অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/05/mobile-video-editing.html

১৫টি সেরা মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

আপনি কি ভিডিও এডিট করার জন্য মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২, মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস ও মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায় তা খুঁজছেন? তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনার জন্য। আজ আমরা আলোচনা করব ১৫টি মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২, মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস ও মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায় তা নিয়ে।

চলুন আর দেরি না করে জেনে নেই মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২ কি কি?

আরও পড়ুনঃ ১৫টি গান রেকর্ড করার সফটওয়্যার

পেজ সূচিপত্রঃ মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

১। Quik মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Quik অ্যাপটি iOS এবং Android এর জন্য উপলব্ধ। Quik ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার। Quik GoPro নির্মাতাদের থেকে একটি বিনামূল্যের ভিডিও সম্পাদনা অ্যাপ। এই অ্যাপটি জনপ্রিয় মোবাইল ভিডিও এডিটর Splice-এর মতো। এটি স্প্লাইসের বিপরীতে, এটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ! Quik দ্রুত, পৃথক ভিডিও সম্পাদনা এর জন্য সেরা।

২। Adobe Premiere Rush মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Adobe Premiere Rush iOS এবং Android এর জন্য উপলব্ধ। Adobe Premiere Rush ফ্রি ভিডিও মোবাইল এডিটর। Adobe Premiere Rush বেসিক মোবাইল ভিডিও এডিটিং এর জন্য সেরা। এই অ্যাপটি লাইটরুমের মতো অন্যান্য অ্যাডোব স্ট্যাপলের সাথে সুন্দরভাবে সিঙ্ক করে। Adobe Premiere Rush এর দুটি মোড, ফ্রিফর্ম এবং স্বয়ংক্রিয়।

৩। Horizon মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস | মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

Horizon iOS এবং Android এ উপলব্ধ। Horizon একটি ভিডিও এডিটিং সফটওয়্যার। Horizon হল একটি সাধারণ অ্যাপ যা ব্যবহারকারীদের তাদের ফোনের অবস্থান নির্বিশেষে অনুভূমিকভাবে ভিডিও ক্যাপচার করতে সক্ষম করে। Horizon সর্বদা অনুভূমিকভাবে ফিল্ম ক্যাপচার করার জন্য সেরা। Horizon অ্যাপের সমস্ত ফুটেজ শট অনুভূমিকভাবে ক্যাপচার করা হয় আপনি আপনার ফোনকে যেভাবে কাত করেন না কেন।

৪। Promo.com মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Promo.com iOS এবং Android এ উপলব্ধ। Promo.com একটি মোবাইল ভিডিও মেকার। Promo.com একটি চমৎকার টুল, বিশেষ করে সোশ্যাল মিডিয়া পোস্ট এবং বিজ্ঞাপনের জন্য চমত্কার, পেশাদার ভিডিও তৈরি করে। Promo.com বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত: অডিও টুলস, ব্র্যান্ড/টেক্সট ওভারলে, সামাজিক শেয়ারিং, গতি সমন্বয়, বিভক্ত / একত্রিত করা, এইচডি রেজোলিউশন ও ভিডিও ক্যাপচার করা। Promo.com উচ্চ-মানের বিজ্ঞাপন তৈরি করার দ্রুত এবং সহজ উপায় এর জন্য সেরা।

৫। GoPro মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

GoPro হল iOS এবং Android এর জন্য উপলব্ধ। GoPro ভিডিও ফ্রি এডিটর মোবাইল। GoPro হল আইফোন এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ সবচেয়ে জনপ্রিয় বিনামূল্যের ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি৷ এই অ্যাপটি এর স্বজ্ঞাত ইন্টারফেসের কারণে শেখা সহজ। যখন আপনাকে দ্রুত একটি ভিডিও সম্পাদনা করতে হবে তখন GoPro ব্যাবহার করা হয়।

৬। Vizmato মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Vizmato হল iOS এবং Android এর মধ্যে উপলব্ধ। Vizmato সেরা আইওএস ভিডিও সম্পাদক। Vizmato-এর সম্পাদকের সাহায্যে, আপনি আপনার ভয়েসকে ভূত, চিপমাঙ্ক, বেবি এবং আরও অনেক কিছুর মতো শোনাতে পারেন। ভয়েস ওভার রেকর্ড করা বা হালকা মনের ভিডিও গল্প বলার জন্য এটি আদর্শ। ভিজমাটো দুর্দান্ত ভিডিও এবং স্লাইডশো তৈরি করা সহজ করে তোলে। অ্যাপটি আপনাকে ভিডিও ক্লিপ, ট্রিম এবং এডিট করার অনুমতি দেয়, পাশাপাশি তাৎক্ষণিক ভিডিও ইফেক্ট, থিম এবং ফিল্টার প্রয়োগের সাথে HD রেকর্ডিং অফার করে।

