অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/07/rajshahi-job.html

পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি কি পার্ট টাইম জব রাজশাহী ২০২২ করতে চান? অনেক শিক্ষার্থী আছেন যারা রাজশাহীতেই বসে পড়াশুনার পাশাপাশি পার্ট টাইম জব করতে চান। পার্ট টাইম জবের এরকম অনেক রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আছে। আজ আমরা সেরকমই একটি পার্ট টাইম জব রাজশাহী ২০২২ নিয়ে কথা বলব।

চলুন আর দেরি না করে পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখে নেই।

পেজ সূচীপত্রঃ পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পার্ট টাইম জব রাজশাহী ২০২২

আপনি কি পার্ট টাইম জব করতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। আমাদের অর্ডিনারি আইটি সেন্টারে আমারা পার্ট টাইম, ফুল টাইম দুইটির জন্যই লোক নিয়ে থাকি। আমাদের এই  আইটি কোম্পানিতে আপনি চাইলে পার্ট টাইম ও ফুল টাইম কাজ করতে পারবেন। কিন্তু যদি আপনি স্টুডেন্ড হন তাহলে আপনার জন্য পার্ট টাইম জব ভালো। এতে করে আপনি লেখাপড়ার পাশাপাশি জব করতে ও টাকা উপার্যন করতে পারবেন।

আরও পড়ুনঃ ফ্রি ডিজিটাল মার্কেটিং কোর্স ইন বাংলাদেশ ২০২২

অর্ডিনারি আইটি থেকে আপনি বাংলা কন্টেন্ট রাইটিং করে পার্ট টাইম জব করতে পারবেন। এছাড়াও অর্ডিনারি আইটি থেকে আপনি, ইউটিউব চ্যানেল তৈরী করে, ডিজিটাল মার্কেটিং করে, অ্যাফিলিয়েট লিংক দিয়ে, ওয়েবসাইট তৈরী করে, কন্টেন্ট রাইটিং করে, ডাটা এন্ট্রি করে, ইমেইল মার্কেটিং করে, ফেসবুক বিজ্ঞাপন দেখিয়ে, ওয়েবসাইট ডিজাইন করে, গ্রাফিক্স ডিজাইন করে, ওয়েবসাইট টেস্টিং করা শিখতে পারবেন।

রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশের সবচেয়ে সেরা ও বিশস্ত ওয়েবসাইট অর্ডিনারি আইটি যা বাংলাদেশের রাজশাহী শহরে অবস্থিত। অর্ডিনারি আইটি পার্ট টাইম জবের জন্য কিছু সংখ্যাক লোক নিয়োগ দিবে। আপনি যদি স্টুডেন্ট হন ও কম্পিউটার/ল্যাপটপ ব্যবহারে দক্ষ হন তাহলে আপনি পড়াশুনার পাশাপাশি বাংলা কন্টেন্ট রাইটার হিসেবে অর্ডিনারি আইটিতে পার্ট টাইম জব করতে পারেন।

বাংলা কন্টেন্ট রাইটার হিসেবে আপনি অর্ডিনারি আইটিতে জয়েন করলে ৳৮০০০/- থেকে ৳১৫০০০/- পর্যন্ত ইনকাম করতে পারবেন। অর্ডিনারি আইটি কন্টেন্ট রাইটাররা দুটি টিমে কাজ করে। টিম দুটি হল-

  • জেনারেল রাইটার টিম
  • এলিট রাইটার টিম

জেনারেল রাইটার টিম- জেনারেল রাইটার টিমে তারাই কাজ করে যারা প্রথম কাজ শুরু করে। জেনারেল রাইটার টিমে প্রথম মাসে প্রভিশনকালীন ৳৩০০০/- প্রদান করা হয় ও ২য় মাস থেকে কাজের দক্ষতা অর্জন করার পর থেকে ৳৬০০০/- থেকে ৳৮০০০/- প্রদান করা হয়।

