OrdinaryITPostAd

২৩টি সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি - জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি

সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি কোনটি? বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি অর্ডিনারি আইটি সমন্ধে জানুন। সেরা ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান কোনটি? দেশের সেরা ডিজিটাল মার্কেটিং সেন্টার অর্ডিনারি আইটি কোথায় অবস্থিত? কোন সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানিতে ভর্তি হবেন এবং কেন?

এই পোস্টে আপনারা জানতে পারবেন বাংলাদেশের জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি কোনটি? বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি কোনটি? কেন, কিসের ভিত্তিতে অর্ডিনারি আইটি নিজেদেরকে বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি দাবি করার অধিকার রাখে, তা জানতে হলে আপনাকে পুরো পোস্টটি মনযোগ দিয়ে পড়তে হবে।

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি - অর্ডিনারি আইটি

অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি। বাংলাদেশের জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি গুলোর মধ্য অন্যতম হচ্ছে- অর্ডিনারি আইটি। তাই সবচেয়ে সেরা ও জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠানের নাম হলোঃ অর্ডিনারি আইটি।

অর্ডিনারি আইটি হচ্ছে বাংলাদেশের সর্বসেরা জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি

প্রথমেই বলে নিচ্ছি কেন অর্ডিনারি আইটি বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি? 'অর্ডিনারি আইটি' একটি বৈধ, শতভাগ বিশ্বস্ত  আইটি প্রতিষ্ঠান, ডিজিটাল মার্কেটিং এজেন্সি ও কম্পিউটার ট্রেনিং সেন্টার। অর্ডিনারি আইটির অফিস রাজশাহীতে। অর্ডিনারি আইটি প্রযুক্তি বিষয়ক বিভিন্ন কোর্স করায় যেমনঃ ডিজিটাল মার্কেটিং। বিভিন্ন ডিজিটাল মার্কেটিং আইটি সার্ভিস প্রদান করে। OrdinaryIT.com ওয়েব সাইটে নিয়মিত ব্লগপোস্ট প্রকাশ করে। 

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি হওয়ার পূর্ব শর্ত কি?

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি হওয়ার পূর্বশর্ত হচ্ছে; প্রথমত কোন কোম্পানিকে ডিজিটাল মার্কেটিং সার্ভিস প্রোভাইড করতে হবে। এরপর অন্যদেরকে সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স শেখাতে হবে। তারপর ডিজিটাল মার্কেটিং এর কাজ বা জবের সুযোগ করে দিতে হবে অন্যদেরকে।

অর্ডিনারি আইটির প্রশিক্ষক গুগল সার্টিফাইড এক্সপার্ট ডিজিটাল মার্কেটার। অর্ডিনারি আইটির ডিজিটাল মার্কেটিং কোর্স-এ ডিজিটাল মার্কেটিং সংশ্লিষ্ট সমস্ত কাজ শেখানো হয়। এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স সরবরাহ করছে অডিনারি আইটি।

অর্ডিনারি আইটি যদি নিজেকে সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি দাবি করতে চায় তাহলে তাদেরকে যেহেতু সেরা ডিজিটাল মার্কেটিং কোর্স সরবরাহ করতে হবে সে ক্ষেত্রে একধাপ এগিয়ে গেল অর্ডিনারি আইটি।

অর্ডিনারি আইটি সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি হওয়ার পেছনে আরেকটা কারণ হচ্ছে সেরা ডিজিটাল মার্কেটিং সার্ভিস সরবরাহ করা। দুনিয়াতে যত ধরনের ডিজিটাল মার্কেটিং সার্ভিস আছে তার সবকিছুই সরবরাহ করে থাকে অর্ডিনারি আইটি। সুতরাং এ দিক থেকেও অর্ডিনারি আইটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি।

কেউ যদি নিজেদেরকে সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি দাবী করে তাহলে সেই কোম্পানিকে অবশ্যই অন্যদেরকে ডিজিটাল মার্কেটিং এর কাজের ব্যবস্থা করে দিতে হবে। অর্ডিনারি আইটি ডিজিটাল মার্কেটিং এর কোর্স শেখানোর পাশাপাশি ডিজিটাল মার্কেটিং এর কাজ দিয়ে থাকে অন্যদেরকে। অর্ডিনারি আইটি থেকে ডিজিটাল মার্কেটিং শিখে দক্ষ হয়ে আপনি অডিনারি আইটিতে জব করতে পারবেন মাসে 1 লক্ষ টাকা পর্যন্ত বেতনে। সুতরাং অন্যদেরকে জব রিপ্লেসমেন্ট করার ব্যাপারেও বাংলাদেশের সবচেয়ে সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি হচ্ছে অর্ডিনারি আইটি।

