অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/06/coxs-bazar.html

পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার

আজকের এই পোস্টে আমরা আলোচনা করব পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার এই বিষয় নিয়ে। এই পোস্টটি আপনাদের জন্য যারা পার্ট টাইম জব খুঁজছেন। আমরা আজকে কক্সবাজার বাসির জন্য বাড়িতে বসে অনলাইনের মাধ্যমে পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার এর খোঁজ দেব। এমন এক পার্টটাইম জবের বিস্তারিত জানাবো যে বাংলাদেশের যেকোন প্রান্তে বসেই নিজের ল্যাপটপ বা স্মার্ট ফোন দিয়ে কাজটি করতে পারবেন।

তো চলুন কক্সবাজারের সকল ধরনের মানুষের জন্য পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার জেনে আসি। নিচে এর বিস্তারিত দেওয়া হলো সম্পূর্ণ পোস্টটি পড়ার অনুরোধ রইল।

পেজ সূচিপত্রঃ পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার 

কক্সবাজারে ঘরে বসে চাকরি - পার্ট টাইম জব কক্সবাজার ২০২২

আপনারা যারা বেকার রয়েছেন এবং নিজের খরচ নিজে চালাতে চান বা মহিলারা ঘরে বসে অবসর সময় পার করছেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। কারণ পার্ট টাইম জব করার জন্য আপনাকে আর ঘরের বাইরে যেতে হবে না। আপনার কাছে যদি একটি ভালো কম্পিউটার বা ল্যাপটপ বা স্মার্টফোন থেকে থাকে তাহলে সেটি দিয়ে আপনি ঘরে বসেই মাসে ভালো ইনকাম করতে পারবেন। সেই বিস্তারিত আজকের এই পোস্টের জানাবো।

আপনারা বাড়িতে বসেই ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার হিসেবে কাজ করার সুযোগ পাবেন। তাই আমরা আপনাদের জন্য পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার আর্টিকেল লিখে ইনকাম করার একটি সহজ মাধ্যম নিয়ে এসেছি। যা আপনাদের বাইরে যেয়ে কাজ করার ঝামেলা থেকে মুক্তি দেবে এবং বাড়িতে বসেই কাজ করা যাবে।

আরো পড়ুনঃ ২৫ টি ঘরে বসে অনলাইন চাকরি

নির্দিষ্ট সংখ্যক আসন সংখ্যা সংখ্যা থাকা সাপেক্ষে জব কনফার্ম করা হবে এবং যতজনকে কোর্স করার সুযোগ দেয়া হবে তাদের মধ্যে থেকে সফলভাবে কোর্স শেষ করা সবাইকেই ফ্রীলান্স পোস্ট রাইটার হিসেবে অর্ডিনারি আইটিতে নিয়োগ দেওয়া হবে। দেরি না করে চলুন পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার এর পুরো তথ্য নিচে তুলে ধরা হলো মনোযোগ সহকারে পড়ুন।

লেখালেখি করুন ঘরে বসে পেমেন্ট নিন বিকাশে

এখানে দেখে নিন যে বাংলা লেখালেখি করে কিভাবে আয় করবেন এখানে চাপ দিন। যদি আপনি ভিডিওটি দেখে থাকেন তাহলে বাংলায় আর্টিকেল লিখে আয় করার পুরো বিষয়টি আপনি ভালভাবে বুঝতে পারবেন। ৩০০০/- টাকা থেকে ৮০০০/- টাকা মাসিক বেতন স্কেলে আর্টিকেল রাইটার দের টিমকে জেনারেল রাইটার টিমে কাজ করুন। আর ৯০০০/-টাকা থেকে ১৫০০০/-টাকা মাসিক বেতন স্কেলে রাইটারদের টিমকে এলিট রাইটার টিমে কাজ করুন

যারা বাংলায় লেখা লেখি কাজ করে এবং বেতন প্রাপ্ত হয়েছে তারা নিজেদের প্রতিক্রিয়া এবং অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন সেগুলো দেখতে এই লিঙ্কে চাপ দিয়ে। সেইসাথে দেখে নিন যারা আমাদের টিমে কাজ করছে তাদের সাথে আমাদের বন্ডিং কেমন।

বেতন দেওয়ার ক্ষেত্রে অডিনারি কতটুকু বিশ্বস্ত?