এলিট রাইটার টিম- জেনারেল রাইটার টিমে যদি আপনি ভালো কাজ করেন ও প্রতিটি পোস্ট ১০০০ শব্দের বেশী লিখেন তাহলে আপনাকে জেনারেল রাইটার টিম থেকে এলিট রাইতার টিমে প্রমোশন দেওয়া হবে। এলিট রাইটার টিমে সর্বনিম্ন বেতন ৳৯০০০/- থেকে সর্বোচ্চ বেতন ৳১৫০০০/- পর্যন্ত।

আপনি অর্ডিনারি আইটিতে বাংলা কন্টেন্ট রাইটার হিসেবে নিয়োগ পাবার পর প্রতি ৩০ দিন পর পর আপনার সম্মানি পাবেন। আপনি আপনার মাসিক সম্মানি অর্ডিনারি আইটি অফিসে এসে বা বিভিন্ন মোবাইল ব্যাংকিং (নগদ, রকেট, বিকাশ) এর মাধ্যমে নিতে পারেন।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করা যায়? | পার্ট টাইম জব রাজশাহী ২০২২

অর্ডিনারি আইটি একটি অনলাইন কোর্সের মাধ্যমে শিখাবে কিভাবে সঠিক নিয়মে আপনি বাংলা আর্টিকেল লিখে আপনি আয় করতে পারবেন। এই কোর্সে ওয়েবসাইটে প্রযুক্তি বিষয়ক পোস্ট লিখতে হয় বিভিন্ন SCO টিপস দেওয়া, কিভাবে বেতন নিবেন, কোথায়, কিভাবে কাজ করবেন ইত্যাদি বিষয়ে আপনাকে নিয়োগ দেওয়ার পূর্বে শিখানো হবে।

অর্ডিনারি আইটিতে পার্ট টাইম জবের কোর্স ফি কত? | রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অর্ডিনারি আইটিতে বাংলা কন্টেন্ট রাইটিং পদে কাজ করার জন্য আপনাকে অর্ডিনারি আইটিতে ৭ দিনের একটি কোর্স করা লাগবে। এই কোর্স আপনি ঘরে বসে ভিডিও দেখে ও অফিসে এসে ও শিখতে পারেন। এই কোর্সটি আপনি আপনার ল্যাপটপ বা কম্পিউটারে করতে পারেন কিন্তু যদি আপনার ল্যাপটপ বা কম্পিউটার না থাকে তাহলে আপনি আপনার স্মার্টফোন দিয়ে এই কোর্সটি সম্পূর্ণ করতে পারেন। এই কোর্স শেষে আপনাকে অর্ডিনারি আইটির কন্টেন্ট রাইটার পদে নিয়োগ দেওয়া হবে।

আরও পড়ুনঃ ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট করার জন্য সেরা আইটি কোম্পানি ও ট্রেনিং ইনস্টিটিউট

অর্ডিনারি আইটির কন্টেন্ট রাইটার কোর্সের কোর্স ফি মাত্র ৳১০৫০/-। যা আপনাকে প্রথম মাসের স্যালারির সাথে ফেরত দেওয়া হবে। এই টাকাটি আপনাকে কোর্স করার পূর্বে বিকাশের মাধ্যমে পাঠাতে হবে।

অর্ডিনারি আইটি কি কি মাধ্যমে ইনকাম করে? | পার্ট টাইম জব রাজশাহী ২০২২

অর্ডিনারি আইটি রাইটারদের লিখে দেওয়া বাংলা আর্টিকেল সাইটে প্রকাশ করে সেখানে বিজ্ঞাপন দেখিয়ে , বিভিন্ন পোস্ট নিউজপেপার বা অনলাইন ব্লগে পোস্ট বিক্রি করে, বিভিন্ন ধরনের কোর্স করিয়ে, গুগোল এ্যাডসেন্স থেকে, ব্লগ সাইট তৈরি করে, ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরী করে, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন করে, অ্যাফিলিয়েট মার্কেটিং ও সিপিএ মার্কেটিং করে, সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে, ইউটিউব মার্কেটিং করে, এছাড়াও আরও বিভিন্ন উপায়ে অর্ডিনারি আইটি আয়/ইনকাম করে থাকে।

অর্ডিনারি আইটিতে জব করার যোগ্যতা কি?