অর্ডিনারি আইটি কেন বাংলাদেশের সবচেয়ে সেরা ও জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি সে সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখতে পারেন।

অর্ডিনারি আইটির সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি হয়ে ওঠার কারণ

জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি হওয়ার জন্য যেসব যোগ্যতা প্রয়োজন তার সবকিছুই রয়েছে অর্ডিনারি আইটির। ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে ইনকাম করার জন্য অর্ডিনারি আইটিতে রয়েছে বিভিন্ন ধরনের প্যাকেজ।আপনি যদি প্রতি মাসে ৮০,০০০ টাকা ইনকাম করতে চান ডিজিটাল মার্কেটিং সাইট ক্রয় করে তাহলে অডিনারি আইটির এই প্যাকেজটি দেখতে পারেন।

অর্ডিনারি আইটির সেরা এবং জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি হয়ে ওঠার পেছনে আরেকটি অন্যতম কারণ হচ্ছে বাংলাদেশের প্রচুর লোকজনকে ডিজিটাল মার্কেটিং কাজে অন্তর্ভুক্ত করা। বাংলাদেশের স্বল্প শিক্ষিত তরুণ বেকার যুবকদেরকে মাত্র 7 দিনের অনলাইন কোর্স করিয়ে অডিনারি আইটি মাসিক 15 হাজার টাকা বেতনের জব অফার করে থাকে।

উপরোক্ত র‍্যাংকিং ফ্যাক্টরগুলো থেকে বুঝতেই পারছেন অর্ডিনারি আই্টি বাংলাদেশের সবচেয়ে সেরা ডিজিটাল মার্কেটিং এজেন্সি। তাই নিশ্চিতভাবেই নিঃসন্দেহে বলা যায় বাংলাদেশের সেরা জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি হচ্ছে অর্ডিনারি আইটি।

বাংলাদেশের সেরা ২৩টি ডিজিটাল মার্কেটিং কোম্পানি ও এজেন্সির তালিকাঃ

  1. অর্ডিনারি আইটি
  2. আমেরিকান বেস্ট আইটি লিমিটেড
  3. খান আইটি
  4. ক্রিয়েটিভেনিলয়
  5. IMDB এজেন্সি
  6. ব্রেইনিজেট এজেন্সি
  7. ম্যাগনিটো ডিজিটাল কোম্পানি লিমিটেড
  8. ওয়েবেল ডিজিটাল
  9. ব্র্যান্ডমিথ
  10. বেস্ট SEO বিডি
  11. আই ক্রিয়েটিভ
  12. বিজকোপ
  13. ভাইজার এক্স
  14. নোশনহাইভ
  15. ম্যাক্সজিওন আইটি
  16. CO ডিজাইন
  17. ডিজিটাল মার্কেটিং সলিউশন প্রাইভেট লিমিটেড
  18. অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড
  19. পার্পালবোট ডিজিটাল লিমিটেড
  20. হাইপ ঢাকা
  21. নেটালফট
  22. প্রজন্ম ডিজিটাল লিমিটেড
  23. সফটওয়াইন্ড লিমিটেড

২৩টি সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি নিয়ে আজকের এই আর্টিকেলে আলোচনা করা হবে। বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং খুবই গুরুত্বপূর্ণ একটি ইনকাম পদ্ধতি। অনেকে আছে যারা ফ্রিল্যান্সিং করে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে চাই। কিন্তু ভালো প্রতিষ্ঠান না পাওয়ার কারণে তারা সঠিকভাবে ফ্রিল্যান্সিং করতে পারে না। এই গুরুত্বপূর্ণ আর্টিকেলে ২৩টি সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

Ordinary IT & Freelancing Institite

আমরা যদি বলি রাজশাহীর মধ্যে সবথেকে ভালো ডিজিটাল মার্কেটিং এবং ফ্রিল্যান্সিং ইনস্টিটিউট কোনটি তাহলে সবার আগে মাথায় আসে অর্ডিনারি আইটির কথা। ইতিমধ্যে অর্ডিনারি আইটি গুগল থেকে সার্টিফিকেট পাওয়া রাজশাহীর মধ্যে এমনকি সম্পূর্ণ বাংলাদেশের মধ্যে একটি সেরা ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান। এখানে অনেকগুলো স্টুডেন্ট একসাথে ডিজিটাল মার্কেটিং শিখে।

