OrdinaryITPostAd

ঈদুল আজহা ২০২১ কত তারিখে - কোরবানির ঈদ কত তারিখে 2021

ঈদুল আজহা ২০২১ কত তারিখে জেনে নিন। কোরবানির ঈদ কত তারিখে 2021 হবে দেখুন। কোরবানির ঈদ ২০২১ কত তারিখে হবে? ঈদ উল আযহা ২০২১ কত তারিখে জানতে এই পোস্টটি পড়ুন।

ঈদুল আজহা ২০২১ কত তারিখে

2021 সালের কোরবানির ঈদ বা 2021 সালের ঈদুল আযহা কত তারিখে এটা জানতে চেয়ে অনেকেই গুগল সার্চ করে থাকেন। সৌদি আরবে কোরবানির ঈদ শুরু হচ্ছে 20 জুলাই 2021 তারিখ, মঙ্গলবার। সেই হিসেবে বাংলাদেশে কোরবানির ঈদ 2021 শুরু হওয়ার তারিখ হল ২১ জুলাই ২০২১, বুধবার। যেহেতু কোরবানির ঈদ চাঁদ দেখার উপর নির্ভরশীল তাই কবে চাঁদ উঠবে তার উপর নির্ভর করছে এগজ্যাক্টলি ঈদুল আযহা কত তারিখে।

কোরবানির ঈদ কত তারিখে 2021

2021 সালের জুলাই মাসের ২১ তারিখ কোরবানির ঈদ বিবেচনা করা হচ্ছে। এবারের কোরবানির ঈদ যেহেতু করোনাকালীন সময়ে হচ্ছে তাই আশঙ্কা করা হচ্ছে এবারের কোরবানির ঈদে বাড়ি যাওয়ার ওপর বিধিনিষেধ আরোপ করা হতে পারে।

কোরবানির ঈদ ২০২১ কত তারিখে হবে

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন প্রতি বছর কোরবানির ঈদ 2021 কত তারিখে হবে তা ঘোষণা করে থাকে। বাংলাদেশের চাঁদ দেখা কমিটি যখনই কোরবানির ঈদ কত তারিখে 2021 হবে তা ঘোষণা করবে তখনই আপনাদেরকে এই পোস্টে জানিয়ে দেওয়া হবে

২০২১ সালের ঈদুল আজহা কত তারিখে

উপরে যে আলোচনাগুলো করেছি তাতে নিশ্চয়ই বুঝতে পেরেছেন ঈদুল আজহা ২০২১ কত তারিখে 2021 সালের জুলাই মাসের কত তারিখ থেকে শুরু হয় কত তারিখে শেষ হবে।

কোরবানির ঈদ ২০২১ সংশ্লিষ্ট ব্যাপারে আপনার যদি কোন প্রশ্ন বা মতামত থেকে থাকে তাহলে এই পোষ্টের নিচে কমেন্ট বক্সে করতে পারেন।

কোরবানির ঈদের সরকারি ছুটির তালিকা ২০২১ সালের

মন্ত্রিসভায় অনুমোদিত 2021 সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী জুলাই মাসের 21 তারিখ ঈদুল আযহা হিসেব করে 20 থেকে 22 শে জুলাই এই তিনদিন ২০২১ সালের কোরবানির ঈদের সরকারি ছুটি ধরা হয়েছে। 2021 সালের কোরবানির ঈদের সরকারি ছুটি শেষ হবে ২২ জুলাই। যেহেতু 2021 সালের ঈদুল আযহার সরকারি ছুটি শেষ হচ্ছে ২২ জুলাই অর্থাৎ বৃহস্পতিবার। এর পরে শুক্র ও শনিবার পরপর দুইদিন ছুটি হওয়ার জন্য সব মিলিয়ে সর্বমোট 5 দিন ছুটি মিলবে ২০২১ সালের কোরবানির ঈদের জন্য।

কোরবানির ঈদ মোবারক স্ট্যাটাস 2021

2021 সালের কোরবানির ঈদের ঈদ মোবারক স্ট্যাটাস এর বিশাল কালেকশন এর তালিকা দেখতে এই লিঙ্কে প্রবেশ করুন। এই লিঙ্কে গিয়ে আপনি শতাধিক ঈদ মোবারক স্ট্যাটাসের বিশাল কালেকশন দেখতে পারবেন।

কোরবানির ঈদ মোবারক পিকচার 2021

2021 সালের ঈদুল আজহার ঈদ মোবারক পিকচার 2021 এর বিশাল তালিকা দেখতে এই লিঙ্কে চাপ দিন। ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ এবং ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস এর সকল কালেকশন পাবেন এই লিংকে। নিয়মিত তথ্যপ্রযুক্তি বিষয়ক পোস্ট এর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট রেগুলার ভিজিট করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url