অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2021/11/biyer-tarikh-03.html

আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ - আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২

 

আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ নিয়ে অনেকে জানতে চান। আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ কবে কবে হবে এই নিয়ে যাদের মনে সংশয় তাঁদের জন্য আজকের এই পোস্ট।

তাহলে আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ বা আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ নিয়ে যাদের মনে প্রশ্ন তাঁরা এখুনি পোস্টটি পড়ে মনকে শান্ত করুন। চলুন শুরু করা যাকঃ

আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ - আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২

বিয়ে শব্দটি শুনলেই মনে আনন্দ শুরু হয়ে যায়। হবেই না কেন ? বিয়ে একটি শুভ কাজ যা দুই পরিবারকে একত্রিত করে একটি নতুন সম্পর্ক গড়ে তোলে। এখন এই বিয়ে হতে হবে অবশ্যই শুভ লগ্নে। হিন্দু সম্পরদায় বিয়ের লগ্ন অনেকে মেনে চলেন। আর এজন্য প্রয়োজন হয় শুভ লগ্ন। আর এই শুভ লগ্ন খুজে বের করতে হয় পঞ্জিকা ঘেটে।

যেহেতু বিয়েটা সামাজিক রীতি নীতি মেনে দুই পরিবারের মধ্যে একটি সামাজিক বন্ধন তৈরি করে সেহেতু হিন্দু রীতিতে এই বিয়ের জন্য শুভক্ষন খোজা হয়। শুধু পরিবার নয় বিয়ের মাধ্যমে একটি ছেলে এবং একটি মেয়ে সারা জীবন এক সাথে থাকার জন্য নিজেদেরকে প্রতিজ্ঞাবদ্ধ করে। আর এজন্য হিন্দু ছেলে মেয়ের জন্ম তিথী দেখে তাঁদের জন্য তাঁদের জীবনের বড় বড় শুভ দিন এর আয়োজন করা হয়। এই বড় বড় শুভ দিনগুলোর মধ্যে বিয়ের দিন একটি। তাঁদের জীবনে যেন কোন অমঙ্গল না ঘটে তার জন্য তাদের পরিবার বর্গ সদা সজাগ থাকেন। 

আর এজন্য তাঁদের জন্ম কুন্ডলী দেখা হয়। সব কিছু বিচার করে এমন দিন নির্ধারণ করা হয় যে দিন সব থেকে শুভ থাকে। আর তাই প্রয়োজন হয়ে থাকে আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ এর।। তখন সবাই খোজাখুজি শুরু করেন আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ দেখার জন্য পঞ্জিকা। অনেক পঞ্জিকাতে অনেক সময় আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ উল্লেখ নাও থাকতে পারে। তা তে কি। আপনার চিন্তা দূর করতেই আজকের এই পোস্ট। 

আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ কবে তা নিশ্চয় এতক্ষনে খোজা শুরু হয়ে গিয়েছে। আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ নিম্নে দেয়া হলোঃ

আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ এ শুভ লগ্ন রয়েছে ৭ দিন। আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এই ৭ দিন কোন গুলো চলুন জেনে নেয়া যা।

আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এর শুভ লগ্ন কোনগুলো - আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯- Bangla biyer tarikh 2021

আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ এর সব দিনই বিয়ের জন্য শুভ তবে হিন্দু সম্প্রদায় যেহেতু পঞ্জিকা মেনে চলেন তাই তাঁদের আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ এর শুভ লগ্ন প্রয়োজন হয়ে থাকে। 

১। আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ এর প্রথম শুভ লগ্নঃ

২৮ জুন ২০২২ (১৩ আষাঢ় ১৪২৯, সোমবার): 

বিয়ের লগ্নসমূহঃ 

  • রাত ৯ টা ৫১ মিনিট ৩৯ সেকেন্ড – ১০ টা ৪৯ মিনিট ৪২ সেকেন্ড
  • পুনঃ শেষরাত ১২ টা ০৮ মিনিট ৬৭ সেকেন্ড থেকে রাত ১ টা ৫৪ মিনিট ২৭ সেকেন্ড 

২। আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এর দ্বিতীয় শুভ লগ্নঃ

৩ জুলাই , ২০২২ (১৬ আষাঢ় ১৪২৯, বৃহস্পতিবার): 

বিয়ের লগ্নসমূহঃ 

  • রাত ৯ টা ৩১ মিনিট ৪৭ সেকেন্ড –  ৪ টা ৮ মিনিট ২০ সেকেন্ড

৩। আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এর তৃতীয় শুভ লগ্নঃ

৩ জুলাই, ২০২২ (১৮ আষাঢ় ১৪২৯, শনিবার): 

বিয়ের লগ্নসমূহঃ 

  • রাত ৯ টা ৩১ মিনিট ৪৭ সেকেন্ড হতে ৪ টা ৮ মিনিট ২০ সেকেন্ড

৪। আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এর চতুর্থ শুভ লগ্নঃ

বিয়ের লগ্নসমূহঃ 

১৪ জুলাই, ২০২২ (২৯ আষাঢ় ১৪২৯, বুধবার): 

  • ৪ টা ১১ মিনিট ৪৭ সেকেন্ড হতে ৫ টা ৩২ মিনিট ১১ সেকেন্ড
  • রাত ৯ টা ১৫ মিনিট ৩২ সেকেন্ড হতে ১০ টা ৫ মিনিট ৫১ সেকেন্ড

আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ এর শুভ লগ্নগুলো তো এতক্ষনে নিশ্চয় জেনে গেলেন । এখন দেরি না করে আষাঢ় মাসের বিয়ের তারিখ ১৪২৯ থেকে যেকোনো একটি শুভ লগ্ন বেছে নিন আগে ভাগে। এবং আষাঢ় মাসের বিয়ের তারিখ ২০২২ থেকে শুভ লগ্ন বেছে নিয়ে দাওয়াত দেয়া শুরু করে দিন আপন জন দেরকে। আত্মীয় স্বজব সবাই মিলে বিয়ের আনন্দ উপভোগ করুন। এছাড়া অন্যান্য যেকোনো মাসের বিয়ের তারিখ ১৪২৯ সম্পর্কে আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন। কারো যদি কিছু জানার থাকে তাহলে কমেন্ট সেকশনে জানাতে ভুলবেন না।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?