনো ব্যক্তি যেকোনো সন্দেহজনক কাজ বা সুবিধা পাওয়ার জন্য নিয়ম বহির্ভূত পন্থা অবলম্বন করলে, তা পর্যবেক্ষণ করা হবে এবং ক্যাম্পেইন থেকে অযোগ্য বলে বিবেচিত হবে।
  • বিকাশ কোনো পূর্ব নোটিশ ছাড়াই যেকোনো সময় bkash Quiz game-এর যেকোনো শর্ত সংশোধন বা পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
  • বিকাশ কুইজ উত্তর গেমটিতে ব্যবহৃত সকল বিষয়বস্তুর সম্পূর্ণ কপিরাইট বিকাশ সংরক্ষণ করে। গেমটির বা এর যেকোনো কনটেন্টের প্রতিলিপি তৈরি বা এর অবৈধ বিতরণ করলে তার সাথে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • এই গেমটি খেলার মাধ্যমে বিকাশ গ্রাহকরা নিশ্চিত যে তারা গেম-এর বর্ণিত নিয়ম ও শর্তাবলী পড়ে এবং বুঝে তাতে সম্মতি দিয়েছেন।
  • বিকাশ কর্মীরা এই বিকাশ কুইজ উত্তর ক্যাম্পেইনের অংশগ্রহণ করে বিজয়ী হয়ে উপহার গ্রহণ করতে পারবে না । (তথ্যসুত্রঃ বিকাশের অফিশিয়াল ওয়েবসাইট)

bkash new account offer 2021 - নতুন বিকাশ একাউন্ট অফার ২০২১ | bkash offer today

আপনি যদি নতুন বিকাশ অ্যাপ থেকে নতুন বিকাশ অ্যাকাউন্ট খোলেন তাহলে নতুন বিকাশ অ্যাকাউন্ট খোলার পরে অ্যাপে লগিন করলেই পাবেন ৫০ টাকা বোনাস। (বিকাশ অ্যাপ ডাউনলোড > bKash App Download) এছাড়াও নতুন বিকাশ অ্যাপ থেকে প্রথমবার ১৫টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন ১৫ টাকা ক্যাশব্যাক। নতুন বিকাশ অ্যাপ দিয়ে নতুন বিকাশ অ্যাকাউন্ট খোলার সকল অফারগুলো নিচের ছবিতে দেখুন।


বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ bkash new account offer 2021 বিস্তারিত
  • শুধুমাত্র বিকাশ এর নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন 
  • (আগে বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি এমন ডিভাইস থেকে একাউন্ট খুলে প্রথমবার লগ ইন করতে হবে)
  • একজন গ্রাহক অফার চলাকালীন বোনাসটি একবার পাবেন

বিকাশ অ্যাপে প্রথমবার লগ ইন করলে ২৫ টাকা বোনাস

বর্তমান গ্রাহক (অ্যাপ এ কখনো লগ ইন করা হয়নি) প্রথমবার বিকাশ অ্যাপ এ লগ ইন করলে পাবেন ২৫ টাকা বোনাস। অফারের জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন।

বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ (বিকাশ অ্যাপ ডাউনলোড > bKash App Download)
  • শুধুমাত্র বিকাশ অ্যাপ এর নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন 
  • (আগে বিকাশ অ্যাপ এ লগ ইন করা হয়নি এমন ডিভাইস থেকে প্রথমবার লগ ইন করতে হবে)
  • একজন গ্রাহক অফার চলাকালীন বোনাসটি একবারই পাবেন

bkash cashback offer 2021 - বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১ | bkash offer today

bkash cashback offer পেতে একজন গ্রাহক অ্যাপ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। bkash cashback offer এর জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পাবেন।
 
বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ (বিকাশ অ্যাপ ডাউনলোড > bKash App Download)

১ এপ্রিল ২০২১ এর পর যারা অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার অ্যাপ এ লগ ইন করবেন, অফারটি শুধুমাত্র তাদের জন্য প্রযোজ্য।
  1. ক্যাশব্যাক পেতে হলে রিচার্জের পরিমাণ ২৫ টাকাই হতে হবে।
  2. যেকোনো নাম্বার থেকে মোবাইল রিচার্জ করা যাবে।
  3. রিচার্জ করার পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পাবেন।
  4. একজন গ্রাহক অফার চলাকালীন ক্যাশব্যাক একবারই পাবেন। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

bkash cashback offer 2021 | বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১

বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল বিকাশ করে বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১ পেয়ে যান। এই অফারের আওতায় ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক বিল বিকাশ করে পেতে পারেন বিকাশ ক্যাশব্যাক অফার ২০২০ এর ১০০% ক্যাশব্যাক। অফারটি চলবে ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ নভেম্বর ২০২০ পর্যন্ত।

bkash cashback offer 2021 এর ক্যাশব্যাক ক্যাম্পেইনের উপযুক্ত গ্রাহকদের তালিকা বিকাশের এই ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এই বিকাশ অফারটি প্রতি ঘণ্টায় প্রথম পাঁচজন গ্রাহক ক্যাশব্যাক পাবেন। বিজয়ী গ্রাহক লেনদেনের পরবর্তী কার্যদিবসের মধ্যে বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১ পাবেন।

