অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/05/hijab.html

হিজাব পরা পিক - হিজাব পরা পিক ডাউনলোড - হিজাব পরা পিক ২০২২

 আমরা আজকে আলোচনা করব হিজাব পরা পিক নিয়ে। অনেক মেয়ে আছে যারা তাদের ফেসবুকে প্রোফাইল পিকচার হিজাব পরা পিক দিতে চায়। আবার অনেকে আছে যে হিজাব পরা পিক দেখতে কেমন লাগে তা দেখে থাকে। এবং হিজাব পরা পিক দেখার জন্য তারা বিভিন্ন যোগাযোগ মাধ্যমে গিয়ে হিজাব পরা পিক ডাউনলোড লিখে সার্চ দেয়। তাই আজকের পোস্টটি তাদের জন্য যারা হিজাব পরা পিক দেখতে চাই।

তো চলুন দেখে আসি হিজাব পরা পিক ২০২২ গুলো। হিজাব পরা পিক গুলো নিচের চিত্রের মাধ্যমে প্রকাশ করা হলো।

পেজ সূচিপত্রঃ হিজাব পরা পিক| হিজাব পরা পিক ডাউনলোড| হিজাব পরা পিক ২০২২

হিজাব কি?

মুসলমান ধর্ম অবলম্বী দের জন্য হিজাব একটি ফরজ ইবাদত। হিজাব মূলত মেয়েদের সৌন্দর্য এবং রূপকে পরপুরুষের বদ নজর থেকে রক্ষা করে ও তাকে পুরোপুরি নিরাপত্তা দিয়ে থাকে। যা আল্লাহ তাআলা প্রতিটি মুসলিম মেয়েদের ওপর হিজাব পড়া ফরজ করেছেন। তাই হিজাব করা প্রতিটি মুসলিম মেয়েদের জন্য বাধ্যতামূলক।

ইসলামে হিজাবের ব্যাপারে যা বলে

ইসলামে মহিলাদের হিজাব পরার বিধান দেওয়া হয়েছে। পবিত্র কুরআন মাজীদে পরিষ্কার করে মহিলাদের হিজাব পরা অর্থাৎ নিজেদের শরীর ঢেকে রাখার কথা বলা হয়েছে। এবং তার মুখ ঢেকে রাখতে হবে এবং হাত কব্জি পর্যন্ত খোলা রাখতে পারে এটা বলা হয়েছে শালীনতার কারণে।

আরো পড়ুনঃ ব্রেস্ট ছোট করার ১০ টি প্রাকৃতিক উপায়

আজকাল দেখা যায় মেয়েরা হিজাব পরে শুধু সৌন্দর্যের জন্য ইসলামিক নিয়ম অনুযায়ী খুব কম মেয়েরা হিজাব করে থাকে। ইসলামে মেয়েদের উঁচু খোঁপা করে হিজাব পরা ব্যাপারে নিষেধাজ্ঞা করা হয়েছে। এবং পৃথিবীতে যতগুলো ধর্মগ্রন্থ রয়েছে সবগুলোতেই বলা হয়েছে যে মেয়েরা তাদের মাথা (অর্থাৎ চুল) ঢেকে রাখবে।

বোরখা সহ হিজাব পরা পিক| হিজাব পরা পিক ডাউনলোড| হিজাব পরা পিক ২০২২

মেয়েদের মধ্যে অনেকেই আছে যারা বোরখা সহ হিজাব করতে ভালোবাসে। আবার অনেকেই আছে যারা বোরকা ছাড়া হিজাব করে চলাচল করে। অনেক মেয়ে আছে যারা বোরকা সহ হিজাব পরা পিক ২০২২ দেখতে চাই হিজাব পরা পিক ডাউনলোড করতে চাই। তাদের জন্য নিচে কিছু বোরখা সহ হিজাব পরা পিক ২০২২ দেওয়া হল।

আরো পড়ুনঃ ৩০+ ছেলেদের ফেসবুক প্রোফাইল পিকচার




মুখ খোলা অবস্থায় হিজাব পরা পিক

অনেক মেয়ে আছে যারা হিজাব পড়ে কিন্তু মুখমণ্ডল পুরোটা ঢাকে না। অনেকেই আছে যে এমনিই ডাকে না আবার অনেকে আছে অতিরিক্ত গরমের জন্য মুখ খোলা অবস্থায় রেখে দেই। মুখ খোলা অবস্থায় হিজাব করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। মুখ খোলা অবস্থায় হিজাব পরা পিক অনেকেই খুঁজে থাকেন হিজাব পরা পিক ডাউনলোড করার জন্য। তাই নিচে কিছু মুখ খোলা অবস্থায় হিজাব পরা পিক দেওয়া হল।



শিশুদের হিজাব পরা পিক

অনেকে আছে শিশুদের হিজাব পরা পিক ডাউনলোড করতে চাই। শিশুদের হিজাব পরিয়ে অনেক সুন্দর লাগে। তাই অনেক মা আছে যারা তাদের শিশুদের হিজাব পরা পিক তাদের ফেসবুকে দিয়ে থাকেন। বা হিজাব পরা পিক ডাউনলোড করে ফেসবুকে দিয়ে থাকেন। তাদের জন্য নিচের কিছু শিশুদের হিজাব পরা পিক ২০২২ দেওয়া হল।

হাদিস অনুযায়ী পর্দার বিধান

আব্দুল্লাহ ইবনে মাসউদ রাঃ থেকে বর্ণিত, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এরশাদ করে, "নারী হলো সতর তথা আবৃত থাকার বস্তু। নিশ্চয়ই সে যখন ঘর থেকে বের হয় তখন শয়তান তাকে মনোযোগ দিয়ে দেখতে থাকে। সে যখন ঘরের ভেতরে অবস্থান করে তখন সে আল্লাহতালা সবচেয়ে বেশি নিকটে থাকে"। এই হাদীস থেকে বোঝা যায় যে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া উচিত নয়।

আবদুল্লাহ ইবনে ওমর রাঃ থেকে বর্ণিত রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এরশাদ করেন," ইহরাম গ্রহণকারী নারী যেন নেকাব বা হাত মোজা পরিধান না করে"।

কাজী আবু বক্কর ইবনে আরাবী বলেন, নারীর জন্য বোরখা দ্বারা মুখমন্ডল আবৃত রাখা ফরজ। তবে হজের সময় টুকু এর ব্যতিক্রম। কেননা এই সময় তারা ওড়নাটা চেহারার ওপর ছড়িয়ে দেবে, চেহারার সাথে মিলিয়ে রাখবেনা। পর পুরুষ থেকে নিজেদেরকে দূরে রাখবে এবং পর পুরুষ ও তাদের থেকে দূরে থাকবে।

শেষ কথাঃ হিজাব পরা পিক| হিজাব পরা পিক ডাউনলোড| হিজাব পরা পিক ২০২২

যারা হিজাব পরা পিক ডাউনলোড করতে চাই। তাদের জন্য উপরে হিজাব পরা পিক দেওয়া হয়েছে। বিভিন্ন রকম হিজাব পরা পিক রয়েছে যেগুলো আপনাদের পছন্দ সেগুলো ডাউনলোড করে নিতে পারেন। এবং ওপরে হিজাব পড়ার ব্যাপারে কিছু গুরুত্বপূর্ণ কথা হলো চনা করার হয়েছে সেগুলো প্রতিটি মুসলমানের জন্য পালন করা ফরজ।
আমাদের পোস্ট করার জন্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট করতে সঙ্গে থাকুন। আমাদের ফেসবুক পেজ অথবা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ধন্যবাদ।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?