অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/10/FoodPanda.html

ফুডপান্ডা ভাউচার কোড ২০২১ - FoodPanda Voucher Code 2021

ফুডপান্ডা অফার ২০২১ আজকাল আমাদের সবার কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। foodpanda offer today সম্পর্কে জানতে প্রায় সবাই কম বেশি আগ্রহী। এছাড়া foodpanda voucher bangladesh এর যে কোন অফার পেতে foodpanda voucher code bd 2021 ব্যবহার করেই পছন্দের খাবারটি অর্ডার করতে পারবেন।


আবার foodpanda bkash offer বা বিকাশ ফুডপান্ডা অফার আর সাথে ফুডপান্ডা ভাউচার কোড দিয়ে জিতে নিন আকর্ষণীয় সব অফার। বিস্তারিত জানতে আমাদের পোস্টটি পড়তে থাকুন।

ফুডপান্ডা অফার ২০২১ | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১ | foodpanda offer today | foodpanda voucher code bd 2021 | ফুডপান্ডা কি ? কোথা থেকে এলো?

ফুডপান্ডা (Foodpanda) ডেলিভারি হিরোর মালিকানাধীন একটি অনলাইন খাদ্য এবং মুদি ডেলিভারি প্ল্যাটফর্ম ব্র্যান্ড, যার সদর দপ্তর জার্মানির বার্লিনে। বর্তমানে আজ, ফুডপান্ডা এশিয়াতে ডেলিভারি হিরোর প্রধান ব্র্যান্ড হিসেবে কাজ করে, যার সদর দপ্তর সিঙ্গাপুরে।ফুডপান্ডা বর্তমানে এশিয়ার সর্ববৃহৎ খাদ্য এবং মুদি সরবরাহের প্ল্যাটফর্ম, চীনের বাইরে, এশিয়ার 12 টি বাজারে কাজ করছে। ২০১২ সালে লুকাস নাগেল এবং রিকো ওয়াইডার সিঙ্গাপুরে ফুডপান্ডা প্রতিষ্ঠা করেন এবং পরে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ডে সম্প্রসারিত হয়। 

ফুডপান্ডা ২০১৩ সালে রোমানিয়ায় চালু করা হয়েছিল এবং ২০১৪ সালে হাঙ্গেরি এবং বলকানে সম্প্রসারিত হয়েছিল। ২০১৩ সালে বাংলাদেশে ফুডপান্ডা চালু হয়। ২০,০০০ এরও বেশি কর্মচারী তাদের কোম্পানিতে কাজ করছে, ফুডপান্ডা বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় খাদ্য বিতরণ সেবা। ফেব্রুয়ারী ২০১৪ এ, ফুডপান্ডা পাকিস্তানে তার প্রধান প্রতিদ্বন্দ্বী, ইট ওয়ে অর্জন করে। ২০১৪ সালে, ফুডপান্ডা ফিলিপাইনে তার পরিষেবা সম্প্রসারিত করে। 

এর কিছুদিন পরে, রালফ ওয়েঞ্জেল, ফেলিক্স প্লগ এবং বেন বাউয়ারের নেতৃত্বে ফুডপান্ডা ব্যবসার বৈশ্বিক সম্প্রসারণ ঘটে। কোফাউন্ডার রোহিত চাড্ডা ২০১৫ সালের মাঝামাঝি সময়ে কোম্পানির দায়িত্ব থেকে সরে দাঁড়ান। ২০১৬ সালের ডিসেম্বরে, ফুডপান্ডার এক সময়ের সবচেয়ে বড় বিনিয়োগকারী রকেট ইন্টারনেট ডেলিভারি হিরোর কাছে ফুডপান্ডা বিক্রি করে।

foodpanda voucher bangladesh | foodpanda voucher code bd 2021 | ফুডপান্ডা অফার ২০২১ | foodpanda offer today | 

