OrdinaryITPostAd

সাজেক হোটেল লিস্ট - সাজেক হোটেল ভাড়া ২০২৩

সাজেক হোটেল লিস্ট এবং সাজেক হোটেল ভাড়া সম্পর্কে কি আপনি জানতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। সাজেক ভ্যালিতে বেড়াতে যাওয়ার জন্য ভালো সাজেক হোটেল লিস্ট এবং সাজেক হোটেল ভাড়া জানা খুব প্রয়োজন। আপনি সাজেক হোটেল লিস্ট ও সাজেক হোটেল ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

সাজেক ভ্যালি বাংলাদেশের রাঙ্গামাটি জেলায় অবস্থিত একটি সুন্দর দর্শনীয় স্থান। এটা অনেক প্রাকৃতিক সৌন্দর্য, পাহাড়ের মনোরম দৃশ্য এবং বিভিন্ন সাংস্কৃতিক ঐতিহ্যের জন্য পরিচিত। আপনি যদি সাজেক ভ্যালিতে ভ্রমণ করার পরিকল্পনা করেন তাহলে আপনার থাকার জন্য একটি জায়গা প্রয়োজন। এই পোস্টে আমি সাজেক হোটেল লিস্ট  এবং সাজেক হোটেল ভাড়া সম্পর্কে সব তথ্য জানাবো।

সূচিপত্রঃ সাজেক হোটেল লিস্ট

সাজেক হোটেল লিস্ট

বর্তমানে এটি এই দেশের অন্যতম জনপ্রিয় পর্যটন স্থান এবং দর্শনার্থীদের মধ্যে সাজেক অত্যন্ত জনপ্রিয়৷ এই সাজেক রাঙ্গামাটি জেলাতে অবস্থিত। সাজেক সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ১৭২০ ফুট উঁচু। এখান থেকে রাঙামাটির বেশিরভাগ জায়গা দেখা যায়। তাই সাজেককে বলা হয় "রাঙ্গামাটির ছাদ"। এই জায়গাটি প্রতি ঋতুতে আলাদা আলাদা রঙ্গে সাঁজে। তবে সাজেকের আসল সৌন্দর্য উপভোগের জন্য শরৎ ও শীতকালই সেরা ঋতু।

সাজেক ভ্যালিতে মানুষ রাতে থাকতে পারে। যেহেতু এই জায়গাটি অত্যন্ত জনপ্রিয়, এই জায়গাটিতে প্রচুর হোটেল ও রিসোর্ট তৈরি করা হয়েছে। এখানে, আমরা ভালো মানের সাজেক হোটেল লিস্ট সম্পর্কে আপনাদের জানাবো। সাজেক ভ্যালি বাংলাদেশের অন্যতম আকর্ষণীয় পর্যটন স্পট, যখনই আমরা হানিমুন বা রিল্যাক্স ট্রিপের কথা ভাবি, বাঙালীদের মনে প্রথমেই আসে সাজেক ভ্যালির কথা, তবে মূল বিষয় হল সাজেক ভ্যালিতে সেরা হোটেল বা রিসোর্ট খুঁজে পাওয়ার বিষয়টি।

সাজেকে ১০০ টিরও বেশি হোটেল বা রিসোর্ট অবস্থিত কিন্তু সেগুলির সবকটিই আপনার জন্য উপযুক্ত নাও হতে পারে তাই এই পোস্টে আমি আপনাদের ভালো মানের সাজেক হোটেল লিস্ট সম্পর্কে জানাবো। যেখানে আপনি কোনো টেনশন ছাড়াই থাকতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক খুব ভালো মানের এবং নিরাপদ সাজেক হোটেল লিস্ট সম্পর্কে।

