OrdinaryITPostAd

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ - ওয়ালটন ফ্রিজের দাম ২০২৪

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ নিয়ে আলোচনা করা হবে। ফ্রিজ আমাদের দৈনন্দিন জীবনে অতি গুরুত্বপূর্ণ একটি প্রযুক্তি। আমাদের প্রতিদিনের জীবনে আমরা ফ্রিজ ব্যবহার করে থাকি খাবার সংরক্ষণের জন্য। আজকের এই আর্টিকেলে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ নিয়ে আলোচনা করব। আপনি যদি নতুন ফ্রিজ কিনতে চান নতুন বছরে তাহলে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে জেনে নিন।

তাহলে চলুন আর দেরি না করে ঝটপট ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে জেনে নেওয়া যাক। তার জন্য আপনাকে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়তে হবে।

সূচিপত্রঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪

ভূমিকাঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪

প্রিয় পাঠকগণ আমরা বর্তমান সময়ে প্রযুক্তির ওপর নির্ভরশীল। আমাদের দৈনন্দিন জীবনে খুবই গুরুত্বপূর্ণ একটি প্রযুক্তি হল ফ্রিজ। বর্তমান সময়ে অনেকগুলো ব্র্যান্ড রয়েছে যেগুলো ভালো মানের ফ্রিজ তৈরি করে থাকে। বর্তমান সময়ে ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ জনপ্রিয় হয়ে উঠছে। আজকের এই আর্টিকেলে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে আলোচনা করব। আপনি যদি সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকারে পড়েন তাহলে অলটন ফ্রিজ এর দাম সম্পর্কে জানতে পারবেন।

ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪

বাংলাদেশের নিজস্ব পণ্য হিসেবে অলটন ফ্রিজ দাম অন্যান্য ফলের তুলনায় অনেক কম। আপনি যদি ভাল মানের অলটন ফ্রিজ কিনতে চান তাহলে ২০ থেকে ৩০ হাজারের মধ্যে ভালো মানের ফ্রি পেয়ে যাবেন। আজকের এই আর্টিকেলে আমরা ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪ নিয়ে আলোচনা করছি। আপনি এখান থেকে ফ্রিজের দাম সম্পর্কে ধারণা নিতে পারবেন।

আরো পড়ুনঃ আজকের ওয়ালটন ফ্রিজের মূল্য তালিকা - ওয়ালটন ফ্রিজের দাম

ওয়ালটন গ্রুপ ১৯৭৭ সালে এসএম নজরুল ইসলাম প্রতিষ্ঠা করেছিলেন। বর্তমান ওয়ালটনের চেয়ারম্যান নুরুল আলম রিজভী এর পিতা। প্রথমে ওয়ালটন কম্পানি ইস্পাত শিল্পে প্রবেশ করলেও এরপরে ইলেকট্রনিক্স এবং অটোমোবাইল ব্যবসা প্রবেশ করেছিলেন এবং বর্তমান সময়ে অলটন ইলেকট্রনিক্স এর জন্য বেশি জনপ্রিয়। ওয়ালটন হচ্ছে বাংলাদেশি নিজস্ব ব্র্যান্ড।

1. Model: WFC-3F5-GDNE-XX (INBVERTER)

Type: Direct Cool

Price in bangladesh: 40,390 tk 

2. Model: Walton WFC-3F5-GDXX-XX (INBVERTER)

Type: Direct Cool

Price in bangladesh: 38,900 tk 

3. Model: WFC-3F5-GDEH-XX

Type: Direct Cool

Price in bangladesh: 39,990 tk 

4. Model: WFC-3F5-GDXX-XX

Type: Direct Cool

Price in bangladesh: 37,700 tk 

5. Model: WFC-3E8-GDXX-XX

Type: Direct Cool

Price in bangladesh:36,350 tk 

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত?

