OrdinaryITPostAd

১১টি নির্বাচনের গান বানানোর সফটওয়্যার - নির্বাচনের গান তৈরি শিখুন

আপনি কি নির্বাচনের গান বানানোর সফটওয়্যার ও নির্বাচনের গান বানানো শিখুন সফটওয়্যার খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমরা আলোচনা করব নির্বাচনের গান বানানোর সফটওয়্যার ও নির্বাচনের গান বানানো শিখুন সফটওয়্যার নিয়ে।

নির্বাচনের গান বাজানোর জন্য নির্বাচনের গান বানানোর সফটওয়্যার প্রয়োজন হয়। চলুন আর দেরি না করে নির্বাচনের গান বানানোর সফটওয়্যার - নির্বাচনের গান বানানো শিখুন সফটওয়্যার গুলো কি দেখে নেই।

আরও পড়ুনঃ ১৫টি গান রেকর্ড করার সফটওয়্যার

পেজ সূচিপত্রঃ নির্বাচনের গান বানানোর সফটওয়্যার - নির্বাচনের গান বানানো শিখুন

নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

নির্বাচনের গান বাজানোর জন্য বেশ কয়েকটি সফটওয়্যার আছে। তার মধ্যে সেরা ৫ টি সফটওয়্যার এর নাম আজ আমরা উল্লেখ করব।

  • PhoneBurner
  • Ecanvasser
  • Tatango
  • Anedot
  • NationBuilder
  • Wild Apricot
  • Capitol Canary
  • CiviCRM
  • ISPolitical
  • Outbrain
  • CampaignSidekick

PhoneBurner নির্বাচনের সফটওয়্যার

PhoneBurner হলো পাওয়ার ডায়লার সফ্টওয়্যার। শীর্ষ বৈশিষ্ট্য ও বিনামূল্যে ট্রায়াল এবং কাস্টম উদ্ধৃতি। যা কম সময়ে রাজনৈতিক ভাবে প্রচার ও সমর্থকদের সাথে কথা বলতে সাহায্য করে, এবং তহবিল সংগ্রহ করে এবং ভোটের উদ্যোগগুলিকে উন্নত করতে সাহায্য করে। দ্রুত সেটআপ ও স্বেচ্ছাসেবকদের ব্যবহার করা সহজ। 

এটি ক্লাউড, সাস, ওয়েব-ভিত্তিক, ইমেইল/হেল্প ডেস্ক, FAQs/ফোরাম, Knowledge Base, ফোন, চ্যাট সমর্থন করে। এবং ব্যাক্তিগতভাবে অনলাইন লাইভ, ওয়েবিনার, ডকুমেন্টেশন ও ভিডিও প্রশিক্ষণ সমর্থন করে। মাসে $124.00/মাস থেকে শুরু। 

Ecanvasser নির্বাচনের সফটওয়্যার | নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

Ecanvasser স্মার্ট প্রচারক। Ecanvasser একটি বিনামূল্যের ট্রায়াল অফার করে এবং প্রতি মাসে মূল্য $149.00 থেকে শুরু হয়। এটি সহজেই লগ ইন করে এবং পণ্যগুলির স্যুটে একটি যোগাযোগের ডাটাবেস, ম্যাপিং কার্যকারিতা, দলের সদস্যপদ ব্যবস্থাপনা, ডেটা গোপনীয়তা ড্যাশবোর্ড, সমীক্ষা নির্মাতা, ইস্যু ট্র্যাকার এবং 2টি অনন্য আউটরিচ মোবাইল অ্যাপ রয়েছে। Ecanvasser ব্যবহার করে আপনি একটি পরিষ্কার ছবি পাবেন। Ecanvasser সফটওয়্যারটি রাজনৈতিক প্রার্থী, রাজনৈতিক সংগঠন এবং পরামর্শদাতারা ব্যাবহার করে। Ecanvasser ক্লাউড, সাস, ওয়েব-ভিত্তিক, মোবাইল - অ্যান্ড্রয়েড, মোবাইল - আইফোন, মোবাইল - আইপ্যাড সমর্থন করে। 

Tatango নির্বাচনের সফটওয়্যার

Tatango সফটওয়্যার হলো পলিটিক্যাল এসএমএস মার্কেটিং সফটওয়্যার। রাজনৈতিক প্রচারণার জন্য অনুদান সংগ্রহের দ্রুততম এবং সবচেয়ে নির্ভরযোগ্য উপায়। Tatango 10 বিলিয়নের বেশি গণ পাঠ্য বার্তা পাঠানোর সাথে, Tatango-এর SMS বিপণন সফ্টওয়্যার অন্য যেকোনো টেক্সটিং প্রদানকারীর চেয়ে বেশি রাজনৈতিক প্রচারণা চালায়। Tatango বিনামূল্যে ট্রায়াল অফার করে না। Tatango মূল্য প্রতি মাসে $199.00 থেকে শুরু। Tatango সফটওয়্যার Cloud, SaaS, Web-Based সাপোর্ট করে।