এছাড়া ইতিমধ্যেই অনেক ছাত্র-ছাত্রী রয়েছে যারা ইতিমধ্যে সফল ভাবে ডিজিটাল মার্কেটিং ইনকাম শুরু করে দিয়েছে। এখান থেকে যারা সার্ভিস নেয় সাধারণত তাদের শতভাগ মানিব্যাক গ্যারান্টি দেওয়া হয় যদি ইনকাম শুরু না হয় সেক্ষেত্রে। আপনি যদি একটি ভালো ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান খুঁজে থাকেন তাহলে Ordinary IT & Freelancing Institite হতে পারে আপনার জন্য সেরা পছন্দ।

যিনি অর্ডিনারি আইটিতে ডিজিটাল মার্কেটিং শিখিয়ে থাকে তার নাম হলো মোঃ আব্দুল কাওসার তাকে রাজশাহী এবং সম্পূর্ণ বাংলাদেশের মধ্যে সেরা কয়েকজন ডিজিটাল মার্কেটার দের মধ্যে একজন হিসেবে বিবেচনা করা হয়। সাধারণত ডিজিটাল মার্কেটিং শেখানোর পদ্ধতিকে নিয়ে গেছে অন্যান্য উচ্চতায়। আপনি বাংলাদেশের যে কোন জায়গা থেকে অর্ডিনারি আইটির সার্ভিসগুলো গ্রহণ করতে পারবেন।

Ordinary IT & Freelancing Institite সার্ভিস সমূহ - ডিজিটাল মার্কেটিং সার্ভিস সমূহঃ

  • গুগল এডসেন্স
  • ওয়েবসাইট SEO
  • গুগল ব্লগিং কোর্স
  • আর্টিকেল সরবরাহ
  • আর্টিকেল লিখে ইনকাম
  • ওয়েবসাইট ব্যাক লিংক
  • গুগল ম্যাপ ও মাই ব্যবসা
  • ফেসবুক বিজনেস পেজ সেটাপ
  • ডিজিটাল মার্কেটিং কোর্স

ওয়েবসাইট ডিজাইন সার্ভিস সমূহঃ

  • এডসেন্স ব্লগ তৈরী
  • ইকমার্স ওয়েবসাইট
  • অনলাইন দোকান
  • শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট
  • ম্যাগাজিন ওয়েবসাইট
  • সকল ওয়েব ডিজাইন সার্ভিস

গ্রাফিক্স ডিজাইন সার্ভিস সমূহঃ

  • ব্যানার ডিজাইন
  • পোস্টার ডিজাইন
  • লিফলেট ডিজাইন
  • লোগো ডিজাইন
  • ইমেজ এডিটিং
  • ডিজাইন
  • ওয়েব ডিজাইন সহ
  • সকল গ্রাফিক্স ডিজাইন সার্ভিস
MS অফিস সার্ভিস সমূহঃ
  • প্রফেশনাল সিভি তৈরি
  • পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন
  • ডাটাবেজ সফ্টওয়্যার

ভিডিও এডিটিং সার্ভিস সমূহঃ

  • ইন্ট্রো ও আউট্রো ভিডিও
  • ভিডিও বিজ্ঞাপন
  • শর্ট ফিল্ম শুটিং ও এডিটিং
  • বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও শুটিং ও এডিটিং

উপরের সার্ভিস গুলো অর্ডিনারি আইটি থেকে পাওয়া যায়। ইতিমধ্যেই Ordinary IT & Freelancing Institite থেকে ২৫,৪৯৭ জন এর বেশি স্টুডেন্ট সফলভাবে কোর্স সম্পূর্ণ করেছে। ফ্রিল্যান্সিং কোর্সে ইনকাম না হলে শতভাগ মূল্য ফেরত দিয়ে থাকে তারা। তাদের প্রশিক্ষকের ফ্রিল্যান্সিং করার অভিজ্ঞতা প্রায় ১০ বছরের বেশি। আপনি চাইলে তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের সার্ভিস এবং ডিজিটাল মার্কেটিং কোর্স করতে পারেন।

ডিজিটাল মার্কেটিং কোর্সে প্রায় ২৪ টি চ্যাপ্টার রয়েছে। ডিজিটাল মার্কেটিংয়ে যত সব খুঁটিনাটি বিষয় রয়েছে সবগুলো এই ২৪টি চ্যাপ্টারের মধ্যে আলাদা আলাদা ভাবে আলোচনা করা হয়েছে। এমন কোন বিষয় নয় যা এখানে আলোচনা করা হয়নি। এছাড়া এখানে এডসেন্স ব্লগিং কোর্স আপনি ওয়েবসাইট কিনেও খুব তাড়াতাড়ি ইনকাম শুরু করতে পারেন।

