অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/04/oman-roja.html

ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

আপনারা কি ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কে জানতে চান? তাহলে আজকের এই পোস্টটি আপনাদের জন্য। আজকে আমরা আলোচনা করব ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কে।

তাহলে চলুন দেরি না করে জেনে নিই ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২।

সূচিপত্রঃ ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

ওমান হচ্ছে মধ্যপ্রাচ্যের সবচেয়ে জনপ্রিয় একটি দেশ। বাংলাদেশের প্রায় লক্ষাধিক প্রবাসী বসবাস করে ওমানে। ওমানে বসবাসকারী প্রবাসীরা চাইবে ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কে জানতে। কেননা রমজান মাসের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি জানা আবশ্যক। কখন সেহরি খেতে হবে বা ইফতারি হবে তা জানার জন্য ইন্টারনেটে ভিড় করে।

আরো পড়ুনঃ সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সৌদি আরবের

আমাদের আজকের পোস্টটি তাদের জন্য, যারা ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কে জানতে আগ্রহী। আপনাদের সুবিধার্থে আমরা ওমান দেশের বিভিন্ন স্থানের সেহরি ও ইফতারের সময়সূচি ধারাবাহিকভাবে তুলে ধরেছি। আপনি আপনার নির্ধারিত স্থান থেকে সময়সূচি ডাউনলোড করে নিবেন এবং সে অনুসারে রোজা রাখবেন।

ওমানের রোজার ক্যালেন্ডার ২০২২

ওমান হচ্ছে মধ্যপ্রাচ্যের শতভাগ মুসলিম সমৃদ্ধ একটি দেশ। যে দেশে বাংলাদেশের প্রায় ৮ লাখেরও বেশি প্রবাসী অনেকদিন যাবত এই দেশে বাস করছে। সে ক্ষেত্রে প্রতিটা ওমান বাসি চাইবে সে দেশের সময় অনুযায়ী ক্যালেন্ডার পেতে। বিভিন্ন সরকারি-বেসরকারি ওয়েবসাইটে ও ওমানের রোজার ক্যালেন্ডার ২০২২ প্রকাশ করা হয়েছে।

আরো পড়ুনঃ সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২ ইসলামিক ফাউন্ডেশন

আমরা এখানে ঐসকল ওয়েবসাইট থেকে ক্যালেন্ডারগুলো সংগ্রহ করে আপনাদের সুবিধার্থে প্রকাশ করছি। আপনারা চাইলে আমাদের এই পোস্ট থেকে ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ ডাউনলোড করে রাখতে পারেন।

ওমানের সেহরি ও ইফতারের সময়সূচি

ওমানে এপ্রিল মাসের ৩ তারিখে পবিত্র রমজান মাস শুরু হয়েছে। সারা বিশ্বের মুসলিম মানুষ ভোর থেকে শুরু করে মাগরিব পর্যন্ত আল্লাহর নৈকট্য লাভ করার জন্য সিয়াম সাধনা করবেন। সেজন্য অবশ্যই আপনাকে কোন সময়ে সেহরি খেতে হবে এবং কোন সময়ে ইফতারি করতে হবে তার সম্পর্কে জানতে হবে।

আরো পড়ুনঃ রোজা ২০২২ কত তারিখে

ওমানের রাজধানী সহ আমরা প্রত্যেকটা অঞ্চলে ভিন্ন ভিন্ন সময়ের উপর সেহরি ও ইফতারের সময়সূচি তুলে ধরেছি। আপনি আপনার পছন্দমত অঞ্চলের সেহরি ও ইফতারের সময়সূচি নিচের অংশ থেকে ডাউনলোড করে নিবেন।

ওমানের রমজানের ক্যালেন্ডার ২০২২ মসকটের

ওমানের রাজধানী মস্কোর ওপর নির্ভর করে হয়তো ওমানের সরকার সারাদেশে রমজানের রোজার ক্যালেন্ডার তৈরি করে। বাংলাদেশের বেশিরভাগ বাঙালি ওমানের মস্কোর অঞ্চলে বাস করছেন। কারণ ওমানের রাজধানী মস্কোর বিভিন্ন ধরনের শিল্প কারখানা কর্মসংস্থানের ব্যবস্থা ও আছে। তাই আপনাদের সুবিধার্থে আমরা এখানে ওমানের মস্কোর এর রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ প্রকাশ করেছি। আপনারা চাইলে এখান থেকে ডাউনলোড করে রাখতে পারেন।



ওমানের রমজানের ক্যালেন্ডার ২০২২ মুত্রাহ

মুত্রাহ হলো ওমানের অন্যতম একটি জনপ্রিয় শহর। এই মুত্রাহ শহরের মুসলমানদের জন্য সুখবর হচ্ছে আমরা আপনাদের জন্য এখানে রমজানের ক্যালেন্ডার উল্লেখ করেছি। নিম্নে ওমানের মুত্রাহ শহরের রমজানের ক্যালেন্ডার ২০২২ উল্লেখ করা হলো -



ওমানের রমজানের ক্যালেন্ডার ২০২২ নিজওয়া



শেষ কথাঃ ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সম্পর্কে জানতে আমাদের পুরো পোস্টটি পড়ুন। ও মন রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ সবার আগে জানতে হলে আমাদের সাথে থাকুন। ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ জানতে হলে আমাদের পুরো আর্টিকেলটি ভালভাবে পড়ুন, আশা করছি সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন।

আজ আর নয়, ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ এ বিষয়ে যদি আপনার কোন কিছু জানার থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আশা করছি আমরা আপনার উত্তরটি দিয়ে দেব। তাহলে আমাদের আজকের এই ওমানের রমজানের রোজার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আপনাদের ফেসবুক ইনস্টাগ্রাম প্রোফাইল এ আমাদের পোস্টটি শেয়ার করতে পারেন, ধন্যবাদ।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?