OrdinaryITPostAd

২০২৩ অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ এবং লগ্ন তালিকা ১৪৩০

প্রিয় পাঠক আপনি কি অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সমূহ জানতে চাচ্ছেন? আপনি যদি অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সম্পর্কে জানতে চান তাহলে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। 
অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০
তাহলে চলুন জেনে নেওয়া যাক অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সমূহ। অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সমূহ জানতে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। এই পর্বটি শেষে আপনি জানতে পারবেন অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সম্পর্কে। চলুন জেনে নেওয়া যাক অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০

অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩

আপনি যদি অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ সম্পর্কে জানতে চান তাহলে এই পর্বটি আপনার জন্য।অগ্রহায়ণ হলো আমাদের ১২ মাসের বাংলা ক্যালেন্ডার এবং পঞ্জিকা বাংলা ক্যালেন্ডার ১৪৩০ ( ২০২৩-২০২৪) এর মধ্যে ৮ম তম মাস। এই পর্বে আমরা জেনে নেব অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩। অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ সমূহ নিম্নরূপঃ
  • ০৭ অগ্রহায়ণ ১৪৩০, ২২ নভেম্বর ২০২৩ বুধবার
  • ০৮ অগ্রহায়ণ ১৪৩০, ২৩ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার
  • ০৯  অগ্রহায়ণ ১৪৩০, ২৪ নভেম্বর ২০২৩ শুক্রবার
  • ১২  অগ্রহায়ণ ১৪৩০, ২৭ নভেম্বর ২০২৩ সোমবার
  • ১৩ অগ্রহায়ণ ১৪৩০, ২৮ নভেম্বর ২০২৩ মঙ্গলবার
  • ১৪  অগ্রহায়ণ ১৪৩০, ২৯ নভেম্বর ২০২৩ বুধবার
  • ১৯ অগ্রহায়ণ ১৪৩০, ০৪ ডিসেম্বর ২০২৩ সোমবার
  • ২১ অগ্রহায়ণ ১৪৩০, ০৬ ডিসেম্বর ২০২৩ বুধবার
  • ২২  অগ্রহায়ণ ১৪৩০, ০৭ ডিসেম্বর ২০২৩ বৃহস্পতিবার
  • ২৩  অগ্রহায়ণ ১৪৩০, ০৮ ডিসেম্বর ২০২৩ শুক্রবার
  • ২৪ অগ্রহায়ণ ১৪৩০, ০৯ ডিসেম্বর ২০২৩ শনিবার
  • ৩০  অগ্রহায়ণ ১৪৩০, ১৫ ডিসেম্বর ২০২৩ শুক্রবার
মধ্যরাতের পরে বিবাহের সময় সক্রিয় ভাবে একটি ইংরেজি ক্যালেন্ডার অনুসারে পরের দিন হয়ে যায়। তবে সূর্যোদয়ের সাথে সাথে একটি নতুন বাংলা দিন শুরু হয়। আশাকরি জানতে পেরেছেন অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ সম্পর্কে বিস্তারিত।

অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০

আপনি যদি অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ জানতে চান তাহলে এই পর্বটি আপনার জন্য। এই পর্বটি সম্পূর্ণ শেষ করলে আপনি জানতে পারবেন অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সমূহ। তাহলে চলুন জেনে নেওয়া যাক অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা গুলো।
  • ০৭ অগ্রহায়ণ ১৪৩০, ২২ নভেম্বর ২০২৩ বুধবার ( লগ্ন সময় হলো ৬ঃ৭ PM থেকে পরের দিন ১০ঃ০২ AM পর্যন্ত)।
  • ০৮ অগ্রহায়ণ ১৪৩০, ২৩ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার ( লগ্ন সময় হলো ৯ঃ০২ PM থেকে পরের দিন ৯ঃ০৫ AM পর্যন্ত )।
  • ০৯  অগ্রহায়ণ ১৪৩০, ২৪ নভেম্বর ২০২৩ শুক্রবার ( লগ্ন সময় হলো রাত ১২ঃ০১ AM থেকে ৯ঃ০৫ AM পর্যন্ত )।
  • ১৪  অগ্রহায়ণ ১৪৩০, ২৯ নভেম্বর ২০২৩ বুধবার ( লগ্ন সময় হলো ৬ঃ৩২ AM থেকে ১ঃ৫৯ PM পর্যন্ত )।
  • ১৯ অগ্রহায়ণ ১৪৩০, ০৪ ডিসেম্বর ২০২৩ সোমবার ( লগ্ন সময় হলো ৯ঃ৪৭ PM থেকে ১০ঃ০০ PM পর্যন্ত )।
  • ২২  অগ্রহায়ণ ১৪৩০, ০৭ ডিসেম্বর ২০২৩ বৃহস্পতিবার ( লগ্ন সময় হলো ৩ঃ০৪ AM থেকে ৪ঃ০৯ PM পর্যন্ত )।
  • ২৩  অগ্রহায়ণ ১৪৩০, ০৮ ডিসেম্বর ২০২৩ শুক্রবার ( লগ্ন সময় হলো ৫ঃ০৬ AM থেকে ০৮ঃ৫৪ AM পর্যন্ত )।
  • ৩০  অগ্রহায়ণ ১৪৩০, ১৫ ডিসেম্বর ২০২৩ শুক্রবার ( লগ্ন সময় হলো ০৮ঃ১০ AM থেকে ১০৩০ PM পর্যন্ত )।
উপরোক্ত সময়ের মধ্যে যেগুলো রাত্রে ১২ টার পড়ে রয়েছে সেগুলো পরের দিন হিসেবে ধার্য করা হবে। অর্থাৎ রাত ১২ টার পরের দিন তারিখ পরিবর্তন হয়ে যায়। আশা করি বুঝতে পেরেছেন অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সমূহ।

কেন অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো

আপনি কি জানেন কেন অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো? যদি না জেনে থাকেন তবে জেনে নিন কেন অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো। চলুন জেনে নেওয়া যাক কেন অঘ্রাণ মাসে বিয়ে করা ভালো সেই সম্পর্কে। নিঃসন্দেহে অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো। কেননা অন্যান্য মাসের তুলনায় এই মাসে প্রচুর পরিমাণ শুভ দিন রয়েছে সেইসাথে এই মাসে শুভ লগ্নে সময় ও বেশি। প্রত্যকেই চাই শুভ দিনে শুভ লগ্নে বিয়ে করতে।
যারা শুভ দিনে শুভ লগ্নে বিয়ে করতে চায় তাদের জন্য এই মাস টি পারফেক্ট একটি সময়। এই মাসে প্রচুর পরিমাণ শুভ দিন থাকায় আত্নীয় এই মাসে বিয়ে করতে পারেন। কথিত রয়েছে শুভদিনে বিয়ে করলে সাংসারিক জীবন শুরু হয়। সেই কারণে এই মাসে অর্থাৎ অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো। আশা করি বুঝতে পেরেছেন কেন অগ্রহায়ণ মাসে বিয়ে করা ভালো।

অগ্রহায়ণ মাসে কোন লগ্নে বিয়ে করবেন

আপনি যদি অগ্রহায়ণ মাসে কোন লগ্নে বিয়ে করবেন সেই সম্পর্কে জানতে চান তাহলে এই পর্বটি আপনার জন্য। এই পর্বটি পড়ে জানতে পারবেন অগ্রহায়ণ মাসে কোন লগ্নে বিয়ে করবেন সেই সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক অগ্রহণ মাসের লগ্নে বিয়ে করবেন বা বিয়ে করা ভালো সেই সম্পর্কে। অগ্রহায়ণ মাসে কোন লগ্নে বিয়ে করবেন সেই সম্পর্কে উপরে আলোচনা করা হয়েছে। উক্ত সময়ে আপনার সুবিধা অনুযায়ী যেকোনো একটি লগ্নে বিয়ে করলে আপনার বিয়ে শুভ হবে ভালো হবে। শুভ লগ্নে যদি বিয়ে না হয় তাহলে দিয়েছি অসম্পূর্ন বা অশুভ হতে পারে। তাই একটি সঠিক এবং শুভ লগ্ন দেখে বিয়ে করাটা উত্তম।

শেষ কথা

উপরোক্ত আলোচনা সাপেক্ষে এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সম্পর্কে। অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ২০২৩ - অগ্রহায়ণ মাসের বিয়ের লগ্ন তালিকা ১৪৩০ সম্পর্কে আপনার যদি কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং আজকের পর্বটি যদি আপনার ভালো লেগে থাকে তবে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এ ধরনের পোস্ট আরও পেতে অবশ্যই আমাদের সাথেই থাকুন। @ 22882

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url