OrdinaryITPostAd

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

আপনি যদি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ এই পর্বে আমরা জানাবো ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ সমুহ। ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষকে ভালোবাসার sms পাঠাতে সবাই চায়। তাই আজকে আমরা জেনে নিবো ভালোবাসা দিবসের sms গুলো। চলুন জেনে নেওয়া যাক ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ সমূহ গুলো।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ
১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রিয়জনকে ভালোবাসা এস এম এস এবং ভালোবাসা দিবসের ছন্দ পাঠাতে এ পর্বটি মনোযোগ সহকারে পড়ুন।১৪ ফেব্রুয়ারি সবাই তার প্রিয়জন, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন সবাইকে ছন্দ বা এসএমএস পাঠিয়ে থাকে। তাই আজকে আমরা এরপর বুঝে নিবো ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ।

সূচিপত্রঃ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms

আপনি কি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms চাচ্ছেন অথবা আপনার ভালোবাসার মানুষকে এসএমএস পাঠাতে চাচ্ছেন। তাহলে জেনে নিন বাছাইকৃত কয়েকটি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms গুলো।
  • তোমায় ভালোবাসা ছিল আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ। আর প্রথমটি ছিল তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।
  • আমি চাই না তুমি আমাকে বারবার বলো আমি তোমাকে ভালোবাসি, কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালবাসতে।
  • আমি সেই সুতো হবো যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো, আমি সেই নৌকো হবো যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো, হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো। সেই চাঁদ যে হয়ে গেলে রাত তোমাকে আলো দেবে। দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো শুধু ভালবেসো আমায়।
  • আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয় আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য। হ্যাপি ভ্যালেন্টাইন ডে
  • ভালবেসে এই মন তোকে চায় সারাক্ষন, আছিস তুই মনের মাঝে পাশে থাকিস সকাল সাঝে। কি করে তোকে বলবো তুই যে আমার জীবন।
  • যদি বৃষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষেই ধুয়ে দিতাম।
  • ভালোবাসা বুকের ভেতর হয়েছে নিঃশ্বাস তোমার প্রেমে বেঁচে আছি এই তো আমার বিশ্বাস। জান আমার জান তুমি আমার প্রানের মাঝে প্রান। জান আমার জান তুমি আমার প্রানের মাঝে প্রান।
  • এ মন চায় শুধু তোমায় ভালোবাসি, এই মন চাই শুধু তোমার কাছে আসি, এ মন চাই শুধু তোমার মুখের হাসি এই মন চায় শুধু থাকতে তোমার পাশাপাশি। আই লাভ ইউ হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • ভালো যখন বেসেছি ছাড়বো না আর আমি তোমায় পাশে ছিলাম এখনও আছি আর থাকবো চিরকাল।
এতক্ষণে নিশ্চয়ই ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms সম্পর্কে জেনেছেন।এখন চাইলেই আপনি এখান থেকে নিয়ে ইচ্ছেমত আপনার প্রিয়জনকে এসএমএস করতে পারেন।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

আপনি কি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ জানতে চাচ্ছেন? এই পর্বটি মনোযোগ সহকারে পড়ে আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিয়েন কিছু অসাধারণ ভালোবাসার ছন্দ। ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষকে পছন্দ মত ছন্দ পাঠিয়ে মন ভালো করে দিন প্রিয়জনের। চলুন জেনে নেওয়া যাক ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ।
  • আমি যদি বৃষ্টি হতাম হতাম তোমার অন্তরকে। ধুয়ে দিতাম বিষাদকে মেঘলা বড়ণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে। কষ্ট আর পারতো নাকো অকারণে কষ্ট দিতে। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।
  • আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোন স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখে কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাই না তোমায় ছাড়া। হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • তোকে দেখে ঘষে যেত দুর্ভাবনা মোড় জীবন আমার মনে হতো সুখী দীপ্ত ভোর। তার মিলনের পেতাম প্রীতি তার কুটিয়ে আসা, তার জীবনে পেতাম জীবন-মিটাইতাম প্রাণের তৃষ্ণা।
  • অল্প অল্প মেঘ থেকে হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে ভালোবাসা সৃষ্টি হয়। মাঝে মাঝে স্মরণ করলে সম্পর্কটা মিষ্টি হয়।
  • যার কাছে সবকিছু বলা যায়, যার হাতে হাত রেখে চলা যায়, যাকে আপন বলে ভাবা যায়, যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায় তাকেই তো ভালবাসা যায়।
  • ভালোবাসা মানে এক মুঠো রোদ বসন্তের ওই হাওয়া ভালোবাসা মানে মনের সাগরে স্বপ্নের তরী বাওয়া। ভালোবাসা মানে শিশির ভেজা সবুজ ঘাসের জমি, ভালবাসা মানে সব সীমা ছাড়িয়ে শুধু তুমি আমার আর আমি তোমার এইটুকু জানি।
  • মনের মাঝে জড়িয়ে আছো বলবো কেমন করে, মুখটা তোমার ভেসে ওঠে আমার দুটি চোখে। সুখের বাসা ফিরে পেলাম তোমার এই মনে, থাকবে আবার আপন হয়ে যাবে না তো ভুলে। তোমার হৃদয় ভরিয়ে দেবো আমি গোলাপ হয়ে, আমার জীবনে থাকবে তুমি সুখের সাথী হয়ে।
  • মিষ্টি চাঁদের মিষ্টি আলো বাসি তোমায় অনেক ভালো, মিটিমিটি তারার মেলা দেখবো তোমায় সারাবেলা, রাতে শান্ত ভুবন চাইবো তোমায় সারা জীবন।
উপরোক্ত বাছাইকৃত সেরা ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ চাইলে আপনি আপনার প্রিয়জনকে শেয়ার করতে পারেন।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছবি

