অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/06/betting-.html

১০টি সেরা বেটিং করে আয় করার সাইট - ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ

আমরা অনেকেই আছি যারা বিভিন্ন ধরনের খেলায় বাজি ধরি। আর এই খেলায় বাজি ধরার জন্য বিভিন্ন ধরনের সাইট বা অ্যাপ আছে। আজ আমরা ক্রিকেট খেলার ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট, ক্রিকেট বাজি ধরার ভালো সাইট ও ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ নিয়ে আলোচনা করব।

চলুন আর দেরি না করে ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট, ক্রিকেট বাজি ধরার ভালো সাইট, ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ, বেটিং করার নিয়ম, বাংলাদেশের সেরা বেটিং সাইট Crickex, ক্রিকেট বাজি খেলার নিয়ম, ক্রিকেট বাজি খেলার অ্যাপ, Crickex ক্রিকেট বাজিতে জেতার উপায়, ক্রিকেট বেটিং সাইট, বাজি ধরার ভালো সাইট, অনলাইন বাজি ধরার নিয়ম, বাজি ধরার ভালো সাইট Crickex, অনলাইনে বাজি ধরার নিয়ম, টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ, বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান Crickex ও বিশ্বস্ত বেটিং সাইট সম্পর্কে জেনে নেই।

পেজ সূচীপত্রঃ ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট - ক্রিকেট বাজি ধরার ভালো সাইট/অ্যাপ

১০টি সেরা বেটিং করে আয় করার সাইট | টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ

অনেক মানুষ আছে যারা অনলাইনে বিভিন্ন ধরনের খেলা বাজি ধরে খেলতে ভালোবাসে। কিন্তু তারা কোন বিশস্ত ওয়েবসাইটের নাম জানে যা যেখানে তারা কোন ভয় বা দ্বিধা ছাড়াই খেলতে পারবে। তাই আজ আমরা বাংলাদেশের ১০টি সেরা বেটিং করে আয় করার সাইটের নাম বলব। সর্বপ্রথমেই আছে Crickex ওয়েবসাইটের নাম। এটি সবচেয়ে বিশস্ত বাজি ধরার একটি ওয়েবসাইট।

১০টি সেরা বেটিং করে আয় করার সাইটের তালিকাঃ

  1. Crickex
  2. cric11.ciub
  3. Bet365
  4. pinnacle
  5. Sbobet
  6. 188bet
  7. 1xbet
  8. Betsafe
  9. Xbet
  10. ICCWIN

সেরা বেটিং করে আয় করার সাইট - Crickex

সেরা বেটিং করে আয় করার সাইটগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হলো Crickex এর সাইট। এই মুহুর্তে ক্রিকেট বাজি ধরার সবচেয়ে ভালো এবং সেরা সাইট/অ্যাপ হচ্ছে Crickex. এটি বাংলাদেশের সেরা বেটিং সাইটগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয়।

Crickex একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি অনলাইনে স্পোর্টসে বাজি ধরে খেলতে চান তাহলে আপনাকে একটি Crickex একাউন্ট তৈরী করতে হবে। Crickex খুব বিশস্ত অনলাইন ভিত্তিক বাজি খেলার ওয়েবসাইট। Crickex ওয়েবসাইটে একাউন্ট করার জন্য আপনাকে কিছু নিয়ম পালন করতে হবে।
  • প্রথমে আপনাকে ফোনে অথবা পিসিতে যেকোন ব্রাউজার ওপেন করতে হবে। তারপর Crickex লিখে সার্চ করতে হবে। সবার প্রথমেই থাকবে Crickex এর অফিসিয়াল সাইট সেখানে ক্লিক করতে হবে।
  • Crickex এর হোমপেজে গিয়ে উপরের দিকে ডান পাশে "সাইন আপ" লিখার উপর ক্লিক করতে হবে। আর যদি আপনার আগে থেকে একাউন্ট করা থাকে তাহলে "সাইন ইন/লগ ইন" করতে হবে।
  • "সাইন আপ" করার পর আপনাকে একটি পেজে বা ফর্মে নিয়ে যাওয়া হবে যেখানে আপনার যাবতীয় তথ্য চাইবে। এই পেজে আপনার Name, Email, Password, Phone number ,Reffer code সহ ইত্যাদি সকল তথ্য দিয়ে ফরমটি পূরন করে "সাবমিট বা কনফার্ম" করুন।
তাহলেই হয়ে গেল আপনার Crickex এর একাউন্ট তৈরী করা। একাউট তৈরি করার সময় আপনার কিছু সমস্যা সম্মুখীন হতে পারেন। যদি এই সমস্যা থেকে বাচতে নিচে দেওয়া ছবিটি ফলো করুন।