ফুডপান্ডায় বর্তমানে "পান্ডা মার্ট গ্র্যান্ড বার্থডে সেল অ্যানিভার্সারি" তে চলছে দারুণ সব ফুডপান্ডা অফার ২০২১। "Creative নাকি ফাঁকিবাজ? We don't judge!" বিজ্ঞাপনে ফুড পান্ডা বিভিন্ন ধরনের পণ্য অফার করলে pandamart's grand birthday sale উপলক্ষে বর্তমানে ৩০ মিনিটের মধ্যেই বোগো (BOGO) ডিলস এবং ফ্রেব্রিস এর উপর ৫০% পর্যন্ত ছাড় পাচ্ছেন।

foodpanda offer today তে আপনার পছন্দের ব্র্যান্ড থেকে ৫০% পর্যন্ত ছাড় পাচ্ছেনঃ ম্যাগী, কোকা কোলা, ফ্রেশ, বোম্বে সুইটস্‌ ফিনলে চা, নিউজিল্যান্ড ডেইরি সহ আরও অনেক কিছুর উপর। আর আপনি খুব অল্প সময়ে, মাত্র ৩০ মিনিটের মধ্যে ডেলিভারি পেয়ে যাচ্ছেন। গতাই দেরি না করে এখনি অফার করুন আপনার পছন্দের পণ্যটি। আর পেয়ে যাব দারুন সব ফুডপান্ডা অফার ২০২১।

অফারের সময়সীমাঃ এই অফারটি চলবে আগামী ৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত

foodpanda bkash offer | বিকাশ ফুডপান্ডা অফার | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১ | foodpanda offer today

বার্গার লাভারদের জন্য ফুডপান্ডা হাজির হয়েছে বিশেষ কিছু ফুডপান্ডা ভাউচার কোড অফার নিয়ে। তাই আপনি যদি একজন বার্ড লাভার হয়ে থাকেন তবে আপনার জন্য foodpanda সবচেয়ে বেস্ট প্ল্যাটফর্ম যেখান থেকে আপনি আপনার পছন্দমত বার্গার অর্ডার করে খুব কম রেটে উপভোগ করতে পারেন।

foodpanda বিকাশ অফার থেকে ফুড পান্ডা ভাউচার কোড অফারে আপনি পাচ্ছেন ১৫০/- (দেড়শ) টাকা পর্যন্ত বার্গার এক্সপ্রেস অফার।

১. "BX130" ফুডপান্ডা ভাউচার কোড টি ব্যবহার করে আপনি ৩০০ টাকার বার্গার এ পেয়ে যাচ্ছেন ১৩০ টাকা ছাড়। (মোহাম্মদপুর ও ওয়ারী ছাড়া সব আউটলেটের বাসিন্দাদের জন্য প্রযোজ্য)

২. "BX150" ফুডপান্ডা ভাউচার কোড টি ব্যবহার করে আপনি ৩০০ টাকার বার্গার এ পেয়ে যাচ্ছেন ১৫০ টাকা ছাড়। (অফারটি শুধুমাত্র মোহাম্মদপুর ও ওয়ারীর বাসিন্দাদের জন্য প্রযোজ্য)

foodpanda voucher code bd 2021 | foodpanda bkash offer | বিকাশ ফুডপান্ডা অফার | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১

আপনারা যারা খেতে ভালোবাসেন তাদের জন্য আসছে নতুন ফুড পান্ডা অফার। সারা অক্টোবর মাস জুড়ে আপনাদের জন্য অফার এর ছড়াছড়ি। "Petuk Olympics" অফারে আপনারা  ৬-১৬ অক্টোবর এর মধ্যে আপনাদের পছন্দের t20 চ্যাম্পিয়ন কে হবে তা প্রেডিক্ট করে অফারে অংশগ্রহণ করুন। অংশগ্রহণ করতে অবশ্যই সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

এরপর ১৭ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত " পেটুক অলিম্পিকস " এর আন্ডারে থাকা রেস্টুরেন্ট থেকে সবচেয়ে বেশি অর্ডার করুন আর সপ্তাহ শেষে অংশগ্রহণকৃত ব্যক্তিদের মধ্য থেকে বিজয়ীদের জন্য রয়েছে স্মার্টফোন এবং গ্র্যান্ড প্রাইজ হিসেবে আপনাদের জন্য থাকছে ৫৫'' এলইডি টিভি জিতে নেওয়ার দারুন সুযোগ।