আপনি কি ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি খুঁজছেন? তাহলে দেখে নিন সেরা পাঁচটি ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি এবং ইচ্ছামতো সেন্ড করুন আপনার প্রিয়জনকে এই ছবিগুলো। তাহলে চলুন দেখে নেওয়া যাক সেরা ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছবি গুলো।
১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ
আশা করি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছবি গুলো আপনি দেখেছেন। এখান থেকে আপনার পছন্দমত ছবি নিয়ে আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিন।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস শুভেচ্ছা

আপনি কি আপনার প্রিয়জনকে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস শুভেচ্ছা জানাতে চাচ্ছেন? আপনি যদি ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস শুভেচ্ছা জানাতে চান তাহলে জেনে নিন কয়েকটি সেরা শুভেচ্ছাবার্তা সম্পর্কে।
  • জীবন পথে চলতে চলতে একঘেয়েমি যখন চলে আসে, ভালোবাসার মানুষকে খুঁজে তখন পেলে তার হাত দুটিকে শক্ত করে রেখো তখন ধরে, ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা প্রিয় তমা।
  • তোমায় আমি ভালোবাসি ভালোবেসে যাব, শুধু তুমি পাশে থেকো ভালোবাসার মর্যাদাটুকু দিও। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।
  • এই মন শুধু তোমাকে চাই, তোমাকে আরো কাছে পেতে চাই। এই মন চাই শুধু তোমার মিষ্টি হাসি দেখতে সারাজীবন শুধু এভাবেই পাশে থাকতে। ভালোবাসা দিবসের শুভেচ্ছা প্রিয়তম।
  • তুমি শুধু আমার আর তো কারো নয়, আজকের এই বিশেষ দিনে জীবন হয়ে উঠুক ভালোবাসাময় আমি যে ভালোবাসি শুধু তোমায়। ভালোবাসা দিবসের শুভেচ্ছা রইল।
  • মনটা দিলাম তোমার নামে, তাকে যত্ন করে রেখো স্বপ্ন গুলো গুছিয়ে নিয়ে মধুর করে তুলো। তোমায় আমি ভালবাসি ভালবেসে যাব শুধু তুমি পাশে থেকো ভালোবাসার মর্যাদাটুকু দিও। ভালোবাসা দিবসের শুভেচ্ছা প্রিয়তম
  • নিয়ে রং এবং তুলি চল না সাজায় স্বপ্ন গুলি। করোনা কখনো রাগ রেখো ওই মুখে হাসি। তোমাকে আমি ভালোবাসি। ভালোবাসা দিবসের শুভেচ্ছা।
  • বুকের বা পাশের ভরিতে বেজে উঠল এলাম মনের গভীর থেকে অপেক্ষায় আছি শুধু তোমার শুভেচ্ছা পাওয়ার আশায়।
  • দূরত্ব থাকুক না ততখানি মনে থেকে হারাবে না কখনো। মনের গভীর থেকে রাখব আপন করে তোমাকে তোমাকে সারাক্ষণি।
  • এক আর একে হয় দুই। তিন আর চারে হয় সাত।তোমার আমার ভালোবাসা চলবে সারারাত।হ্যাপি ভ্যালেন্টাইন ডে।
  • প্রিয় তমা তুমি আমার জীবনের ভ্যালেন্টাইন। আমার ভালোবাসার মানুষ। তোমাকে পেয়ে আমার জীবন বদলে গেছে। আমার প্রতিটি দিন কাটে তোমার ভাবনায়। আমি সব সময় চাই তুমি আমার পাশে থাকো, আমাকে চলার পথে সবরকম সহযোগিতা করো। আজ ভালোবাসা দিবসে তোমাকে বলতে চাই তুমি আমার জীবনের সেই কাঙ্খিত মানুষ যার সাথে সারাটা জীবন কাটাতে চাই।
  • ভালোবাসা দিবসের শুভেচ্ছা রইল প্রিয়া। আজকে ভালোবাসা দিবস কিন্তু তুমি আমার জীবনে আসার পর প্রতিটি দিনকে আমার ভালোবাসা দিবস মনে হয়। তাই ভালোবাসা দিবসকে সত্যিই আমার কাছে ভালো লাগে তোমাকে পেয়ে আমি অনেক খুশি আজ ভালোবাসা দিবসে কত দিলাম চিরকাল আমি তোমার পাশেই থাকবো। আর তোমাকেই ভালোবাসবো কারণ তুমি আমার কাছে সবার সেরা।
উপরোক্ত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস শুভেচ্ছা থেকে আপনার প্রিয়জনকে পাঠিয়ে দিন ভালোবাসা দিবসের শুভেচ্ছা বাণী।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ এর শেষ কথা

আপনার ভালোবাসার মানুষ গুলোকে ইচ্ছে মত sms করুন এখনি। আজকের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ পর্ব থেকে বাছাই করে ইচ্ছামত মেসেজ করতে পারবেন আপনার ভালবাসার মানুষকে। এই পর্ব শেষে আপনি আরো আপনার প্রিয় জনকে পাঠাতে পারবেন ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ,১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছবি। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস sms - ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস ছন্দ সম্পর্কে আপনার যদি কোন মতামত থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। @ 22882

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url