ক্রিকেট বাজি ধরার ভালো সাইট | বাজি ধরার ভালো সাইট | বাজি ধরার ভালো সাইট Crickex

বাংলাদেশে অনলাইনে ক্রিকেট বাজি ধরার সবচেয়ে ভালো সাইটের নাম হল Crickex। Crickx ওয়েবসাইটটি বাজারে নতুন আসা পর থেকেই অসাধারন খ্যাতি অর্জন করেছে এবং এখন পর্যন্ত সেটি ধরে রেখেছে। Crickex ওয়েবসাইটটি অন্যতম সেরা বেটিং এক্সচেঞ্জ সরবরাহকারী। এটি বাহ্যিকভাবে গেম খেলার পাশাপাশি বাজি এক্সচেঞ্জ হিসাবেও কাজ করে। এই ওয়েবসাইটটি বাংলাদেশ ছাড়াও ভারতের যারা খেলাধুলা ভালোবাসে তারাও বিভিন্ন ধরনের (যেমনঃ ক্রিকেট, ফুটবল, টেনিসসহ আরও অনেক) খেলার বাজিতে অংশগ্রহন করতে পারবে। 

ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ | ক্রিকেট বাজি খেলার অ্যাপ | সেরা বেটিং করে আয় করার সাইট

Crickex ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ। ক্রিকেট বাজি খেলার বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে। যেটা আপনি ইন্সটল করে একাউন্ট খুলে ব্যবহার করতে পারবেন। এই সকল অ্যাপ ২৪ ঘন্টা গ্রাহক সেবা প্রদান করে। অ্যাপ গুলো নিম্নোরূপ-
  • Crickex
  • Melbet
  • Parimatch
  • Dafabet
Crickex - বাংলাদেশের সবচেয়ে সেরা ও নাম্বার ওয়ান বেটিং অ্যাপ। Crickex অ্যাপের সাহায্য আপনি ক্রিকেট, ফুটবল, লুডু, দাবা সহ বিভিন্ন ধরনের অনলাইন খেলার বাজি ধরতে পারবেন। Crickex ২৪/৭ ঘন্টা গ্রাহক সেবা প্রদান করে। মাত্র 4 mb এই অ্যাপটি ফ্রিতে ইন্সটল করতে পারবেন। এই অ্যাপটি Nokia; Samsung; Xiaomi; Lenovo সহ অন্যান্য অনেক মোবাইলে ইন্সটল করা সহজ। 

Melbet - Melbet হল একটি ক্রিকেট অ্যাপ। এটি আপনাকে নতুন নতুন ঘটনার সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। এই অ্যাপটির মাধ্যমে শুধু মাত্র বিজয়ীরাই বাজি ধরতে পারে। 

Parimatch - Parimatch বিশ্বব্যাপী ১ মিলিয়নেরও বেশী সক্রিয় গ্রাহকের একজন সুপরিচিত বুকমেকার। Parimatch সকল বড় বড় ক্রিকেট ইভেন্টে বাজি ধরার জন্য উপলব্ধ। এটি ২৪ ঘন্টা গেয়াহক সেবা দেয়।Parimatch এ ২৫ টিরও বেশি বেটিং এরিয়া রয়েছে।

Dafabet - বর্তমানে সবচেয়ে সুপরিচিত ও পুরোনো অনলাইন সাইট হল Dafabet। যা ১৫ বছর ধরে গ্রাহক সেবা প্রদান করে আসছে। এটি ভারতে কাজ করে এবং রুপিতে পেমেন্ট গ্রহন করে। Android এবং iOS-এ Dafabet অ্যাপটি ব্যবহার করা যায়।