আইটি কতটুকু এটা জানতে তার আবেদন পাবার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের মুখে থেকেই শুনে নিন এই লিঙ্কে ক্লিক করেন। অর্ডিনারি আইটি শুধুমাত্র অনলাইন ভিত্তিক নামসর্বস্ব ওয়েবসাইট নয়। অর্ডিনারি আইটি একটি আইটি ফার্ম যেখানে প্রযুক্তিবিষয়ক বিভিন্ন সার্ভিস দেওয়া হয় ও কোর্স করানো হয়। অর্ডিনারি আইটি'র পুরো টিম মেম্বার দের তালিকা ও ফটো গ্যালারি দেখুন।

অর্ডিনারি আইটি নিজস্ব অফিস রয়েছে, অফিসের ছবি দেখুন। আপনি গুগল ম্যাপে অডিনারি আইডি ভেরিফাইড অফিস লোকেশন ও বিস্তারিত দেখতে পাবেন। অর্ডিনারি আইটির সাথে যোগাযোগের সমস্ত লিঙ্ক এই আর্টিকেলের নিচে দেওয়া রয়েছে। কাজেই অর্ডিনারি আইটি শতভাগ বিশ্বস্ত। 

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারব?

প্রথমে একটি অনলাইন কোর্সের মাধ্যমে আমরা আপনাকে শেখাবো বাংলা আর্টিকেল লিখে কিভাবে সঠিক নিয়মে আয় করতে হয়। কোর্ষে শেখানো হবে কিভাবে ওয়েবসাইটে প্রযুক্তি বিষয়ক পোস্ট বা আর্টিকেল লিখতে হয়। কোথায় লিখবেন কোন বিষয়ে লিখবেন কিভাবে পোস্ট জমা দেবেন পোস্ট লিখার নিয়ম বিভিন্ন SEO টিপস কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়ে। তার মানে আগে আপনাকে আমরা কাজ শিখে ১০০% পার্সেন্ট দক্ষ করবো এরপর জবের নিয়োগ দেবো।

আর্টিকেল লিখে আয় করার কোর্স যেভাবে করানো হবে

পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ তথ্যপ্রযুক্তি বিষয়ক আর্টিকেল লিখে ও সাইটে জমা দেওয়ার পদ্ধতি সম্পর্কে অর্ডিনারি আইটির ওয়েবসাইটে আপলোড করা ভিডিও এর মাধ্যমে প্রশিক্ষণ দেওয়া হবে। ইন্টারনেটের মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামতো সময়ে প্রশিক্ষণ নিতে পারবেন।

আরো পড়ুনঃ নৌ বাহিনী 2022 সার্কুলার

এই বাংলা আর্টিকেল লিখে আয় করার কোর্সটি সাত দিনের এবং এই সাত দিনের মধ্যেই শেখানো হবে। কিভাবে প্রযুক্তি বিষয়ক পোস্ট লিখতে হয়, পোস্ট লেখার নিয়ম কানুন ও কিভাবে পোস্ট জমা দিতে হয় আমাদের ওয়েবসাইটে। প্রতিদিন ইচ্ছা মত সময় কয়েক ঘন্টা প্যাকটিস করেই 7 দিনের মধ্যে কোর্সটি শেষ করতে পারবেন। আপনি চাইলে ২/৩ দিনেই কোর্স টি শেষ করে নিতে পারেন।

কোর্স শেষে যেভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন - পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার 

এই অনলাইন কোর্সটি সফলভাবে শেষ হবার পর অর্ডিনারি আইটিতে " ফ্রীলান্স বাংলা পোস্ট রাইটার" হিসেবে নিয়োগ পাবেন। আপনাকে প্রতি ৭ দিনে ১৪ টি বাংলা পোস্ট লিখে জমা দিতে হবে। কোন বিষয়ে পোস্ট লিখতে হবে কোন বিষয়ে পোস্ট লিখতে হবে তার বিস্তারিত বিষয় বস্তু অর্ডিনারি আইটি টিম থেকে জানিয়ে দেওয়া হবে।

আরো পড়ুনঃ ২০ টি টাকা আয় করার অ্যাপস

আপনি পোষ্ট নীতিমালা মেনে নিজের ইচ্ছামত বিষয় ও পোস্ট লিখে জমা দিতে পারবেন। প্রতি সপ্তাহে ইচ্ছামত দুই দিন ছুটি কাটাতে পারবেন। অফিসে এসে পোস্ট লেখার ঝামেলা নেই। বাংলাদেশের যে কোন স্থান হতে দিন বাড়াতে যেকোনো অংশে নিজেদের সুবিধামতো অবসর সময় বুঝে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দিতে পারবেন ইন্টারনেটের মাধ্যমে।


বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে আয় কত টাকা ও কোর্স ফি কত?

