অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/12/article-income.html

১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ এ এই টার্মটির সাথে আপনারা অনেকেই পরিচিত আবার অনেকে জানেন না আর্টিকেল লিখে ইনকাম কিভাবে করা যায়। বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করার উপায় জানলেও অনেকে জানেন না আর্টিকেল লিখে আয় করার সাইট কোনগুলো। এই পোস্টের মাধ্যমে ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

এরকম অনেকে রয়েছেন যারা ঘরে বসে আয় করতে চান। এর মধ্যে সবচেয়ে বেশি পরিমাণ থাকে শিক্ষার্থীর সংখ্যা। যারা পড়াশুনারত অবস্থায় রয়েছেন তারা চায় তাঁদের পড়াশুনার পাশাপাশি এমন কিছু করতে যাতে তাঁদের সময় এবং শ্রম দুইটিই বাঁচবে। এজন্য তারা হন্য হয়ে খুজতে থাকে এমন কি রয়েছে যা তারা ঘরে বসে পড়াশুনার পাশাপাশি সময় দিতে পারবে। এছাড়াও এসব সুবিধা বেশি মেয়েরা চান ।

মেয়েদের ঘরে বসে রোজগার করার কথা অনেকে ভাবতেই পারেন না। চিন্তা করেন কিভাবে সম্ভব?  আপনি যদি সেরকম একজন হয়ে থাকেন তাহলে আপনার জন্য আজকের এই পোস্টটি। এই পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ ছাড়াও বাংলা আর্টিকেল লিখে টাকা আয় ও বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট এ কিভাবে ঘরে বসে হাতে লিখে মেয়েদের ঘরে বসে রোজগার হবে এসব সম্পর্কে বিস্তারিত।

বিস্তারিত শুরু করার আগে একনজর বুলিয়ে নিন কি কি থাকছে তার উপরঃ

পেজ সূচিপত্রঃ ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ঃ

আর্টিকেল কি – ঘরে বসে হাতে লিখে আয় – ঘরে বসে মোবাইলে আয়

১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ সম্পর্কে বিস্তারিত জানার আগে আপনাদের জানতে হবে আর্টিকেল কি। আপনারা হয়ত জানেন আর্টিকেল কি । তারপরেও আপনাদের সুবিধার্থে আরেকবার বলছি আর্টিকেল হলো ওয়েবসাইটে পোস্ট লেখা যেরকমটা আপনারা আপনাদের ফেসবুকে পোস্ট লিখে থাকেন। কোনো ওয়েবসাইটে পোস্ট লিখে টাকা আয় করাকে বলা হয় আর্টিকেল লিখে টাকা আয়। এখন প্রশ্ন হলো কিভাবে আর্টিকেল লিখে ইনকাম করবেন। 

আপনার যদি একটি স্মার্টফোন থাকে তাহলে খুব সহজে মোবাইলে পোস্ট লিখে আপনি ঘরে বসে মোবাইলে আয় করতে পারবেন। সবচেয়ে সুবিধার যে বিষয় তা হলো আপনি ঘরে বসে হাতে লিখে যেকোন সময় আয় করতে পারবেন।  

বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট – কন্টেন্ট রাইটিং জব -আর্টিকেল লিখে আয় করার সাইট - আর্টিকেল লিখে ইনকাম

ঘরে হাতে লিখে আয় করতে চান কিন্তু জানেন না বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট কোনগুলো। আপনি যদু লেখালেখি করে আয় করার সাইট খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ঠিকানায় এসেছে। বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট অনেক গুলো রয়েছে । তবে তন্মধ্যে অন্যতম হলো অর্ডিনারি আইটি ওয়েবসাইট।বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইটগুলোর মধ্যে অর্ডিনারি আইটি অন্যতম। 

আপনি যদি কন্টেন্ট রাইটিং কিভাবে করে তা না জানেন তাহলে অর্ডিনারি আইটির ওয়েবসাইতে রয়েছে অনলাইনে আর্টিকেল লিখে আয় করার ট্রেনিং। ট্রেনিং শেষে কন্টেন্ট রাইটিং জব নিশ্চিত। আর দেরি না করে এখুন আমাদের সাইটে লিখে আয় করুন। বিভিন্ন বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট এ পোস্ট লিখে আয় করতে পারবেন কন্টেন্ট রাইটিং জব করে। তাহলে এভাবে আর্টিকেল লিখে টাকা আয় করুন।