বেটিং করার নিয়ম | অনলাইন বাজি ধরার নিয়ম

কীভাবে আপনি Crickex বা অন্য কোন ওয়েবসাইট থেকে বেটিং করবেন সে সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া হল-
বেটিং করে আয় করার নিয়মঃ
  • অনলাইনে বাজি ধরার নিয়ম হলো বাজি ধরার জন্য যেকোন ওয়েবসাইটে বেটিং করার পূর্বে অবশ্যই আপনাকে বাজি খেলার টাকা ডিপোজিট করে নিতে হবে।
  • তারপর যে সাইটে খেলবেন সেই সাইটের ভিতরে প্রবেশ করে Homepage থেকে Sports Option এ যান, তারপর সেখান থেকে Cricket Option এ Click করুন।
  • এই পেজে এসে আপনি বেটিং লিস্টটি পেয়ে যাবেন, এখান থেকে আপনি আপনার ইচ্ছা মত যেকোন একটি সিলেক্ট করুন। এবং খেলা চলাকালীন লাইভ খেলা দেখতে দেখতে আপনি বেটিং করুণ।
  • আপনি আপনার পছন্দ অনুয়ায়ী যেকোনো একটি ম্যাচে ক্লিক করুন তারপর আপনি রিপোর্ট দেখতে পারবেন। তারপর আপনি দুইভাবে (Back এবং Lay) বিট করতে পারেন এবং দুটি দলের Back এবং Lay এর মিনিমাম বা মেক্সিমাম রেট দেওয়া থাকবে। (আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে Back ও Lay কি? আসলে Back হল আপনি যে দলের হয়ে বেটিং করছেন তাদের জিতানোর জন্য যে বাজি ধরেছেন সেটা Back। আর Lay হল তার উল্টো অর্থাৎ, আপনি যে দলের হয়ে বেটিং করছেন তাদের হারানো।)
  • আপনি বাজি চলা কালীন Back ও Lay তে মিনিমাম কত রেট চলছে তা দেখতে পারবেন, এবং সেখানে একটি বক্সে টাকার পরিমান সেওয়া থাকবে সে অনুযায়ী টাকা লাগিয়ে দিতে পারবেন। যদি দলকে জিতানোর বাজি ধরেন তাহলে Back আর যদি দলকে হারানোর বাজি ধরেন তাহলে Lay তে ক্লিক করুন।

বাংলাদেশের সেরা বেটিং সাইট Crickex | সেরা বেটিং করে আয় করার সাইট

Crickex হল বাংলাদেশের অন্যতম সেরা অনলাইন স্পোর্টস বেটিং ওয়েবসাইট। এখান থেকে ক্রিকেটের পাশাপাশি যেকোন ধরনের গেম খেলার সুযোগ পাবেন। Crickex সাইট থেকে আপনি যেকোন ধরনের খেলায় বাজি ধরতে পারবেন। এটি বাংলাদেশের নাম্বার ওয়ান ওয়েবসাইট। আপনি এই Crickex ওয়েবসাইট থেকে টাকা ডিপোজিট করে বিভন্ন ধরনের টিমের সাথে খেলায় অংশগ্রহন করতে পারবেন। Crickex বাংলাদেশে একমাত্র ওয়েবসাইট যেখান থেকে আপনি মাত্র একটি সাইট থেকে একসাথে ক্রিকেট সহ ফুটবল, টেনিস ছাড়াও অনেক রকম খেলার বাজি ধরতে ও খেলতে পারবেন তাও আবার মাত্র একটি ওয়েবসাইট ব্যবহার করে।

ক্রিকেট বাজি খেলার নিয়ম | অনলাইনে বাজি ধরার নিয়ম

ক্রিকেট বাজি খেলার নিয়ম হচ্ছে ক্রিকেট বাজি ধরতে হলে আপনাকে প্রথমে যে Crickex ওয়েবসাইট থেকে আপনি খেলবেন সেই ওয়েবসাইটে একাউন্ট করতে হবে। তারপর সেখানের দেওয়া নিয়ম অনুযায়ী আপনাকে খেলা শুরু করতে হবে। আপনি যদি নতুন হন তাহলে আপনাকে অবশ্যই অভিজ্ঞদের থেকে পরামর্শ নিতে হবে। খেলার আগে দুটি দলেরই প্লেয়ার, টিম ও তাদের পারফরমেন্স সম্পর্কে ভালো করে জানতে হবে।

