OrdinaryITPostAd

হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস 2023 - আরবি নববর্ষের এসএমএস

আপনি কি হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজছেন? তবে আপনি সঠিক জায়গাতেই এসেছেন। দেখতে দেখতে চলে এলো হিজরি নতুন বছর, সেজন্য অনেকেই হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস বিভিন্ন জায়গায় খুঁজছেন। সুতরাং আপনাদের সুবিধার্থে হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি, ম্যাসেজ ইত্যাদি চমকপ্রদ সব কালেকশান নিয়ে এই পোস্ট সাজিয়েছি।
মুসলিমদের সকল বিধি বিধান হিজরি নববর্ষের ক্যালেন্ডার অনুযায়ী পালিত হয়। মুসলমান হিসেবে তাই হিজরি নববর্ষকে বিশেষভাবে গুরুত্ব দেওয়া উচিত। আজ এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আপনারা হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস, ম্যাসেজ, উক্তি, বাণী, ক্যাপশন, ছবি ইত্যাদি যাবতীয় বিষয় এক নজরে জেনে নিতে পারবেন। তাই মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়ে ফেলুন। 

পোস্ট সূচিপত্র - হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস কালেকশন দেখুন

হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস 

আপনি হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস হিসাবে আপনার বন্ধুদের হিজরি নববর্ষের শুভেচ্ছা জানাতে পারেন। তবে চলুন হিজরি নববর্ষের কিছু শুভেচ্ছা বার্তা আপনাদের সামনে তুলে ধরি। হিজরি নববর্ষের ছবি এড করে আপনি এ সকল শুভেচ্ছা বার্তা অন্যকে পাঠাতে পারেন। 
  • আজ এই হিজরী নববর্ষের সুন্দর দিনে মহান আল্লাহ আপনাকে তার রহমতের ভান্ডার থেকে সর্বোত্তম বরকত দান করুন। আপনাকে হিজরী নববর্ষ ১৪৪৫ এর অনেক অনেক শুভেচ্ছা। 
  • আমাদের যত খালি জায়গা তা হিজরি নববর্ষের সুন্দর ও শান্তির বাণী দ্বারা পূর্ণ হোক এই প্রত্যাশাই করি। সকলকে পবিত্র হিজরী নববর্ষের প্রাণঢালা শুভেচ্ছা। 
  • ছোট বড় সবাইকে ইসলামী নববর্ষের এক গুচ্ছ শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। ইসলামের আলোয় আলোকিত হোক ইসলামি নববর্ষের প্রতিটি সুন্দর দিন।
  • নতুন এক আলোকবর্তিকা নিয়ে আমাদের মাঝে হাজির হলো পবিত্র হিজরি নববর্ষ। সেই আলোয় নতুনভাবে উদ্ভাসিত হোক সকলের জীবন। সবাইকে হিজরি নববর্ষের শুভেচ্ছা। 
  • আজ এই মহররমের শুভ দিনে মহান আল্লাহ আপনার স্বাস্থ্য ও সম্পদ বাড়িয়ে দিক এবং একই সাথে আপনাকে অফুরন্ত সুস্থতা দান করুক। 
  • বর্ষা মুখর এই নববর্ষে, মহান আল্লাহ আপনার সমস্ত পাপ মোচন করে নেক বান্দা হিসাবে কবুল করুক। আপনাকে পবিত্র হিজরি নববর্ষের শুভেচ্ছা। 

হিজরি নববর্ষের ম্যাসেজ ও এসএমএস

প্রিয় বন্ধুরা আপনারা ইতোমধ্যে বেশ কিছু হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস জেনে নিয়েছেন। হিজরী নববর্ষ বিষয়ক যেকোন বাণী উক্তি বা এসএমএসও চাইলে আপনি হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস হিসেবে দিতে পারেন। তবে চলুন বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনকে পাঠানোর জন্য কিছু হিজরি নববর্ষের এসএমএস অর্থাৎ হিজরি নববর্ষের ম্যাসেজ জেনে নেওয়া যাক। 
  • সমস্ত প্রশংসা ও কৃতজ্ঞতা সেই মহান আল্লাহর প্রতি যিনি আবার একটি নতুন বছর আমাদের উপহার দিয়েছেন। হিজরী নতুন বছরে আপনার জন্য রইল প্রাণঢালা শুভেচ্ছা ও দোয়া।
  • ইসলামী নতুন বছর সকলের জন্য শুভ হোক। নতুন বছরের নতুন আলোয় আলোকিত হোক সকলের জীবন। ভরে উঠুক সবার জীবন অনাবিল হাসি, আনন্দ ও প্রশান্তিতে। হিজরি নববর্ষের এই বিশেষ দিনে তাই আপনাকে জানাই অনেক ভালোবাসা ও শুভেচ্ছা। 
  • বছর ঘুরে এলো রে আবার হিজরী নববর্ষ, নববর্ষের খুশিতে তাই মুছে যাক সকল কষ্ট। সুখে শান্তিতে ভরে উঠুক সকলের জীবন। তাই আপনাকে জানাই পবিত্র হিজরি নববর্ষের শুভেচ্ছা। 
  • ভোর হলো দোর খোলো, বন্ধু তুমি ওঠো রে। আরবি নতুন বছর এসে আবার ধরা দিলো রে। আরবি নতুন বছরের প্রতিটি দিন আপনার শান্তি ও সমৃদ্ধিতে কাটুক এই প্রত্যাশাই করি। 