অফিস ঠিকানাঃ বিউটি প্লাজা, হাউস নংঃ ১৮২ (তৃতীয় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী

মোবাইলঃ +8801712931123

হোয়াটসঅ্যাপ: wa.me/+8801712931123

ফেসবুক পেজ: facebook.com/ordinaryiti

ইউটিউব চ্যানেল: YouTube.com/ordinaryit

ইমেইলঃ odinaryit@gmail.com

ওয়েবসাইটঃ https://www.ordinaryit.com

গুগল ম্যাপ লোকেশন: g.page/ordinaryit

American Best IT Limited

American Best IT Limited (ABIT) ঢাকার অন্যতম ওয়েব-ডিজিটাল মার্কেটিং এজেন্সি। ঢাকার অন্যতম একটি জনপ্রিয় স্থান মহাখালীতে অবস্থিত এবং American Best IT Limited এর একটি সুন্দর সুসজ্জিত অফিস রয়েছে। যারা ঢাকায় রয়েছে সাধারণত তাদের জন্য খুব সহজেই খুঁজে বের করা ডিজিটাল মার্কেটিং এজেন্সি হল এটি।

বিশেষ করে যারা ডিজিটাল মার্কেটিং ভালোভাবে শিখতে চাই এবং ঢাকার মধ্যে ভালো একটি ডিজিটাল মার্কেটিং কোম্পানি খুঁজছে তাদের জন্য American Best IT Limited খুবই গুরুত্বপূর্ণ এবং কার্যকরী। কারণ এখানে বিভিন্ন ধরনের কোর্স করা হয় এবং আপনি এখানে ডিজিটাল মার্কেটিং সার্ভিস পেয়ে যাবেন। এছাড়া রয়েছে ওয়েবসাইট মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট।

American Best IT Limited ডিজিটাল মার্কেটিং সার্ভিস গুলোর মধ্যে রয়েছেঃ

1. Digital Branding

2. Search Engine Optimization

3. Marketing Consultancy

4. Search Engine Marketing

5. Article Writing

6. Email Marketing

7. Affiliate Marketing

8. Google Analytics

9. Link-Building

10. SMS Marketing

11. Digital PR

12. Local Directory Listing 

American Best IT Limited ওয়েবসাইট মার্কেটিং এর সার্ভিস এবং কোর্স সমূহঃ

1. Website Strategy

2. Website Design

3. Website Content

4. Website SEO

5. Website Optimization

6. Website Development

7. Domain & Hosting

8. Responsive Website

9. CX Design Website

10. Chatbot for Website

11. Review Management

12. Landing Page Creation

13. Microsite Development

আপনি যদি এই কোম্পানিতে আপনার ডিজিটাল মার্কেটিং শুরু করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন। তাদের ঠিকানা Madhyamoni, 1st Floor, House 343 Road 25, Dhaka 1206. এছাড়া আপনি চাইলে তাদের সাথে ফোনে কথা বলতে পারেন তাদের ফোন নাম্বার ০১৮৪৪০৬০১০১ তাদের অফিস রবিবার থেকে শুক্রবার সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকে এবং শনিবার তাদের অফিস ছুটি থাকে।

তাদের ওয়েবসাইটঃ American Best IT Limited

IMBD Agency

বাংলাদেশের যে সকল ডিজিটাল মার্কেটিং এজেন্সি রয়েছে তাদের মধ্যে আরো একটি ভালো মানের ডিজিটাল মার্কেটিং এজেন্সি গুলোর মধ্যে একটি হল IMBD Agency এখানে ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন ধরনের কোর্স করানো হয়। আপনি খুব সহজে এখান থেকে ভালোভাবে ডিজিটাল মার্কেটিং শিখে একজন দক্ষ ডিজিটাল মার্কেটার হতে পারবেন।

IMBD Agency এর সার্ভিস সমূহঃ

  • SEO
  • Consultancy
  • VSMM
  • 2D Animation
  • Web Design & Development
  • Video Production
  • Content Solution
  • Creatives Solution