১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ – আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ -আর্টিকেল লিখে টাকা আয় করুন- পোস্ট লিখে আয় - লেখালেখি করে আয় করার সাইট

আপনি কিভাবে বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করবেন তা নিয়ে ভাবছেন নিশ্চয়। অনলাইনে আর্টিকেল লিখে আয় করার জন্য এই পোস্টে আপনাদের জন্য রয়েছে ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ যা থেকে আপনারা সহজে বুঝতে পারবেন বাংলা আর্টিকেল লিখে  আয় করার উপায়। চলুন তাহলে শুরু করা যাকঃ

নিম্নে ২০২২ এর যে ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নেওয়া সম্ভব সে ১১ উপায় উল্লেখ করা হলোঃ

  1. নিজের সাইটে আর্টিকেল লিখা
  2. আর্টিকেল গুগল এডসেন্স থেকে ইনকাম করা
  3. অন্যদের কাছে আর্টিকেল বিক্রি করা
  4. ফ্রিল্যান্সিং সাইটে আর্টিকেল বিক্রি করা
  5. আর্টিকেল লিখার জন/ চাকরি করা
  6. আর্টিকেল লেখার সাইট বিক্রি করা
  7. আর্টিকেল লোকাল এড দেখানো
  8. আর্টিকেল রাইটিং কোর্স বিক্রি করা
  9. ব্যাকলিংক সেল করে আয় করা
  10. অ্যাফিলিয়েট মার্কেটিং করা
  11. বাইয়িং কিওয়ার্ড র‍্যাংক করে আয় করা

১। নিজের সাইটে আর্টিকেল লিখে টাকা আয়- পোস্ট লিখে আয়

আপনি যদি নিজে একটি ওয়েবসাইট খুলে সেখানে নিয়মিত পোস্ট করেন তাহলে গুগল এডসেন্স থেকে আপনি টাকা আয় করতে পারবেন। 

গুগল এডসেন্স হলো আপনার পোস্টটির আশেপাশে কিছু এড থাকবে । আপনার পোস্ট যত ভিউ হবে আপনার গুগল এডসেন্স থেকে তত টাকা আয় আসবে। নিজের সাইটে আর্টিকেল লিখে টাকা আয় সম্পর্কে আরো বিস্তারিত জানতে আপনারা এই ভিডিওটি দেখেন। এতে নিজের সাইটে আর্টিকেল লিখে টাকা আয় করা নিয়ে বিস্তারিত জানতে পারবেন 

২। আর্টিকেল গুগল এডসেন্স থেকে ইনকাম করা - বাংলা সাইট থেকে আয়

আর্টিকেল গুগল এডসেন্স থেকে ইনকাম করা সম্পর্কে আপনারা নিশ্চয় এতক্ষণে একটু হলেও অবগত হয়েছেন। 

আর্টিকেল গুগল এডসেন্স থেকে ইনকাম করার জন্য আপনাদেরকে নিজের সাইটে আর্টিকেল লিখতে হবে। এরপর সে আর্টিকেল গুগল এডসেন্স থেকে ইনকাম করতে পারবেন। 

৩। অন্যদের কাছে আর্টিকেল বিক্রি করা - বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট - বাংলা আর্টিকেল লিখে টাকা আয়

অন্যদের কাছে আর্টিকেল বিক্রি করা মানে অন্যদের ওয়েবসাইটে আপনি আর্টিকেল বিক্রি করে টাকা আয় করতে পারবেন। আপনি নিজের সাইটে পোস্ট পাবলিশ করে টাকা আয় করা ছাড়াও অন্যদের ওয়েবসাইটে নিজের লেখা আর্টিকেল বিক্রি করে টাকা আয় করতে পারবেন। 