৭। AKASO GO মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস | মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

AKASO GO iOS এবং Android এর জন্য উপলব্ধ। AKASO GO বিনামূল্যের মোবাইল ভিডিও এডিটিং সফটওয়্যার। AKASO GO যেসব বৈশিষ্ট্যর অন্তর্ভুক্ত: ক্লিপগুলির জন্য ব্যাপক কাটিয়া এবং ছাঁটাই বৈশিষ্ট্য, আপনার স্মার্টফোনের জন্য রিমোট কন্ট্রোল ভিডিও ক্যাপচার, বিশেষ প্রভাব এবং সঙ্গীত সহ পেশাদার সম্পাদনা, সামাজিক মিডিয়া চ্যানেলে অবিলম্বে আপনার বিষয়বস্তু শেয়ার করা, শত শত দুর্দান্ত-সুদর্শন স্টিকার, অ্যানিমেশন এবং ক্যাপশন পাঠ্য। আপনার স্মার্টফোন দিয়ে অ্যাকশন শট তৈরি করার জন্য সেরা।

আরও পড়ুনঃ ১৫টি বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার

৮। Magisto মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Magisto iOS এবং Android এ উপলব্ধ। ম্যাজিস্টো ইনস্টাগ্রাম ভিডিও এডিটর সফটওয়্যার। দ্রুত, পেশাদার চেহারার ভিডিও সম্পাদনা এর জন্য Magisto সেরা। আপনার ফটো, ভিডিও, সঙ্গীত, এবং আপনি যা কিছু অন্তর্ভুক্ত করতে চান তা যোগ করা এবং এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ভিডিও সম্পাদনা এবং তৈরি করার জন্য। Magisto দ্রুত ইনস্টাগ্রাম পোস্ট করার জন্য দুর্দান্ত একটি অ্যাপ।

৯। Boomerang মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস | মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

Boomerang iOS এবং Android এ উপলব্ধ। Boomerang ইনস্টাগ্রাম ভিডিও এডিটিং সফটওয়্যার। Boomerang এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: ইনস্টাগ্রাম স্টোরিজের জন্য মিনি ভিডিও শুট করা, ভিডিও বাম্পগুলিকে মসৃণ করা, সামনে এবং পিছনে ভিডিও লুপ ও ক্যামেরা রোলে ফুটেজ সংরক্ষণ করা। Boomerang ফটোগুলিকে আকর্ষণীয় ভিডিও সামগ্রীতে পরিণত করার জন্য সেরা।

১০। Hyperlapse মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Hyperlapse শুধুমাত্র iOS এর জন্য উপলব্ধ। ইনস্টাগ্রামের জন্য Hyperlapse সেরা ভিডিও এডিটিং সফ্টওয়্যার। অত্যাশ্চর্য টাইম-ল্যাপস শুটিং এর জন্য Hyperlapse সেরা। হাইপারল্যাপস দর্শকদের জন্য আকর্ষণীয় ভিডিও তৈরি করতে পারে। Hyperlapse ব্যাবহার করে আপনি সরাসরি Instagram এ শেয়ার করতে পারেন। আপনি 12x পর্যন্ত আপনার টাইম-ল্যাপসের গতি বাড়াতে পারেন। এই অ্যাপটি এর চিত্তাকর্ষক স্থিতিশীলকরণ প্রযুক্তির কারণে ট্রাইপডের প্রয়োজনীয়তাও দূর করে।

১১। PicPlayPost মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস | মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

PicPlayPost iOS এবং Android এ উপলব্ধ। এটি বিনামূল্যে ভিডিও সম্পাদক অ্যাপ। PicPlayPost এর বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: 9টি ফ্রেমের ভিডিও কোলাজ, ব্যাকগ্রাউন্ড সাউন্ডট্র্যাক, গিফি থেকে জিআইএফ আমদানি করা এবং যোগ করা, একটি ইমেজ লোগো বা টেক্সট সহ ওয়াটারমার্ক যোগ করা। PicPlayPost ভিডিও ফুটেজের চমত্কার কোলাজ তৈরি করার জন্য সেরা একটি অ্যাপ।