অর্ডিনারি আইটিতে জব করার জন্য আবেদন প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এসএসসি পাশ হতে হবে। কাজ করার জন্য একটি কম্পিউটার/ ল্যাপটপ/স্মার্টফোন, সচল ইন্টারনেট ব্যবস্থা থাকতে হবে। কম্পিউটার চালানোর দক্ষতা থাকতে হবে। বাংলা টাইপিংএ দক্ষতা ও লিখালিখিতে ধারনা থাকতে হবে। ইংরেজি লেখা ও ভিডিও দেখে সেই ভিডিও সম্পর্কে বোঝার সামর্থ্য থাকতে হবে। যদি এসকল বিষয়ে সঠিক ধারনা থাকে তাহলে আপনি অর্ডিনারি আইটিতে জব করার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

প্রতি মাসে বাংলা আর্টিকেল লিখে কত টাকা আয় করতে পারবেন? | রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি অর্ডিনারি আইটিতে নিয়োগ প্রাপ্ত হন তাহলে নিয়োগ হওয়ার পর প্রথম মাসে অর্থাৎ প্রথম ৩০দিন পর আপনি ৳৩০০০/- পাবেন সাথে কোর্স করার সময় যেই ৳১০৫০/- দিয়েছিলেন সেটি। দ্বিতীয় মাস থেকে আপনি যদি দক্ষ হয়ে যান তাহলে আপনাকে ৳৬০০০/- থেকে অনধিক ৳৮০০০/- প্রদান করা হবে।

আপনি যদি খুব ভালো কাজ করেন এবং প্রতিটি পোস্ট ১০০০+ শব্দের লিখেন তাহলে আপনাকে এলিট রাইটার টিমে প্রমোশন দেওয়া হবে। এলিট রাইটার টিমে আপনার মাসিক বেতন হবে ৳৯০০০/- থেকে ৳১৫০০০/- পর্যন্ত। এই বেতন বা সম্মানি আপনি চাইলে প্রতি মাসে অর্ডিনারি আইটি অফিসে এসে নিতে পারেন অথবা বিভিন্ন মোবাইল ব্যাংকিং (বিকাশ, নগদ, রকেট) এর মাধ্যমে নিতে পারেন।

অর্ডিনারি আইটির অফিস ঠিকানা কোথায়? | পার্ট টাইম জব রাজশাহী ২০২২

অর্ডিনারি আইটির অফিস ঠিকানাঃ বিউটি প্লাজা, হাউজ নংঃ ১৮২ (৩য় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অপজিটে, সপুরা - ৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী। হেল্প লাইন- ০১৭৬১ ০৬০ ৯৭৭ ও ইমেইলঃ odinaryit@gmail.com.

শেষ কথাঃ পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বন্ধুরা, আজ আমরা পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়ে একটি নিবন্ধ তৈরী করেছি। আমাদের এই পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিবন্ধটিতে রাজশাহীতে পার্ট টাইম জব নিয়ে আলোচনা করা হয়েছে। অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা আইটি সেন্টার যেখান থেকে আপনি পার্ট টাইম - ফুল টাইম জব করতে পারবেন এবং বিভিন্ন ধরনের কোর্স ও করতে পারবেন।

আরও পড়ুনঃ রাজশাহীর সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স

আশাকরি আমাদের এই পার্ট টাইম জব রাজশাহী ২০২২ - রাজশাহী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে এবং আমাদের এই নিবন্ধটি থেকে আপনারা সকলে বিশেষ করে শিক্ষার্থীরা যারা পড়াশুনার পাশাপাশি পার্ট টাইম জব করতে চান তারা সকলে অনেক উপকৃত হবেন, ধন্যবাদ।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?