OrdinaryITPostAd

ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ - ডিসেম্বর মাসে কি রাশি 2023

আজকে আর্টিকেলের আলোচ্য বিষয় হলো ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং ডিসেম্বর মাসে কি রাশি 2023 যারা নিজের রাশি এবং রাশিফল সম্পর্কে জানেন না তারা আজকের এই ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ আর্টিকেলটি পড়লে রাশি এবং রাশিফল সম্পর্কে জানতে পারবেন তাহলে চলুন জেনে নিন ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে বিস্তারিত। 

ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩

ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং ডিসেম্বর মাসে কি রাশি 2023 এই বিষয়ে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে তাই যারা এই সকল বিষয়ে জানতে চান তারা পোস্ট টি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

পেজ সূচীপত্রঃ ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ - ডিসেম্বর মাসে কি রাশি 2023 

জন্ম তারিখ দিয়ে রাশি জানার উপায়

অনেকেই বলে থাকে নাম দিয়ে রাশি জানা যায় আবার অনেকে বলে থাকে নামের প্রথম অক্ষর দিয়ে রাশি জানা যায় আসলে এটা ঠিক নয় নাম বা নামের প্রথম অক্ষর দিয়ে সঠিক রাশি জানা যায় না সঠিক রাশি জানার জন্য আপনাকে আপনার সঠিক জন্ম তারিখ জানতে হবে সঠিক জন্ম তারিখ জানলে আপনি আপনার সঠিক রাশি জানতে পারবেন তাহলে চলুন জেনে নিন জন্ম তারিখ দিয়ে রাশি জানার উপায় কি?

১। আপনার জন্ম মার্চ মাসের ২১ তারিখ থেকে ২০ এপ্রিল এর মধ্যে হলে মেষ রাশি। 

২। জন্ম তারিখ এপ্রিল মাসের ২১ তারিখ থেকে ২১ মে এর মধ্যে হলে বৃষ রাশি। 

৩। জন্ম তারিখ মে মাসের ২২ তারিখ থেকে জুন মাসের ২১ তারিখ এর ভেতর হলে মিথুন রাশি। 

৪। জন্ম তারিখ  জুন মাসের ২২তারিখ থেকে জুলাই মাসের ২২ তারিখ এর ভেতর হলে কর্কট রাশি।

৫। জন্ম তারিখ জুলাই মাসের ২৩ তারিখ থেকে আগস্টের ২৩ তারিখ এর ভেতর হলে সিংহ রাশি। 

৬। জন্ম তারিখ আগস্ট এর ২৪ তারিখ থেকে সেপ্টেম্বর ২৩ তারিখ এর ভেতর হয় তাহলে কন্যা রাশি।

৭। জন্ম তারিখ সেপ্টেম্বর এর ২৪ তারিখ থেকে অক্টোবর এর ২৩ তারিখ এর ভেতর হলে তুলা রাশি।

আরো পড়ুনঃ বিশ্ব এইডস দিবস কবে ২০২৩ - ১ ডিসেম্বর কি বিশ্ব এইডস দিবস

৮। জন্ম তারিখ অক্টোবর মাসের ২৪ তারিখ থেকে নভেম্বর মাসের ২২ তারিখ এর ভেতর হলে বৃশ্চিক রাশি। 

৯। জন্ম তারিখ ২৩ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর এর মধ্যে হলে ধনু রাশি।

১০। জন্ম তারিখ ২২ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি এর ভেতর হলে মকর রাশি। 

১১। জন্ম তারিখ ২১ জানুয়ারী থেকে ১৮ ফেব্রুয়ারি এর ভেতর হলে কুম্ভ রাশি।

১২। জন্ম তারিখ ১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ এর ভেতর হলে মীন রাশি। 

