OrdinaryITPostAd

কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩

কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ জানতে চান? তাহলে সঠিক জায়গাতে এসেছেন। প্রতিবছর কক্সবাজারে অসংখ্য মানুষ কক্সবাজারে ঘুরতে যাই সাধারণত তারা কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে জানতে চাই। আজকের এই আর্টিকেলে কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে আলোচনা করা হবে।

তাহলে চলুন দেরি না করে ঝটপট কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। উক্ত বিষয়টি সম্পর্কে জানতে হলে আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে হবে।

সূচিপত্রঃ কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩

অনলাইন টিকেট বুকিং ২০২৩ - কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩

আমরা অনেকেই বিমানে চলাচল করতে পছন্দ করি। এখন আপনি যদি বাংলাদেশের অন্যতম দর্শনীয় স্থান কক্সবাজারে বিমানে যেতে চান তাহলে আপনাকে কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে জেনে নিতে হবে। এছাড়া বর্তমান সময় যেহেতু সব কাজ অনলাইনে করা যায় তাই অনলাইন টিকেট বুকিং ২০২৩ সম্পর্কেও ধারণা নিয়ে নিন।

আরো পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং কিভাবে শিখব - ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

আগে কক্সবাজারে যেতে হলে বিভিন্ন ধরনের বাসে করে যেতে হতো এছাড়া কোন উপায় ছিল না। তবে বর্তমান সময়ে কক্সবাজার যাওয়ার অনেক মাধ্যম হয়েছে। বর্তমান সময়ে বিমান সংস্থা ঢাকা থেকে কক্সবাজারে চারটি ফ্লাইট পরিচালনা করে থাকে। এই ফ্লাইটগুলোর মধ্যে অন্যতম হলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, এয়ার অ্যাস্ট্রা, নভোএয়ার এয়ারলাইন্স এবং ইউ এস বাংলা এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়াঃ

সুপার সেভার -- ৪,৪০০ - ৬,০০০ টাকা

বিজনেস ফ্লেক্সিবল -- ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং -- www.biman-airline.com

নভোএয়ার এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়াঃ

স্পেশাল প্রমো -- ৪,৫০০ - ৬,০০০ টাকা

ফ্লেক্সিবল -- ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং -- www.flynovoair.com

ইউএস-বাংলা এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়াঃ

সর্বনিম্ন -- ৪,৪০০ - ৬,০০০ টাকা

সর্বোচ্চ -- ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং -- www.usbair.com

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া

সর্বনিম্ন -- ৪,৫০০ - ৬,০০০ টাকা

সর্বোচ্চ -- ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং -- www.airastra.com

রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া

কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ নিয়ে আলোচনা করা হচ্ছে। রাজশাহী থেকে অসংখ্য মানুষ প্রতিবছর কক্সবাজারে ঘুরতে যায়। অল্প সময়ের মধ্যে যেতে হলে সাধারণত বিমানে করে যেতে হবে। যারা বিমানে যেতে চায় সাধারণত তারা রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে অনেকেই অজানা। তাই আপনি যদি প্রথমবার রাজশাহী টু কক্সবাজার বিমানে যেতে চান তাহলে রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া জেনে নিন।

এই বছরের নভেম্বর থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে নভোএয়ার এয়ারলাইন্স এভরিওয়ান চলাচল করবে। রাজশাহী থেকে কক্সবাজারে বিমানে যেতে সময় লাগবে প্রায় ১ঃ৩০ মিনিট। যেহেতু এই পথ একটু দীর্ঘ সে হত ভাড়া একটু বেশি লাগবে এটাই স্বাভাবিক। রাজশাহী থেকে কক্সবাজার যেতে একজনের ভাড়া হবে সর্বনিম্ন ৫,৯০০ টাকা।

কিন্তু রাজশাহী থেকে কক্সবাজার যেতে সর্বোচ্চ কত টাকা ভাড়া গুনতে হবে এই বিষয়টি এখনো নির্ধারণ করা হয়নি। রাজশাহীর মানুষ যদি সরাসরি কক্সবাজারে যেতে চাই তাহলে এখনো এই রুটে কোন বিমান চলাচল শুরু হয়নি। তবে এই বছরের নভেম্বর থেকে রাজশাহীর মানুষের স্বার্থে রাজশাহী থেকে কক্সবাজার বিমান চলাচল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া