Crickex ক্রিকেট বাজিতে জেতার উপায়

কিভাবে আপনি ক্রিকেট বাজি খেলবেন তার নিয়ম নিচে দেওয়া হল-
ক্রিকেট খেলায় বাজি ধরতে হলে আপনাকে নিম্নোক্ত কিছু বিষয় সম্পর্কে জানতে হবে।
  • Crickex ক্রিকেট বাজিতে জেতার উপায় হচ্ছে; প্রথমত দুটি দলেরই প্লেয়ার, টিম ও তাদের পারফরমেন্স সম্পর্কে রিসার্চ করতে হবে। কারা ভালো পারফরমেন্স করছে, কারা সঠিক ফর্মে আছে ইত্যাদি বিষয়গুলো আগে ভালো করে বিবেচনা করুন। সব সময় ভালো দোল বেছে নিয়ে খেলবেন এমন করবেন না, কারণ অনেক সময় দুর্বল দল ভালো খেলে ভালো দলকে হারিয়ে জিতে যায়। তাই সব দিক বিবেচনা করে খেলায় বাজি ধরুন। যারা অনেক আগে থেকেই অনলাইনে বেটিং খেলে আসছে তারা এই বিষয়গুলো বিবেচনা করে ও ভালো খেলে তাই আপনিও এই বিষয়গুলো খুঁতিয়ে দেখুন।
  • আবহাওয়া ও পরিস্থিতি বোঝার চেষ্টা করতে হবে কারণ ক্রিকেট খেলায় পিচ ও আবহাওয়া দুটির প্রভাব থাকে। তাই আপনাকে পিচ ও আবহাওয়া সম্পর্কে ধারনা রাখতে হবে তাহলেই আপনি অতি সহযে বাজিতে জিতে যাবেন। 
  • আপনি দুই দলেরই উপর বাজি ধরতে পারেন। কেননা সকল ম্যাচেই খেলার ফলাফল সম্পর্কে আগে থেকেই কিছু বুঝা বা জানা যায় না। তাই অনলাইন বাজি খেলার আপনি দুটি দলের হয়েই বাজি ধরতে পারেন।
অনলাইন ক্রিকেট বাজি ধরার ক্ষেত্রে আপনি যদি এই সকল বিষয় ঠিক মত বুঝে খেলতে পারেন তাহলে আপনার জয়লাভের আশাকরা যায়। আরও ভালো বাজি খেলার জন্য অবশ্যই অভিজ্ঞ কারো থেকে পরামর্শ নিতে পারেন। আর খেলায় যেহেতু হার জিত থাকে তাই আপনাকেও সেটা মেনে নিতে হবে।

Crickex এ টাকা ডিপোজিট করার নিয়ম | সেরা বেটিং করে আয় করার সাইট

Crickex এ খেলার বাজি ধরার জন্য প্রথমে টাকা ডিপোজিট করতে হবে। কিভাবে Crickex এ টাকা ডিপোজিট করবেন তা নিচে দেওয়া হল-
  • প্রথমে Crickex এর হোমপেজে যান।
  • তারপর My Account এ ক্লিক করুন।
  • My Account এ ক্লিক করার পর আপনাকে একটি পেজে নিয়ে আসা হবে যেখানে Deposit এবং Withdrawal নামের দুটি অপশন আছে। আপনি যেহেতু টাকা ডিপোজিট করবেন সেহেতু Deposit অপশনে ক্লিক করুন।
  • তারপর আবার আপনাকে আরেকটি পেজে আনা হবে যেখানে আপনি কোন মাধ্যমে টাকা ডিপোজিট করবেন সেটা সিলেক্ট করবে বলা হবে। আপনি যদি বিকাশ, নগদ, উপায়, রকেট এর মধ্যে বিকাশে টাকা ডিপোজিট করতে চান তাহলে বিকাশ সিলেক্ট করতে হবে অর্থাৎ আপনি যে মাধ্যমে টাকা ডিপোজিট করবেন সেটা সিলেক্ট করতে হবে।
  • তারপর পেমেন্টে ক্লিক করে টাকা ডিপোজিট করে দিন।

Crickex থেকে টাকা উত্তোলন করার নিয়ম

Crickex এর একাউন্ট তৈরি, ও টাকা ডিপোজিট করা শিখলেন এখন আমরা দেখব Crickex থেকে কিভাবে টাকা উত্তোলন বা উইথড্র করবেন, চলুন Crickex থেকে টাকা উত্তলনের নিয়ন জেনে নেই।
  • Crickex থেকে টাকা উত্তোলন করার জন্য প্রথমে Crickex এর হোমপেজে যান।
  • তারপর My Account এ ক্লিক করুন।
  • My Account এ ক্লিক করার পর আপনাকে একটি পেজে নিয়ে আসা হবে যেখানে Deposit এবং Withdrawal নামের দুটি অপশন আছে। আপনি যেহেতু টাকা উত্তোলন করবেন সেহেতু Withdrawal অপশনে ক্লিক করুন।
  • তারপর আবার আপনাকে আরেকটি পেজে আনা হবে যেখানে আপনি কোন মাধ্যমে টাকা নিবেন বা উত্তোলন করবেন সেটা সিলেক্ট করতে বলা হবে। আপনি যদি বিকাশ, নগদ, উপায়, রকেট এর মধ্যে বিকাশে টাকা উত্তোলন করতে চান তাহলে বিকাশ সিলেক্ট করতে হবে অর্থাৎ আপনি যে মাধ্যমে টাকা উত্তোলন করবেন সেটা সিলেক্ট করতে হবে।
  • তারপর Amount অপশনে আপনি কত টাকা উত্তোলন করতে চান সেটা দিন। আপনি একবারে ৳১০০০/- থেকে ৳৩০০০০/-পর্যন্ত টাকা একবারে তুলতে পারবেন।
  • তারপর "সাবমিট" অপশনে ক্লিক করে টাকা উত্তোলন বা উইথড্র করুন। সাবমিট করার ৪ ঘন্টার মধ্যেই আপনি টাকা হাতে পেয়ে যাবেন।