বিকাশ ফুডপান্ডা অফার | ফুডপান্ডা অফার ২০২১ | foodpanda offer today | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১

ফুডপাণ্ডার মাধ্যমে আপনি বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন যেকোনো ৩০০ (তিনশ) টাকা এবং ২৫০ (আড়াইশো) টাকার বর্ডারের দারুন সব বিকাশ ফুডপান্ডা অফার। এই অফারটি পাওয়ার জন্য আপনাকে "BKASHFOOD" অথবা "BKASHMART" কোড ব্যবহার করতে হবে। চলুন জেনে নিই কিভাবে কোন কোড ব্যবহার করলে আপনি কত টাকার অর্ডারে কত টাকা ছাড় পাবেন।

১. "BKASHFOOD" কোড ব্যাবহার করার মাধ্যমে আপনি কমপক্ষে ২৫০ (আড়াইশো) টাকার যেকোনো দুইটি রেস্টুরেন্ট অথবা পিকআপ অর্ডারে পেয়ে যাচ্ছেন ৭৫ টাকা ছাড়।

২. "BKASHMART"  কোড ব্যাবহার করার মাধ্যমে আপনি কমপক্ষে ৩০০ (তিনশ) টাকার যেকোনো দুইটি রেস্টুরেন্ট অথবা পিকআপ অর্ডারে পেয়ে যাচ্ছেন ৭৫ টাকা ছাড়।

এছাড়া আপনার পছন্দের বিরিয়ানি হোক বা প্যান্ট্রি যেকোন খাবারের উপর প্রতি অর্ডারেই থাকছে বিকাশ পেমেন্টের উপর সর্বোচ্চ ৮০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়।

১. BKASHFP80: কোড ব্যাবহার করার মাধ্যমে আপনি কমপক্ষে ৩০০ (তিনশো) টাকার যেকোনো তিনটি রেস্টুরেন্ট  অথবা পিকআপ অর্ডারে পেয়ে যাচ্ছেন ৮০ টাকা ছাড়।

২. BKASHFP70: কোড ব্যাবহার করার মাধ্যমে আপনি কমপক্ষে ২০০ (দুইশো) টাকার যেকোনো তিনটি রেস্টুরেন্ট অথবা পিকআপ অর্ডারে পেয়ে যাচ্ছেন ৮০ টাকা ছাড়।

"অস্থির নাকি sure? We don't judge!" এই মূল মন্ত্র নিয়ে এগিয়ে চলা ফুডপান্ডায় মাত্র ৩০ মিনিটের মধ্যে আপনার কাছে পৌঁছে যাবে আপনার কাংখিত ডেলিভারি। তাই দেরি না করে এখনি অর্ডার করুন আপনার পছন্দের ফুড। আর উপভোগ করুন foodpanda offer today।

ফুডপান্ডা অফার ২০২১ | foodpanda offer today | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১ | foodpanda bkash offer

এতক্ষণ আমরা দেখলাম বিভিন্ন BOGO ডিলস অফার সহ বার্গার অফার। এবার আমাদের প্রাণের প্রিয় খাবার সম্পর্কে না বললেই নয়। হ্যাঁ আপনারা ঠিকই ধরেছেন এবার আমি বলছি আপনাদের পছন্দের বিরিয়ানির কথা। ভোজন রসিক হিসেবে বাঙ্গালীদের জন্য বিরিয়ানি সবচেয়ে কাঙ্খিত একটি খাবার। আর ফুড পান্ডা দিচ্ছে "Biryani Week"।

আপনি আপনার সংগ্রহে থাকা সব ভালো ভালো নামিদামি রেস্টুরেন্টের বিরিয়ানি এবার ৪০% পার্সেন্ট পর্যন্ত স্পেশাল ডিসকাউন্ট এ পেয়ে যাবেন ফুডপান্ডা অফার ২০২১ এ। অর্ডার করুন অ্যাপের এর Biryani Week swim lane এর মাধ্যমে এবং উপভোগ করুন বিরিয়ানিতে ৪০% পর্যন্ত ছাড়।