মেঘবিলাশ রিসোর্ট বা হোটেল

এটি সাজেকের একটি অসাধারণ রিসোর্ট। মেঘবিলাশ রিসোর্টটি চমৎকার কাঠ দিয়ে তৈরি। এই রিসোর্টের ঘর থেকে আপনার মনে হবে যে হাত দিয়ে মেঘ ধরা যাবে। তাছাড়া, হোটেলের ম্যানেজমেন্ট এবং স্টাফ খুব বন্ধুত্বপূর্ণ। এই রিসোর্ট থেকে সাজেকের সূর্যোদয় খুব স্পষ্ট ভাবে দেখা যায়। মেঘ বিলাশ সাজেক রিসোর্ট বুক করতে আপনি এই নাম্বারে কল করুন - ০১৮৬৯১০৪০০০

মেঘ বিলাশ সাজেক হোটেল ভাড়াঃ

  • ভাড়া (অফ ডে) - কাপল বেড ২৫০০ টাকা এবং ডাবল বেড ৩৫০০ টাকা
  • ভাড়া (ছুটির দিন) - কাপল বেড ৩৫০০ টাকা এবং ডাবল বেড ৫০০০ টাকা
  • এসি ডাবল বেড - ৬৫০০ টাকা
  • এসি কাপল বেড - ৪৫০০ টাকা

মেঘছুট রিসোর্ট - সেরা ক্লাউড ভিউ রিসোর্ট

আপনি যদি সাজেক ভ্যালিতে থাকার জন্য সেরা জায়গা খুঁজেন তাহলে মেঘছুট রিসোর্ট অবশ্যই আপনার পছন্দের তালিকায় থাকা উচিত। এই রিসোর্টটি খুব ভালো থাকার জায়গা। মেঘছুট রিসোর্টে, আপনি স্ট্যান্ডার্ড রুম, ডিলাক্স রুম এবং কটেজ সহ খুব আরামদায়ক রুম পাবেন। প্রতিটি রুম অনেক বেশি আরাম দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে এবং ব্যক্তিগত বাথরুম ও আরামদায়ক বিছানা সহ আপনার আশা করা সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা দিয়ে সজ্জিত।

আরো পড়ুনঃ সুন্দরবন দিবসের প্রতিপাদ্য - সুন্দরবন দিবসের শুভেচ্ছা

সাজেক ভ্যালির মাঝখানে রিসোর্টটির অবস্থান এর মানে হল আপনি এই অঞ্চলের সবচেয়ে সুন্দর প্রাকৃতিক দৃশ্যে দেখতে পারবেন। আপনি সবুজ পাহাড়ের মধ্য দিয়ে একটি অবসর সময়ে হাঁটতে পারেন। এছাড়াও এই হোটেলে সুস্বাদু খাবার এবং আন্তর্জাতিক খাবার আছে এমন অন-সাইট রেস্তোরাঁ এবং ২৪-ঘন্টা বিনামূল্যে Wi-Fi পাবেন। আপনি যদি খুব সুন্দর সাজেক হোটেল লিস্ট খুঁজছেন, তবে মেঘছুট রিসোর্ট দেখতে ভুলবেন না।

মেঘছুট রিসোর্ট রুম ভাড়াঃ এই হোটেলে মোট ৬টি রুম আছে। যেসব রুমে ৪ জন করে থাকতে পারবেন। ১৩ জানুয়ারী পর্যন্ত কোন রুম পাওয়া যাবে না। রুম বুক করতে কল করতে পারেন- ০১৮২১-২৩৯৩২৪

  • ডাবল বেড ভাড়া - ৩৫০০ টাকা সপ্তাহের রবিবার-বৃহস্পতিবার দিন
  • ডাবল বেড ভাড়া - ৪৫০০ টাকা সপ্তাহের শুক্রবার-শনিবার দিন