১২। Apple Clips মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Apple Clips শুধুমাত্র iOS এর জন্য উপলব্ধ। Apple Clips ভিডিও সম্পাদনা সফটওয়্যার। এটি দ্রুত এবং ব্যবহার করা সহজ; লাইভ শিরোনাম বৈশিষ্ট্য সফটওয়্যার। এর সাহায্যে একসাথে ক্লিপ সেলাই করতে এবং আপনার টাইমলাইন সম্পাদনা করতে পারেন। শুধু মাত্র একটি ভিডিও রেকর্ড করুন, এবং Apple Clips গুলি আপনার কথা বলার সময় স্বয়ংক্রিয়ভাবে ক্যাপশন যোগ করে (যা আপনার ভয়েসের সাথে সিঙ্ক হয়)। আপনি শেষ করার পরে, শুধু ফিরে যান এবং শিরোনামগুলি সঠিক কিনা তা নিশ্চিত করুন।

১৩। FilmoraGo মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

FilmoraGo iOS এবং Android এ উপলব্ধ। FilmoraGo একটি ভিডিও এডিটিং সফটওয়্যার। FilmoraGo হল একটি কঠিন ভিডিও এডিটিং অ্যাপ যা কোনো ওয়াটারমার্ক বা পেইড সাবস্ক্রিপশন ছাড়াই অ্যাপের মধ্যে থেকে মিউজিক, ট্রানজিশন এবং ভিডিও ক্লিপ ট্রিম করে। FilmoraGo একটি ডেস্কটপ সংস্করণ যা বছরে $44.99 থেকে শুরু হয়, তবে আপনি এখনও বিনামূল্যে মোবাইল অ্যাপ থেকে সম্পাদনার আনন্দ পেতে পারেন।

১৪। KineMaster মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস | মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

KineMaster আইওএস এবং অ্যান্ড্রয়েড এর জন্য উপলব্ধ। KineMaster পরিবর্তনের জন্য সহজ এবং বিনামূল্যে ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার। মোবাইল ডিভাইস ব্যবহারকারীর জন্য সেরা একটি সফটওয়্যার। KineMaster মূল বৈশিষ্ট্য হলঃ মোবাইল ডিভাইসের জন্য ডিজাইন করা, পাঠ্য, ঘূর্ণন এবং ছাঁটাইয়ের মতো মৌলিক সম্পাদনা সরঞ্জাম, অন্তর্নির্মিত রেকর্ডার, প্রভাব এবং রূপান্তর যোগ, সোশ্যাল মিডিয়া সাইট এবং YouTube এ তাত্ক্ষণিক আপলোড অফার করা। এটি একটি 4K ভিডিও এডিটিং সফটওয়্যার। এটি আপনাকে সরাসরি আপনার Facebook বা YouTube অ্যাকাউন্টে ভিডিও স্থানান্তর করার বিকল্প প্রদান করে।

১৫। Movavi Clips মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস

Movavi Clips iOS এবং Android এর জন্য উপলব্ধ একটি অ্যাপ। এটি ফোন বা ট্যাবলেটে সহজে ভিডিও-সম্পাদনা করার মোবাইল অ্যাপ। Movavi Clips হল সেরা বিনামূল্যের ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার। Movavi Clips এর মূল বৈশিষ্ট্য হলঃ iOS এবং Android এর জন্য, কোন বিজ্ঞাপন নেই, ছাঁটা, কাটা, ঘোরানো, ইত্যাদি করা সহজ, ফিল্টার এবং ট্রানজিশন। Movavi Clips এই অ্যাপটির সাহায্যে ব্যাকগ্রাউন্ড মিউজিক যোগ করা সহজ হয়। 

শেষ কথাঃ মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২

বন্ধুরা আজ আমরা মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২, মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস ও মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায় তা নিয়ে আলোচনা করেছি। উপরে ১৫টি মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২, মোবাইলে ভিডিও এডিটিং অ্যাপস ও মোবাইলে কিভাবে ভিডিও এডিট করা যায় নিয়ে সকল তথ্য দেওয়া হয়েছে। আশা করি আমাদের আজকের এই মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার ২০২২ নিয়ে লিখা এই পোস্টটি আপনাদের অনেক উপকার করবে।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?