OrdinaryITPostAd

Daraz Offer 2022 | দারাজ অফার ২০২২ | Daraz Offer Today

দারাজ অফার ২০২২ এর ১০০% ক্যাশব্যাক পেতে Daraz Offer 2021 সম্পর্কিত এই পুরো পোস্ট মনযোগ দিয়ে পড়ুন। দারাজ হলো বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল। দারাজ ভাউচার কোড ব্যবহারে থাকছে কেনাকাটায় বিভিন্ন ডিসকাউন্ট।
 

দারাজ ১১ ১১ অফার ২০২১ - বিকাশ দারাজ অফার ২০২১

২০২১ বছরের সবচেয়ে বড় সেল daraz-11.11-এ এবার কেনাকাটা চলবে ননস্টপ! বিকাশ দারাজ অফারের আওতায়  কেনাকাটার এই উৎসবে অফারের উপর পাচ্ছেন এক্সট্রা ২০% বিকাশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাশব্যাকের সর্বোচ্চ লিমিট: ২০০ টাকা। অফারটি চলবে ১১ নভেম্বর, ২০২১ পর্যন্ত (রাত ১১:৫৯টা পর্যন্ত)


উপরুক্ত ব্যাংক একাউন্ট থেকে পেমেন্ট করার মাধ্যমে দারাজে উপভোগ করতে পারবেন 20 পার্সেন্ট ক্যাশব্যাক। বিকাশ ছাড়া অন্যান্য ব্যাংক একাউন্টের ক্ষেত্রে সাধারণত এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এ ব্যাপারে বিস্তারিত জানতে পারবেন দারাজের ওয়েবসাইট থেকে।

দারাজ ১ টাকা অফারের মাধ্যমে বাইক ও কার জিতে নিতে পারবেন কুইজে অংশগ্রহণ করার মাধ্যমে।

১১.১১ ক্যাম্পেইনে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করলে কত পার্সেন্ট ক্যাশব্যাক পাওয়া যাবে?

১১.১১ ক্যাম্পেইনে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করলে ১৫% পার্সেন্ট ক্যাশব্যাক পাওয়া যাবে। ১১.১১ ক্যাম্পেইনে বিকাশ ক্যাশব্যাকের অফারটি চলবে ১৭ তারিখ পর্যন্ত।

১১ ১১ ক্যাম্পেইনে সর্বমোট কতটি ব্যাংক?

১১ ১১ ক্যাম্পেইনে সর্বমোট ১০টি ব্যাংক রয়েছে। ১১.১১ ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর নাম হচ্ছেঃ বিকাশ, লংকাবাংলা ফিন্যান্স, প্রাইম ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক, এইচএসবিসি, সাউথইস্ট ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। ১১ ১১ ক্যাম্পেইনে সর্বমোট এই ১০টি ব্যাংক পেমেন্ট পার্টনার রয়েছে। ১১ ১১ ক্যাম্পেইনে সর্বমোট কয়েক লাখ টাকার ডিসকাউন্ট দেয়া হচ্ছে।

দারাজ কালেকশন পয়েন্টে ডেলিভারি চার্জ কত টাকা?

দারাজ কালেকশন পয়েন্টে ডেলিভারি চার্জ ০.০০ টাকা। তারমানে দারাজ কালেকশন পয়েন্টে ডেলিভারি চার্জ সম্পূর্ণ ফ্রি।

দারাজ নতুন একাউন্ট অফার ২০২১

দারাজের নতুন একাউন্ট অফারের আওতায় পাচ্ছেন ২৫০ টাকা থেকে শুধু করে বিভিন্ন ক্যাশব্যাক অফার ও ফ্রি হোমডেলিভারি।

