OrdinaryITPostAd

আইটি ফার্ম কি - ০৭টি বাংলাদেশের সেরা আইটি ফার্ম সম্পর্কে বিস্তারিত

প্রিয় পাঠক আজকে আমরা আলোচনা করব আইটি ফার্ম কি? বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি? বাংলাদেশ অনেক ছোট বড় আইটি ফার্ম রয়েছে এসব আইটি ফার্ম বিভিন্ন ধরনের কনসালটেন্সি সেবা বা বিভিন্ন ধরনের টেকনোলজি রিলেটেড সেবা দিয়ে থাকে।

এই পোস্টটি পড়ে আপনারা জানতে পারবেন বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি? এছাড়াও জানতে পারবেন বাংলাদেশের সেরা কম্পিউটার ট্রেনিং সেন্টার কোনটি? কিসের ভিত্তিতে একটি আইটি ফার্ম কে বাংলাদেশের সেরা আইটি ফার্ম বলছি এইসব কিছুই জানতে পারবেন আজকের এই পোস্ট টি পড়ে। পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

পোস্ট সূচিপত্রঃ

আইটি ফার্ম কি?

আমাদের আগে জানতে হবে আইটি অর্থ কি? আইটি এর পূর্ণ অর্থ ইনফরমেশন এন্ড টেকনোলজি। আমরা বলতে পারি যেসব প্রতিষ্ঠান টেকনোলজি বিষয়ক পরামর্শ ও সেবা দিয়ে থাকে এবং বিভিন্ন টেকনোলজি রিলেটেড সমস্যার সমাধান দিয়ে থাকে তাকে আমরা আইটি ফার্ম বলতে পারি।

আইটি ফার্ম বিভিন্ন ধরনের টেকনোলজি বিষয়ক সেবা দিয়ে থাকে। এগুলোর মধ্যে রয়েছে সফটওয়্যার ডেভলপমেন্ট, অ্যাপ ডেভলপমেন্ট , ওয়েব ডিজাইন এন্ড ডেভলপমেন্ট , গ্রাফিক ডিজাইন , ডিজিটাল মার্কেটিং ইত্যাদি আরো অনেক বিষয়।

প্রিয় পাঠক আশা করি বুঝতে পেরেছেন আইটি ফার্ম কি এবং কি কি ধরনের সেবা আমরা আইটি ফার্ম থেকে পেতে পারি।

বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি?

প্রিয় পাঠক পোস্টটির এই অংশে আপনারা জানতে পারবেন বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি? বর্তমান যুগ তথ্য ও প্রযুক্তির যুগ। তথ্য ও প্রযুক্তি নিয়ে কাজ বিশ্বে অনেক আগেই শুরু হয়ে গেছে। কিন্তু বাংলাদেশ পিছিয়ে নেই ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিগত কয়েক বছর থেকে বেশকিছু হাইটেক পার্ক গড়ে উঠেছে একই সাথে আইটি ফার্ম গড়ে উঠেছে। যার ফলে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাত দ্রুত প্রসারিত হচ্ছে । আইটি ফার্ম গুলো বিদেশি ক্লায়েন্টের পাশাপাশি দেশের লোকাল ক্লায়েন্টদেরও উচ্চ মানের সেবা প্রদান করছে ।

আইটি ফার্ম গুলো মূলত বিভিন্ন ক্যাটাগরির ডিজিটাল সেবা প্রদান করে। কিছু আইটি ফার্ম সফটওয়্যার ডেভলপমেন্ট, অ্যাপস ডেভলপমেন্ট , ওয়েব ডেভেলপমেন্ট , গ্রাফিক ডিজাইন , ডিজিটাল মার্কেটিং এসব আরো অসংখ্য ক্যাটাগরির সেবা প্রদান করে থাকে। আবার কিছু আইটি ফার্ম আছে যারা দক্ষ আইটি এক্সপার্ট গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে।

এখন আমরা দেখব বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনগুলো? কয়েকটি বাংলাদেশের সেরা আইটি ফার্ম এর তালিকা নিচে দেওয়া হল। Ordinary it ,Dream 71,Kazi it ,Tiger it Bangladesh ,Workspace infotech ,Creative it, Softtech-it, MSB Academy ইত্যাদি।

এগুলোর মধ্যে কিছু আইটি ফার্ম ডিজিটাল সেবা দিয়ে থাকে আবার কিছু আইটি ফার্ম দক্ষ আইটি এক্সপার্ট গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে। এখন উপরের আইটি ফার্ম গুলোর মধ্যে বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি?