আমরা জানি যে ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশ ব্র্যান্ড। এটি বাংলাদেশের একটি জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি যেখানে টিভি ফ্রিজ মোবাইল সহ আরো অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস গুলো তৈরি করা হয়। আজকের এয়ারটেলে আমরা এখন ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত? এ বিষয়টি সম্পর্কে আলোচনা করব। আপনারা যারা আমাদের এই আর্টিকেল করছেন তারা নিশ্চয়ই ওয়ালটন ফ্রিজ কিনতে চান।

আরো পড়ুনঃ ওয়ালটন মোবাইল দাম 2024 - ওয়ালটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

তাই গুগলের সার্চ করেন আমাদের এই আর্টিকেল ওপেন করেছেন। ওয়ালটন ফ্রিজ বর্তমান সময়ে বাংলাদেশের চাহিদা মিটিয়ে বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করা হচ্ছে। পল্টন ব্র্যান্ডের সবচেয়ে বিক্রিত পণ্য হচ্ছে রেফ্রিজারেটর। বাংলাদেশের বাজারে ৬৬ শতাংশ ওয়ালটনের দখলে রয়েছে। বাংলাদেশের নিজস্ব পণ্য হয় ওয়ালটন ফ্রিজের দাম অন্যান্য ফ্রিজের তুলনায় অনেক কম।

আপনি আপনার চাহিদা অনুযায়ী এবং আপনার সাধ্য অনুযায়ী বিভিন্ন দামের মধ্যে ভালো মানের ফ্রিজ পেয়ে যাবেন ওয়ালটন এর মধ্যে। আজকে আমরা ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত এই বিষয় নিয়ে আলোচনা করছি। আমাদের আজকের আলোচনার বিষয় হল ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে জানা।

1. Model: WFE-3B0-GDEL-XX (INBVERTER)

341 L

Price in bangladesh: 34, 250 tk 

2. Model: WFE-3E8-ELEX-XX

358 L

Price in bangladesh: 36,250 tk 

3. Model: WFC-3D8-GDEL-XX

348 L

Price in bangladesh: 36, 500 tk 

4. Model: WNI-6A9-GDSD-DD 

619 L

Price in bangladesh: 79,900 tk

5. Model: WFE-2N5-GDEL-XX

Type: Direct Cool

Price in bangladesh: 30,900 tk 

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪

প্রিয় পাঠকগণ এখন আমরা আমাদের মূল আলোচনার বিষয় ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে জানব। আমরা জানি যে ফ্রিজ আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ একটি ডিভাইস। বিভিন্ন রকমের খাবার সংরক্ষণ করার জন্য আমরা ফ্রিজে রেখে দেই। মাছ মাংস এছাড়া অন্যান্য শাকসবজি গুলো একদিন কিনে এনে আমরা ফ্রিজে সেগুলো কিছুদিনের জন্য সংরক্ষণ করে রাখে।

আমাদের খাবার পচে যাওয়ার হাত থেকে রক্ষা করতে ফ্রিজ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সাধারণ প্রতিটি মানুষের ঘরে ঘরে ফ্রিজ দেখা যায়। অনেকেই আছে যারা ওয়ালটন ফ্রিজ কিনতে চাই যেহেতু এটি বাংলাদেশী পণ্য তাই। আপনি অন্যান্য ফ্রিজের তুলনায় এখানে কম দামের মধ্যে ভালো মানের ফ্রিজ পেয়ে যাবেন। তাহলে চলুন ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪ সম্পর্কে জেনে নেই।

আরো পড়ুনঃ ২৫ টি ওয়ালটন ফোন বাংলাদেশ প্রাইস - ওয়ালটন ফোন বাংলাদেশ মার্কেট প্রাইস

1. Model: WFE-3B0-NXXX-XX

Type: Direct Cool

Price in bangladesh: 37,778 tk

2. Model: WFE-3B0-CRXX-XX

Type: Direct Cool

Price in bangladesh: 37,778 tk 

3. Model: WFK-3G0-GDEL-XX

Type: Direct Cool

Price in bangladesh: 42,590 tk 

4. Model: WFC-3F5-GDEH-DD (INBVERTER)

Type: Direct Cool

Price in bangladesh: 52,090 tk 

5. Model: WFC-3F5-GDEH-XX (INBVERTER)

Type: Direct Cool

Price in bangladesh: 50,990 tk 

আমাদের শেষ কথাঃ ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলে ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম ২০২৪, ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত? ওয়ালটন ফ্রিজ দাম ২০২৪ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে ইতিমধ্যে উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন। যদি না করে থাকেন তাহলে অবশ্যই শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন ধন্যবাদ।২০৭৯১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url