OrdinaryITPostAd

২০২৪ সালে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে

প্রিয় পাঠক আজকে আমি আলোচনা করবো আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই নিয়ে। এই পোস্টের ভিতরে ২০২৩ থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তা ২০৫০ সাল পর্যন্ত উল্লেখ করে থাকবে।
চলুন তাহলে জেনে নি আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে বিস্তারিত জেনে নিন। 

আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে

আপনাী মতো এমন অনেকেই আছে যারা কিনা জানতে চায় আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে। তাই আপনি আপনাদের সামনে তুলে ধরবো ২০২৩ থেকে  আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে ২০৫০ সাল পর্যন্ত তুলে ধরবো। তাই আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকেন আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। 

২০২৩ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

আপনি জানতে চেয়েছেন, আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই বিষয়ে। এর জন্য প্রথমে আসি ২০২৩ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর কবে হবে। বাংলাদেশের ২০২৩ সালের ২৩ মার্চ প্রথম রোজা শুরু হবে, এবং শেষ হবে ২০ এপ্রিল। মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশে সোদি আরবে ২২ মার্চ শুরু হবে প্রথম রোজা আর শেষ হবে ১৯ এপ্রিলে। সৌদি আরবে ২০২৩ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর ২০ এপ্রিল হবে যার জন্য বাংলাদেশে রোজার ঈদ বা ঈদুল ফিতর ২১ এপ্রিল পালিত হবে।

কোরবানির ঈদ আবার ঈদুল আযহা বাংলাদেশের ২৮ জুন পালিত হবে এবং অন্যান্য আরব দেশে ২৭ জুন পালিত হবে। যদিও ঈদুল আযহা ও ঈদুল ফিতর চাঁদ দেখার উপর নির্ভর তাই এক দুই দিনের পার্থক্য হতে পারে। তবে ২৮ জুন হওয়ার সম্ভাবনাই বেশি।

২০২৪ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে মানে ২০২৪ সালের ঈদ কত তারিখে হবে। ২০২৪ সালের ক্যালেন্ডারের সরকারি ছুটির তালিকা অনুযায়ী ৯ এপ্রিল কিংবা ১০ এপ্রিল কিংবা ১১ এপ্রিল রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে। যেহেতু রোজার ঈদ বা ঈদুল ফিতর চাঁদ দেখার ওপার নির্ভরশীল সেহেতু ৮ এপ্রিল সন্ধ্যায় চাঁদ দেখা গেলে ৯ এপ্রিল ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে।  

২০২৪ সালের ক্যালেন্ডার সরকারি ছুটির তালিকা অনুযায়ী কোরবানির ঈদ বা ঈদুল আযহা অনুষ্ঠিত হতে পারে ১৬ জুন কিংবা ১৭ জুন কিংবা ১৮ জুন। তবে এই তিন দিনের মধ্যে কোরবানির ঈদ বা ঈদুল আযহা অনুষ্ঠিত হবে। ঈদ যেহেতু চাঁদ দেখার ওপর নির্ভরশীল তাই ১৫ জুন সন্ধ্যায় চাদ দেখা গেলে ১৬ জুন বাংলাদেশে কোরবানির ঈদ বা ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০২৫ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এটা জানতে হলে আমার এই পোস্টটি সম্পূর্ণ পড়তে হবে। ২০২৫ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ৩১ মার্চ কিংবা ১ এপ্রিল কিংবা ২ এপ্রিল। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।
২০২৫ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ৬ জুন কিংবা ৭ জুন কিংবা ৮ জুন। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০২৬ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৬ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ২০ মার্চ কিংবা ২১ মার্চ কিংবা ২২ মার্চ। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০২৬ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ২৬ মে কিংবা ২৭ মে কিংবা ২৮ মে। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০২৭ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৭ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ০৭ মার্চ কিংবা ০৮ মার্চ কিংবা ০৯ মার্চ। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০২৭ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ১৬ মে কিংবা ১৭ মে কিংবা ১৮ মে। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০২৮ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৮ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ২৪ ফেব্রুয়ারী কিংবা ২৫ ফেব্রুয়ারী কিংবা ২৬ ফেব্রুয়ারী । যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।
২০২৮ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ৫ মে কিংবা ৬ মে কিংবা ৭ মে। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০২৯ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৯ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ১২ ফেব্রুয়ারী কিংবা ১৩ ফেব্রুয়ারী কিংবা ১৪ ফেব্রুয়ারী। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০২৯ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ২৭ এপ্রিল কিংবা ২৮ এপ্রিল কিংবা ২৯ এপ্রিল। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩০ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩০ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ১ ফেব্রুয়ারী কিংবা ২ ফেব্রুয়ারী কিংবা ৩ ফেব্রুয়ারী। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩০ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ১৬ এপ্রিল কিংবা ১৭ এপ্রিল কিংবা ১৮ এপ্রিল। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩১ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩১ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ২৪ জানুয়ারী কিংবা ২৫ জানুয়ারী কিংবা ২৬ জানুয়ারী। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩১ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ৬ এপ্রিল কিংবা ৭ এপ্রিল কিংবা ৮ এপ্রিল। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে। এরপরেও থাকছে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই নিয়ে।