এদের নিজস্ব ওয়েবসাইট রয়েছে যেখানে বিভিন্ন ধরনের কনটেন্ট প্রকাশ করা হয়। ডিজিটাল মার্কেটিং সহ এসইও নিয়ে বিভিন্ন ধরনের কনটেন্ট সেখানে প্রকাশ করা হয়। এছাড়া এখানে আপনি ফেসবুকে বিজনেস এর বিজ্ঞাপন দিতে পারবেন। কারণ এটি ফেসবুকে বিজনেস এর বিজ্ঞাপন দেওয়ার জন্য খুবই ভালো একটি এজেন্সি। এর জন্য আপনি তাদের অফিসে গিয়ে যোগাযোগ করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ IMBD Agency

ঠিকানাঃ প্রথম তলা, বাড়ি নম্বর ২১, রোড নম্বর ০৩, ঢাকা ১২০৬

IMBD Agency এর শুক্রবার হচ্ছে সাপ্তাহিক ছুটির দিন এবং শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিট পর্যন্ত অফিস খোলা থাকে। আপনি চাইলে তাদের সাথে ফোনে যোগাযোগ করতে পারেন। ফোন নাম্বারঃ ০১৭৯৭২৪৬১০

BrainyZat - Digital Agency

একটি জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ ডিজিটাল মার্কেটিং এজেন্সি গুলোর মধ্যে অন্যতম হলো BrainyZat - Digital Agency টি। যারা ঢাকায় ডিজিটাল মার্কেটিং শেখার জন্য ডিজিটাল মার্কেটিং এজেন্সি খুঁজছে তাদের জন্য সুখবর। যেহেতু আমরা সকলেই ডিজিটাল মার্কেটিং করে ইনকাম করতে চাই তাই ডিজিটাল মার্কেটিং এজেন্সি হতে হবে ভালো মানের। আপনি এখানে নিঃসন্দেহে আপনার ডিজিটাল মার্কেটিং পথচলা শুরু করতে পারেন।

BrainyZat - Digital Agency কে আপনি ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং বিভিন্ন রকমের কোর্স পেয়ে যাবেন। তো চলুন BrainyZat - Digital Agency কোন ধরনের কোর্সগুলো পাওয়া যায় তা জেনে নেওয়া যাক।

BrainyZat - Digital Agency ডিজিটাল মার্কেটিং সার্ভিস সমূহঃ

  • SEO
  • Pay Per Click
  • Content Marketing
  • Search Engine Marketing
  • Digital Strategy
  • Email Marketing
  • Conversion

ডেভেলপমেন্ট এর সার্ভিস সমূহঃ

  • Website Design
  • App Design
  • Experience Design
  • Business Presentation
  • Web Security
  • Performance Optimization

সোশ্যাল মিডিয়া সার্ভিস সমূহঃ

  • Social Media Maintaince
  • Social Media Ads
  • Social Media Content
  • Facebook Blue Badge
  • Content Managenment
  • Reporting
  • Community Management

উপরে উল্লেখ করা সার্ভিস গুলো BrainyZat - Digital Agency এই ডিজিটাল মার্কেটিং কোম্পানিতে পাওয়া যায়। আপনি যদি ডিজিটাল মার্কেটিং শিখতে চান অথবা সার্ভিস নিতে চান তাহলে অবশ্যই এখানে যোগাযোগ করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ BrainyZat - Digital Agency

ঠিকানাঃ গুলশান বাড্ডা সংযোগ সড়ক জা ৮০, ২ ঢাকা ১২১২

BrainyZat - Digital Agency শনিবার এবং রবিবার ২৪ ঘন্টা খোলা থাকে। সোমবার থেকে শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই ডিজিটাল মার্কেটিং কোম্পানিটি খোলা থাকে। এখানে কোন সাপ্তাহিক ছুটি নেই আপনি যে খোলা অবস্থায় যেকোনদিন গেলে সকল তথ্য পেয়ে যাবেন। যদি মোবাইলে যোগাযোগ করতে চান তাহলে মোবাইল নম্বরঃ ০১৯১২৫০৬৬০০

Khan IT

বাংলাদেশের মধ্যে যেগুলো জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি রয়েছে সেগুলোর মধ্যে Khan IT অন্যতম একটি। এই এজেন্সি টির সাত বছরের দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে এবং এখানে এখন পর্যন্ত ১০০ টির বেশি ক্লায়েন্ট রয়েছে যারা এখান থেকে কাজের সার্ভিস গুলো নিয়ে খুশি হয়েছিল। তারা এখন পর্যন্ত ১৫০ এর বেশি সম্পূর্ণ প্রজেক্ট করেছে।