বিকাশ রিচার্জ অফার -  bkash recharge offer

এখন রবি নাম্বারে রিচার্জ বিকাশ করলেই বেশি লাভ! কারণ নিজের বা প্রিয়জনের রবি প্রিপেইড বা পোস্টপেইড মোবাইলে রিচার্জ বিকাশ করলেই দারুণ সব প্যাকেজের সাথে পাচ্ছেন ক্যাশব্যাক অফার।
• ৩৩০ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৩০ টাকা ক্যাশব্যাক;
• ৫৭৪ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৯৫০ মিনিট + ১ জিবি ইন্টারনেট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: ৩০ দিন;
• ৩৪৮ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৫৬০ মিনিট + ১ জিবি ইন্টারনেট সাথে ৩৫ টাকা ক্যাশব্যাক ; মেয়াদ: ৩০ দিন
• ৩৯৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ৩০ জিবি ইন্টারনেট সাথে ৪০ টাকা ক্যাশব্যাক ; মেয়াদ: ২৮ দিন;
• ৫৪৯ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ২৫ জিবি ইন্টারনেট + ৭০০ মিনিট, সাথে ৫৫ টাকা ক্যাশব্যাক; মেয়াদ: ২৮ দিন।
• ৯৫৫ টাকা রিচার্জ বিকাশ করলে পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।
যতবার খুশি রিচার্জ করতে পারবেন এবং অফারটি চলবে ১৫ মার্চ, ২০২১ পর্যন্ত।

বিকাশ অ্যাপ থেকে বিল দিলে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সবার জন্য

৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর, ২০২০ পর্যন্ত বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ, পানি বা গ্যাস বিল পরিশোধ করলে প্রথম বিলে পাবেন ৫% ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক, ২০ টাকা পর্যন্ত। অফারটি গ্রাহক ১বার পাবেন।  গ্রাহক পে বিল সফল হলে ইনস্ট্যান্ট বিকাশ ক্যাশব্যাক পাবেন। 

Daraz 11.11 bkash Offer | 15% Instant Cashback on bKash Payment

১১ নভেম্বর থেকে শুরু হচ্ছে Daraz 11-11! পেমেন্ট বিকাশ করলেই পাবেন অফারের উপর এক্সট্রা ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।
মূল আকর্ষণঃ
• মেগা ডিলস
• হ্যাপি আওয়ার
• মিস্ট্রি বক্স
• বান্ডেল অফার
• ফ্ল্যাশ সেলস
+ আরো অনেক কিছু

bkash offer daraz | দারাজে বিকাশ পেমেন্ট | বিকাশ অফার দারাজ

দারাজে বিকাশ পেমেন্ট করেই পেয়ে যান bkash offer daraz এর ক্যাশব্যাক। চলছে দারাজ এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব! আর এই উৎসবে অনলাইন পেমেন্ট করলেই পাবেন ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ৩০০ টাকা। তাই দেরি না করে মেতে উঠুন শপিং এর আনন্দে। অফারটি চলবে ৩০ আগস্ট, ২০২০ থেকে ০৭ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত। শুধুমাত্র দারাজে অনলাইন পেমেন্ট বিকাশ করলে এই bkash offer daraz অফারটি পাওয়া যাবে। অফার চলাকালীন ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

ব্যাংক থেকে অ্যাড মানি করলেই ২০০ টাকা বিকাশ ক্যাশব্যাক অফার

বিকাশ অ্যাপ ব্যবহার করেছেন, কিন্তু কখনো অ্যাড মানি করেন নি? আপনার জন্য আছে ২০০ টাকার অফার!  
প্রথমবার ১,০০০ বা তার বেশি টাকা অ্যাড মানি করলেই পাচ্ছেন ১০০ টাকা বিকাশ ক্যাশব্যাক। সাথে থাকছে কেএফসি কিংবা পিৎজা হাটের ১০০ টাকার বিকাশ ডিসকাউন্ট কুপন। অফারটি চলবে ৩০ নভেম্বর, ২০২০ পর্যন্ত।

ইন্টারনেট বিল বিকাশ করলেই পাচ্ছেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন

এখন ইন্টারনেট বিল বিকাশ করলেই পাচ্ছেন ১০০ টাকার বিকাশ ডিসকাউন্ট কুপন! কুপন ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করুন পিৎজা হাট অথবা কেএফসি এর যেকোনো শাখায়। তাই এখন হবে ননস্টপ ব্রাউজিং আর সাথে থাকবে পছন্দের খাবার! অফার চলবে ৫ নভেম্বর, ২০২০ থেকে ৩১ জানুয়ারি, ২০২১ পর্যন্ত।

ট্রান্সফার মানি করলেই ১০০ টাকা পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক

বিকাশ একাউন্ট থেকে ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে পারবেন মুহূর্তেই! প্রথমবার বিকাশ অ্যাপ থেকে ট্রান্সফার মানি করলে পাবেন সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক। গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে শুধুমাত্র ব্র্যাক ব্যাংক ও সিটি ব্যাংকের একাউন্টে টাকা পাঠাতে পারবেন। এই অফারটি চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত।

বিকাশ রেফার অফার ২০২১ - bKash Refer Offer 2021


আপনার রেফারেল লিংক থেকে যে কেউ প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন এবং বিকাশ অ্যাপ থেকে যেকোনো লেনদেন করলেই আপনি পাচ্ছেন ২০+৮০=১০০টাকা বোনাস! বিকাশ অ্যাপ রেফার করলে দুজনই পাবেন ২০ টাকা। যাকে রেফার করবেন, তিনি বিকাশ অ্যাপ এ প্রথমবার লগ ইন করলে দুজনই পাবেন ২০ টাকা। যাকে রেফার করবেন তার যদি বিকাশ একাউন্ট না থাকে অথবা একাউন্ট আছে কিন্তু কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করেননি উভয় ক্ষেত্রে এই সুযোগটি প্রযোজ্য হবে।

bKash Refer 2000tk Bonus Offer 2021

প্রতিদিন সর্বোচ্চ সংখ্যক সফল রেফার এবং সর্বনিম্ন ৫টি সফল রেফার করে, আপনি পাবেন ২,০০০ টাকা বোনাস জেতার সুযোগ।

অফারের সময়সীমাঃ
বিকাশ রেফার অফারটি ৩১ মার্চ ২০২১ পর্যন্ত।  প্রযোজ্য থাকবে (পরিস্থিতি বিবেচনায় অফারের সময়সীমা পরিবর্তন হতে পারে)
অফারের বিস্তারিতঃ (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)
  • রেফারেল লিংক থেকে যে কেউ লগ ইন করলেই, রেফারার পাবেন ২০টাকা বোনাস। এরপর যিনি লগ ইন করবেন তিনি অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলেই, রেফারার পাবেন আরও ৮০টাকা বোনাস।
  • রেফারেল লিংক থেকে যিনি লগ ইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর তিনি অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।
  • আপনার রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে প্রথমবার বিকাশ অ্যাপ এ লগ ইন করলে পাবেন ২০ টাকা
  • বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ ব্যবহার করেননি অথবা যদি নতুন বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে রেফারেল লিংক থেকে অ্যাপ এ প্রথমবার লগইন করলেই পাবেন ২০ টাকা
  • একজন গ্রাহক একবারই বোনাস পাবেন। এছাড়া তিনি ওয়েলকাম অফারটি পাবেন
অফার গ্রহণের যোগ্যতাঃ (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)


  • অ্যাপের রেফারেল ড্যাশবোর্ড রেফারার তার রেফারেল স্ট্যাটাস/ অবস্থা দেখতে পারবেন;
  • সফল রেফারেল সংখ্যা প্রতি ২৪ ঘণ্টায় আপডেট হবে
  • সফল রেফারেল থেকে মোট আয় প্রতি ৪৮ ঘণ্টায় আপডেট হবে
  • রেফারেল লিংক থেকে যতবার অ্যাপ ডাউনলোড করে প্রথম লগ ইন হবে, রেফারার ততবারই বোনাস পাবেন। অর্থাৎ এভাবে আপনি ১০০০৳ বা বেশি রেফার করলে আরো বেশি বোনাস পাবেন। (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)
  • রেফারেল লিংক পাওয়ার জন্য বিকাশ অ্যাপ এর মেন্যু থেকে ‘রেফার এ ফ্রেন্ড’ অপশনে যেতে হবে
  • রেফারেল লিংকটি এসএমএস, সোশ্যাল মিডিয়া এবং চ্যাটিং অ্যাপ এর মাধ্যমে শেয়ার করতে পারবেন 
  • যিনি রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে প্রথমবার লগ ইন করবেন, তিনিও এই অফারটি পাবেন। পরবর্তীতে সে নিজেও রেফারার হতে পারবেন
  • পরিস্থিতি বিবেচনায় অফারের সময়সীমা পরিবর্তন হতে পারে, যা পরবর্তী ঘোষণায় জানিয়ে দেওয়া হবে
শর্তাবলী: (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)
  • রেফারাল অফারটি বিকাশ অ্যাপ এর IOS ভার্সনে প্রযোজ্য নয়
  • একজন ব্যক্তির রেফারেল লিংক থেকে আরেকজন অ্যাপ ডাউনলোড করে প্রথমবার(আগে বিকাশ অ্যাপ ব্যবহার করেননি) লগ ইন করলেই সেটা সফল রেফারেল হিসেবে গণ্য হবে। সেই সাথে দুজনের একাউন্টে যাবে ২০ টাকা
  • বোনাসের পরিমাণ বিকাশ কর্তৃপক্ষ থেকে বিতরণ করা হবে
  • প্রতিটি সফল রেফারেলের পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে, যিনি রেফার করবেন তার বিকাশ একাউন্টে ২০ টাকা যাবে (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)
  • যিনি রেফারেল লিংক থেকে প্রথমবার অ্যাপ এ লগ ইন করবেন, তিনি পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে ২০ টাকা পেয়ে যাবেন
  • একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে যদি গ্রাহক বোনাস না পান, তাহলে পরবর্তী মাসের মধ্যে আরেকবার বোনাস প্রদানের চেষ্টা করা হবে
  • বিকাশ কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • যিনি রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে একাউন্ট খুলবেন তিনি ওয়েলকাম অফারের জন্য বিবেচিত হবেন। (বিকাশ অফার ২০২১ - bKash Refer Offer 2021)