অর্ডিনারির ওয়েবসাইটে প্রতিনিয়ত অনেক রাইটার কাজ করছেন যার ফলে অনেক পোস্ট লেখা হয়ে থাকে অর্ডিনারি আইটির ওয়েবসাইটে। তো সেখান থেকে ত্রিশটি পোস্ট ইউনিকটিপ্স নামের একটি ওয়েবসাইটে বিক্রি করে দেয়া হয় যেখানে প্রত্যেকটি পোস্টের দাম ছিল ২০০ টাকা করে। যার ফলে ৩০টি পোস্ট থেকে আয় হয়েছে ৬ হাজার টাকা।

তাহলে আপনি যদি আর্টিকেল বিক্রি করে টাকা ইনকাম করতে চান তাহলে আপনি আর্টিকেল বিক্রি করে টাকা আয় করতে পারবেন। এজন্য আপনাকে অর্ডিনারি আইটির মত টিম করে নিতে হবে যেখানে অনেক রাইটার কাজ করবে এবং আপনি অনেকগুলো পোস্ট বিক্রি করতে পারবেন। এভাবে আপনি ভালো মানের টাকা আয় করতে পারবেন।

৪। ফ্রিল্যান্সিং সাইটে আর্টিকেল বিক্রি করা - ঘরে বসে হাতে লিখে আয় - মেয়েদের ঘরে বসে রোজগার

ফ্রিল্যান্সিং সাইটে আর্টিকেল বিক্রি করা বলতে আপনাকে বিভিন্ন ফ্রিল্যান্সিং সাইটে আর্টিকেল বিক্রি করতে হবে। এখন মনে প্রশ্ন আসতে পারে ফ্রিল্যান্সিং সাইট কি? ফএকটি ফ্রিল্যান্সিং সাইট হচ্ছে ফাইভার । 

যেখানে ফ্রিল্যান্সিং এর বিভিন্ন সার্ভিস রয়েছে যার মধ্যে আর্টিকেল রাইটিং একটি। মার্কেটপ্লেসে আপনি আপনার আর্টিকেল লিখে সেগুলো তাদের কাছে বিক্রি করে দিয়ে অনেক ভালো মানের আয় করতে পারবেন। ফ্রিল্যান্সিং সাইটে আর্টিকেল বিক্রি করে টাকা আয় করার সম্পর্কে আরো বিস্তারিত জানতে ক্লিক করুন এই ভিডিও লিংকে । 

৫। আর্টিকেল লিখার জব/চাকরি করা - বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট - বাংলা কন্টেন্ট রাইটিং জব

আর্টিকেল লেখার জব / চাকরি কিভাবে করবেন সেটা নিয়ে চিন্তিত? এরকম অনেক বাংলা বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট রয়েছে যেগুলোতে বাংলা কন্টেন্ট রাইটিং জব রয়েছে। আপনি চাইলে সেসব বাংলা সাইট থেকে আয় করতে পারবেন খুব সহজে। কিভাবে পোস্ট লিখে আয় করবেন তা জানতে চাচ্ছেন? 

আর্টিকেল লিখে আয় করার সাইটগুলোর মধ্যে অর্ডিনারি আইটি অন্যতম। আমাদের সাইটে লিখে আয় করুন। অর্ডিনারি আইটির ওয়েবসাইটে যেতে চাইলে আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে। ।  

অর্ডিনারি আইটি ওয়েবসাইটে গেলে আপনারা মাসে লক্ষ টাকা আয় করুন এই লিংক এ ক্লিক করলে দেখতে পারবেন বিভিন্ন জবের অফার। এরমধ্যে একটি হলো আর্টিকেল লিখে টাকা আয় করার অফার। একে বলা হয়ে থাকে বাংলা কন্টেন্ট রাইটিং জব। 

বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করতে পারবেন আপনি সর্বাদিক ১৫ হাজার টাকা। বাংলা আর্টিকেল লিখে টাকা আয় কিভাবে করা যায় তা নিয়ে বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন। লিংকে উল্লেখিত রয়েছে কিছু নিয়ম যা থেকে আপনি জানতে পারবেন কিভাবে আর্টিকেল লিখতে হয় । 

