OrdinaryITPostAd

সেরা ২০ উপায়ে লুডু খেলে টাকা আয় করুন পেমেন্ট বিকাশে

আপনি লুডু খেলে টাকা আয় করার গেম অ্যাপ খুঁজছেন? আপনি যদি ঘরে বসে অনলাইনে লুডু খেলে টাকা আয় বিকাশে করতে চান তবে আপনি সঠিক পোস্ট পড়তে এসেছেন। আজ এই আর্টিকেলে আমি আপনাদের বলব কোন লুডু খেলে টাকা আয় বিকাশে পাবেন। লুডু খেলে টাকা আয় বিকাশে করতে বা জানতে নিচে বিস্তারিত পড়ুন।

ইন্টারনেটে অনেক লুডু অ্যাপ রয়েছে, যেখানে আপনি অনলাইনে লুডু খেলতে পারেন এবং আসল টাকা জিততে পারেন তারপর আপনি আপনার জেতা অর্থ Paytm বা ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারেন। আজ আমরা লুডু খেলে টাকা আয় বিকাশে পাবেন কিভাবে তা নিচে আলোচনা করবো। 

সূচিপত্রঃ লুডু খেলে টাকা আয় বিকাশে

লুডু আর্নিং অ্যাপ কি?  

লুডু অ্যাপগুলি আপনাকে বিশ্বব্যাপী খেলোয়াড়দের সাথে আপনার মোবাইলে লুডু খেলে টাকা আয় করতে সাহায্য করে। সবচেয়ে ভালো দিক হল আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথেও লুডু খেলতে পারেন। লুডু অ্যাপগুলি আপনাকে 2 বনাম 2, 1 বনাম 1, 1 বনাম 3 এবং 1 বনাম 4, মাল্টিপ্লেয়ার মোড, ক্লাসিক মোড এবং দ্রুত মোড সহ বিভিন্ন মোডে অনলাইনে লুডু গেম খেলতে পারেন। আপনি যে কোনো মোড বেছে নিতে পারেন এবং গেম জিতলে টাকা জিততে পারেন।

আরো পড়ুনঃ ১৮টি মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায় ২০২২

এই অ্যাপগুলি আপনার বন্ধুদের আপনার সাথে খেলতে আমন্ত্রণ জানায়। খেলার আসল অনুভূতি উপভোগ করা এবং বিশ্বব্যাপী খেলোয়াড়দের সাথে আলাপচারিতা লুডু অ্যাপের অন্যতম আকর্ষণীয় দিক। গেমগুলি গ্যারান্টিযুক্ত আয় করতে সাহায্য করে এভাবে লুডু খেলে টাকা আয় বিকাশে পেতে পারেন।  

লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট 

লুডু গেমটি খেলতে কমপক্ষে 2 জনের প্রয়োজন। আপনি এটি আপনার বন্ধু বা পরিবারের সাথে খেলতে পারেন। কিন্তু এখন আপনি আপনার মোবাইলে লুডু গেম খেলতে পারবেন এবং সবচেয়ে ভালো ব্যাপার হল আপনি আপনার মোবাইলে লুডু খেলে টাকা আয় করতে পারবেন। 

নিচে ২০টি লুডু অ্যাপ নিয়ে আলোচনা করবো যেখানে লুডু খেলে টাকা আয় বিকাশে আপনারা টাকা ইনকাম করতে পারবেনঃ

  1. Ludo Empire
  2. GameZy
  3. MPL (Mobile Premier League)
  4. EWar Games
  5. Ludo League
  6. Ludo Ninja
  7. Ludo King
  8. Ludo Fantasy
  9. Ludo Supreme
  10. Skill Ludo
  11. Real11
  12. Ludo Tez
  13. Elite Ludo
  14. Ludo Premium
  15. Rush
  16. Ludo Sikandar
  17. Playerz Pot
  18. 4p Ludo Pro
  19. WinZO Games
  20. Ludo Hunt
এখানে আমরা ২০টি লুডু অ্যাপ সম্পর্কে আলোচনা করেছি। যেই অ্যাপ গুলো খেলে আপনি ইনকাম করতে পারেন। আপনারা এই অ্যাপ গুলো ডাউনলোড করুন এবং নিচে কিভাবে খেললে এখান থেকে টাকা আয় করতে পারবেন তা নিচে দেখুন। 