Daraz Eid Offer 2021 - দারাজ ঈদ অফার ২০২১

দারাজ ঈদ অফার ২০২১ এর এই মুহূর্তের ফ্লাশ অফার দেখতে https://www.daraz.com.bd/#hp-flash-sale এই লিংকে চাপ দিন। Daraz Eid shopping fest 2021 এর সকল মেগা অফার দেখতে https://www.daraz.com.bd/wow/camp/daraz/megascenario/bd/search-campaign/promotions-voucher?hybrid=1&from=icms:offline এই লিংক ভিজিট করুন।

Daraz Valentine Offer 2021 - দারাজ ভ্যালেন্টাইন অফার ২০২১

ফেব্রুয়ারি মাস জুড়ে চলছে দারাজ ভ্যালেন্টাইন অফার ২০২১। এই দারাজ অফারের আওতায় ১০% ডিসকাউন্ট, ফ্রি ডেলিভারি ও একটি কিনলে আরেকটি ফ্রিসহ অনেক অফার পাচ্ছেন।

Daraz Valentine Offer 2021 - দারাজ ভ্যালেন্টাইন অফার ২০২১ সম্পর্কে বিস্তারিত জানতে https://www.daraz.com.bd/wow/camp/daraz/megascenario/bd/search-campaign/promotions-voucher?hybrid=1&from=icms:offline এই লিংকে চাপ দিন। বিকাশসহ বিভিন্ন ব্যাংক একাউন্ট থেকে প্রিপেমেন্ট করে অর্ডার করলেই পাচ্ছেন এই দারাজ অফার ২০২১।

দারাজ বইমেলা ২০২১ - Daraz bookfare 2021

ফেব্রুয়ারি মাসজুড়ে দারাজে চলছে অনলাইন বইমেলা। দারাজ থেকে বই কিনলেই পাচ্ছেন ১০% দারাজ ক্যাশব্যাক অফার ও ফ্রি ডেলিভারি অফার। দারাজ বইমেলা অফার সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকে চাপ দিন

daraz voucher code 2021 november | daraz offer 2021 code | daraz bd coupon code

দারাজ ওয়েবসাইট ও দারাজ অ্যাপে প্রতিদিন পাবেন বিভিন্ন ডিসকাউন্ট কুপন ও ভাউচার কোড যা ব্যবহার করে কেনাকাটা বড় অংকের ছাড়া ও ফ্রি ডেলিভারি পেতে পারেন। daraz voucher code 2021 november এর তালিকা নিচে দেওয়া হলো। দারাজ অফার ২০২১ বিস্তারিত জানতে এই লিংকের ওপর চাপ দিন।

daraz offer code | daraz voucher code 2021 november | daraz bd coupon code

Daraz Offer 2021 এর আওতায় পাচ্ছেন বিভিন্ন ডিকাউন্ট কুপন ও ভাউচার। দারাজ অফার ২০২১ এর বিভিন্ন ডিসকাউন্ট কুপন পেতে https://www.daraz.com.bd/wow/camp/daraz/megascenario/bd/search-campaign/promotions-voucher?hybrid=1&from=icms:offline এই লিংক ভিজিট করুন। উক্ত লিংক থেকে বর্তমান মাসের বিভিন্ন অফার জানতে পারবেন।

daraz 11.11 campaign | daraz 11.11 offer 2021 | Daraz Offer 2021

দারাজে নভেম্বরের ১১ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে 11.11 ক্যাম্পেইন। দারাজ অফার ২০২১ এর Dazar 11.11 ক্যাম্পেইন এর আওতায় ফাটাফাটি সব অফার থাকছে। দারাজের ১১.১১ অফারের ক্যাম্পেইনে কি কি অফার থাকছে তা জানতে ভিজিট করুন এই লিংক

