OrdinaryITPostAd

নভেম্বর মাসের রাশিফল ২০২৩ - নভেম্বর মাসে কি রাশি 2023

প্রিয় পাঠক ও পাঠিকা আসসালামু আলাইকুম নভেম্বর মাসের রাশিফল ২০২৩ আজকের আর্টিকেল এর আলোচ্য বিষয়। অনেকেই নিজের রাশি এবং রাশিফল সম্পর্কে জানেনা তাই জানতে চাই নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে। তাহলে চলুন আজকের আর্টিকেল এর মাধ্যমে জেনে নিন নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে বিস্তারিত।

নভেম্বর মাসের রাশিফল ২০২৩

নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং নভেম্বর মাসে কি রাশি 2023 এই সম্পর্কে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে  তাই যারা এই বিষয়ে জানতে চান তারা আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

পেজ সূচিপত্রঃ নভেম্বর মাসের রাশিফল ২০২৩ - নভেম্বর মাসে কি রাশি 2023 

বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয়

আজকের আর্টিকেল এর আলোচ্য বিষয় হলো নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং নভেম্বর মাসে কি রাশি 2023 এ সম্পর্কে কিন্তু তার আগেই এই অংশে আপনাদের জানাবো বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয়। অনেকে আছেন বৃশ্চিক রাশির মেয়েদের পছন্দ করে থাকেন সেজন্য জানতে চান বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয়। তাহলে চলুন জেনে নিন বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয় এবং তাদের গুন গুলো কি কি।

আপনারা হয়তো অনেকেই জেনে থাকবেন রাশি সংখ্যা ১২ টি তার মধ্যে বৃশ্চিক রাশি হলো অষ্টম তম রাশি। বৃশ্চিক রাশির মেয়েদের গুণ গুলো হলো। বৃশ্চিক রাশির মেয়েরা অনেক শান্ত স্বভাবের হয়ে থাকে। এরা অনেক আক্রমণাত্মক হয়ে থাকে কেউ কোনো অন্যায় করলে ছেড়ে দেয় না।বৃশ্চিক রাশির মেয়েরা যথেষ্ট কর্তব্যপরায়ন হয় থাকে।

আরো পড়ুনঃ জেল হত্যা দিবসের ব্যানার - ৩ রা নভেম্বর জেল হত্যা দিবস ব্যানার

যতোই খারাপ সময় আসুক না কেন তারা তা কাটিয়ে লক্ষ্যে পৌছাতে পারে।বৃশ্চিক রাশির মেয়েরা যে কাজ শুধু করে সেটা সম্পূর্ণ করেই ছাড়ে তারা অসম্পূর্ণতা মানতে চাই না। আশা করি বুঝতে পারছেন বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয়। এখন চলুন নিচের অংশে জেনে নেওয়া যাক কর্কট রাশির ছেলেরা কেমন হয়।

কর্কট রাশির ছেলেরা কেমন হয়

ওপরের অংশে জানলেন বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয় বা তাদের গুন গুলো কি কি এখন এই অংশে জানতে পারবেন কর্কট রাশির ছেলেরা কেমন হয় বা কর্কট রাশির ছেলের গুন গুলো কি কি।

কর্কট রাশি হলো রাশি চক্রের চতুর্থ তম রাশি এই রাশির অনেক ছেলে আছে কর্কট রাশির ছেলেদের গুন গুলো হলো- কর্কট রাশির ছেলেরা অনেক ইমোশনাল হয়ে থাকে এবং ছটফটে স্বভাবের হয়ে থাকে। কর্কট রাশির ছেলেরা চঞ্চল এবং এরা আনন্দ উপভোগ করে যেকোনো সমস্যার মুখোমুখি হতে সদা প্রস্তুত  থাকে বা প্রস্তুত রাখতে পারে। কর্কট রাশির ছেলেরা অনেক রোমান্টিক হয়ে থাকে।

এরা সাহিত্য কাব্য প্রেমি হয়ে থাকে। কর্কট রাশির ছেলেরা পরিবার পরিজন সবাই কে অনেক ভালোবাসে এবং সেই সাথে এরা পরিবেশ কেউ অনেক ভালোবেসে থাকে।কর্কট রাশির ছেলেদের মনে স্নেহ মায়া মমতা বেশি থাকে।এদের ওপর যারা ভরসা করে তাদের এরা অনেক ভালোবেসে থাকে।আশা করছি বুঝতে পারছেন কর্কট রাশির ছেলেরা কেমন হয় বা তাদের গুন গুলো কি। এখন চলুন নিচের অংশে জেনে নেওয়া যাক নভেম্বর মাসের কি রাশি 2023 এবং নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে 