    bkash 1 taka offer - বিকাশ ১ টাকার অফার

    নির্দিষ্ট দোকানে ২০ টাকা পেমেন্ট বিকাশ করলেই পাবেন ১৯ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। দোকান ভেদে নিচের পণ্যগুলোর যেকোনো একটি নিতে পারবেন:
    -মেরিল পেট্রোলিয়াম জেলি/লাক্স মিনি সোপ/৫০গ্রাম তাজা অথবা ইস্পাহানী চা
    -সেভেন আপ/ কোকা-কোলা ২৫০ মিলি
    অফার চলবে ১২ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি, ২০২১ পর্যন্ত।
    * অফার চলাকালীন ১ বার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

    বিকাশ অফার করোনা - bkash corona offer

    বিকাশ অফার করোনা বা করোনা কালীন বিকাশ অফারের নামে অনলাইনে অনেকেই প্রতারণার ফাঁদ পেতে বসে আছে। আপনারা এসব থেকে সাবধানে থাকবেন। করোনাকালীন সময়ে বিকাশ কি কি সাহায্য সহযোগিতা করছে তা জানতে এই লিংক ভিজিট করুন।

    বিকাশ থেকে ব্যাংক ট্রান্সফার অফার - bkash to bank offer

    বিকাশ থেকে ব্র্যাক ব্যাংক বা সিটি ব্যাংকে ট্রান্সফার মানি করলেই পাবেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অফারটি ফেব্রুয়ারি ২৮, ২০২১ তারিখ পর্যন্ত চলবে। অফার চলাকালীন সময়ে এক বার বিকাশ ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশ ক্যাশব্যাক পাবেন ব্যাংকে ট্রান্সফার মানি করার ২/৩ কার্যদিবসের মধ্যে।

    বিকাশ অ্যাপ বার্ড গেম অফার - আইফোন জিতুন

    bKash App এ গিয়ে Bird Game খেলে জিতে নিতে পারেন পুরো একটি iPhone. ১০ জন সর্বোচ্চ স্কোরারের প্রত্যেকে পাচ্ছেন iPhone SE. 
    নিয়মাবলীঃ
    • গেমের মধ্যে স্টার-এ প্রতি হিটের জন্য স্কোরে ১০ পয়েন্ট যোগ হবে এবং বোম্ব হিট করলে বা মাটিতে পড়ে গেলে ১টি লাইফ কেটে নেওয়া হবে। প্রথমবার ১০টি ফ্রি লাইফ শেষ হয়ে গেলে, বিকাশ গ্রাহকরা প্রতিবার ১ টাকা পেমেন্ট করে ১০টি লাইফ পেতে পারেন। লাইফ কেনার জন্য প্রতিটি পেমেন্টের মধ্যে ন্যূনতম ২ মিনিটের ব্যবধান থাকতে হবে [bKash app bird game iphone offer]


    • স্কোরবোর্ডে দুইজন বিকাশ গ্রাহকের সমান স্কোর হলে, ক্যাম্পেইন শেষ হওয়ার পর, যার মোট স্কোর পেতে সবচেয়ে কম সময় লেগেছে তিনি স্কোরবোর্ডে উপরে থাকবেন। যদি দুইজনের একই সময় লেগে থাকে, তাহলে যিনি সবচেয়ে কম লাইফ ব্যবহার করেছেন তিনি স্কোরবোর্ডে উপরে থাকবেন
    • বিকাশ গ্রাহকরা ক্যাম্পেইন চলাকালীন ২১ জুলাই, ২০২১ (দুপুর ১২:০০) থেকে ৩১ জুলাই, ২০২১ (রাত ১১:৫৯) এর মধ্যে যতবার খুশি গেম খেলতে পারবেন
    • এই ক্যাম্পেইন থেকে সংগৃহীত মোট অর্থ অনুদান হিসেবে বিদ্যানন্দ ফাউন্ডেশন-কে দেওয়া হবে।