এই মুহূর্তে Ordinary IT বাংলাদেশের অন্যতম সেরা আইটি ফার্ম। যেহেতু অর্ডিনারি আইটি প্রতিনিয়ত দক্ষ আইটি এক্সপার্ট তৈরির লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছে তাই নিঃসন্দেহে Ordinary IT বাংলাদেশের দেশসেরা আইটি ফার্ম।অর্ডিনারি আইটি কেন বাংলাদেশের সেরা আইটি ফার্ম এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে নিচে। মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

অর্ডিনারি আইটি কেন বাংলাদেশের সেরা আইটি ফার্ম ?

আমাদের দেশে অনেক আইটি ফার্ম আছে । সেসব আইডি ফার্ম বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা দিয়ে থাকে। কিছু আইটি ফার্ম শুধু ডিজিটাল সেবা দিয়ে থাকে । কিছু আইটি ফার্ম কোর্স বিক্রি করে টাকা ইনকাম করে থাকে।

কিন্তু অর্ডিনারি আইটিকে বাংলাদেশের সেরা আইটি ফার্ম আমরা বলতে পারি কারণ অর্ডিনারি আইটি বিভিন্ন ধরনের ডিজিটাল সার্ভিস মানুষকে দিয়ে থাকে সুলভ মূল্যে। এছাড়াও যে সকল কোর্স রয়েছে সেসব কোর্স বিক্রি করাই অর্ডিনারি আইটি এর মূল উদ্দেশ্য নয়। মানুষকে দক্ষ আইটি এক্সপার্ট করে গড়ে তোলা এবং কোর্স শেষে কর্মসংস্থানের সুযোগ করে দেয়া অর্ডিনারি আইটির  মূল উদ্দেশ্য।

এছাড়াও অনেকে আছেন যারা গ্রামে থাকেন তারা বিভিন্ন প্রতিষ্ঠান এ কাজের সুযোগ পায় না। অর্ডিনারি  আইটিতে যে কেউ ঘরে বসেই আর্টিকেল লিখে ইনকাম করতে পারেন। অর্ডিনারি আইটির আর্টিকেল রাইটাররা যেভাবে কাজ করে আপনারাও একই কাজ শিখে অর্ডিনারি আইটিতে আর্টিকেল লিখে ঘরে বসে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ বাংলা পোস্ট লিখে মাসে আয় করুন ১৫০০০ টাকা

অর্ডিনারি আইটি এর অন্যতম বৈশিষ্ট্য হলো কোর্স করানোর পরে আয় করার বেশ কয়েকটি ইনকাম করার পথ দেখিয়ে দেওয়া হয়। এছাড়া যোগ্য হলে অডিনারি আইটিতেই জবের সুযোগ রয়েছে। এসব বৈশিষ্ট্য অন্য কোন আইটি প্রতিষ্ঠানের নেই সুতরাং আমরা বলতে পারি অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা আইটি ফার্ম।

অর্ডিনারি আইটির ট্রেড লাইসেন্স এর ছবি নিচে দেয়া হলো, অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন , অফিশিয়াল টিম মেম্বার দের তালিকা,  ফটো গ্যালারী দেখে নিতে পারেন।

বাংলাদেশের সেরা আইটি ফার্ম অর্ডিনারি আইটির কোর্স সমূহ

অর্ডিনারি আইটির কোর্স সমূহ নিঃসন্দেহে সেরা অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় । এই প্রতিষ্ঠান কোর্স করলে বেশি উপকৃত হবেন এটা আমরা গর্বের সঙ্গে বলতে পারি । কারণ অর্ডিনারি আইটির অফলাইন কোর্স সমূহ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিএসসি করছেন অথবা শেষ করেছেন এমন শিক্ষক দিয়ে ক্লাস নেওয়া হয়।  অর্ডিনারি আইটির নিজস্ব মাল্টিমিডিয়া কম্পিউটার ল্যাব রয়েছে। এখানে চ্যাপ্টার ভিত্তিক প্র্যাকটিক্যাল কাজ করায় এবং বাসায় কাজ দেয়া হয় যার ফলে বাসাতেও প্রাক্টিক্যাল কাজ করার সুযোগ থাকে।

