OrdinaryITPostAd

মার্চ মাসের রাশিফল ২০২৩ - মার্চ মাসে কি রাশি 2023

প্রিয় পাঠক ও পাঠিকা আসসালামু আলাইকুম আজকে এই আর্টিকেল এ আলোচনা করা হবে মার্চ মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে। আমাদের সবার জন্ম মাস অনুযায়ী রাশি ঠিক হয়ে যায়। মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে যারা জানতে চান আজকের আর্টিকেলটি তাদের জন্য তাহলে চলুন জেনে নিন মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে বিস্তারিত।

মার্চ মাসের রাশিফল ২০২৩

মার্চ মাসের রাশিফল ২০২৩  এবং মার্চ মাসে কি রাশি 2023 এই বিষয়ে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে তাই যারা এই বিষয়ে জানতে চান তারা আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

পেজ সূচিপত্রঃ মার্চ মাসের রাশিফল ২০২৩ - মার্চ মাসে কি রাশি 2023 

রাশি কি।রাশি কাকে বলে

আমাদের সকলেরই রাশি আছে এবং সেটা জন্মের পর সবার নির্ধারণ হয়ে যায়। কিন্তু রাশি সম্পর্কে অনেকেই জানেনা কার কি রাশি সেটা অনেকেই জানেনা এবং কিভাবে জানতে হয় সেটাও জানেনা। রাশি কি রাশি কাকে বলে ভৌত জগতের সাধারণ পদার্থের যা কিছু পরিমাপ করা যায় তাকে রাশি বলা হয়। বিভিন্ন জনের বিভিন্ন রকম রাশি হয়ে থাকে। চলুন নিচের অংশের জেনে নেওয়া যাক রাশি কয়টি এবং কি কি।

রাশি কয়টি ও কি কি

আজকের আর্টিকেলে আপনারা জানতে পারবেন মার্চ মাসের রাশিফল ২০২৩ এবং মার্চ মাসে কি রাশি 2023 এই সম্পর্কে। অনেকে নিজের রাশি জানেনা এবং রাশি সম্পর্কে কোন ধারণা নেই তারা যদি রাশি সম্পর্কে জানতে চান তাহলে আজকের এই পোস্টটি পড়তে থাকুন আশা করছি আপনার রাশি কি তা জানতে পারবেন। তাহলে এখন চলুন জেনে নিন রাশি কয়টি ও কি কি। অনেকেই হয়তো জেনে থাকবেন রাশি বারোটি কিন্তু বারোটি কি কি তা হয়তো অনেকেই জানেন না। যারা বারোটি রাশির নাম জানেন না তারা জেনে নিন বারোটি রাশির নাম গুলো।

১. মেষ রাশি

২. বৃষ রাশি

৩. মিথুন রাশি

৪. কর্কট রাশি

৫. সিংহ রাশি

৬. কন্যা রাশি

৭. তুলা রাশি

আরো পড়ুনঃ ১০ ই জানুয়ারি স্বদেশ প্রত্যাবর্তন দিবস - ১০ জানুয়ারি কি দিবস

৮. বৃশ্চিক রাশি

৯. ধনু রাশি

১০. মকর রাশি

১১. কুম্ভ রাশি

১২. মীন রাশি

এই হল বারোটি রাশির নাম আপনি যদি ভালোভাবে এই পোস্টটি পড়ে থাকেন তাহলে এই বারোটি রাশির নাম মনে রাখতে পারবেন। রাশি কয়টি ও কি কি তা তো জানলেন এখন আমরা নিচে জানব মার্চ মাসে কি রাশি 2023 এবং মার্চ মাসের রাশিফল ২০২৩ এ সম্পর্কে তাহলে চলুন জেনে নিন মার্চ মাসে কি রাশি 2023 এবং মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে।

মার্চ মাসে কি রাশি 2023

আমাদের সকলেরই রাশি আছে কিন্তু কার কি রাশি সেটা অনেকেরই অজানা। তাই আজকে আপনি যদি মার্চ মাসের রাশিফল ২০২৩ এবং মার্চ মাসে কি রাশি 2023 এই পোস্টটি পড়ে থাকেন তাহলে নিজের রাশি সম্পর্কে জানতে পারবেন। জন্ম তারিখ বা জন্ম মাস অনুযায়ী রাশি জানা যায় তাহলে চলুন জেনে নিন যাদের মার্চ মাসে জন্ম তাদের কি রাশি।

