OrdinaryITPostAd

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ - আরবি মাসের কত তারিখ আজ

আজ আরবি কত তারিখ 2023 কিংবা আরবি মাসের কত তারিখ আজ দেখে নিন। আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ সম্পর্কে বিস্তারিত দেখুন। আরবি কত তারিখ আজ তা দেখে নিন।


আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ এটা জানা প্রত্যেক মুসলমানদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা আরবি মাসের কত তারিখ আজ এইটা জেনে বিভিন্ন ব্যক্তি ইবাদত করে থাকে। আরবি মাস যেহেতু চাঁদ দেখার উপর নির্ভরশীল, তাই বাসায় ক্যালেন্ডার রেখে দিলে তার সঙ্গে আরবি দিন তেমন একটা মেলে না।

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ লাইভ

সারা বছরের আরবি তারিখের ক্যালেন্ডার

আপনি যদি এই বছরের সকল মাসের আরবি ক্যালেন্ডার দেখতে চান তাহলে এই লিঙ্কে চাপ দিন।

আজ আরবি মাসের কত তারিখ 2024

ওপরে যে আরবি মাসের এবং ইংরেজী মাসের তারিখ দেখতে পাচ্ছেন এটা সম্পূর্ন লাইভ দেখানো হচ্ছে। আপনি যদি প্রতিদিন আমাদের এই ওয়েবসাইট ভিজিট করেন তাহলে প্রতিদিনের আরবি ইংরেজি তারিখ লাইভ দেখতে পারবেন।

আরবি কত তারিখ আজ ২০২৪

আজ আরবী কত তারিখ ২০২২ তা প্রতিদিন লাইভ দেখার জন্য অবশ্যই আমাদের অর্ডিনারি আইটির এই ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন। ওপরে যে আরবি তারিখ দেওয়া রয়েছে সেটি সৌদি আরবের সময়ের সঙ্গে মিল রাখা হয়েছে। 

আরবি মাসের কত তারিখ আজ ২০২৪

ওপরে যে আরবী তারিখ লাইভ দেখতে পাচ্ছেন সেটার সঙ্গে সৌদি আরবের সময় প্লাস বা মাইনাস করতে হবে আপনি কোন দেশে বসবাস করছেন তার উপর ভিত্তি করে। আপনি যদি বাংলাদেশে বসবাস করে থাকেন তাহলে উপরের তারিখ থেকে একদিন পিছিয়ে হিসেব করতে হবে। মনে করুন উপরে দেখতে পাচ্ছেন আজকে আরবি মাসের 2 তারিখ তাহলে আপনি ধরে নেবেন বাংলাদেশে আজকে আরবি মাসের 1 তারিখ।

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪

আপনি যদি মধ্যপ্রাচ্যে বসবাস করে থাকেন যেমন ধরুন সিঙ্গাপুর, কাতা্‌ আরব আমিরাত, কুয়েত ইত্যাদি দেশে। সে ক্ষেত্রে উপরে যে আরবি তারিখ করেছেন সেটি আর আপনার দেশের আরবী তারিখ একই হবে।

আপনি যদি সারা বছরের আরবি তারিখ দেখতে চান তাহলে এই লিঙ্কে ক্লিক করুন। আপনি যদি জানতে চান কোরবানির ঈদ কত তারিখে হবে তাহলে এই লিঙ্কে ক্লিক করুন। কোরবানির ঈদে বিভিন্ন ব্যক্তিদেরকে যদি শুভেচ্ছা মেসেজ পাঠাতে চান তাহলে এই লিঙ্কে গিয়ে বিশাল তালিকা দেখতে পারেন। আপনি যদি আপনার প্রিয়জনকে ঈদের দিন ঈদ মোবারক পিকচার পাঠাতে চান তাহলে এই লিঙ্কে গিয়ে বিশাল তালিকা দেখতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url