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান Crickex

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান Crickex, কারন এই সাইট থেকে আপনি বিকাশের মাধ্যমে খুব সহযে টাকা তুলতে পারবেন। এখান থেকে আপনার টাকা মার যাওয়ার কোন সম্ভাবনা নেই। নিশ্চিন্তে টাকা উইথ-ড্র করার মাত্র ৪ ঘন্টার মধ্যেই আপনি টাকা হাতে পেয়ে যাবেন। Crickex ওয়েবসাইটটি টাকা ডিপোজিট থেকে শুরু করে উইথ-ড্র পর্যন্ত সকল কাজ বিকাশের মাধ্যমে করে থাকে তাই বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান Crickex।

বিশ্বস্ত বেটিং সাইট | সেরা বেটিং করে আয় করার সাইট | ক্রিকেট বেটিং সাইট

Crickex বাংলাদেশের সবচেয়ে সেরা বিশ্বস্ত বেটিং সাইট। এছাড়াও আরও অনেক ধরনের সাইট আছে যেখানে অনলাইনে বিভিন্ন গেম নিয়ে বাজি ধরা হয়। Crickex ওয়েবসাইটে ক্রিকেট খেলার পাশাপাশি ফুটবল, দাবা, টেনিস, লুডু, কার্ড এর মত বিভিন্ন ধরনের খেলার বাজি ধরা হয়। এছাড়া Crickex সাইটের কাস্টমার সার্ভিস খুব ভালো।
অন্যান্য সাইটের থেকে Crickex সাইটে কাস্টমার সার্ভিস এর স্পিড বেশী থাকে। Crickex ওয়েবসাইটি খুব সুন্দর ও ইউজার ফ্রেন্ডলি। এছাড়া Crickex ওয়েবসাইটটি বিকাশে সাথে সম্পৃক্ত থাকায় মাত্র ৪ ঘন্টার মধ্যে টাকা পাওয়া যায়। এখানে টাকা নিয়ে কোন টেনশন করার প্রয়োজন নেই। আপনি চাইলে Crickex থেকে বিকাশ ছাড়াও, নগদ, রকেট ও উপায়ের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারেন।

শেষ কথাঃ ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট - ক্রিকেট বাজি ধরার ভালো সাইট/অ্যাপ

বন্ধুরা, আজ আমরা ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট - ক্রিকেট বাজি ধরার ভালো সাইট/অ্যাপ নিয়ে একটি পোস্ট তৈরি করেছি। আমাদের এই পোস্টে ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট, ক্রিকেট বাজি ধরার ভালো সাইট, ক্রিকেট বাজি ধরার ভালো অ্যাপ, বেটিং করার নিয়ম, বাংলাদেশের সেরা বেটিং সাইট Crickex, ক্রিকেট বাজি খেলার নিয়ম, ক্রিকেট বাজি খেলার অ্যাপ, Crickex ক্রিকেট বাজিতে জেতার উপায়, ক্রিকেট বেটিং সাইট, বাজি ধরার ভালো সাইট, অনলাইন বাজি ধরার নিয়ম, বাজি ধরার ভালো সাইট Crickex, অনলাইনে বাজি ধরার নিয়ম, টপ টেন বেটিং সাইট ইন বাংলাদেশ, বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান Crickex, বিশ্বস্ত বেটিং সাইট নিয়ে আলোচনা করা হয়েছে।

আশাকরি, আমাদের এই ১০টি সেরা বেটিং করে আয় করার সাইট - ক্রিকেট বাজি ধরার ভালো সাইট/অ্যাপ পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং এই পোস্টটি থেকে আপনি উপকৃত হবেন, ধন্যবাদ।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?