এছাড়া আরো জানতে পারবেন বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করা সম্ভব কিনা এবং কত টাকা পাওয়া যায়। আপনি যদি বাংলা কন্টেন্ট রাইটিং জবটি করতে চান তাহলে আপনাকে একটি আবেদন ফরম পূরণ করতে হবে। 

বাংলা কন্টেন্ট রাইটিং জব এর জন্য আবেদন করতে আবেদন ফরম পেতে এই লিংক এ ক্লিক করুন

তাহলে আপনি নিশ্চয় এতক্ষণে বুঝে গিয়েছেন আপনি ঘরে বসে হাতে লিখে আয় করতে পারবেন খুব সহজে। আর এজন্য শুধুমাত্র আপনার প্রয়োজন একটি স্মার্টফোনের। 

তাহলে ঘরে বসে মোবাইলে আয় করতে এখুনি বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট অর্ডিনারি আইটিতে আবেদন করে আমাদের সাইটে লিখে আয় করুন। আমাদের সাইটে লিখে আয় করার জন্য আমরা এরকম অনেক কন্টেন্ট রাইটারকে জবের সুযোগ করে দিয়েছি যেখানে তারা খুব সহজে কোথাও না গিয়ে ঘরে বসে হাতে লিখে আয় করতে পারে। 

আপনি চাইলে অর্ডিনারি আইটির ইউটিউব চ্যানেলে ভিজিট করে আসতে পারেন যেখানে আপনি দেখত পারবেন ঘরে বসে হাতে লিখে আয় করেছে এমন অনেকের উদাহারণ রয়েছে আমাদের ইউটিউব চ্যানেলে। ইউটিউব চ্যানেল ভিজিট করতে ক্লিক করুন এই লিংক এ ।  

আমাদের টিমে অনেক মেয়ে কাজ করে যা মেয়েদের ঘরে বসে রোজগার করতে সহায়তা করছে। তাহলে বুঝতে পারছেন এখন মেয়েরাও পিছিয়ে নেই। ঘরে হাতে লিখে আয় করে মেয়েদের ঘরে বসে রোজগার হয়ে যাচ্ছে শত পার্সেন্ট নিশ্চয়তার সাথে। 

৬। আর্টিকেল লেখার সাইট বিক্রি করে আয় করা - বাংলা সাইট থেকে আয় - আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ

আর্টিকেল লেখার সাইট তৈরি করে আপনি চাইলে বিক্রি করতে পারেন। আপনি চাইলে একটি সাইট ক্রিয়েট করে তাতে আর্টিকেল পোস্ট করে তারপর সেটাকে বিক্রি করে দিতে পারেন। এতে করে ক্রেতার সুবিধা হলো সে একটি রেডি করা ওয়েবসাইট পেয়ে যাচ্ছে এবং পাশাপাশি পোস্টগুলোর গুগল এডসেন্স থেকে এরপর আজীবন টাকা আয় করতে পারবেন। 

এরকম আর্টিকেল লেখার সাইট বিক্রি করে আপনি খুব ভালো মানে আয় করতে পারেন। আর্টিকেল লেখার সাইট বিক্রি করে আয় করার অনেকগুলো প্রমাণ আমাদের ইউটিউব চ্যানেলে রয়েছে যা আপনি একবার ভিজিট করে দেখতে পারেন। এজন্য আপনাকে এই লিংক এ ক্লিক করতে হবে। 

৭। আর্টিকেল লোকাল এড দেখানো - ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ - আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ

আর্টিকেলর ভিতরে লোকাল এড দেখিয়ে কিভাবে আয় করা যায় তা দেখে নিন। প্রতিদিন অর্ডিনারি আইটি ওয়েবসাইটে ভিজিট হয় প্রতিদিন গড়ে ৪৫,০০০ ভিউ। প্রতিদিন চাইলে এসব ভিজিটরকে লোকাল এড দেখানো যায় । 