এই অফারটির নির্দিষ্ট রেস্টুরেন্ট এবং পিক আপ অর্ডার এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

Biriyani অর্ডার দেওয়ার জন্য এখানে উ নিম্নলিখিত পদ্ধতি সমূহ অনুসরণ করতে হবেঃ

১. সর্ব প্রথমে আপনাকে ঠিকানা/এড্রেস বারে আপনার অবস্থান/এড্রেস দিন এবং ডেলিভারি বা পিক-আপ অপশন সিলেক্ট করতে হবে।

২. এরপর যদি আপনার এলাকায় ফুড পান্ডা ডেলিভারি সার্ভিস দিয়ে থাকে, তবে আপনি রেস্টুরেন্টের কিংবা শপ কিংবা ক্যাটারার এর একটি লিস্ট দেখতে পারবেন। রেস্টুরেন্টের লিস্ট থেকে আপনার পছন্দের খাবারের এর নাম Biriyani লিখে সার্চ অপশনের মাধ্যমে খোঁজ করুন। যে যে রেস্টুরেন্ট থেকে উক্ত খাবারটি অর্ডার করতে পারবেন তার একটি তালিকা বা মেনু এরপর দেখতে পারবেন।

৩. আপনার কার্টে আইটেম যুক্ত করতে হবে এবং "চেকআউট" অপশনটিতে প্রেস করুন।

৪. আপনার ডেলিভারির তারিখ এবং সময়টি সঠিক কিনা তা নিশ্চিত করুন। আপনি রাইডারের জন্য ডেলিভারির নির্দেশাবলী/ ইনস্ট্রাকশন দিতে পারেন। এতে করে আপনি আপনার কাংখিত অর্ডারটি পেতে সুবিধা হবে।

৫. "আপনার কি ভাউচার আছে / 'Do you have a voucher" বক্স থেকে আপনার যদি কোন ভাউচার থেকে থাকে তাহলে সেটি অ্যাড করুন । পেমেন্ট মেথড সিলেক্ট করুন এবং "প্লেস অর্ডার" এ ক্লিক করুন।

৬. এর পরের ধাপে অর্ডার ট্র্যাকিং পৃষ্ঠায় আপনার অর্ডারটি ট্র্যাক করতে হবে। 

৭. আপনার যদি কোন সহায়তা প্রয়োজন হয় তবে ফুড পান্ডা হেল্প সেন্টারের সহায়তা নিন। প্রয়োজনে আমাদের হটলাইন নাম্বার এ যোগাযোগ করুন।

বিকাশ ফুডপান্ডা অফার | foodpanda voucher code bd 2021 | ফুডপান্ডা অফার ২০২১ | foodpanda offer today

বিভিন্ন জেলা ভিত্তিক শহরসমূহ সারা বাংলাদেশ জুড়ে ফুডপান্ডা বিভিন্ন ধরনের ভাউচার কোড এবং ফুডপান্ডা অফার 2021 দিয়ে থাকছে। ব্রেকফাস্ট হোক বা লাঞ্চ কিংবা ডিনার যেকোনো ধরনের খাবারের ওপর নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে আপনি পেয়ে যাবেন বিভিন্ন এমাউন্টের ডিসকাউন্ট। দেখে নেওয়া যাক জেলাভিত্তিক শহরগুলিতে কি পরিমান রেস্টুরেন্টের খবারের উপর ছাড় পাচ্ছি ফুডপাণ্ডার মাধ্যমে-

১. ঢাকা ও চট্টগ্রামের জন্যঃ
- NASTA40 - ৪০ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৪০ (সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত)
- LUNCH60 - ৬০ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৫০ (দুপুর ১২ টা থেকে 6 টা পর্যন্ত)
- DINNER40 - ৪০ টাকার উপরে অর্ডার অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৫০ (সন্ধ্যা ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত)