Khan IT যিনি ফাউন্ডার সাধারণত তার নাম হলো মোঃ ফারুক খান। তার হাত ধরে Khan IT সর্বপ্রথম পথ চলা শুরু করে। তিনি হচ্ছে বাংলাদেশে যেসকল এসইও এক্সপার্ট রয়েছে তাদের মধ্যে একজন। আপনি এখানে বেশ কিছু গুরুত্বপূর্ণ সার্ভিস পেয়ে যাবেন। তো চলুন Khan IT তে আপনি কোন ধরনের সার্ভিস গুলো পাবেন তা জেনে নেওয়া যাক।

Khan IT সার্ভিস সমূহঃ

  • Search Engine Optimization
  • Content Marketing
  • Social Media Marketing
  • Website Design

আপনি যদি Khan IT থেকে সার্ভিস নিতে চান তাহলে উপরে সার্ভিস গুলো এখানে পেয়ে যাবেন। যারা এখান থেকে সার্ভিস নিয়েছে সাধারণত তারা তাদের সার্ভিস পেয়ে খুবই খুশি। বাংলাদেশের বড় বড় কোম্পানিগুলো তাদের বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং এর কাজ Khan IT এর মাধ্যমে করিয়ে থাকে। তাদের ঠিকানা জেনে নেওয়া যাক।

তাদের ওয়েবসাইটঃ Khan IT

ঠিকানাঃ মোহাম্মদিয়া হাউসিং লিমিটেড ১২৩ রোড নম্বর ০৭, ঢাকা ১২০৭

শুক্রবার Khan IT সাপ্তাহিক ছুটি থাকে। এছাড়া বাকি দিনগুলোতে অর্থাৎ শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ১০ থেকে রাত ৭ টা পর্যন্ত খোলা থাকে। এছাড়া আপনি তাদের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। তাদের মোবাইল নম্বরঃ ০১৭০৮৫৯০৩৩৭

VISER X - SEO Digital Marketing & Software Development Company

কেউ যদি ভালো মানের একটি ডিজিটাল মার্কেটিং কোম্পানি অথবা সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি খুঁজে থাকে তাহলে তাদের জন্য আমরা সাজেস্ট করব VISER X - SEO Digital Marketing & Software Development Company ঢাকা শহরের মধ্যে ভালো মনের ডিজিটাল মার্কেটিং কোম্পানি এটি। এখানে ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন ধরনের কোর্স এবং সার্ভিস দেওয়া হয়।

এই কোম্পানির মাধ্যমে আপনি ডিজিটাল মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, ওয়েব ডেভেলপমেন্ট, মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং কনটেন্ট ডেভেলপমেন্ট এর কাজগুলো খুব সহজেই করতে পারবেন। আপনি যদি ডিজিটাল মার্কেটিং ভালোভাবে করতে চান তাহলে আপনার জন্য সেরা একটি পছন্দ হতে পারে এটি।

ডিজিটাল মার্কেটিং এর সার্ভিস সমূহঃ

Search Engine Optimization

  • SEO Services
  • Local SEO Services
  • Ecommerce SEO Service
  • SEO Audit service
  • App Store Optimization Services
  • Google My Business Optimization

Marketplace Optimization

  • Amazon SEO Service
  • Shopify Seo Service

Media Buying

  • YouTube Merketing Service
  • Social Media Management
  • Google Ads Management Service
  • Branding & Communication
  • Service
  • Online Reputation Management

উপরে উল্লেখ করা সার্ভিসগুলো এই ডিজিটাল এজেন্সির মধ্যে পাওয়া যাবে। এটি বর্তমান সময়ে খুবই জনপ্রিয় এবং কার্যকরী একটি ইন্টারনেট বিপণন পরিষেবা। আপনি যদি ডিজিটাল মার্কেটিং সহ বিভিন্ন সার্ভিস নিতে চান তাহলে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। VISER X - SEO Digital Marketing & Software Development Company এর ঠিকানা জেনে নেওয়া যাক।

ঠিকানাঃ বাড়ি ৬, সড়ক-২, ঢাকা ১২৩০

তাদের ওয়েবসাইটঃ VISER X - SEO Digital Marketing & Software Development Company

VISER X - SEO Digital Marketing & Software Development Company সাপ্তাহিক দুই দিন অর্থাৎ শুক্রবার এবং শনিবার সম্পূর্ণ বন্ধ থাকে এবং রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকে। আপনি চাইলে তাদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে পারেন। তাদের মোবাইল নাম্বারঃ ০১৮৪২০৮৮১০০