কিভাবে আমরা লুডু গেম থেকে অর্থ উপার্জন করতে পারি

লুডু খেলে টাকা আয় বিকাশে পেতে প্রথমে প্লে স্টোর থেকে যেসব লুডু খেলে অর্থ উপার্জন করা যায় সেই অ্যাপ ডাউনলোড করুন। আপনাকে আপনার মোবাইলে এমন একটি লুডু আর্নিং অ্যাপ ডাউনলোড করতে হবে যেটিতে আপনি গেম খেলে টাকা পাবেন। এছাড়াও অনেক থার্ড-পার্টি ওয়েবসাইট রয়েছে যেখানে লুডু গেম অ্যাপগুলি পাওয়া যাবে, যেগুলিতে আপনি গেম খেলে সহজেই টাকা জিততে পারেন।  
আপনার ফোনে লুডু অ্যাপ ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি লুডু প্রতিযোগিতা, লুডো চ্যালেঞ্জে এ অন্যদের সাথে খেলে টাকা আয় বিকাশে পেতে পারেন।  

লুডু গেম খেলে অর্থ উপার্জনের ৩টি কার্যকর উপায় জানুন 

লুডু চ্যালেঞ্জ খেলে টাকা আয় করুনঃ প্রথমত আপনাকে আপনার ফোনে একটি লুডু আর্নিং গেম অ্যাপ ডাউনলোড করতে হবে। লুডো গেমটি ডাউনলোড করার পরে, আপনাকে এটিতে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তাহলে আপনি ক্যারাম চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে পারবেন। জিতলে টাকা পাবেন।
প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অর্থ উপার্জন করুনঃ আপনি লুডু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে লুডু গেম থেকে আয় করতে পারেন। লুডু প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে শুধুমাত্র একটি প্রবেশ ফি দিতে হবে যা খুবই কম। লুডু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ভালো টাকা জিততে পারেন।   

রেফার করে লুডু গেম থেকে অর্থ উপার্জন করুনঃ সমস্ত লুডু গেমের একটি রেফার করে আয় করার উপায় আছে। আপনি যদি এটি আপনার বন্ধুদের সাথে রেফারেল লিংকের মাধ্যমে শেয়ার করেন এবং তারা যদি আপনার রেফারেল লিংকের সাহায্যে লুডু অ্যাপে যোগদান করে তবে আপনি টাকা পাবেন।

লুডু খেলে টাকা আয় বিকাশে - শেষ কথা

আপনি একজন ছাত্র থাকাকালীন কীভাবে জীবিকা অর্জন করবেন তা নিয়ে ভাবছেন? স্কুল বা কলেজে পড়ার সময় আয় করা আপনাকে আর্থিক স্বাধীনতা দিতে পারে। তাই এসব লুডু গেম খেলে আয় করতে পারেন। ছোটবেলায় আমরা যখন আমাদের বন্ধু-বান্ধব পরিবার নিয়ে লুডু খেলতাম। যেখানে 2 থেকে 4 জন একসঙ্গে বসে খেলতাম এখন সময় বদলেছে।  
আমরা আমাদের মোবাইল ডিভাইস এবং ডেস্কটপ/ল্যাপটপে লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট পেতে পারি। আমরা উপরে কিভাবে এবং কোন কোন লুডু অ্যাপ থেকে লুডু খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট পেতে পারেন তা বিস্তারিত আলোচনা করেছি। আশা করি আপনারা উপকৃত হবেন। [জব আইডি=২২৪৯৮]

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url