২. সাভার, রাজশাহী, খুলনা ও সিলেটের জন্যঃ
- NASTA35 - ৩৫ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১২০ (সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত)
- ︎LUNCH60 - ৬০ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৫০ (দুপুর ১২ টা থেকে 6 টা পর্যন্ত)
- DINNER40 - ৪০ টাকার উপরে অর্ডার অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৫০ (সন্ধ্যা ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত)

৩. নারায়ণগঞ্জ, বরিশাল, বগুড়া, কুমিল্লা, দিনাজপুর, ফরিদপুর, ফেনী, গাজীপুর, যশোর, ময়মনসিংহ, রংপুরের জন্যঃ
- NASTA35 - ৩৫ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১২০ (সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত)
- TREAT40 - ৪০ টাকার উপরে অর্ডার অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১৪০ (দুপুর ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত)

৪. বাংলাদেশের বাকি অন্যান্য জেলার জন্যঃ
- NASTA35 - ৩৫ টাকার উপরে অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১২০ (সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত)
- TREAT30 - ৩০ টাকার উপরে অর্ডার অর্ডার করলেই ডিসকাউন্ট টাকাঃ ১২০ (দুপুর ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত)

foodpanda voucher bangladesh | foodpanda voucher code bd 2021 | ফুডপান্ডা ভাউচার কোড ২০২১ |  foodpanda bkash offer | বিকাশ ফুডপান্ডা অফার | 

ফুডপান্ডা এখন শুধু আর খাবার ডেলিভারির জন্যই নয় বরং বিভিন্ন ধরনের গ্রোসারি আইটেম থেকে শুরু করে ওষুধ পত্র এবং বিউটি প্রডাক্টস সহ বিভিন্ন ধরনের সামগ্রিক ডেলিভারি করে থাকে। এমনকি আপনি ঘরে বসেই আপনার বিভিন্ন ধরনের কাঁচা শাকসবজি ও পান্ডামার্ট থেকে কিনতে পারবেন।

চলুন দেখে নিই কোন ধরণের প্রোডাক্টের উপর ফুডপান্ডা কি কি রকমের ছাড় দিচ্ছেঃ

১.  "HEALTH50" বিভিন্ন ফার্মাসিটিক্যালস অন্যের উপর ২৪৯ টাকার বেশি কেনাকাটায় পাবেন ৫০ টাকা ছাড়।

২. "BEAUTY200" বিভিন্ন ধরনের বিউটি প্রডাক্টস 699 টাকার বেশি কিনে ফুডপান্ডা থেকে পেয়ে যাবেন ২০০ টাকা ছাড়।

৩. "BAZAR60" & "BAZAR80" কোডগুলো ব্যবহার করে আপনি ৩৯৯ ঢাকার বিভিন্ন শাক সবজির উপর পেয়ে যাবেন ৬০ টাকা এবং ৮০ টাকা পর্যন্ত ছাড়।

foodpanda voucher code bd 2021 | foodpanda voucher bangladesh | বিকাশ ফুডপান্ডা অফার | ফুডপান্ডা অফার ২০২১

এখন ভিসা কার্ডধারীদের জন্য ফুডপান্ডা অফার ২০২১ এ থাকছে ২০% পর্যন্ত ছাড়। হ্যাঁ এখন থেকে আপনি যদি নির্দিষ্ট ভিসা কার্ডের মাধ্যমে আপনার বিল পে করতে চান তবে আপনি সেই বিলের উপর সর্বোচ্চ 20% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

এজন্য আপনাকে "FPVISA20" ভাউচার কোড টি ব্যবহার করতে হবে। আর উক্ত কোড দিয়ে ২০% ছাড় পেতে "চেক আউট" অপশনে আপনার ভিসা কার্ডটির নাম্বার সংরক্ষণ করুন। সেটা দিয়ে আপনি ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আর ৩০০ টাকার উপরের বিল পেমেন্ট অর্ডার ১০০ টাকার অবিশ্বাস্য ডিসকাউন্ট। 