আরো পড়ুনঃ জানুয়ারি মাসের ছুটির তালিকা ২০২৩ - সকল ছুটির তালিকা

যাদের জন্ম মাস মার্চ ২১ থেকে এপ্রিল ২০ তাদের সবার রাশি হল মেষ রাশি। এই রাশির অধিপতি গ্রহ হলোঃ মঙ্গল। এবং শুভ রং হলো সাদা লাল গোলাপি ও সাদা ও লাল মেশানো। এই রাশির শুভ সংখ্যা হল ৯। মেষ রাশির শুভ পাথর হলো রক্ত প্রবাল।, ব্লাড স্টোন, মেষ রাশির শুভ ধাতু ঘন ইস্পাত এবং লোহা। মেষ রাশির শুভ দিন হলো মঙ্গলবার এবং শুভ সঙ্গী অথবা সংগীনি হলো সিংহ ও ধনু রাশি। আশা করছি আজকের আর্টিকেলের এই অংশটি পড়ে মার্চ মাসে কি রাশি 2023 সম্পর্কে জানতে পারলেন। এখন চলুন নিচের অংশে জেনে নেওয়া যাক মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে।

মার্চ মাসের রাশিফল ২০২৩

উপরের অংশ করেতো ইতোমধ্যে জানতে পারছেন রাশি কি বা কাকে বলে রাশি কয় প্রকার ও কি কি এবং মার্চ মাসে কি রাশি 2023 সেটাও জানতে পারছেন এখন আমরা এই অংশের জানবো মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে তাহলে চলুন জেনে নেয়া যাক মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে বিস্তারিতভাবে।

১. মেষ রাশি - মার্চ মাসে অকারণে কেনা কাটা থেকে বিরত থাকবেন। কোনো ধরনের ঋণ নেওয়া থেকে বিরত থাকুন।

২. বৃষ রাশি - আপনি যেকোনো প্রতিযোগিতায় জিততে পারেন।সম্পত্তি বিষয়ে সফলতা লাভ করতে পারেন।

৩. মিথুন রাশি - এই মাসে বিবাদ হওয়ার সম্ভাবনা আছে।ঘুম সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। 

৪. কর্কট রাশি - ব্যবসায়ীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। যারা খেলাধুলার সাথে জড়িত তারা খেলাধুলায় সাফল্য পেতে পারেন। 

৫. সিংহ রাশি - এই মাসে আপনি বেশি সাহসী হতে পারেন। নিজের ব্যবসা শুরু করার জন্য এটি একটি ভালো সময়। 

৬. কন্যা রাশি - হঠাৎ করে লাভবান হতে পারেন যা আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। স্বাস্থ্য কে অবহেলা করা যাবে না। 

৭. তুলা রাশি - আপনার জীবন সঙ্গীর সাথে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে এবং আপনার জীবনসঙ্গের শরীর খারাপ হতে পারে।

৮. বৃশ্চিক রাশি - নিজের উদ্যোগে শুরু করা কাজে ভালো ফলাফল পেতে পারেন। পেটের সমস্যার সম্মুখীন হতে পারেন।

৯. ধনু রাশি - আপনার সহযোগিদের সাথে মনোমালিন্য হতে পারে। তবে সফলতা পেতে পারেন কোন কাজে। 

১০. মকর রাশি - আপনার সন্তানের উন্নতি করতে পারি এটা আপনার গর্বের কারণ হবে।

১১. কুম্ভ রাশি - আত্মীয়দের সহযোগিতা পেতে পারেন।আগে কিছু মানসিক সমস্যা দেখা দিতে পারে। 

১২. মীন রাশি - ভাই বোনের সঙ্গে কোন ব্যাপারে মতপার্থক্য হতে পারে। শিক্ষার্থীরা ভালো কিছু লাভ করতে পারে। 

আরো পড়ুনঃ ২০২৩ সালে প্রাথমিক বিদ্যালয় ছুটির তালিকা

আশা করছি আজকের আর্টিকেলের এই অংশটি পড়ে মার্চ মাসের রাশিফল ২০২৩ সম্পর্কে  ভালোভাবে জানতে পারলেন। মনোযোগ সরকারের যদি আপনি আজকের এই আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে মার্চ মাসে কি রাশি 2023 এবং মার্চ মাসের রাশিফল ২০২৩ এ সম্পর্কে খুব ভালোভাবে জানতে পারবেন।

মার্চ মাসের রাশিফল ২০২৩ - মার্চ মাসে কি রাশি 2023 শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকের রাশিফল আলোচনা করা হলো রাশি কি রাশি কাকে বলে রাশি কয়টি ও কি কি মার্চ মাসে কি রাশি 2023মার্চ মাসের রাশিফল ২০২৩ এই সম্পর্কে আশা করছি আজকের এই আর্টিকেলটি পড়ে আপনি রাশি এবং রাশিফল সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। আজকের আর্টিকেলটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন এবং এই বেপারে কোন কিছু জানার থাকলে নিচে কমেন্ট করে জানাতে পারেন। আমাদের ওয়েবসাইটে এরকম আরো নতুন নতুন পোস্ট নিয়মিত পাবলিশ করা হয় তাই যারা এ বিষয়ে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ। ২৩৩৫৭ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url