Magnito Digital Limited

আমরা এখন আরও একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি নিয়ে কথা বলব। যেখানে আপনি ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন ধরনের কোর্স এবং সার্ভিস একসাথে পেয়ে যাবেন। সাধারণত ঢাকাবাসীর জন্য এটি খুবই ভালো মনের একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি। ঢাকার বাইরের মানুষ এখানে খুব সহজে ডিজিটাল মার্কেটিং শিখতে পারে। সাধারণত আমরা ডিজিটাল মার্কেটিং এজেন্সি গুলোতে বিভিন্ন ধরনের সার্ভিস নেওয়ার জন্য গিয়ে থাকি।

যেমন কোন ওয়েবসাইট তৈরি করা অথবা ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়েবসাইটের উন্নতি এছাড়া বিভিন্ন ধরনের ডিজাইন করার জন্য এছাড়া সোশ্যাল মিডিয়া মার্কেটিং কোন ধরনের বিজ্ঞাপন মার্কেটিং করার জন্য। এখন আমরা Magnito Digital Limited এর সার্ভিস সমূহ সম্পর্কে বিস্তারিত ভাবে জানবো।

Magnito Digital Limited সার্ভিস সমূহঃ

  • Design
  • Content
  • Campaign
  • Analytics
  • Media
  • Web
  • Innovation
  • Social
  • Development

আপনি যদি Magnito Digital Limited সার্ভিস নিতে চান তাহলে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন। এর জন্য অবশ্যই আপনাদেরকে তাদের ঠিকানা সম্পর্কে জানতে হবে। 7th Floor House, 7 road 137, Dhaka 1212 এছাড়া আপনি তাদের সাথে মোবাইলে যোগাযোগ করতে পারেন। তাদের মোবাইল নম্বরঃ 01732364522

তাদের ওয়েবসাইটঃ Magnito Digital Limited

সপ্তাহে দুই দিন শুক্রবার এবং শনিবার Magnito Digital Limited বন্ধ থাকে এবং রবিবার থেকে বৃহস্পতিবার সকাল দশটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকে। এ সময়ের মধ্যে গেলে আপনারা তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

Bizcope

বর্তমান সময়ে ডিজিটাল মার্কেটিং খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে কোন কিছু মার্কেটিং করার জন্য অথবা কোন ব্যবসা প্রতিষ্ঠানের মার্কেটিং করার জন্য ডিজিটাল মার্কেটিং করা হয়। ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে সংযুক্ত আরও অনেকগুলো বিষয় রয়েছে। কিন্তু আমাদের দেশে অনেক ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান রয়েছে। আমরা যদি এই ডিজিটাল মার্কেটিং কোম্পানিকে তাদের মধ্যে একটি মনে করি তাহলে ভুল হবে না।

আপনি যদি আপনার ওয়েবসাইটে বেশি পরিমাণে ট্রাফিক আনতে চান এবং সেই ট্রাফিক গুলোকে আপনার কাস্টমারে পরিণত করতে চান তাহলে আজকের এই আর্টিকেল থেকে Bizcope ডিজিটাল মার্কেটিং কোম্পানি সম্পর্কে জেনে নিন। এ কোম্পানিতে আপনি বিভিন্ন ধরনের সার্ভিস পেয়ে যাবেন।

Bizcope সার্ভিস সমূহঃ

1. SEO

  • E-commerce SEO
  • Local SEO
  • Healthcare SEO

2. Digital Marketing

  • Influencer Marketing
  • Social Media Marketing
  • Video Production

3. Web Design & Development

4. Software Development

5. Web Hosting

6. Get Tally Prime

উপরে উল্লেখিত সার্ভিস গুলো Bizcope ডিজিটাল মার্কেটিং কোম্পানি থেকে পাওয়া যাবে। আপনি চাইলে তাদের ডিজিটাল মার্কেটিং কোম্পানি ভিজিট করতে পারেন। এর জন্য আপনাকে তাদের অফিসে আসতে হবে। তাদের কোম্পানির ঠিকানা নিচে উল্লেখ করা হলো।

তাদের ওয়েবসাইটঃ Bizcope

ঠিকানাঃ 89/7 Gopibag Biswa Road, Nadian Tower, Level 3 Dhaka, 1203

Bizcope ডিজিটাল মার্কেটিং কোম্পানি সাপ্তাহিক শুক্রবারের দিন ছুটি থাকে। এছাড়া শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকা থেকে সন্ধ্যা ৬.৩০ পর্যন্ত এ প্রতিষ্ঠানটি খোলা অবস্থায় থাকে। এছাড়া আপনি তাদের মোবাইল নাম্বার থেকে সরাসরি যোগাযোগ করতে পারেন। তাদের মোবাইল নাম্বার হলোঃ ০১৩২৪৭৩৮৬০০