আপনি যদি প্রথম আলোর ওয়েবসাইট ভিজিট করে দেখেন তাহলে দেখবেন লোকাল এড রয়েছে। কিন্তু অর্ডিনারি আইটির ওয়েবসাইটে রয়েছে সব কোম্পানীর এড। কারণ এতে করে কেউ যখন অর্ডিনারি আইটির পোস্ট পড়বে তখন সে অর্ডিনারি আইটির বিভিন্ন সার্ভিস সম্পর্কে ইন্টারেস্টেড হবে যা তাকে অর্ডিনারী আইটির সার্ভিসগুলো নেয়ার ব্যাপারে আগ্রহী করে তুলবে যা অর্ডিনারি আইটির জন্যই লাভজনক।

৮। আর্টিকেল রাইটিং কোর্স বিক্রি করে টাকা আয় - ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২

আপনি যখন আর্টিকেল রাইটিং এ দক্ষ হয়ে উঠবেন তখন মানুষ আপনার পোস্ট পড়ে আপনাকে চিনবে। তখন আপনার লেখার দক্ষতা দেখে আপনার কাছে কন্টেন্ট রাইটিং কোর্স করতে চাইবে।  

আপনার তখন আর্টিকেল রাইটিং কোর্স বিক্রি করতে পারেন যা থেকে আপনি খুব ভাল পরিমান টাকা আয় করতে পারবেন।আপনি যখন একজন দক্ষ আর্টিকেল রাইটার হবেন তখন আপনার ইউটিউওবে ভিডিও অথবা কন্টেন্ট পড়ে আপনার কাছে বিভিন্ন জন বিভিন্নভাবে আর্টিকেল রাইটিং কোর্স করতে চাইবে। আর্টিকেল রাইটিং কোর্স বিক্রি করে টাকা আয় করতে পারবেন তখন আপনি। 

৯। ব্যাকলিংক সেল করে আয় করা - ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২

আপনি যদি আপনার ওয়েবসাইটটিকে গুগলে র‍্যাংক করাতে চান সেক্ষেত্রে আপনার ব্যাকলিংক এর প্রয়োজন হবে। এখন প্রশ্ন হলো ব্যাকলিংক কি? এজন্য আপনাকে এই লিংক এ ক্লিক করে ৭ নম্বর অপশনে যেতে হবে। সেখানে গেলে আপনি ব্যাকলিংক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। একটি ব্যাকলিংক থেকে আপনি প্রায় ৩ হাজার টাকা আয় করতে পারবেন । 

আর এজন্য আপনার প্রয়োজন অল্প কিছু সময়। এই তিন হাজার টাকার বিনিময়ে আপনাকে দিতে হবে প্রায় ১৫০০ ব্যাকলিংক দিতে হবে। এজন্য আপনাকে একটি সিস্টেম ক্রিয়েট করতে হবে যার মাধ্যমে অল্প সময়ের মধ্যে এতগুলো ব্যাকলিংক ক্রিয়েট করতে পারবেন। এ ব্যাপারে বিস্তারিত দেখার জন্য এই লিংক এ চাপ দিন। 

ব্যাকলিংক তৈরি করা শেখার জন্য আপনাকে ডিজিটাল মার্কেটিং কোর্স করতে হবে। ডিজিটাল মার্কেটিং কোর্স সম্পর্কে জানতে এই লিংক এ ক্লিক করুন। 

১০। অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় - ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২

আপনার ওয়েবসাইটে ই-কমার্স পণ্যের বিজ্ঞাপণ দেয়া হলে যদি কোন পাঠক আপনার পোস্টটি পড়তে এসে পণ্যটি ক্রয় করে তাহলে ই-কমার্স ব্যবসায়ী আপনাকে নির্দিষ্ট একটি কমিশন দিবে। 

এভাবে অ্যাফিলিয়েট মার্কেটং করে টাকা আয় করতে পারবেন । 

১১। বাইয়িং কিওয়ার্ড র‍্যাংক করে আয় করা - ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২

বাইয়িং কিওয়ার্ড বলতে সেসকল প্রোডাক্ট বেশি বিক্রি হয় সেগুলো গুগলে র‍্যাংকিং করানো।আপনি যদি কোনো চলমান বেশি জনপ্রিয় কোন পণ্য নিয়ে পোস্ট লিখেন এবং তাতে ক্রয় করা লিংকগুলোও দিয়ে দিলেন। এরপর যখন কোন পাঠক আপনার পোস্টটি পড়তে আসবে এবং আপনার পোস্ট থেকে পণ্যটি ক্রয় করলে আপনি তখন কমিশন পাবেন পণ্যটি বিক্রয়দাতার থেকে। 