এছাড়া অর্ডিনারি আইটির অনলাইন কোর্স সমূহ গুগোল সার্টিফাইড ট্রেইনার দ্বারা তৈরি করা হয়েছে ।একদিকে অর্ডিনারি আইটি যেমন সফল একটি প্রতিষ্ঠান তেমন দক্ষ আইটি এক্সপার্ট গড়ে তোলাই অর্ডিনারি আইটির মূল লক্ষ্য।

অর্ডিনারি আইটির কোর্স সমূহের তালিকা নিচে দেওয়া হলঃ

অর্ডিনারি আইটির যতগুলো কোর্স রয়েছে সবগুলোই সেরা কোর্স। এরমধ্যে ডিজিটাল মার্কেটিং কোর্স টি সবচেয়ে বিক্রিত কোর্স। এই কোর্সটি গুগোল সার্টিফাইড ট্রেইনার দ্বারা এমনভাবে ডিজাইন করা হয়েছে এর ফলে এই কোর্সটি করে আপনি মাসে লাখ টাকা আয় করতে পারবেন । 

অর্ডিনারি আইটি কিভাবে মাসে লাখ টাকা আয় করে তা জানতে এই ভিডিওটি দেখুন

ডিজিটাল মার্কেটিং কোর্স বিষয়ে বিস্তারিত জানতে এখানে চাপ দিন

বাংলাদেশের সেরা আইটি ফার্ম অর্ডিনারি আইটির সার্ভিস সমূহ 

প্রিয় পাঠক আমরা এখন আলোচনা করব বাংলাদেশের সেরা আইটি ফার্ম অর্ডিনারি আইটির সার্ভিস সমূহ নিয়ে। অর্ডিনারি আইটি শুধু কোর্স নিয়ে কাজ করে না বিভিন্ন ডিজিটাল সার্ভিস ও দিয়ে থাকে। বিভিন্ন সার্ভিস নিয়ে নিচে বিস্তারিত উল্লেখ থাকবে আপনার যদি প্রয়োজন হয় ক্লিক করে অর্ডার করুন।

ডিজিটাল মার্কেটিং সার্ভিস সমূহঃ

ওয়েবসাইট ডিজাইন সার্ভিস সমূহঃ

 গ্রাফিক ডিজাইন সার্ভিস সমূহঃ

ভিডিও এডিটিং সার্ভিস সমূহঃ

নেটওয়ার্ক ডিজাইন সার্ভিস সমূহঃ

MS অফিস সার্ভিস সমূহঃ

অর্ডিনারি আইটির ওয়েবসাইট প্যাকেজ কিনে কিভাবে আয় করবেন ৮০,০০০++ টাকা

অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা আইটি ফার্ম। কারণ অর্ডিনারি আইটি একমাত্র প্রতিষ্ঠান যারা নিজেরা ওয়েবসাইট অ্যাডসেন্স থেকে ইনকাম করে এবং অন্যদেরও ওয়েবসাইট বানিয়ে দিয়ে অ্যাডসেন্স থেকে ইনকাম করার সুযোগ তৈরি করে দেয়। তাই বুঝতেই পারছেন অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা আইটি প্রতিষ্ঠান।

আচ্ছা কেমন হয় যদি বাংলা আর্টিকেল লিখার একটি সুন্দর ও অ্যাডসেন্স রেডি ওয়েবসাইট অর্ডিনারি আইটি আপনাকে বানিয়ে দেয়। ওয়েবসাইটের ডোমেইন-হোষ্টিং আমরাই ক্রয় করে দেব। ওয়েবসাইটে ৩০ টি ইউনিক বাংলা আর্টিকেল আমরাই পাবলিশ করে দেবো ফ্রী। মোটকথা অর্ডিনারি আইটি একটি সম্পূর্ণ ওয়েবসাইট আপনাকে বানিয়ে দেবে।