পাহাড়ের চূড়াতে মেঘ কাব্বো কুটির

সাজেকে একমাত্র পাহাড়ের চূড়াতে হোটেল। মেঘ কাব্বো কটেজ মেঘের মাঝে দাঁড়িয়ে আছে। এই হোটেলের অবস্থা খুব ভাল এবং আচার-ব্যবহার এবং হোটেলের সার্ভিস খুব ভালো দেয়। এটি মেঘের উপরে একটি বাড়ির মতো। এই কটেজের রুম থেকে সাজেকের পুরো দৃশ্য সম্পূর্ণরূপে দেখা যায়। যোগাযোগ করতে 01977792001 নাম্বারে কল করুন।

মেঘ কাব্বো সাজেক হোটেল ভাড়াঃ

  • টুইন ডাবল বেড - ৬০০০ টাকা ৪ জন (ছুটির দিনের জন্য) এবং ৫০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিন)
  • টুইন ডাবল বেড (ডিলাক্স) - ৫০০০ টাকা ৪ জন (ছুটির দিনের জন্য) এবং ৪০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিনের জন্য)
  • কাপল বেড (ডিলাক্স) -  ৩৫০০ টাকা (ছুটির দিনের জন্য) এবং ৩০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিনের জন্য)
  • ডিলাক্স গ্রুপ বেড - ৫০০০ টাকা (ছুটির দিনের জন্য) এবং ৪০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিনের জন্য)
  • স্ট্যান্ডার্ড টুইন বেড - ৫০০০ টাকা ৪ জন (ছুটির দিনের জন্য) এবং ৪০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিনের জন্য)
  • স্ট্যান্ডার্ড কানেক্টিং রুম - ৭০০০ টাকা ৭ জন (ছুটির দিনের জন্য) এবং ৬০০০ টাকা (সপ্তাহের অন্যান্য দিনের জন্য)

মেঘপল্লী রিসোর্ট | ব্যক্তিগত সুইমিং পুল কটেজের জন্য বিখ্যাত

আপনি কি বেশি ভিড় পছন্দ করেন না এবং আরো সুন্দর ভাবে সাজেক উপভোগ করতে একটি নির্জন এলাকায় একটি রিসোর্ট খুঁজছেন? যদি তাই হয়, তাহলে মেঘপল্লি আপনার সঠিক পছন্দ হতে পারে। এটি ৬টি রুম বিশিষ্ট মাটির কটেজগুলির মধ্যে একটি। সাজেকের একটি নির্মল, শান্ত এবং মনোরম জায়গায় অবস্থিত যেখান থেকে আপনি একটি গ্রামীণ এলাকার সম্পূর্ণ সুন্দরতা উপভোগ করতে পারেন। এমনকি মেঘপল্লী রিসোর্ট এ একটি ব্যক্তিগত সুইমিং পুলও রয়েছে।

সাজেকে হানিমুন করার পরিকল্পনা করছেন? এখানে একটি কটেজ বুক করুন এবং আপনার প্রিয়জনের সাথে সুন্দর সময় কাটানোর জন্য আরাম এবং গোপনীয়তা পাবেন। এই সুন্দর রিসোর্টটি এই সময়ে অনেক বেশি সাশ্রয়ী। এদের নিজস্ব রেস্তোরাঁ আছে, যেখান থেকে আপনি খুব সাশ্রয়ী মূল্যে খাবার মেনুতে সমস্ত খাবার এবং পানীয় পাবেন। মুরগির প্যাকেজে ভর্তা থেকে শুরু করে বাঁশের বিরিয়ানি সেট পর্যন্ত সবই পাবেন। রিসোর্টটিতে বুক করার জন্য ৬টি রুম রয়েছে এবং রুমের নাম ও দাম নিচে দেখুন।

আরো পড়ুনঃ সুন্দরবন দিবস কবে পালিত হয় - সুন্দরবন দিবস ২০২৩ কবে

বৈশাখী রুম, শ্রাবনী রুম, শরোদী রুম, হৈমন্তি রুম, পৌষ রুম এবং বাসন্তী রুম সব গুলোই ৫১০০০ টাকা থেকে শুরু হয়। প্রতিটি রুমে একটি কাপল বেড, ড্রয়ারের বিছানা, আলাদা টাইলস এবং সমস্ত আধুনিক জিনিসপত্র সহ একটি বড় ওয়াশরুম রয়েছে। এছাড়াও একটি দোলনা খাট সহ ঘরের বাইরে বেলকুনি থেকে মিজোরাম পাহাড়ের মহিমান্বিত দৃশ্য উপভোগ করতে পারেন।