এটি অনেকটা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করার মত। 

তাহলে এতক্ষণে নিশ্চয় জেনে গেলে ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ সম্পর্কে। আপনারা ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ এর মাধ্যমে লাখ টাকা আয় করে পারবেন। 

এজন্য আপনাকে ডিজিটাল মার্কেটিং কোর্স করতে হবে যা আমাদের অর্ডিনারি আইটির ওয়েবসাইটে রয়েছে। ওয়েবসাইটে যেতে আপনাকে ক্লিক করতে হবে এই লিংক এ। 

বাংলা সাইট থেকে আয় – মেয়েদের ঘরে বসে রোজগার - আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ - ঘরে বসে মোবাইলে আয়

পরিবারে ছেলেরা উপার্জনের পাশপাশি এখন মেয়েরাও চাই সংসারে এক আধটু সাহায্য করার। কিন্তু অনেক সময় পরিস্থিতির স্বীকার হয়ে অনেকে কি করবেন ভেবে কুল করতে পারেন না। যেসব মেয়েরা কিভাবে আয় করবেন ভেবে পাচ্ছেন না তাঁদের জন্য আজকের এই পোস্ট। 

এই পোস্টের মাধ্যমে মেয়েদের ঘরে বসে রোজগার নিয়ে কথা বলা হয়েছে। ঘরে বসে হাতে লিখে আয় করতে পারবেন এখন মেয়েরাও। ইতোমধ্যে মেয়েদের অনেকে এই প্রফেশন বেঁচে নিয়েছেন। মেয়েদের ঘরে বসে রোজগার সম্পর্কে প্রমাণ পেতে ঘুরে আসুন এই লিংক এ। 

বিভিন্ন রকমের বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট রয়েছে যাতে আপনি অনলাইনে আর্টিকেল লিখে আয় করতে পারবেন। এরকম বিশ্বাসযোগ্য একটি লেখালেখি করে আয় করার সাইট হলো অর্ডিনারি আইটি। তাহলে আর দেরি না করে বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট অর্ডিনারি আইটির বাংলা কন্টেন্ট রাইটিং জব করা শুরু করে দিন।

পোস্টের ট্যাগসমূহঃ ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ঃ আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ, আর্টিকেল লিখে ইনকাম, আর্টিকেল লিখে আয় করার সাইট। আর্টিকেল লিখে টাকা আয় করুন, বাংলা আর্টিকেল লিখে টাকা আয়, বাংলা আর্টিকেল লিখে আয় করার সাইট। অনলাইনে আর্টিকেল লিখে আয়, আমাদের সাইটে লিখে আয় করুন, বাংলা কন্টেন্ট রাইটিং ওয়েবসাইট, লেখালেখি করে আয় করার সাইট। ঘরে বসে হাতে লিখে আয়, মেয়েদের ঘরে বসে রোজগার, ঘরে বসে মোবাইলে আয়। বাংলা সাইট থেকে আয়, বাংলা কন্টেন্ট রাইটিং জব, পোস্ট লিখে আয়।

আশা করি পোস্টটি পড়ে আপনারা এতক্ষণে ১১ উপায়ে আর্টিকেল লিখে আয় করে পেমেন্ট বিকাশে নিন ২০২২ সম্পর্কে বিস্তারিত জানার পাশাপাশি জেনে গিয়েছেন কিভাবে ঘরে বসে হাতে লিখে আয় বা পোস্ট লিখে আয় করা যায়। তাহলে আর দেরি না করে আর্টিকেল লিখে টাকা আয় করুন । আমাদের সাইতে লিখে আয় করুন বা অনলাইনে আর্টিকেল লিখে টাকা আয় করুন। কারো যদি বাংলা সাইট থেকে আয় নিয়ে আরো কিছু জানার থাকে তাহলে কমেন্ট সেকশনে জানাবেন অবশ্যই।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?