আপনি যদি ঢাকা টু কক্সবাজারে যেতে চান তাহলে খুব সহজেই বাস অথবা ট্রেনে করে যেতে পারেন। তবে বিমানে ভ্রমণ করার অন্যরকম এক মজা রয়েছে এবং এতে সময় খুব কম লাগে। তাই বিমানের টিকিট ক্রয় করার পূর্বে ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে ধারণা নিয়ে নেওয়া উচিত। বাংলাদেশের চারটি বিমান ঢাকা থেকে সরাসরি কক্সবাজারে যাত্রী নিয়ে যায়।

আরো পড়ুনঃ ২০ উপায় অনলাইনে ফ্রিল্যান্সিং শিখে আয়

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়াঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স -- সর্বনিম্ন ভাড়া ৩,৫০০ টাকা - সর্বোচ্চ ভাড়া ১১,০০০ টাকা

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স -- সর্বনিম্ন ভাড়া ৪,৫০০ টাকা - সর্বোচ্চ ভাড়া ১০,০০০ টাকা

নভোএয়ার এয়ারলাইন্স -- সর্বনিম্ন ভাড়া ৩,৯০০ টাকা - সর্বোচ্চ ভাড়া ১০,০০০ টাকা

ইউ এস বাংলা এয়ারলাইন্স -- সর্বনিম্ন ভাড়া ৪,৫০০ টাকা - সর্বোচ্চ ভাড়া ১১,০০০ টাকা

সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া - সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া

আমরা ইতিমধ্যেই কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে আলোচনা করেছি। তবে যারা শরীয়তপুর থেকে সরাসরি বিমানে করে কক্সবাজারে যেতে চাই তাদের জন্য সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া কত এ বিষয়টি জেনে নেব। যেহেতু বিমানে যেতে সময় অনেক কম লাগে তাহলে চলুন সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জেনে নেওয়া যাক।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স শরীয়তপুর থেকে সরাসরি কক্সবাজারের ফ্লাইট পরিচালনা করে থাকেন। সপ্তাহে দুইদিন শরীয়তপুর থেকে কক্সবাজারে ফ্লাইট চাই একটি করে। শনিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সরাসরি শরীয়তপুর থেকে কক্সবাজারে যায় এবং বৃহস্পতিবার বিমান বাংলাদেশের একটি ফ্লাইট সরাসরি কক্সবাজার থেকে সৈয়দপুরে যায়।

প্রতি বৃহস্পতিবার সকাল ৯ঃ২০ মিনিটে শরীয়তপুর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট রওনা দেয় এবং প্রতি শনিবার দুপুর ১ঃ২৫ মিনিটে কক্সবাজার থেকে শরীয়তপুরে একটি ফ্লাইট রওনা দেয়। সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬,০০০ ঢাকা থেকে শুরু করে ৭,০০০ টাকার মধ্যে।

কক্সবাজার টু যশোর বিমান ভাড়া

ইতিমধ্যেই কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩ সম্পর্কে বেশ কিছু তথ্য জেনেছি। এখন আপনাদের মধ্যে যদি কেউ কক্সবাজার থেকে যশোরে যেতে চাই বিমানে করে তাহলে তাকে সবার প্রথমে কক্সবাজার টু যশোর বিমান ভাড়া সম্পর্কে জেনে নিতে হবে। যশোর থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে যশোরের বেশ কয়েকটি ফ্লাইট চলাচল করে।

শনিবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

সোমবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

বুধবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

শুক্রবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

প্রতি সপ্তাহের শনিবার সোমবার বুধবার এবং শুক্রবার যশোর থেকে দুপুর ১ঃ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে একটি করে ফ্লাইট রওনা দেয়। অন্যদিকে কক্সবাজার থেকে বিকেল ৩ঃ২৫ মিনিটে একটি ফ্লাইট যশোরের উদ্দেশ্যে রওনা দেয়। আপনি যদি ইউএস-বাংলা এয়ারলাইন্স এ যাতায়াত করতে চান তাহলে ৬,৫০০ টাকা থেকে শুরু করে ৭,০০০ টাকায় বিমান ভ্রমন করতে পারবেন।

আমাদের শেষ কথাঃ কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩

প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলে অনলাইন টিকেট বুকিং ২০২৩, কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৩, রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া, ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া, সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া, সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া, কক্সবাজার টু যশোর বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আপনারা উক্ত বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

আরো পড়ুনঃ মেয়েদের ঘরে বসে আয় করার ৩০টি সেরা উপায়

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। এই ধরনের গুরুত্বপূর্ণ এবং তথ্যমূলক আর্টিকেল আরো পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন কারণ আমরা আমাদের ওয়েব সাইটে নিয়মিত এই ধরনের আর্টিকেল প্রকাশ করে থাকি।২০৭৯১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url