Anedot নির্বাচনের সফটওয়্যার | নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

Anedot হলো সহজ করে শক্তিশালী সরঞ্জাম তৈরি করে। একটি সহজে-ব্যবহারযোগ্য প্ল্যাটফর্ম, কোনো মাসিক ফি এবং পুরস্কারপ্রাপ্ত পরিষেবা সহ, Anedot সমস্ত আকারের সংস্থার জন্য অনলাইনে অনুদান গ্রহণ করা এবং তাদের ভিত্তি বৃদ্ধি করা সহজ করে তোলে। Anedot একটি সহজে ব্যবহারযোগ্য প্ল্যাটফর্ম, কোনো মাসিক ফি এবং পুরস্কারপ্রাপ্ত পরিষেবা সহ সমস্ত আকারের সংস্থাগুলির জন্য নিখুঁত অনলাইন তহবিল সংগ্রহের প্ল্যাটফর্ম। Anedot বিক্রেতা দ্বারা প্রদান করা হয় না। এটি বিনামূল্যে ট্রায়াল দেয়।  Anedot 20,000 টিরও বেশি চার্চ, প্রচারাভিযান, অলাভজনক এবং বিশ্ববিদ্যালয় দ্বারা বিশ্বস্ত।Anedot সফটওয়্যার ক্লাউড, সাস, ওয়েব-ভিত্তিক, মোবাইল - অ্যান্ড্রয়েড, মোবাইল - আইফোন সাপোর্ট করে। 

NationBuilder নির্বাচনের সফটওয়্যার

NationBuilder রাজনীতির জন্য বিশ্বের সবচেয়ে বেশি ব্যবহৃত সফটওয়্যার। NationBuilder 112টি দেশে 9,000 এর বেশি গ্রাহকদের দ্বারা বিশ্বস্ত সফটওয়্যার। NationBuilder এর বিনামূল্যে ট্রায়াল দেয় এবং মাসে $29.00/থেকে শুরু। NationBuilder এর মধ্যে রয়েছে একটি সম্পূর্ণ-সমন্বিত ওয়েবসাইট এবং ভোটার ডাটাবেস, শক্তিশালী ফিল্ড টুলস, সুবিন্যস্ত তহবিল সংগ্রহ, এবং উন্নত ইমেল এবং টেক্সটিং। প্রতিটি মিথস্ক্রিয়ায় আপডেট হওয়া গতিশীল সমর্থক প্রোফাইল তৈরি করে এমন একটি সিস্টেম ব্যবহার করে প্রচারের কার্যকারিতা বৃদ্ধি করে। এটি Cloud, SaaS, Web-Based সমর্থন করে।

Wild Apricot নির্বাচনের সফটওয়্যার

ছোট সমিতি, অলাভজনক, রাজ্য এবং স্থানীয় অধ্যায় সংস্থাগুলির জন্য ও একটি সাশ্রয়ী মূল্যের ক্লাউড-ভিত্তিক সফ্টওয়্যার হল WildApricot। WildApricot  এর মাধ্যমে সদস্যপদ, ওয়েবসাইট, ইভেন্ট এবং আরও অনেক কিছু এক জায়গায় পরিচালনা করা সহজ। এটি Cloud, SaaS, Web-Based, Mobile - Android, Mobile - iPhone, Mobile - iPad সমর্থন করে। Wild Apricot বিনামূল্যে ট্রায়াল সমর্থন করে এবং প্রতি মাসে ফি $48.00। এই সফটওয়্যারটি সহজে ব্যবহারযোগ্য, এছাড়াও সদস্যপদ বকেয়া, ইভেন্ট নিবন্ধন এবং আরও অনেক কিছু স্বয়ংক্রিয়ভাবে করতে সাহায্য করে।

Capitol Canary নির্বাচনের সফটওয়্যার | নির্বাচনের গান বানানোর সফটওয়্যার

পাবলিক পলিসি অ্যাংগেজমেন্টের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি কোম্পানি হল Phone2Action। এই কোম্পানিকে প্রত্যেকের মধ্যে বসবাসকারী সমস্যা সমাধানকারী এবং অ্যাডভোকেটকে ক্ষমতায়ন করার জন্য তৈরি করা করেছে। Capitol Canary নির্বাচনের সফটওয়্যার বিক্রেতা দ্বারা প্রদান করা হয় না। Capitol Canary প্ল্যাটফর্মটিতে অ্যাডভোকেটকে নির্বাচিত কর্মকর্তা 11 মিলিয়নেরও বেশি এবং 27 মিলিয়নেরও বেশি অন্যান্য সিদ্ধান্ত গ্রহণকারী কর্মকর্তা। Capitol Canary, Fortune 500-এর বৃহত্তম অ্যাসোসিয়েশন ও অলাভজনক থেকে কর্পোরেশন ক্লায়েন্টদের অংশীদার। Capitol Canary Cloud, SaaS, Web-Based কে সমর্থন করে এবং 24/7 ঘণ্টা সাপোর্ট প্রদান করে।