Daraz cashback offer 2021 | ১০০% ক্যাশব্যাক | দারাজ অফার ২০২১

আলিবাবা গ্রুপের সিস্টার কনসার্ন ও বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশর তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ১১.১১ ক্যাম্পেইন। দারাজের ফাদার কোম্পানি, আলিবাবা গ্রুপ 11.11 campaign সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিল যা বাংলাদেশে ২০১৮ সালে daraz cashback offer 2021 প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।

daraz 11.11 campaign | daraz 11.11 offer 2021 | Daraz Offer 2021

০১ দিনের এই daraz 11.11 campaign এ ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে Daraz Offer 2021 যেখানে থাকছে ১ কোটির অধিক পণ্য ও সাথে বিশাল ডিসকাউন্ট। daraz 11.11 offer 2021 এ বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেইম, ডাবল টাকা ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, আন্তর্জাতিক ডিএফজি টুর্নামেন্ট ও এক্সক্লুসিভ লঞ্চসহ অন্যান্য আকর্ষণীয় অফার।

দারাজ অফার ২০২১ | Daraz Offer 2021

১১.১১ বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট 11.11 campaign অ্যামাজন প্রাইম ডে’র তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় দ্বিগুণ বড়। এছাড়া ১১ নভেম্বর daraz 11.11 offer 2021 এর বিশেষ বিশেষ ব্র্যান্ডের উপর সেলারদের পক্ষ থেকে থাকবে  ফ্রি ডেলিভারি। daraz voucher code 2021 november এর ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন যা চলবে ৪ থেকে ১০ নভেম্বর পর্যন্ত।

daraz 11.11 campaign | daraz 11.11 offer 2021 | Daraz Offer 2021

daraz 11.11 campaign ও Daraz Offer 2021 এর সকল আপডেট সবার আগে নিয়মিত পেতে ভিজিট করুন দারাজের অফিশিয়াল ব্লগ। বিস্তারিত https://www.daraz.com.bd/wow/camp/daraz/megascenario/bd/search-campaign/promotions-voucher?hybrid=1&from=icms:offline এই লিংকে। দারাজ অফার ২০২১ এর বিভিন্ন টিপস পাবেন উক্ত ব্লগে। আর যে কোনো নতুন আপডেট আসলেই পেয়ে যাবেন এই ওয়েবসাইটে।

Daraz 11.11 bkash Offer | 15% Instant Cashback on bKash Payment

১১ নভেম্বর থেকে শুরু হচ্ছে দারাজ অফার ২০২১ এর Daraz 11-11 ক্যাম্পেইন! পেমেন্ট বিকাশ করলেই পাবেন অফারের উপর এক্সট্রা ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং Daraz Offer 2021 অফার চলাকালীন সর্বোচ্চ ২০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।
 

 
মূল আকর্ষণঃ
• মেগা ডিলস
• ফ্ল্যাশ সেলস
• হ্যাপি আওয়ার
• মিস্ট্রি বক্স
• বান্ডেল অফার
+ আরো অনেক কিছু

bkash offer daraz | দারাজে বিকাশ পেমেন্ট | বিকাশ অফার দারাজ

দারাজে বিকাশ পেমেন্ট করেই পেয়ে যান bkash offer daraz এর ক্যাশব্যাক। চলছে দারাজ এর ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব! আর এই উৎসবে অনলাইন পেমেন্ট করলেই পাবেন ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সর্বোচ্চ ২০০ টাকা। তাই দেরি না করে মেতে উঠুন শপিং এর আনন্দে। 
Daraz Offer 2021 অফারটি চলবে ৩০ আগস্ট, ২০২১ থেকে ০৭ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত। শুধুমাত্র দারাজে অনলাইন পেমেন্ট বিকাশ করলে এই bkash offer daraz অফারটি পাওয়া যাবে। দারাজ অফার ২০২১ অফার চলাকালীন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।
শপিং করতে ট্যাপ করুনঃ https://www.daraz.com.bd/ 

দারাজ হেল্প লাইন নাম্বারে ফ্রি কল করুন

daraz helpline নাম্বারে +8809610096111 ফ্রি কল করার নিয়ম জানতে এই পোস্টটি পড়ূন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url