এছাড়াও কিভাবে বাংলা ব্লগে লিখবেন তার সমস্ত কিছু একটা কোর্সের মাধ্যমে আপনাকে শেখানো হবে। সেটিও ওয়েবসাইট প্যাকেজ এর অন্তর্ভুক্ত। অনেক প্রফেশনাল টিপস-এন্ড-ট্রিকস অন্তর্ভুক্ত রয়েছে আর্টিকেল রাইটিং কোর্সে। যা সম্পূর্ণ করলে আপনি নিজেই আপনার ওয়েবসাইটের জন্য প্রফেশনাল আর্টিকেল রাইটিং করতে পারবেন।

আপনার ওয়েবসাইটের অ্যাডসেন্স সেটআপ করতে এবং অ্যাপ্রুভ করাতে অর্ডিনারি আইটি আপনাদের সাহায্য করবে  এবং ওয়েব সাইটটি SEO করতেও আপনাকে সহায়তা করা হবে। আপনার ওয়েবসাইটে প্রিমিয়াম থিম সেটআপ এবং ওয়েবসাইট সিকিউরিটি এসব কিছুই এই প্যাকেজ এর অন্তর্ভুক্ত।

এছাড়াও উপরিউক্ত ধাপে যদি কোনো সমস্যায় পড়েন, এছাড়াও ওয়েবসাইট সংক্রান্ত ভবিষ্যতের যেকোনো ধরনের সমস্যায় পড়লে অর্ডিনারি আইটির সাথে যোগাযোগ করলে সমস্যার সমাধান পেয়ে যাবেন একদম ফ্রিতে।

আরো পড়ুনঃ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় তার ৬ উপায় দেখুন।

সুতরাং বুঝতেই পারছেন কেন অর্ডিনারি আইটিকে বাংলাদেশের সেরা আইটি ফার্ম বলা হচ্ছে।অর্ডিনারি আইটি শুধু সার্ভিস দিয়েই শেষ নয় এর পরবর্তী তেও কোন ধরনের সমস্যায় পড়লে সহায়তা পাবেন খুব সহজেই।

অর্ডিনারি আইটির অ্যাডসেন্স রেডি ওয়েবসাইট ও ৩০ টি পোস্ট প্যাকেজে যা যা পাবেন

  • ডোমেইন
  • হোস্টিং
  • সম্পূর্ণ ওয়েবসাইট ডিজাইন
  • প্রিমিয়াম থিম
  • এসইও(SEO)
  • গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল সাপোর্ট
  • ৩০ ইউনিক ব্লগপোস্ট
  • প্রফেশনাল ব্লগ লিখার অনলাইন কোর্স
  • আজীবন ফ্রি সার্ভিস

এছাড়াও নিজের ওয়েবসাইট কিভাবে নিজের মন মত কাস্টমাইজ করবেন তা জানতে এখানে চাপ দিয়ে দেখে নিন।

ওয়েবসাইট অর্ডার সংক্রান্ত যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন 01761 060 977 এই নাম্বারে অথবা অর্ডিনারি আইটির ফেসবুক পেজে মেসেজ দিন।

শেষ কথা | বাংলাদেশের সেরা আইটি ফার্ম

পরিশেষে বলতে চাই অর্ডিনারি আইটি অন্যান্য প্রতিষ্ঠানের মত শুধু প্রশিক্ষণ দেয় না বেশ কয়েকটি আয় করার পথও দেখিয়ে দেয়।এছাড়া যেসব গ্রাহক তাদের সার্ভিস নিয়ে থাকে তাদের শুধু সার্ভিস দিয়েই শেষ নয় এরপরেও ভবিষ্যতে যদি কোন সমস্যার সম্মুখীন হয় একজন গ্রাহক তার সমাধান দেয় অর্ডিনারি আইটি। এসব বৈশিষ্ট্য আপনি আর অন্য কোনো প্রতিষ্ঠানে দেখতে পাবেন না ।সুতরাং, আমরা বলতে পারি অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা আইটি ফার্ম। সুতরাং কোন দ্বিধা-দ্বন্দ্ব ছাড়াই অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় কোর্সটি অথবা সার্ভিসটি।

আরো পড়ুনঃ SEO কি? সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন সম্পর্কে বিস্তারিত জানুন।

প্রিয় পাঠক, আশা করি  পোস্ট টি পড়ে উত্তর পেয়েছেন আইটি ফার্ম কি? বাংলাদেশের সেরা আইটি ফার্ম কোনটি?

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url