নভেম্বর মাসে কি রাশি 2023 

আপনারা হয়তো জেনে থাকবেন জন্ম তারিখ অনুযায়ী সকলের রাশি নির্ধারিত হয়ে থাকে। তাই আপনার যদি জন্ম তারিখ নভেম্বর মাসে হয় তাহলে আপনার কি রাশি সেটা জানতে পারবেন এই অংশে। অনেকেই আছেন নিজের রাশি সম্পর্কে জানেন না কিন্তু নিজের রাশি জেনে রাখা ভালো তাহলে চলুন জেনে নিন নভেম্বর মাসে কি রাশি 2023 অর্থাৎ যারা নভেম্বর মাসে জন্মগ্রহণ করেছেন তাদের কি রাশি।

যাদের জন্ম তারিখ নভেম্বর মাসের ১ তারিখ থেকে নভেম্বর মাসের ২২ তারিখ পর্যন্ত তাদের রাশি হলো বৃশ্চিক রাশি। বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ হলো মঙ্গল। বৃশ্চিক রাশির শুভ রং হলো লাল ও সবুজ। শুভ ধাতু ইস্পাত ও লোহা শুভ দিন মঙ্গলবার। শুভ সঙ্গী ও সঙ্গীনী হলো মীন এবং কর্কট। এবং যাদের জন্ম তারিখ নভেম্বর মাসের ২৩ তারিখ থেকে নভেম্বর মাসের ৩০ তারিখ পর্যন্ত তাদের রাশি হলো ধনু রাশি। ধনু রাশির শুভ রং হলো হলুদ এবং বেগুনি।

আরো পড়ুনঃ জাতীয় সমবায় দিবস ২০২৩ - জাতীয় সমবায় দিবস কবে

ধনু রাশির শুভ অধিপতি গ্রহ হলো বৃহস্পতি। ধনু রাশির শুভ সঙ্গী বা সঙ্গিনী হলো সিংহ এবং মেষ।আশা করছি বুঝতে পেরেছেন নভেম্বর মাসে কি রাশি 2023 অর্থাৎ যারা নভেম্বর মাসে জন্মগ্রহণ করেছেন তাদের কি রাশি। নভেম্বর মাসে কি রাশি 2023 এই সম্পর্কে তো জানলেন এখন চলুন নিচের অংশে জেনে নেয়া যাক নভেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে।

নভেম্বর মাসের রাশিফল ২০২৩

মেষ রাশি - ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই মাসে কোন কাজে অর্থ ইনভেস্ট করলে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে শিক্ষার্থীদের জন্য এই মাস ভালো যাবে। মনে আনন্দ আসবে।

বৃষ রাশি - এই মাসে একটু সতর্ক থাকতে হবে কারণ খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিকার সঙ্গে খারাপ সময় যেতে পারে সে জন্য সতর্ক থাকুন।

মিথুন রাশি - নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এই মাসে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে সেজন্য শরীরের যত্ন নিন। প্রেমের ক্ষেত্রেই মাস টি ভালো যেতে পারে।

কর্কট রাশি - এই মাসটি আপনার জন্য ভালো যেতে পারে এবং এই মাসে আপনার হাতে প্রচুর অর্থ আসার সম্ভাবনা রয়েছে এবং চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি - চাকরিতে উন্নতি করার সম্ভাবনা রয়েছে এবং এই মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি - মানসিক অশান্তি আসতে পারে এবং কাজের চাপ বাড়ার সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুনঃ জাতীয় বিপ্লব ও সংহতি দিবস কি - জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ৭ নভেম্বর 

তুলা রাশি - খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। মাসের মধ্যভাগে সময় খারাপ যেতে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি - শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে সেজন্য শরীরের দিকে খেয়াল রাখুন এবং যত্ন নিন। এই মাসটি খারাপ যাওয়ার সম্ভাবনা রয়েছে সেজন্য সতর্ক থাকুন।

ধনু রাশি - কৃষি কাজ এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে।

মকর রাশি - নভেম্বর মাসের রাশিফল ২০২৩ প্রথমে ভালো সময় যেতে পারি এবং শেষের দিকে খারাপ সময় যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি - এই মাসে আপনার পারিবারিক সমস্যা হবার সম্ভাবনা রয়েছে। চাকরিতেও কিছু সমস্যা আসতে পারে।

মীন রাশি - অর্থনৈতিক উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন আগের থেকে আরো সুন্দর হবে। 

নভেম্বর মাসের রাশিফল ২০২৩ - নভেম্বর মাসে কি রাশি 2023ঃ শেষ কথা 

প্রিয় বন্ধুরা আজকের আর্টিকেল আলোচনা করা হলো বৃশ্চিক রাশির মেয়েরা কেমন হয় কর্কট রাশির ছেলেরা কেমন হয় নভেম্বর মাসে কি রাশি 2023 এবং নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এইসকল বিষয় এ আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে আপনারা রাশি এবং রাশিফল সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। তাই নভেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং নভেম্বর মাসে কি রাশি 2023 এই আর্টিকেলটি আপনাদের কেমন লাগলো তা কমেন্ট করে জানাতে পারেন এবং এরকম আরো নতুন নতুন আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ। ২৩৩৫৭ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url