কিভাবে আপনার ভিসা কার্ড দিয়ে কোড সেভ করবেন এবং পেমেন্ট করবেন নিচে দেওয়া হলঃ
১. সর্বপ্রথমে আপনার ফোনের অথবা ল্যাপটপ বা কম্পিউটার ব্রাউজার থেকে foodpanda.com.bd বা foodpanda অ্যাপে লগ ইন করুন।
২. এরপর পেমেন্ট পৃষ্ঠায় ভিসা কার্ডের বিবরণ লিখুন এবং প্রয়োজনীয় তথ্য সংরক্ষণ করুন।
৩. সর্বশেষে পেমেন্ট করতে ভিসা কার্ড সিলেক্ট করুন এবং আপনার পেমেন্ট সম্পন্ন করুন।

*T&Cs প্রযোজ্যঃ
১. ভিসা কার্ড দিয়ে করা অনলাইন লেনদেনের জন্য প্রযোজ্য।
২. প্রচারাভিযানের সময় কোড একবার ব্যবহার করা যেতে পারে।
২. অফারটি 9 নভেম্বর 2021 পর্যন্ত বৈধ।

foodpanda voucher bangladesh | বিকাশ ফুডপান্ডা অফার | foodpanda voucher code bd 2021 | ফুডপান্ডার লোগোর ইতিহাস

১ নভেম্বর, ২০১৭ এ, ফুডপান্ডা কমলা থেকে গোলাপী রং পর্যন্ত সমস্ত দেশে আপডেট করা লোগো সহ পুনরায় ব্র্যান্ড করা হয়েছে। এরপর ডিসেম্বর ২০১৬ সালে, টেক জায়ান্ট ডেলিভারি হিরো কর্তৃক অধিগ্রহণের পর রিব্র্যান্ড তার ব্র্যান্ডের রঙ কমলা থেকে গোলাপীতে পরিবর্তন করে। এটি পরে ২০১৯ পর্যন্ত তিনটি ব্যবস্থাপনা পরিবর্তনের মধ্য দিয়ে যায়। ২০১৯ থেকে ২০২০ পর্যন্ত মিয়ানমার, কম্বোডিয়া এবং লাওসে ফুডপান্ডার বিস্তার ঘটেছে ব্যাপকভাবে।

ফুডপান্ডা ২০২০ সালের সেপ্টেম্বরে জাপানে চালু করা হয়েছিল কোবে, ইয়োকোহামা, নাগোয়া, সাপোরো, ফুকুওকা এবং হিরোশিমা এবং পরে ওসাকা এবং কিয়োটো সহ 6 টি শহর জুড়ে। ডেলিভারি হিরো ২০২০ সালের ডিসেম্বরে ঘোষণা করেছিল যে এটি দক্ষিণ কোরিয়ার সবচেয়ে বড় খাবার ডেলিভারি অ্যাপ। পাশাপাশি এটি ওয়াওয়া ব্রাদার্স কর্পোরেশনকে, বিলিয়ন ডলার মূল্যায়নে নিয়ন্ত্রণ করবে। 

লেনদেনের অংশ হিসাবে, ডেলিভারি হিরো এবং ওয়াওয়ার ব্যবস্থাপনা এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে ডেলিভারি হিরো এবং উওভা পরিচালনার বিষয়ে একটি কৌশলগত অংশীদারিত্ব করেছে, এবং পারস্পরিকভাবে বাজারের অন্তর্দৃষ্টি, প্রযুক্তি এবং অপারেশনাল সর্বোত্তম অনুশীলনগুলি লাভ করতে সক্ষম হবে।

বর্তমান সময়ে ফুডপান্ডা আমাদের অতি প্রয়োজনীয় একটি ডেলিভারি সার্ভিস। এখান থেকে আমরা আমাদের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী খুব অল্প সময়ে এবং স্বল্প খরচে পেয়ে থাকি। তাই ফুডপান্ডা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে তাদের গ্রাহকদেরকে তাদের মাধ্যমে খাবার অর্ডারের বিষয়ে উৎসাহিত করে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?