    বিকাশ ঈদ অফার - bKash Eid Offer

    বিভিন্ন ধরণের কেনাকাটার ক্ষেত্রে বর্তমানে বিভিন্ন ধরনের বিকাশ ঈদ অফার - bKash Eid Offer দিয়ে যাচ্ছে। বিকাশ ঈদ অফারের আওতায় একজন কাস্টমার ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার পাবেন। খাবার কেনাকাটায় ২০% পর্যন্ত bKash Eid cashback Offer পেতে এই লিংকে চাপ দিয়ে বিস্তারিত দেখুন। পোষাক ক্রয়ের ক্ষেত্রে ২০% পর্যন্ত বিকাশ ঈদ অফার ক্যাশব্যাক পেতে এই লিংকে চাপ দিয়ে বিস্তারিত পড়ুন।
    জরুরী প্রয়োজনে কোথাও যেতে, টিকেট কিনুন বিকাশ অ্যাপ থেকে। ট্রেন, বাস, লঞ্চ অথবা বিমানের টিকেটের পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। অফার চলবে ১৬ জুলাই, ২০২১ থেকে ২ আগস্ট ২০২১ পর্যন্ত।
    -বাস, লঞ্চ ও প্লেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা পাবেন [বিকাশ ঈদ অফার ২০২১ - bKash Eid Offer ২০২১]
    -ট্রেনের টিকেটে সর্বমোট ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন, দৈনিক ১ বার এবং অফার চলাকালীন সর্বোচ্চ ২ বার

    বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার – প্রতি সপ্তাহেই বোনাস ২০০ টাকা পর্যন্ত

    প্রথমবার বিকাশ অ্যাপে লগ ইন করে যত ব্যবহার করবেন তত বোনাস পাবেন। (বিকাশ অ্যাপ ডাউনলোড > bKash App Download) বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার–প্রতি সপ্তাহেই বোনাস! বিকাশ অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকেই নিজের একাউন্ট খুলুন আর প্রতি সপ্তাহে চ্যালেঞ্জ সম্পন্ন করে ৮ সপ্তাহে সর্বমোট ২০০ টাকা পর্যন্ত বোনাস জিতে নিন। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

    বিকাশ অ্যাপ ওয়েলকাম অফার (অফারটি শেষ)

    গ্রাহক বিকাশ অ্যাপে প্রথম লগ ইনে ২০ টাকা বোনাস পাবেন। অফারের জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন।
    বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • শুধুমাত্র বিকাশ অ্যাপ-এর নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন। (আগে বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি এমন ডিভাইস থেকে প্রথমবার লগ ইন করতে হবে);
    • একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন বোনাসটি একবারই পাবেন।
    ১ম সপ্তাহে ৩ বার অ্যাপে লগ ইন করলে ১০ টাকা বোনাস

    বিকাশ অ্যাপে ৩ বার লগ ইন করলে ১০ টাকা বোনাস

    প্রথমবার বিকাশ অ্যাপে লগ ইন করার পর ২য় দিন থেকে ৮ম দিনের মধ্যে চ্যালেঞ্জ সম্পন্ন করতে হবে (১ম দিনটি প্রথম লগ ইনের জন্য বিবেচিত হবে)।
    বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • একজন গ্রাহক নির্দিষ্ট সময়ের মধ্যে বিকাশ অ্যাপে ৩ বার লগ ইন করলে ১০ টাকা বোনাস পাবেন;
    • চ্যালেঞ্জের প্রথম দিন থেকে শুরু করে পুরো সপ্তাহের মধ্যে গ্রাহককে অন্তত ৩ বার অ্যাপে লগ ইন করতে হবে; (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • প্রতিটি লগ ইন আলাদা সেশনে করতে হবে;
    • গ্রাহক চ্যালেঞ্জ শেষ করার সপ্তাহের পরবর্তী ২ কার্যদিবসে বোনাস পাবেন, অর্থাৎ একাউন্ট খোলার ৮ম দিনের পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন;
    • একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন বোনাসটি একবারই পাবেন।
    ২য় সপ্তাহে মোবাইল রিচার্জ করলে ১৫ টাকা পর্যন্ত বোনাস

    বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করলে ৫০% বোনাস

    প্রথমবার বিকাশ অ্যাপে লগ ইন করার পর ৯ম দিন থেকে ১৫তম দিনের (মধ্যে চ্যালেঞ্জ সম্পন্ন করতে হবে (১ম দিনটি ফার্স্ট লগ ইনের জন্য বিবেচিত হবে) ।
    বিকাশ অ্যাপ অফারের বিস্তারিতঃ (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • গ্রাহক বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করলে ৫০% বোনাস পাবেন, সর্বোচ্চ ১৫ টাকা পর্যন্ত;
    • রিচার্জের পরিমাণের ৫০% বোনাস পাবেন;
    • সর্বোচ্চ ১৫ টাকা পর্যন্ত বোনাস পাবেন;
    • যেকোনো নাম্বার থেকে মোবাইল রিচার্জ করা যাবে; (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • গ্রাহক চ্যালেঞ্জ শেষ করার সপ্তাহের পরবর্তী ২ কার্যদিবসে বোনাস পাবেন, অর্থাৎ একাউন্ট খোলার ১৫তম দিনের পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে বোনাস পাবেন;
    • একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন বোনাসটি একবারই পাবেন।