২০৩২ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩২ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ১৬ জানুয়ারী কিংবা ১৭ জানুয়ারী কিংবা ১৮ জানুয়ারী। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে। ২০৩২ সালের নভেম্বর- ডিসেম্বরে আবারো রোজা থাকবে যার কারনে ডিসেম্বরের ৩১ তারিখে রোজার ঈদ থাকার সম্ভাবনা আছে।

২০৩২ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ২৮ মার্চ কিংবা ২৯ মার্চ কিংবা ৩০ মার্চ। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩৩ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৩ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ১ জানুয়ারী কিংবা ২ জানুয়ারী। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে। ২০৩৩ সালে নভেম্বর ডিসেম্বর রোজা থাকবে যার কারণে রোজার ঈদ বা ঈদুল ফিতর আরো একবার হতে পারে ২৩ ডিসেম্বর কিংবা ২৪ ডিসেম্বর কিংবা ২৫ ডিসেম্বরে।  ২০৩৩ সালে দুবার ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৩ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ১৮ মার্চ কিংবা ১৯ মার্চ কিংবা ২০ মার্চ। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩৪ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৪ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ৮ ডিসেম্বর কিংবা ৯ ডিসেম্বর কিংবা ১০ ডিসেম্বর। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৪ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ৮ মার্চ কিংবা ৯ মার্চ কিংবা ১০ মার্চ। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩৫ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৫ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ৩০ নভেম্বর কিংবা ১ ডিসেম্বর কিংবা ২ ডিসেম্বর। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৫ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ২৬ ফেব্রুয়ারী কিংবা ২৭ ফেব্রুয়ারি কিংবা ২৮ ফেব্রুয়ারী। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩৬ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৬ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ১৪ নভেম্বর কিংবা ১৫ নভেম্বর কিংবা ১৬ নভেম্বর। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৬ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ১৫ ফেব্রুয়ারী কিংবা ১৬ ফেব্রুয়ারী কিংবা ১৭ ফেব্রুয়ারী। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে। এর পরেও থাকছে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই নিয়ে।

২০৩৭ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৭ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় রোজার ঈদ বা ঈদুল ফিতর হতে পারে ৩ নভেম্বর কিংবা ৪ নভেম্বর কিংবা ৫ নভেম্বর। যেহেতু চাঁদ দেখার উপর নির্ভর করে তাই এই তিন দিনের মধ্যে যে কোন একদিন আগে চাঁদ উঠলে পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৭ সালের ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির তালিকায় কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ৪ ফেব্রুয়ারী কিংবা ৫ ফেব্রুয়ারী কিংবা ৬ ফেব্রুয়ারী। যেহেতু ঈদ চাঁদ দেখার ওপর নির্ভর তাই এই তিন দিনের মধ্যে যেকোনো একটি ঈদুল আযহা অনুষ্ঠিত হবে।