মেঘ মাচাঙ্গে রিসোর্ট | রিয়েল মাউন্টেন ভিউ উপভোগ করার জন্য সেরা রিসোর্ট

মেঘ মাচেঞ্জ হল সাজেক ভ্যালির সেরা রিসোর্ট গুলোর মধ্যে একটি যা মেঘের সুন্দর দৃশ্য, চাঁদের আলোর সৌন্দর্য এবং পাহাড়-এর সবই শুধুমাত্র একটি জায়গা থেকে উপভোগ করতে পারেন! এর প্রতিটি রুমে একটি খোলা বড় বারান্দা রয়েছে, যাতে সাজেক থেকে তাজা বাতাস পাওয়া যায় এবং কাছাকাছি পাহাড়ের মনোমুগ্ধকর দৃশ্য রয়েছে। এটা সাজেক হোটেল লিস্ট এর খুব ভালো রিসোর্ট।

মেঘ মাচাঙ্গে রিসোর্ট এর রুমের ভাড়াঃ

  • বাঁশের তৈরি রুম ৫০০০ টাকা সপ্তাহের অন্যান্য দিনে এবং ৫৫০০ টাকা ছুটির দিনে
  • কাঠের তৈরি রুম ৫৫০০ টাকা সপ্তাহের অন্যান্য দিনে এবং ৬০০০ টাকা ছুটির দিনে

মেঘপুঞ্জি রিসোর্ট | সাজেকের সবচেয়ে সুন্দর ইকো কটেজ

সাজেক ভ্যালির ঠিক মাঝখানে সবচেয়ে সুন্দর ৪টি কটেজ এর রিসোর্ট হল মেঘপুঞ্জি। আধুনিক প্রযুক্তির সবচেয়ে চমৎকার সমন্বয়ে স্থানীয় সাংস্কৃতিক থিম নিয়ে নির্মাণ করার জন্য মেঘপুঞ্জি হোটেল খুব জনপ্রিয়। প্রতিটি ঘরের ভিতরে কাঠ, এবং বাঁশ দিয়ে তৈরি এবং পাশাপাশি কাঁচ দিয়েও সাজানো।আপনি প্রতিটি কটেজে একটি ভালো কমোড এবং একটি পার্সোনাল ব্যালকনি সহ বড় ওয়াশরুম পাবেন। এছাড়াও কারেন্টের জন্য সোলার, আইপিএস এবং জেনারেটরের মতো ব্যাকআপ রয়েছে। এর জন্য ২৪ ঘন্টা বিদ্যুৎ এবং পানি সরবরাহের একটি ভাল সুবিধা রয়েছে।

রিসোর্টের সবচেয়ে আশ্চর্যজনক সুন্দর হল রাতের দৃশ্য যা আপনি সেই এলাকায় ঘোরাঘুরির সময় উপভোগ করতে পারেন। আপনি বাগানের সবচেয়ে সুন্দর আলোতে ঘুরে বেড়াতে পারেন বা বাগানে তাদের দোলানো খাটে দোলনা খেলতে পারেন। সাজেক হোটেল লিস্ট এর মেঘপুঞ্জি রিসোর্ট অন্যতম সুন্দর একটি হোটেল।