    bKash Offer 2021 - বিকাশ অফার ২০২১

    • ৩য় সপ্তাহে কুইজ খেলে সঠিক উত্তর দিলে ১০ টাকা বোনাস
    • ৪র্থ সপ্তাহে ১৫ টাকা সেন্ড মানি করলে ১৫ টাকা বোনাস
    • ৫ম সপ্তাহে যেকোনো লেনদেনে ২৫ টাকা বোনাস
    • ৬ষ্ঠ সপ্তাহে পেমেন্ট করলে ৩০ টাকা বোনাস
    • ৭ম সপ্তাহে পে বিল করলে ৩৫ টাকা বোনাস 
    • ৮ম সপ্তাহে যেকোনো লেনদেনে ৪০ টাকা বোনাস
    উপরোক্ত অফারগুলির বিস্তারিত জানতে বিকাশের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

    bKash Offer 2021 January - বিকাশ অফার জানুয়ারি ২০২১

    বিকাশ অ্যাপের প্রতিনিয়তই নতুন অফার আসতেই থাকে। বিকাশ অ্যাপের নতুন অফারগুলি পেতে এই পেজটি নিয়মিত ভিজিট করুন। নতুন বিকাশ অ্যাপ অফার আসার সাথে সাথে আমরা পেইজ আপডেট করি।

    নতুন বিকাশ অ্যাপ থেকে যেসব সুবিধা পাওয়া যাবে

    • টাকা পাঠানো [কন্টাক লিস্ট থেকে নম্বর সিলেক্ট করার ব্যবস্থা আছে]
    • ব্যালেন্স চেক [অ্যাপের একদম উপরেই রয়েছে এই ফিচার]
    • টাকা রিচার্জ করা [নিজের নাম্বার অটো সিলেক্ট করার অপশন আছে] 
    • ক্যাশ আউট [QR Coder এর মাধ্যমে এজেন্ট নাম্বার স্ক্যান করে ক্যাশ আউট করতে পারবেন। ফলে এজেন্ট নাম্বার টাইপ করার ঝামেলা শেষ] 
    • কেনাকাটার পেইমেন্ট [এখানেও QR কোড স্ক্যান করে মার্চেন্টের নাম্বার টাইপ না করেই পেমেন্ট করার ব্যবস্থা আছে] (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • রিকুয়েস্ট মানি [নিজের বিকাশ ব্যালেন্স শেষ হয়ে গেলে অন্য বিকাশ অ্যাপ অ্যাকাউন্টধারীদের কাছে পরিমাণ উল্লেখ করে টাকা চেয়ে রিকুয়েস্ট পাঠাতে পারবেন]
    • রেফার ফ্রেন্ড [বন্ধুদের বিকাশ অ্যাপ ব্যবহার করার জন্য অনুরোধ পাঠানোর ব্যবস্থা আছে]
    • অ্যাপের একদম উপরের ডান পাশে থাকছে সেটিংস আইকোন ও বামপাশে থাকছে নটিফিকেশন আইকোন (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • সেন্ড মানি ৫০০ টাকা পর্যন্ত একদম ফ্রি। ক্যাশ আউটের ক্ষেত্রে প্রতি হাজারে খরচ ১৭.৫০ টাকা।

    নতুন বিকাশ অ্যাপের সেটিংসে যা যা থাকছে

    • নটিফিকেশন [বিভিন্ন অফারসহ বিকাশ অ্যাপের সকল নটিফিকেশন এই অংশে থাকবে]ন
    • স্টেটমেন্ট [সর্বশেষ করা ট্রান্সেকশন হিস্টোরি ও সামারির তালিকা দেখা যাবে এই অংশে]
    • লিমিট [ক্যাশ ইন, সেন্ড মানি, রিচার্জ, পেমেন্ট, ক্যাশ আউট, রিকুয়েস্ট মানি ও রেমিটেন্সের ক্ষেত্রে সর্বনিম্ন ও সর্বোচ্চ দৈনিক ও মাসিক লিমিটেশন দেখা যাবে এখানে] (বিকাশ অফার জানুয়ারি ২০২১ - bKash Offer January 2021)
    • কন্টাক [সেভ করা নাম্বার থেকে কাঙ্খিত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে টাকা পাঠানো, রিচার্জ করে দেয়া বা টাকা চেয়ে আবেদন করা যাবে এই অংশে] (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • চেঞ্জ পিন [এটা নিয়ে বলার দরকার নেই 😛 ] 
    • সেটিংস [এখান থেকে নটিফিকেশন, অ্যাকাউন্ট, প্রোফাইল নাম বা পিকচার সেটিংস চেঞ্জ করা যাবে]

