অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/11/Eid-al-Adha.html

ঈদুল আজহা ২০২২ কত তারিখে - কোরবানির ঈদ কত তারিখে 2022

ঈদুল আজহা ২০২২ কত তারিখে জেনে নিন। কোরবানির ঈদ কত তারিখে 2022 হবে দেখুন। কোরবানির ঈদ ২০২২ কত তারিখে হবে? ঈদ উল আযহা ২০২২ কত তারিখে জানতে এই পোস্টটি পড়ুন।


ঈদুল আজহা ২০২২ কত তারিখে

2022 সালের কোরবানির ঈদ বা 2022 সালের ঈদুল আযহা কত তারিখে এটা জানতে চেয়ে অনেকেই গুগল সার্চ করে থাকেন। সৌদি আরবে কোরবানির ঈদ শুরু হচ্ছে 09 জুলাই 2022 তারিখ, মঙ্গলবার। সেই হিসেবে বাংলাদেশে কোরবানির ঈদ 2022 শুরু হওয়ার তারিখ হল ১০ জুলাই ২০২২, বুধবার। যেহেতু কোরবানির ঈদ চাঁদ দেখার উপর নির্ভরশীল তাই কবে চাঁদ উঠবে তার উপর নির্ভর করছে এগজ্যাক্টলি ঈদুল আযহা কত তারিখে।

ঈদুল আযহা অর্থ্যাৎ কোরবানির ঈদ বাংলাদেশে ১০ জুলাই ২০২২ মঙ্গলবার শুরু হবে এবং মধ্যপাচ্যের দেশে ৯ জুলাই সোমবার থেকে ঈদুল আযহা ২০২২ শুরু হবে।

কোরবানির ঈদ কত তারিখে 2022

2022 সালের জুলাই মাসের ১০ তারিখ কোরবানির ঈদ বিবেচনা করা হচ্ছে। এবারের কোরবানির ঈদ যেহেতু করোনাকালীন সময়ে হচ্ছে তাই আশঙ্কা করা হচ্ছে এবারের কোরবানির ঈদে বাড়ি যাওয়ার ওপর বিধিনিষেধ আরোপ করা হতে পারে।

ঈদুল আযহা অর্থ্যাৎ কোরবানির ঈদ বাংলাদেশে ১০ জুলাই ২০২২ মঙ্গলবার শুরু হবে এবং মধ্যপাচ্যের দেশে ৯ জুলাই সোমবার থেকে ঈদুল আযহা ২০২২ শুরু হবে।

কোরবানির ঈদ ২০২২ কত তারিখে হবে

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন প্রতি বছর কোরবানির ঈদ 2022 কত তারিখে হবে তা ঘোষণা করে থাকে। বাংলাদেশের চাঁদ দেখা কমিটি যখনই কোরবানির ঈদ কত তারিখে 2022 হবে তা ঘোষণা করবে তখনই আপনাদেরকে এই পোস্টে জানিয়ে দেওয়া হবে

২০২২ সালের ঈদুল আজহা কত তারিখে

উপরে যে আলোচনাগুলো করেছি তাতে নিশ্চয়ই বুঝতে পেরেছেন ঈদুল আজহা ২০২২ কত তারিখে 2022 সালের জুলাই মাসের কত তারিখ থেকে শুরু হয় কত তারিখে শেষ হবে।

কোরবানির ঈদ ২০২২ সংশ্লিষ্ট ব্যাপারে আপনার যদি কোন প্রশ্ন বা মতামত থেকে থাকে তাহলে এই পোষ্টের নিচে কমেন্ট বক্সে করতে পারেন।

কোরবানির ঈদের সরকারি ছুটির তালিকা ২০২২ সালের

মন্ত্রিসভায় অনুমোদিত 2022 সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী জুলাই মাসের ১০ তারিখ ঈদুল আযহা হিসেব করে ০৯ থেকে ১১ শে জুলাই এই তিনদিন ২০২২ সালের কোরবানির ঈদের সরকারি ছুটি ধরা হয়েছে। 2021 সালের কোরবানির ঈদের সরকারি ছুটি শেষ হবে ২২ জুলাই। যেহেতু 2022 সালের ঈদুল আযহার সরকারি ছুটি শেষ হচ্ছে ২২ জুলাই অর্থাৎ বৃহস্পতিবার। এর পরে শুক্র ও শনিবার পরপর দুইদিন ছুটি হওয়ার জন্য সব মিলিয়ে সর্বমোট 5 দিন ছুটি মিলবে ২০২২ সালের কোরবানির ঈদের জন্য।

কোরবানির ঈদ মোবারক স্ট্যাটাস 2022

2022 সালের কোরবানির ঈদের ঈদ মোবারক স্ট্যাটাস এর বিশাল কালেকশন এর তালিকা দেখতে এই লিঙ্কে প্রবেশ করুন। এই লিঙ্কে গিয়ে আপনি শতাধিক ঈদ মোবারক স্ট্যাটাসের বিশাল কালেকশন দেখতে পারবেন।

কোরবানির ঈদ মোবারক পিকচার 2022

2022 সালের ঈদুল আজহার ঈদ মোবারক পিকচার 2022 এর বিশাল তালিকা দেখতে এই লিঙ্কে চাপ দিন। ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ এবং ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস এর সকল কালেকশন পাবেন এই লিংকে। নিয়মিত তথ্যপ্রযুক্তি বিষয়ক পোস্ট এর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট রেগুলার ভিজিট করুন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?