CiviCRM নির্বাচনের সফটওয়্যার

একটি উপাদান সম্পর্ক ব্যবস্থাপনা সফ্টওয়্যার হল CiviCRM। এটি সারা বিশ্বে হাজার হাজার মানুষের দ্বারা সমর্থিত এবং এটি সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য এবং প্রসারণযোগ্য। CiviCRM মূল্য প্রতি মাসে $10.00 থেকে শুরু এবং এটি বিনামূল্যের ট্রায়াল অফার করে। অলাভজনক, এনজিওএস, নাগরিক খাতের সংস্থা, মিশন ভিত্তিক সংস্থা, রাজনৈতিক এবং প্রচারণামূলক গোষ্ঠী ইত্যাদির জন্য কাজ করে CiviCRM। Cloud, SaaS, Web-Based সমর্থন করে এটি। এছাড়াও Email/Help Desk, 24/7 (Live Rep), Chat সাপোর্ট দেয়।

ISPolitical নির্বাচনের সফটওয়্যার

ISPolitical রাজনৈতিক প্রচারাভিযান অর্থ ব্যবস্থাপনার প্ল্যাটফর্ম। এটি রাজনৈতিক প্রচারাভিযান এবং যেকোন আকার বা প্রবণতার সংগঠনকে গর্বের সাথে পরিবেশন করে। ISPolitical বিনামূল্যের ট্রায়াল দেয় এবং এর মূল্য প্রতি মাসে, বৈশিষ্ট্য প্রতি $39.99 থেকে শুরু হয়। ISPolitical Cloud, SaaS, Web-Based সমর্থন করে। 

Outbrain নির্বাচনের সফটওয়্যার

Outbrain বিশ্বের শীর্ষস্থানীয় নেটিভ অ্যাডভার্টাইজিং প্ল্যাটফর্ম। এটি আউটব্রেইন বছরে 3 ট্রিলিয়ন বিষয়বস্তুর সুপারিশ প্রদান করে। এটি অনলাইন মার্কেটিং এর জন্য সেরা। Outbrain সফটওয়্যারটি বিনামূল্যে সংস্করণ দেয় এবং $20.00 এককালীন মূল্যে প্রদান করে। Outbrain একটি কার্যকরী বিজ্ঞাপনের প্ল্যাটফর্ম এবং রাজনৈতিক প্রচারণাকারীদের জন্য বিপণনের মিশ্রণে যোগ করার একটি চমৎকার চ্যানেল। এটি Cloud, SaaS, Web-Based সমর্থন করে।

CampaignSidekick নির্বাচনের সফটওয়্যার

CampaignSidekick একটি সহজ, স্থিতিশীল, মাপযোগ্য প্ল্যাটফর্ম প্রদান করে যা আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়গুলির উপর ফোকাস করতে সাহায্য করে। এই সফটওয়্যারটি রাজনৈতিক প্রচারণা ও উদ্যোগ যারা ভোটার যোগাযোগে সিরিয়াস। এর মাধ্যমে কার্যকরভাবে স্থাপন করতে এবং ভোটারদের সম্পর্ককে দক্ষতার সাথে বিশ্লেষণ করতে হবে। CampaignSidekick পুরো প্রচারাভিযানের জন্য ব্যবহার করা সহজ।এটি Cloud, SaaS, Web-Based, Mobile - Android, Mobile - iPhone ও Mobile - iPad সমর্থন করে। এছাড়াও প্রতি ব্যবহারকারীর জন্য $99.00/মাস মূল্য প্রদান করে।

শেষ কথাঃ নির্বাচনের গান বানানোর সফটওয়্যার - নির্বাচনের গান বানানো শিখুন

বন্ধুরা আজ আমরা আলোচনা করেছি নির্বাচনের গান বানানোর সফটওয়্যার ও নির্বাচনের গান বানানো শিখুন সফটওয়্যার নিয়ে। আশা করি আমাদের লিখা আজকের নির্বাচনের গান বানানোর সফটওয়্যার ও নির্বাচনের গান বানানো শিখুন পোস্টটি আপনাদের ভালো লাগবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url