    বিকাশ অ্যাপে যেসব সমস্যা রয়েছে

    • প্রোফাইল পিকচার গ্যালারি থেকে সিলেক্ট করার অপশন ও ক্যামেরা দিয়ে ক্যাপচার করে অ্যাড করার অপশন থাকলেও পরেরটি মাঝে মাঝে কাজ করে না 🙁
    • অ্যাপ ওপেন করার সময় পিন চাইবে [এটা ঠিক আছে] কিন্তু কোন স্টেপ সম্পন্ন করার সময় আবার পিন চাচ্ছে যেমন রিকুয়েন্ট মানি, ক্যাশ আউট ইত্যাদি 🙁 বারবার পিন টাইপ করাটা আমার কাছে বিরক্তিকর। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • ইন্টারনেট কানেকশন ছাড়া কোন কাজ করে না 😛 [ইন্টারনেট ছাড়া কাজ করার কথাও না যদিও 🙂 ]
    • রুট করা মোবাইল ফোনে bKash App কাজ করে না
    • অ্যান্ড্রয়েড ভার্সন 4.4 এর নিচে হলে উক্ত মোবাইল ফোনে bKash App কাজ করে না। যদিও অনেকের ম্যার্সম্যালো (6.0), নুগ্যাট (7.0), ওরিও (8.0) ভার্সনও কাজ করছে না বলে অভিযোগ পাওয়া গিয়েছে। এছাড়াও OnePlus 3 (8.1), Xiaomi mi5 (7), Mi note 3, Redmi 3s (8.1) এসব ডিভাইসে বিকাশ অ্যাপ কাজ করছে না বলে অভিযোগ পাওয়া গিয়েছে প্লেস্টোরের বিকাশ অ্যাপের রিভিওতে। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • বিকাশ অ্যাপে লগ আউট বাটন দেয়া হলেও তা কাজ করে না। অর্থ্যাৎ লগ আউট করে অন্য বিকাশ অ্যাকাউন্টে প্রবেশ করতে পারবেন না। এক্ষেত্রে ফোনের সেটিং থেকে অ্যাপ ডাটা মুছে দিয়ে নতুন করে বিকাশ অ্যাপ ওপেন করে অন্য বিকাশ অ্যাকাউন্টে প্রবেশ করা যাবে। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • পর পর ২ বার বিকাশ অ্যাপে ভুল পিন নাম্বার দিলে বিকাশ অ্যাপ ৬ ঘণ্টার জন্য লক হয়ে যাবে। ৬ ঘণ্টা পরে লক ছুটে যাবার পর যদি ১ ঘণ্টার মধ্যে আবার ভুল পিন দিয়ে ট্রাই করেন তাহলে যে বিকাশ অ্যাকাউন্ট দিয়ে লগিন করার চেষ্টা করছিলেন সেই বিকাশ অ্যাকাউন্টটিই লকড হয়ে যাবে। অ্যাকাউন্ট ফিরে পাবার জন্য কাস্টমার কেয়ারে কল করতে হবে।
    • অ্যাপটির সাইজ ২৬+ মেগাবাইট যা খুবই বেশি বড় সাইজের বলে অনেক ব্যবহারকারী ইতোমধ্যে অভিযোগ জানিয়েছেন। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • সিম কোম্পানিগুলো ৫ বা ৯ টাকা রিচার্জ অফার দিলেও বিকাশ থেকে ১০ টাকার নিচে রিচার্জ করার কোন সুযোগ এখনও দেয়া হয় নি। (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)
    • অ্যাপ চালু হবার সাথে সাথেই লাউড স্পিকারে একটা মেয়ে কথা বলা শুরু করে যা অনেকের কাছেই খুবই বিরক্তির। যদিও সেটা পরে বিকাশ সেটিংস থেকে বন্ধ করা যায়। নতুন অ্যাপে এটি বন্ধ করার অপশন আছে।

    bKash Offer 2021 - বিকাশ অফার ২০২১

    bKash App Download করার জন্য দুটি অপশন রয়েছে একটি অ্যান্ড্রয়েড আরেকটি আইফোনের জন্য। Android ফোনের জন্য bKash App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন আর iPhone এর জন্য bKash App ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। তো আপনি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হলে Get it on google play তে ক্লিক করুন। তাহলে উক্ত লিংকটি আপনাকে প্লেস্টোরে রিডাইরেক্ট করে নিয়ে যাবে।
    (বিকাশ অফার ২০২১ - bKash Offer 2021)