হিজরি নববর্ষের বাণী বা উক্তি 

প্রিয় বন্ধুরা পোস্টের পূর্ববর্তী অংশ থেকে আপনারা হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস সম্পর্কে জেনেছেন। কিন্তু হিজরি নববর্ষের উক্তি এখনো আপনাদের জানা হয়নি। তাই আপনাদের সামনে এখন হিজরী নববর্ষের বাণী সমূহ নিয়ে হাজির হয়েছি। অতএব এক নজরে হিজরি নববর্ষের উক্তি সমূহ দেখে নিন।
  • প্রথমেই সবাইকে হিজরী নববর্ষের শুভেচ্ছা জানাই। মহান আল্লাহ নতুন বছরে আমাদের কষ্টগুলো দূরীভূত করে, আমাদের জীবনের সুখের ধারা বইয়ে দিক। 
  • শুরু হলো আরবি নতুন বছর, চলুন সবাই আল্লাহর কাছে করি বেশি বেশি প্রার্থনা। তাহলে মহান আল্লাহ খুশি হয়ে আমাদের জীবন সুখ, শান্তি, প্রাচুর্য ও সম্পদে ভরিয়ে দিবেন ইনশাআল্লাহ। নতুন বছরজুড়ে তাই মহান আল্লাহর আশীর্বাদ প্রার্থনা করি। 
  • মহররমের এই শুভ দিনে মহান আল্লাহ আমাদের চরিত্র ও সম্পদ হেফাজত করুক। আমাদের স্বাস্থ্যবান করুক, শক্তিশালী করুক। তাই মহররমের নতুন দিনে আল্লাহর আশীর্বাদে আমরা যেন পৌঁছে যাই উন্নতির উচ্চ শিখরে। 
  • নিশ্চয়ই মহান আল্লাহ আপনাকে অনেক ভালোবাসেন। তাইতো নতুন একটি আরবি নববর্ষ আমাদের মাঝে তিনি উপহার দিয়েছেন। নতুন বছরের প্রতিটি দিন মহান আল্লাহর শুকরিয়া আদায়ে যেন কাটে এই প্রার্থনাই করি। 

হিজরি নববর্ষের ক্যাপশন 

বছর ঘুরে আবার এলো পবিত্র হিজরী নববর্ষ। তাই অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন স্থানে নববর্ষের শুভেচ্ছা জানাতে ক্যাপশন খুঁজে থাকে। আপনাদের সুবিধার্থে তাই চমৎকার সব হিজরি নববর্ষের ক্যাপশন নিয়ে হাজির হয়েছি। আপনারা ইতোমধ্যে সুন্দর সুন্দর হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস জেনে নিয়েছেন।
  • শুভ ইসলামী নববর্ষ। আশা করি এই নতুন বছরে আমরা পরিপূর্ণভাবে ইসলামী জীবন ব্যবস্থা মেনে মহান আল্লাহকে খুশি করতে পারব। মহান আল্লাহ আমাদের সকলকে মঙ্গল দান করুন। 
  • হে মহান আল্লাহ, হিজরী নববর্ষের এই শুভ দিনে তোমাকে বলতে চাই আমরা শুধু তোমারই প্রার্থনা করি, তোমারই নিকট সাহায্য চাই এবং তোমারই গুণগান করি। তাই আমাদের জীবনের সুখ-সমৃদ্ধি একমাত্র তুমিই বাড়িয়ে দিতে পারো হে মহান রাব্বুল আলামিন। 
  • সূর্যের আলো যেমন নতুনভাবে আবির্ভূত হয়, তেমনি এই হিজরি নববর্ষ যেন আমাদের জীবনে নতুনভাবে আবির্ভূত হয়ে আমাদের জীবনের গতিপথ পাল্টে দেয়। আমাদের জীবনকে যেন আরো উন্নততর করে। 
  • সকালের এই নির্মল বায়ুতে হিজরী নববর্ষের কোলাহল জেগে ওঠে। ছোট-বড়, ধনী-গরিব, পরিচিত-অপরিচিত সকলকে জানাই ইসলামী হিজরি নববর্ষের হৃদয় নিংড়ানো শুভেচ্ছা। 

হিজরি নববর্ষের ছবি 

প্রিয় পাঠক বন্ধুরা, আপনারা নতুন হিজরী বছর ১৪৪৫ উপলক্ষে হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস সমূহ জেনে নিয়েছেন। তবে চলুন হিজরি নববর্ষের শুভেচ্ছা জানাতে ব্যবহার করার মত কিছু  হিজরি নববর্ষের ছবিসমূহ দেখে নিই।

উপসংহার 

প্রিয় পাঠক বন্ধুরা! সম্পূর্ণ পোস্টটি পড়ে নিশ্চয়ই আপনারা চমৎকার সব হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস সমূহ বিস্তারিত জেনে নিয়েছেন। একই সাথে হিজরি নববর্ষের এসএমএস, ম্যাসেজ, বাণী, উক্তি, ক্যাপশন সবই জেনে নিয়েছেন। আশা করি পোস্টটি আপনাদের উপকারে আসবে। হিজরি নববর্ষের শুভেচ্ছা স্ট্যাটাস অন্য সব বন্ধুদের জানাতে এখনই পোস্টটি শেয়ার করে আমাদের সাথেই থাকুন। @23891

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url