এই হলো জন্ম তারিখ দিয়ে রাশি জানার উপায় আশা করছি আজকের আর্টিকেলের এই অংশটি পড়ে আপনি এখন থেকে জন্ম তারিখ অনুযায়ী আপনার রাশি জানতে পারবেন। আজকের আর্টিকেল হলো ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং ডিসেম্বর মাসে কি রাশি 2023 কিন্তু তার আগে নিচের অংশে জেনে নিন সিংহ রাশি চেনার উপায়।

সিংহ রাশি চেনার উপায়

বন্ধুরা নিচের অংশে আপনারা জানতে পারবেন ডিসেম্বর মাসে কি রাশি 2023 এবং ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে কিন্তু তার আগে এই অংশে জেনে নিন সিংহ রাশি চেনার উপায়। সিংহ রাশির অনেক জাতক জাতিকা রয়েছে কিন্তু কিভাবে কেমন আচার আচরণ দেখলে বুঝতে পারবেন এটা সিংহ রাশি। চলুন জানা যাক।

সিংহ রাশির ছেলে মেয়েরা অনেক ভালো হয়ে থাকে।এবং সিংহ রাশির জাতক জাতিকা সবসময় হাসি খুশি থাকে।সবাই কে অনেক ভালোবাসে এবং সহজেই সবার সাথে মিশতে পারে।এরা সৎ এবং স্পষ্টভাষী হয়ে থাকে।এরা এদের বুদ্ধি দিয়ে সকল এর ভুল ধরিয়ে দেয়।

সিংহ রাশির জাতক জাতিকারা অনেক স্মার্ট হয়ে থাকে। এরা মিশুক এবং সুন্দর চরিত্রের অধিকারী হওয়ার জন্য এদের প্রেমে পড়ে সবাই। সিংহ রাশির ছেলেরা কর্ম ক্ষেত্রে অনেক পরশ্রমী হয়ে থকে। এই গুলো গুন যদি কোনো ছেলে মেয়ের ভেতর লক্ষ্য করেন তাহলে বুঝবেন সেটা সিংহ রাশির জাতক জাতিকা। এখন চলুন নিচে জানবো ডিসেম্বর মাসে কি রাশি 2023 এবং ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে। 

ডিসেম্বর মাসে কি রাশি 2023

আমরা অনেকেই নিজের রাশি কি সেটা জানিনা কিন্তু আমাদের রাশি সম্পর্কে জেনে রাখা ভালো। উপরের অংশে আগেই বলেছি জন্ম তারিখ অনুযায়ী রাশি জানা যায়। তাই এই অংশে আপনারা জানতে পারবেন ডিসেম্বর মাসে কি রাশি অর্থাৎ আপনার জন্ম যদি ডিসেম্বর মাসে হয়ে থাকে তাহলে আপনার কি রাশি।

আরো পড়ুনঃ ৩১ কি সরকারি ছুটি - ৩১ ডিসেম্বর ব্যাংক হলিডে 

যাদের জন্ম তারিখ ডিসেম্বর মাসের ১ তারিখ থেকে ডিসেম্বর মাসের ২১ তারিখ পর্যন্ত তাদের হলো ধনু রাশি। ধনু রাশির অধিপতি গ্রহ হলো বৃহস্পতি। ধনু রাশির শুভ রং বেগুনি ও হলুদ। ধনু রাশির শুভ সংখ্যা ৩। এবং ধনু রাশির শুভ সঙ্গী ও সঙ্গিনী হলো মেষ রাশি ও সিংহ রাশি। এবং যাদের জন্ম তারিখ ডিসেম্বর মাসের ২২ তারিখ থেকে ডিসেম্বর মাসের ২৯ তারিখ পর্যন্ত হয় তাহলে তাদের মকর রাশি। মকর রাশির অধিপতি গ্রহ হলো শনি। শুভ রং হলো নীল এবং সবুজ। মকর রাশির শুভ সঙ্গী ও সঙ্গিনী হলো মীন রাশি বৃষ রাশি এবং কন্যা রাশি। আশা করি বুঝতে পেরেছেন ডিসেম্বর মাসে কি রাশি 2023 অর্থাৎ যারা ডিসেম্বর মাসে জন্মগ্রহণ করেছেন তাদের কি রাশি। ডিসেম্বর মাসে কি রাশি 2023 এ সম্পর্কিত জানলেন এখন চলুন নিচের অংশে জেনে নেওয়া যাক ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে।

ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩

বন্ধুরা উপরের অংশে আপনারা জানতে পেরেছিলেন ডিসেম্বর মাসে কি রাশি 2023 সম্পর্কে এখন এই অংশে আলোচনা করা হবে ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে। তাই যারা ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে জানতে চান তাদের জন্য এই অংশটি। বিভিন্ন মাসের বিভিন্ন রকম ভাগ্য থাকে দেখে নিন ডিসেম্বর মাসে কোন রাশির কেমন ভাগ্য।

মেষ রাশি - সন্তানের লেখাপড়া খারাপ যেতে পারে। বন্ধুদের সাথে সুন্দর সময় কাটতে পারে এবং তাদের থেকে সাহায্য পাওয়া যেতে পারে

বৃষ রাশি - ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে তাই অসৎ বন্ধুর সাথে ঘোরা ত্যাগ করুন। লেখাপড়ায় ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি - ব্যবসা খারাপ যেতে পারে। পারিবারিক অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি - পরিবার এবং পিতা মাতার সঙ্গে সময় খারাপ যেতে পারে। মাসের শেষের দিকে কিছু খারাপ সময় আসতেই পারে কিন্তু তা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি - নতুন বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে এবং সুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। ধন-সম্পদ লাভ করার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি - স্বাস্থ্য ঝুঁকির সম্ভাবনা রয়েছে। কোন আপন কাছের বন্ধু শত্রুতা করতে পারে।

তুলা রাশি - ভাই বোনের সম্পর্ক ভালো যাবে এবং পরীক্ষায় ভালো ফলাফল করার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি - অনেক বন্ধুর সাহায্য সহযোগিতা পেতে পারেন শুধুমাত্র দুই একজন ছাড়া। লেখাপড়া মন না বসলেও ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুনঃ বিশ্ব মানবাধিকার দিবস ২০২৩ প্রতিপাদ্য - বিশ্ব মানবাধিকার দিবসের ইতিহাস

ধনু রাশি - ক্ষতির সম্ভাবনা রয়েছে কর্ম ক্ষেত্রে কারণ শত্রুরা ক্ষতি করতে পারে। সন্তানের লেখাপড়ায় ভালো ফল পাওয়া যেতে পারে।

মকর রাশি - বিবাহযোগ্য সন্তানের বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে।

কুম্ভ রাশি - সম্পর্ক খারাপ যেতে পারে আত্মীয়-স্বজনদের সাথে। বন্ধুর সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি - সন্তানের দ্বারা খুশি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা মাতার সঙ্গে খারাপ সম্পর্ক যেতে পারে।

ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ - ডিসেম্বর মাসে কি রাশি 2023ঃ শেষ কথা 

প্রিয় বন্ধুরা আজকের আর্টিকেলে আলোচনা করা হলো জন্ম তারিখ দিয়ে রাশি জানার উপায়। সিংহ রাশি চেনার উপায়।  ডিসেম্বর মাসে কি রাশি 2023 এবং ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে আশা করি আজকের আর্টিকেলটি পড়ে আপনার রাশি এবং রাশিফল সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। ডিসেম্বর মাসের রাশিফল ২০২৩ এবং ডিসেম্বর মাসে কি রাশি 2023 এই আর্টিকেলটি পড়ার পরে আপনার যদি এই বিষয়ে আরো কোন কিছু জানার থাকে তাহলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। এরকম আরও বিভিন্ন রকম আর্টিকেল পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এতক্ষণ সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। ২৩৩৫৭ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url