    বিকাশ অ্যাপে প্রথমবার যেভাবে লগিন করবেন

    এবার প্লেস্টোরের ইন্সটল বাটনে ক্লিক করে অ্যাপটি ইন্সটল করে নিন। এই সাইজ প্রায় ২৬ মেগাবাইট। ইনস্টল করা হয়ে গেলে ওপেন করুন। তাহলে bKash App এর স্বাগতম পেইজ আসবে। সেখান থেকে “শুরু করুন” বাটনে ক্লিক করুন। তাহলে আপনার বিকাশ মোবাইল নাম্বার চাইবে। তো আপনার নাম্বারটি প্রবেশ করিয়ে রাইট অ্যারো চিহ্নতে ক্লিক করে নেক্সট করুন। এরপর আপনার পিন নাম্বার চাইলে সেটাও দিয়ে দিন। 
    এখন দেখুন যাচাইকরণ পিন চাচ্ছে। আপনার ফোনে দেখুন ৬ সংখ্যার একটি পিন গিয়েছে সেটি প্রবেশ করিয়ে নেক্সট করুন। এরপর আপনার কাঙ্খিত ভাষা সিলেক্ট করুন। এরপর প্রোফাইল পিকচার সেট করুন। প্রোফাইল পিকচার সেট করার সময় বলে দিতে পারবেন যে, আপনার পিকচার অন্য বিকাশ অ্যাপ ব্যবহারকারীরা দেখতে পাবে কি না। তারপর I agree বাটনে ক্লিক করে নেক্সট করুন। এখন আবার আপনার পিন চাইবে। পিন দিয়ে নেক্সট করুন। সকল স্টেপগুলো সম্পন্ন করা হয়ে গেলে নিচের মত স্ক্রিন দেখতে পাবেন।

    তো, বুঝতেই পারছেন bKash App এ থাকছে অনেক মন মাতানো সব অস্থির ফিচার। যে কোন পেমেন্ট করার সময় সেটি সেভ করে রাখার ব্যবস্থাও আছে। এবং পেমেন্ট রিমাইন্ডার করার ব্যবস্থাও বিকাশ অ্যাপে সংযুক্ত করা আছে। অর্থাৎ প্রতি সপ্তাহে বা মাসে নির্দিষ্ট ব্যক্তিকে পেমেন্ট করার দরকার হলে বিকাশ অ্যাপ আপনাকে তা স্বরণ করিয়ে দেবে। বিকাশ অ্যাপ শতভাগ নিরাপদ। তাই যদি এখনও bKash App Download না করে থাকেন তাহলে জলদি করুন। আর অ্যাপ নিয়ে যে কোন প্রশ্ন থাকলে নিচে মন্তব্য করুন।

    ডিসবার্সমেন্ট রিসিভ কি? বিকাশ ডিসবার্সমেন্ট রিসিভ অর্থ কি

    ডিসবার্সমেন্ট রিসিভঃ বিকাশে যদি কোনো ইনটেনসিভ বোনাস পেয়ে থাকে কেউ তাহলে সেটাকে ডিসবার্সমেন্ট রিসিভ বলা হয়। ডিসমার্সমেন্ট রিসিভ অর্থ হচ্ছে বিকাশের মাধ্যমে কোনো ইনটেনসিভ বোনাস পাওয়া।

    dm396 bkash 2021 মানে কি? dm396 bkash payment কি

    dm396 bkash payment 2021: সাধারণত উপবৃত্তির টাকা যদি বিকাশে পেয়ে থাকেন তাহলে এরকম dm396 bkash 2021 ম্যসেজ পেতে পারেন। বিভিন্ন সংস্থার বৃত্তির টাকা বা ইনটেন্সিভ পেলে সেটার বিকাশ ম্যাসেজে dm396 উল্লেখ থাকে সাধারণত। dm396 payment ki বা dm396 bkash payment কি এবং dm396 mane ki লিখে যারা গুগল সার্চ করেন তারা নিশ্চয় বুঝতে পেরেছেন।

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    11 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
    • Unknown
      Unknown ০৪ মে

      Vai bkash app theke bkash ami jodi kaw ke khule dei ami ki kno bonas pabo

      • Ordinary IT
        Ordinary IT ০৪ মে

        রেফার করলে ২০ টাকা বোনাস পাবেন।

    • Joy Das
      Joy Das ০৮ মে

      Awesome

    • Md Shariful Islam
      Md Shariful Islam ০৪ জুলাই

      স্যার বিকাশের মাধ্যমে আমি যদি আমার রবি সিমে 35 টাকা রিচার্জ করি তাহলে কি আমার সিমে অটোমেটিক কোন এমবি মিনিট চলে আসবে প্লিজ জানিয়ে দিলে ভালো হতো

      • Ordinary IT
        Ordinary IT ০৫ জুলাই

        Robi হেল্প নাম্বারে কল করে বিষয়টি জেনে নিন।

    • tamimulislam112233.com
      tamimulislam112233.com ২৯ জুলাই

      Profile picture jodi na dei tahole ki tk pabona?

      • Ordinary IT
        Ordinary IT ৩০ জুলাই

        জ্বি পাবেন।

    • babu
      babu ৩০ জুলাই

      AMI KI AMAR 10 TA SIM A 20 TA ACCOUNT KHULTE PARBO?

      • Ordinary IT
        Ordinary IT ০৬ আগস্ট

        না স্যার।

    • brothers injoy ltd
      brothers injoy ltd ১২ সেপ্টেম্বর

      ভালো

    • Abdul Motin
      Abdul Motin ০৩ আগস্ট

      Porlam

    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url