প্রথম মাসে (প্রভিশনকালীন) ৩০০০/- এবং ২য় মাস থেকে দক্ষতা অর্জন সাপেক্ষে সম্মানী অনধিক ৮০০০/- টাকা প্রদান করা হবে। এলিট রাইটার টিমে প্রমোশন পেলে মাসিক সর্বোচ্চ বেতন হবে ১৫০০০/-টাকা। পোস্ট রাইটার হিসেবে চূড়ান্ত নিয়োগ পাওয়ার পর প্রতি 30 দিন পর পর সম্মানী প্রদান হয়।

আপনারা সম্মানী আমাদের অফিসে এসে নিতে পারবেন। এছাড়া বিভিন্ন মোবাইল ব্যাংকিং(যেমনঃ বিকাশ) একাউন্টের মাধ্যমে নিতে পারবেন। ৭ দিনের অনলাইন কোর্স ট্রেনিং ফ্রি ১০৫০/-টাকা যা প্রথম মাসের সম্মানি সাথে ফেরত যোগ্য।

বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য কোর্স ফি কিভাবে প্রদান করব?

বিকাশ বা রকেট মোবাইল ব্যাংকিং একাউন্ট এ মাধ্যমে কোর্স ফি ১০৫০/- টাকা জমা দিতে পারবেন। অপরের আবেদন ফরম পুরণ করে জমা দেওয়ার পর বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য অর্ডিনারি আইটি যদি আপনাকে নির্বাচন করে তাহলে তারা কোর্স ফি জমা নেওয়ার ব্যাপারে আপনার সাথে যোগাযোগ করবে।

এলিট রাইটার টিম এর সুবিধা সমূহ

যে টিমে ৯০০০/-টাকা থেকে ১৫০০০/-টাকা মাসিক বেতন স্কেলে রাইটারদের টিমকে এলিট রাইটার টিম বলে। জেনারেল রাইটার টিমে থাকা অবস্থায় ভালো কাজ দেখাতে পারলে এলিট রাইটার টিমে প্রমোশন' দেওয়া হয়। এই তুমি অনেকগুলো সুবিধা রয়েছে যা জেনারেল রাইটার টিমে নেই। সেই সুবিধা গুলো তুলে ধরা হলো

এলিট রাইটার টিমে কাজ করার সুবিধাঃ

  1. ৯০০০/- টাকা থেকে ১৫০০০/-টাকা মাসিক বেতন।
  2. পতি পোষ্টের জন্য নূন্যতম ৩০০ থেকে ৫০০ টাকা বেতন প্রদান।
  3. প্রতি দৃষ্টি পোর্ট জমা দেওয়া সম্পন্ন হলে সেটাকে এক মাস ধরা হয়।
  4. জমা দেওয়ার জন্য জেনারেল রাইটার টিমের মতো ধরাবাধা সময় নেই।
  5. প্রতি পোস্ট ন্যূনতম ২/৩ হাজার শব্দ লিখতে হয়।(হাত দিয়ে না লিখে মুখে কথা বলে টাইপিং করবেন কিভাবে দেখুন)
  6. ইচ্ছা স্বাধীন কাজ করা যায় ও প্রয়োজনে যেকোনো সময় বেতন নেওয়া যায়।

অডিনারি আইটির অফিসের ঠিকানা

অফিস ঠিকানাঃ বিউটি প্লাজা, হাউজ নংঃ ১৮২ (তৃতীয় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া রাজশাহী। গুগল ম্যাপে ভেরিফাইড= অফিস লোকেশন | হেলপ্লাইন 01761060977 | লাইক দিন ফেসবুক পেজ | সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল

শেষ কথাঃ পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার 

আপনারা যারা পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার খুঁজছেন তাদের জন্য এই পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আপনি ঘরে বসেই একটি ল্যাপটপ বা কম্পিউটার এর মাধ্যমে আপনার অবসর সময়ে কাজটি করতে পারবেন। পার্ট টাইম জব কক্সবাজার ২০২২ - পার্ট টাইম চাকরি কক্সবাজার।

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এরকম পোস্ট আরও করতে নিয়মিত আমাদের ফেসবুক পেজ এবং ওয়েবসাইট ফলো করুন। 

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?