মেঘপুঞ্জি রিসোর্ট এর রুমের ভাড়াঃ

  • তারাশা কটেজের ভাড়াঃ ৬০০০ টাকা ছুটির দিনে এবং সাপ্তাহিক অন্যান্য দিন ৫৫০০ টাকা
  • পূর্বাশা কটেজের ভাড়াঃ ৫৫০০ টাকা ছুটির দিনে এবং সাপ্তাহিক অন্যান্য দিন ৫০০০ টাকা
  • রোদেলা কটেজের ভাড়াঃ ৫৫০০ টাকা ছুটির দিনে এবং সাপ্তাহিক অন্যান্য দিন ৫০০০ টাকা
  • মেঘলা কটেজের ভাড়াঃ ৫৫০০ টাকা ছুটির দিনে এবং সাপ্তাহিক অন্যান্য দিন ৫০০০ টাকা

শোইলো কুঠির রিসোর্ট | কাপলের সাজেক রিসোর্ট

সাজেকের কাঠের তৈরি শোইলো কুঠির রিসোর্ট অন্যতম জনপ্রিয় এবং বিলাসবহুল রিসোর্ট। রিসোর্টটি রুইলুই পাড়ায় অবস্থিত, সাজেক ভ্যালির সবচেয়ে সুবিধাজনক অবস্থান যেটি সাজেক রিসোর্টের কাছাকাছি এবং পাথরের বাগানের বিপরীত দিকে অবস্থিত। রিসোর্টটি আপনাকে এমন সমস্ত সুবিধার গ্যারান্টি দেয় যা আপনার সাজেক ভ্যালির অনন্দ কে পূর্ণতা এনে দিনে। আপনি বিনামূল্যে পার্কিং সুবিধা, সকালের নাস্তা এবং পানীয় পাবেন, এবং ২৪ ঘন্টা নিরাপত্তা!

আরো পড়ুনঃ হজ্জ কার ওপর ফরজ এবং ফরজ হওয়ার শর্ত - মৃৎ ব্যক্তির জন্য হজ্জ

সমস্ত রুমগুলি ভালভাবে সাজানো এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আপনি আধুনিক সাজসজ্জায় এখানে একটি পুরাতন ভাব অনুভব করতে পারেন। রিসোর্ট এর আশ্চর্যজনক অংশ হল একটি টেরেস সহ সুন্দর ছাদ। চারপাশের পরিচ্ছন্নতা অনেক বেশি। শুধু রুম  নয়, আপনি বাথরুম সহ সব কিছু সুন্দরপরিষ্কার পাবেন। এখানে শোইলো রিসোর্টের দুটি ধরণের রুম রয়েছে। একটি কাপল রুম এবং অন্যটি ডাবল রুম।

  • কাপল রুম ভাড়া - ৩৫০০ টাকা সাপ্তাহের অন্যান্য দিনের জন্য এবং ৪০০০ টাকা ছুটির দিনের জন্য
  • ডাবল রুম ভাড়া - ৩০০০ টাকা সপ্তাহের অন্যান্য দিনের জন্য এবং ৩৫০০ টাকা ছুটির দিনের জন্য

সাজেক হোটেল লিস্ট - শেষ কথা

সাজেক বাংলাদেশের অন্যতম সুন্দর দর্শনীয় স্থান। এর চোখ জুড়ানো সুন্দরের কারণে দিন দিন এটা মানুষের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠছে। আর দিন দিন মানুষ এই সাজেক দেখের জন্য ভিড় করছে। তাই মানুষের সাথে সাথে থাকার জায়গার ও চাহিদা বাড়ছে। আর সেই কথা মনে রেখে এখানে অনেক ধরনের রিসোর্ট তৈরি হয়েছে। আজকের আমাদের পোস্টের টপিক হল সাজেক হোটেল লিস্ট এবং সাজেক হোটেল ভাড়া। তাই আশা করি আপনারা সাজেক হোটেল লিস্ট এবং সাজেক হোটেল ভাড়া সম্পর্কে ভালোভাবে জানতে পারবেন। ২২৪৯৮

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
1 জন কমেন্ট করেছেন ইতোমধ্যে
  • Azizul  Haque
    Azizul Haque ২২ অক্টোবর

    Good

মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url