২০৩৮ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৮ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ২৪ অক্টোবর কিংবা ২৫ অক্টোবর কিংবা ২৭ অক্টোবর। এবং ২০৩৮ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৫ জানুয়ারি কিংবা ২৬ জানুয়ারী কিংবা ২৭ জানুয়ারী। ২০৩৯ থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তা ২০৫০ সাল পর্যন্ত দেওয়া হলো।

২০৩৯ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৯ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১৪ অক্টোবর কিংবা ১৫ অক্টোবর কিংবা ১৬ অক্টোবর। এবং ২০৩৯ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ১৪ জানুয়ারি কিংবা ১৫ জানুয়ারী কিংবা ১৬ জানুয়ারী।

২০৪০ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪০ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ৩ অক্টোবর কিংবা ৪ অক্টোবর কিংবা ৫ অক্টোবর। এবং ২০৪০ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২ জানুয়ারি কিংবা ৩ জানুয়ারী কিংবা ৪ জানুয়ারী।

২০৪১ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪১ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ২২ সেপ্টেম্বর কিংবা ২৩ সেপ্টেম্বর কিংবা ২৪ সেপ্টেম্বর। এবং ২০৪১ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৩ ডিসেম্বর কিংবা ২৪ ডিসেম্বর কিংবা ২৫ ডিসেম্বরে।

২০৪২ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪২ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১১ সেপ্টেম্বর কিংবা ১২ সেপ্টেম্বর কিংবা ১৩ সেপ্টেম্বর এবং ২০৪২ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ১০ ডিসেম্বর কিংবা ১১ ডিসেম্বর কিংবা ১২ ডিসেম্বর।

২০৪৩ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৩ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১ সেপ্টেম্বর কিংবা ২ সেপ্টেম্বর কিংবা ৩ সেপ্টেম্বর। এবং ২০৪৩ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ৩০ নভেম্বর কিংবা ১ ডিসেম্বর কিংবা ২ ডিসেম্বর।

২০৪৪ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৪ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১৯ সেপ্টেম্বর কিংবা ২০ সেপ্টেম্বর কিংবা ২১ সেপ্টেম্বর। এবং ২০৪৪ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ১৮ নভেম্বর কিংবা ১৯ নভেম্বর কিংবা ২০ নভেম্বর।

২০৪৫ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৫ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ৮ সেপ্টেম্বর কিংবা ৯ সেপ্টেম্বর কিংবা ১০ সেপ্টেম্বর। এবং ২০৪৫ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ৭ নভেম্বর কিংবা ৮ নভেম্বর কিংবা ৯ নভেম্বর।

২০৪৬ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৬ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ২৮ আগস্ট কিংবা ২৯ আগস্ট কিংবা ৩০ আগস্ট। এবং ২০৪৬ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৯ অক্টোবর কিংবা ৩০ অক্টোবর কিংবা ৩১ অক্টোবর।

২০৪৭ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৭ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১৭ আগস্ট কিংবা ১৮ আগস্ট কিংবা ১৯ আগস্ট। এবং ২০৪৭ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ১৯ অক্টোবর কিংবা ২০ অক্টোবর কিংবা ২১ অক্টোবর।

২০৪৮ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৮ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ৬ আগস্ট কিংবা ৭ আগস্ট কিংবা ৮ আগস্ট। এবং ২০৪৮ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ৯ অক্টোবর কিংবা ১০ অক্টোবর কিংবা ১১ অক্টোবর।

২০৪৯ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৯ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ২৬ জুলাই কিংবা ২৭ জুলাই কিংবা ২৮ জুলাই। এবং ২০৪৯ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৯ সেপ্টেম্বর কিংবা ৩০ সেপ্টেম্বর কিংবা ১ অক্টোবর।

২০৫০ সালের রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৫০ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আনুমানিক হতে পারে ১৫ জুলাই কিংবা ১৬ জুলাই কিংবা ১৭ জুলাই। এবং ২০৫০ সালের কোরবানির ঈদ বা ঈদুল আযহা আনুমানিক হতে পারে ১৯ সেপ্টেম্বর কিংবা ২০ সেপ্টেম্বর কিংবা ২১ সেপ্টেম্বর। আপনি জানতে চেয়েছিলেন আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তাই আমি ২০২৩ থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে ২০৫০ সাল পর্যন্ত উল্লেখ করে দিয়েছি। [ 21115]

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url