অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/11/biyer-tarikh-12.html

চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ - চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২

 

চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ নিয়ে অনেকে জানতে চান। চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ কবে কবে হবে এই নিয়ে যাদের মনে সংশয় তাঁদের জন্য আজকের এই পোস্ট।

তাহলে চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ বা চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ নিয়ে যাদের মনে প্রশ্ন তাঁরা এখুনি পোস্টটি পড়ে মনকে শান্ত করুন। চলুন শুরু করা যাকঃ

চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ - চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২

বিয়ে শব্দটি শুনলেই মনে আনন্দ শুরু হয়ে যায়। হবেই না কেন ? বিয়ে একটি শুভ কাজ যা দুই পরিবারকে একত্রিত করে একটি নতুন সম্পর্ক গড়ে তোলে। এখন এই বিয়ে হতে হবে অবশ্যই শুভ লগ্নে। হিন্দু সম্পরদায় বিয়ের লগ্ন অনেকে মেনে চলেন। আর এজন্য প্রয়োজন হয় শুভ লগ্ন। আর এই শুভ লগ্ন খুজে বের করতে হয় পঞ্জিকা ঘেটে।

যেহেতু বিয়েটা সামাজিক রীতি নীতি মেনে দুই পরিবারের মধ্যে একটি সামাজিক বন্ধন তৈরি করে সেহেতু হিন্দু রীতিতে এই বিয়ের জন্য শুভক্ষন খোজা হয়। শুধু পরিবার নয় বিয়ের মাধ্যমে একটি ছেলে এবং একটি মেয়ে সারা জীবন এক সাথে থাকার জন্য নিজেদেরকে প্রতিজ্ঞাবদ্ধ করে। আর এজন্য হিন্দু ছেলে মেয়ের জন্ম তিথী দেখে তাঁদের জন্য তাঁদের জীবনের বড় বড় শুভ দিন এর আয়োজন করা হয়। এই বড় বড় শুভ দিনগুলোর মধ্যে বিয়ের দিন একটি। তাঁদের জীবনে যেন কোন অমঙ্গল না ঘটে তার জন্য তাদের পরিবার বর্গ সদা সজাগ থাকেন। 

আর এজন্য তাঁদের জন্ম কুন্ডলী দেখা হয়। সব কিছু বিচার করে এমন দিন নির্ধারণ করা হয় যে দিন সব থেকে শুভ থাকে। আর তাই প্রয়োজন হয়ে থাকে চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ এর।। তখন সবাই খোজাখুজি শুরু করেন চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ দেখার জন্য পঞ্জিকা। অনেক পঞ্জিকাতে অনেক সময় চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ উল্লেখ নাও থাকতে পারে। তা তে কি। আপনার চিন্তা দূর করতেই আজকের এই পোস্ট। 

চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ কবে তা নিশ্চয় এতক্ষনে খোজা শুরু হয়ে গিয়েছে। চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ নিম্নে দেয়া হলো

চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ এ শুভ লগ্ন রয়েছে নেই। চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ নিয়ে বিস্তারিত জানা যাক।

চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ এর শুভ লগ্ন কোনগুলো - চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮

চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ এর সব দিনই বিয়ের জন্য শুভ তবে হিন্দু সম্প্রদায় যেহেতু পঞ্জিকা মেনে চলেন তাই তাঁদের চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ এর শুভ লগ্ন প্রয়োজন হয়ে থাকে। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ এ কোনো শুভ লগ্ন নেই। এর মানে হচ্ছে চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ এ কোন বিয়ের তারিখ নেই। চৈত্র মাস সাধারণত ডিসেম্বর এবং জানুয়ারি মাস মিলিয়ে হয়। আর পঞ্জিকা মতে চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ যারা খুঁজছেন তাঁদের জন্য রয়েছে নিরাশার উত্তর। চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ এ কোন বিয়ের শুভ লগ্ন নেই।

আর যেহেতু চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ নেই তাই চৈত্র মাসে বিয়ের করাও নিষিদ্ধ। যারা চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ খুজছিলেন চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ নির্ধারণ করার জন্য তাঁদের জন্য খবরটি নিশ্চয় দুশ্চিন্তাগ্রস্ত। কিন্তু আপনারা যদি একটু এগিয়ে নিয়েবিয়ের তারিখ নির্ধারণ করেন মানে আপনারা যদি অগ্রহায়ণ মাসের বিয়ের তারিখ ১৪২৮ এ চোখ রাখেন তাহলে অনেকগুলো বিয়ের তারিখ পাবেন। আবার আপনারা চাইলে বিয়ে পিছিয়ে মাঘ মাসের বিয়ের তারিখ ২০২২ এ দেখতে পারেন। মাঘ মাসেও অনেকগুলো শুভ তিথি রয়েছে। 

চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ এর শুভ লগ্নগুলো তো এতক্ষনে নিশ্চয় জেনে গেলেন । এখন দেরি না করে চৈত্র মাসের বিয়ের তারিখ ১৪২৮ থেকে যেকোনো একটি শুভ লগ্ন বেছে নিন আগে ভাগে। এবং চৈত্র মাসের বিয়ের তারিখ ২০২২ থেকে শুভ লগ্ন বেছে নিয়ে দাওয়াত দেয়া শুরু করে দিন আপন জন দেরকে। আত্মীয় স্বজব সবাই মিলে বিয়ের আনন্দ উপভোগ করুন। এছাড়া অন্যান্য যেকোনো মাসের বিয়ের তারিখ ১৪২৮ সম্পর্কে আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। কারো যদি কিছু জানার থাকে তাহলে কমেন্ট সেকশনে জানাতে ভুলবেন না।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?