OrdinaryITPostAd

বিকাশ থেকে রিচার্জ করার ০২ নিয়ম - বিকাশ রিচার্জ অফার

বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম জানতে চাচ্ছেন? অনেকে মোবাইলে টাকা রিচার্জ করার নিয়ম জানতে চান। এই পোস্টটি তাঁদের জন্য যারা বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার সম্পর্কে জানতে চান।

বর্তমানে বিকাশ সবার ই রয়েছে। কেনই বা থাকবেনা। বিকাশ এত আকর্ষনীয় অফার দেয় যে বিকাশ এ অ্যাকাউন্ট না খুললে লস আপনার ই হবেন। তো আপনি যদি সেরকম একজন হয়ে থাকেন যে কিনা এখনো বিকাশে একাউন্ট খুলেন নাই তাহলে এখুন বিকাশ একাউন্ট খুলে নিন। কারণ আপনি যদি বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম জেনে নেন তাহলে যেকোনো সময় আপনি আপনার বিকাশ থেকে রিচার্জ করে নিতে পারবেন। 

কারণ অনেক সময় বিপদ আপদ কিংবা রাতে প্রিয়জনের সাথে কথা বলার সময় মোবাইলের টাকা ফুরিয়ে যায়। তখন এমন এক পরিস্থিতির সৃষ্টি হয় যে বাইরে গিয়ে রিচার্জ করার উপায় থাকেনা। তাই আপনার যদি তখন বিকাশ একাউন্ট থাকে আপনি খুব সহজে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম অনুসরণ করে মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন। তো আপনি যদি ফেক্সিলোড করার নিয়ম জানতে আগ্রহী হন তাহলে পুরো পোস্টটি ধৈর্য্যের সাথে পড়বেন। 

কারণ পোস্টটিতে বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার নিয়ে থাকবে বিস্তারিত আলোচনা। এছাড়াও বিকাশ থেকে ৩৯ টাকা মোবাইল রিচার্জে ৪০টাকা ফেরত নিয়েও আলোচনা করা হবে। শুরু করার আগে এক নজর সূচিপত্রে চোখ বুলিয়ে নিন।

পেজ সূচিপত্রঃ বিকাশ থেকে রিচার্জ করার নিয়মঃ

বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম - মোবাইলে টাকা রিচার্জ করার নিয়মঃ

অনেকে ভাবেন বিকাশ একাউন্ট খুললে শুধু সেন্ড মানি করা যায়। যদি আপনার ধারণা এমন হয়ে থাকে তাহলে আপনি অন্ধকার জগতে রয়েছেন। কারণ আপনার কোনো ধারণাই নেই যে বিকাশ এ কি পরিমাণ অফার রয়েছে। কতভাবে আপনি বিকাশ থেকে সুবিধা নিতে পারেন। বিকাশ থেকে রিচার্জ করা যায়। আবার বিকাশ থেকে রিচার্জ করার জন্য বিভিন্ন রকমের অফার রয়েছে।আর সবচেয়ে বড় সুবিধা হলো আপনি তো নিজে নিজের মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন আবার চাইলে অন্য যেকোনো বন্ধু বান্ধব বা আত্মীয় স্বজনের মোবাইলেও রিচার্জ করে দিতে পারেন যদি আপনার বিকাশ পর্যাপ্ত পরিমানে ব্যালেন্স থেকে থাকে।  

আপনি নিশ্চয় জানেন না বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম। জানলে হয়তো আপনি এই পোস্ট থেকে এতক্ষণে বিদায় নিতেন । যাইহোক আজকের এই পোস্টের মূল আলোচনা যেহেতু বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম নিয়ে। চলুন বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম দেখে নেয়া যাকঃ

 বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম দুই রকম। আপনি চাইলে ম্যানুয়ালি বিকাশ থেকে রিচার্জ করতে পারেন। আবার চাইলে বিকাশ অ্যাপ ডাউনলোড করে বিকাশ থেকে রিচার্জ করতে পারেন। আপনাদের সুবিধার্তে দুইটি নিয়ম ই এখানে উল্লেখ করা হবে। চলুন শুরু করা যাক। 

*২৪৭# ডায়াল করে বিকাশ থেকে রিচার্জ করার নিয়মঃ

*২৪৭# ডায়াল করে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম এ প্রথমে আপনাকে *২৪৭# এ ডায়াল করতে হবে।

  • মোবাইল মেন্যু বেছে নিন 
  • “মোবাইল রিচার্জ” বাছাই করুন
  • এরপর যে সিমে রিচার্জ করবেন সেটি বাছাই করুন
  • যে নাম্বারে বিকাশ থেকে রিচার্জ করতে চান সেটি লিখুন
  • যে পরিমান টাকা রিচার্জ করবেন মোবাইলে তা লিখুন
  • এরপর আপনার গোপন পিন নাম্বারটি দিন

সব কিছু দেয়া শেষ হলে আপনি বিকাশ কাস্টমার কেয়ার থেকে একটি কনফারমেশন মেসেজ পাবেন। 

এইভাবে ম্যানুয়ালি আপনি *২৪৭# ডায়াল করে বিকাশ থেকে রিচার্জ করতে পারবেন। আশা করি ম্যানুয়ালি বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম আপনাদের আয়ত্তে চলে এসেছে। 

বিকাশ অ্যাপ ব্যবহার করে বিকাশ থেকে রিচার্জ করার নিয়মঃ

বিকাশ অ্যাপ ব্যবহার করে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম জানার আগে আপনাকে ডাউনলোড করতে হবে বিকাশ অ্যাপ। বিকাশ অ্যাপ ডাউনলোড করতে কি করতে হবে তা নিম্নে উল্লেখ করা হলোঃ 

  • প্লে স্টোর ওপেন করুন
  • সার্চ বারে লিখুন Bkash 
  • এরপর ডাউনলোড করুন
  • ডাউনলোড করা শেষ হলে ইন্সটল করে নিন

এছাড়া আপনারা চাইলে এই লিংক এ ক্লিক করে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এভাবে বিকাশ অ্যাপ ডাউনলোড করলে আপনি অনেক সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। এজন্য লিংক এ ক্লিক করুন। 

ব্যস হয়ে গেলো বিকাশ অ্যাপ ডাউনলোড করা। বিকাশ অ্যাপ তো ডাউনলোড করা হয়ে গেলো  এবার বিকাশ ব্যবহার করে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম জানার পালা।বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম উল্লেখ করা হলো নিম্নেঃ

  • বিকাশ অ্যাপ ওপেন করুন
  • ইন্টারফেস থেকে মোবাইল রিচার্জ সিলেক্ট করুন
  • বিকাশ থেকে যে নাম্বারে রিচার্জ করবেন সে নাম্বারটি দিন
  • সিম সিলেক্ট করুন 
  • রিচার্জ করবেন যত টাকা সে পরিমাণ লিখুন
  • আপনার গোপনীয় পিন নাম্বারটি প্রবেশ করুন
  • নিচের গোলাপী রং এর অংশটুকু ট্যাপ করে ধরে রাখুন বিকাশ থেকে রিচার্জ সম্পন্ন করতে

মোবাইল রিচার্জ সম্পন্ন হলে আপনার মোবাইল নাম্বারে একটি মেসেজ আসবে যা দিয়ে আপনি কনফার্ম হতে পারবেন রিচার্জ সঠিকভাবে সম্পন্ন হয়েছে।

বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার – মোবাইলে টাকা রিচার্জ করার নিয়ম

বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম দেখে তো আপনারা বুঝতেই পারছেন কতটা সহজে আপনি ঘরে বসে যেকোনো সময় সেটা রাত হোক কিংবা বৃষ্টির দিন মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন। মোবাইলে টাকা রিচার্জ করার নিয়ম দেখে বিকাশ থেকে রিচার্জ করার পাশাপাশি আপনারা নানা রকমের অফার উপভোগ করতে পারবেন। দুর্দান্ত রকমের অফার ছাড়া আরো রয়েছে বিভিন্ন ধরনের ক্যাশ ব্যাক অফার। যেমনঃ

  • ২০ টাকা রিচার্জ করলে ২১ টাকা ক্যাশব্যাক অফার
  • ৪৫ টাকা রিচার্জ করলে ১৫ টাকা ক্যাশব্যাক অফার
  • ১১ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশ ব্যাক অফার 
  • ৬০ টাকা রিচার্জ করলে ৩০% ক্যাশব্যাক
  • ২০ টাকা রিচার্জ করলে ৫ টাকা ক্যাশব্যাক

চলুন তাহলে অফারগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

২০ টাকা রিচার্জ করলে ২১ টাকা ক্যাশব্যাক অফারঃ

বিকাশ অ্যাপ দিচ্ছে দারুণ সব অফার। বিকাশ অ্যাপ থেকে আপনি ২০ টাকা রিচার্জ করেন তাহলে সাথে সাথে আপনি পেয়ে যাবেন ২১ টাকা ক্যাশব্যাক অফার। এটা তো এতক্ষণে বুঝে গিয়েছেন। তবে এই অফারটি কিন্তু সীমিত সময়ের জন্য। অফারটি চালু হয়েছে ৩০ শে নভেম্বর থেকে কিন্তু শেষ হবে কবে তার কোনো নির্দিষ্ট নেই । তবে এটি ধারণা করা হচ্ছে এটি যেকোনো মুহুর্তে বন্ধ হয়ে যেতে পারে। তাই দেরি না করে এখুনি মোবাইলের বিকাশ অ্যাপ ওপেন করে ২০ টাকা রিচার্জ করে ২১ টাকা ক্যাশব্যাক পাওয়ার আনন্দ উপভোগ করুন।

৪৫ টাকা রিচার্জ করলে ১৫ টাকা ক্যাশব্যাক অফারঃ

৪৫ টাকা রিচার্জ করলে ১৫ টাকা ক্যাশব্যাক অফার আপনি শুধু অফার চলাকালীন একবার ই উপভোগ করতে পারবেন। আপনি বিকাশ অ্যাপ থেকে একবার অফারটি উপভোগ করে নিলে আর দ্বিতীয় বার সুযোগটি পাবেন না। তাই দেরি না করে এখুনি রিচার্জ করে ক্যাশব্যাক উপভোগ করে নিন। 

১১ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশ ব্যাক অফারঃ

এই অফারটি চলবে মাত্র এক মাস । ১১ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক অফার শুরু হবে ১ ডিসেম্বর এবং শেষ হবে ৩১ ডিসেম্বর। অফারটি উপভোগ করতে আপনাকে ৪৫ টাকা রিচার্জ করতে হবে। এই অফারটি শুধুমাত্র একবারই উপভোগ করতে পারবেন।

৬০ টাকা রিচার্জ করলে ৩০% ক্যাশব্যাকঃ

৬০ টাকা রিচার্জ করতে হবে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম অনুসরণ করে আপনাকে ৩০ % ক্যাশব্যাকের সুবিধা ভোগ করতে। তাহলে দেরি না করে এখুনি ৬০ টাকা রিচার্জ করুন আর ৩০% রিচার্জ উপভোগ করে নিন। 

২০ টাকা রিচার্জ করলে ৫ টাকা ক্যাশব্যাকঃ

২০ টাকা রিচার্জ করলে ৫ টাকা ক্যাশব্যাক অফারটি এখুনিই উপভোগ করে নিন। 

আশা করি ,উপরোক্ত পোস্টটি পড়ে বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম জানতে পেরেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url