WebAble Digital

ডিজিটাল মার্কেটিং হচ্ছে সব থেকে বড় বিজ্ঞাপন ব্যবস্থা। যেকোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেওয়ার জন্য সাধারণত আমরা ডিজিটাল মার্কেটিং এর আশ্রয় নিয়ে থাকি। ডিজিটাল মার্কেটিং সহ এর অন্তর্ভুক্ত যে কাজগুলো রয়েছে সাধারণত এগুলো বিভিন্ন ডিজিটাল মার্কেটিং কোম্পানিগুলো শিখিয়ে থাকে অথবা করে থাকে। এই ডিজিটাল মার্কেটিং কোম্পানি গুলোর ভিড়ে WebAble Digital মার্কেটিং কোম্পানি একটি।

বিভিন্ন ধরনের বড় বড় প্রতিষ্ঠান WebAble Digital কোম্পানির সাথে যুক্ত রয়েছে। সাধারণত তারা তাদের যাবতীয় অনলাইনের কাজগুলো এই কোম্পানির দ্বারা করে থাকে। তাহলে এখান থেকে আমরা বুঝতে পারি যে এটি একটি বিশ্বস্ত ডিজিটাল মার্কেটিং কোম্পানি। এছাড়া এখন পর্যন্ত তারা বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতেছে। কাজ শিখা এবং করার জন্য সবথেকে ভালো প্রতিষ্ঠান বলা যায় এদিকে।

WebAble Digital মার্কেটিং কোম্পানির সার্ভিস সমূহঃ

  • Marketing
  • Social Media
  • Influencer Marketing
  • Creative
  • Media And PR
  • Brand Consulting
  • Brand Strategy
  • Website & Landing Pages

উপরে উল্লেখ করা সার্ভিসগুলো এই ওয়েবসাইট থেকে পাওয়া যায়। বাংলাদেশের মধ্যে জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানিগুলোর মধ্যে এদিকে অন্যতম হিসেবে বিবেচনা করা যেতে পারে। কারণ এদের জনপ্রিয়তা কম নয়। আপনি যদি চান তাহলে তাদের অফিসে সরাসরি গিয়ে দেখা করে এরপরে আপনার সার্ভিসগুলো গ্রহণ করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ WebAble Digital

ঠিকানাঃ Level 4, House 10A, Road no. 04, Dhaka 1212

শুক্রবার এবং শনিবার WebAble Digital মার্কেটিং কোম্পানি সাপ্তাহিক বন্ধ থাকে। এছাড়া বাকি দিনগুলো অর্থাৎ রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত খোলা থাকে। আপনি এই সময়ের মধ্যে এসে তাদের সাথে দেখা করতে পারেন। এছাড়া আপনি তাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন অথবা তাদের মোবাইল নাম্বারঃ ০১৭৮০-২১৮২১৮ নাম্বারে কল দিতে পারেন।

Notinhive

আপনারা যেহেতু একটি ভালো ডিজিটাল মার্কেটিং কোম্পানি তাহলে আপনাকে আমি Notinhive এই ডিজিটাল মার্কেটিং কোম্পানিটি সাজেস্ট করব। কারণ বর্তমান সময়ে রাস্তার অলিতে গলিতে বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং কোম্পানি চালু হয়েছে। কিন্তু সেগুলোর ভিড়ে আপনাকে সবথেকে ভালো টা বাছাই করে নিতে হবে।

বর্তমান সময়ের একই জনপ্রিয় ডিজিটাল মার্কেটিং কোম্পানি হল Notinhive বাংলাদেশের বড় বড় বেশ কিছু কোম্পানি এখান থেকে বিভিন্ন ধরনের সার্ভিস নিয়ে বর্তমানে খুশি রয়েছে। এছাড়া তাদের আরো অনেক ক্লায়েন্ট রয়েছে যারা তাদের সার্ভিস নিয়ে অনেক হ্যাপি। প্রথমে আমাদের জানতে হবে তাদের সার্ভিস গুলো সম্পর্কে।

Notinhive ডিজিটাল মার্কেটিং সার্ভিস সমূহঃ

  • Campaign Management
  • Digital Marketing
  • Social Media Marketing
  • Social Media Strategy
  • SEO
  • Media Strategy
  • PPC advertising
  • Search Engine Marketing
  • Audience Research & segmentation
  • Community Management

Web and Mobile Development সার্ভিস সমূহঃ

  • WordPress Web development
  • Mobile app development
  • E-commerce
  • Domain
  • Hosting

ওপরে উল্লেখ করা সার্ভিসগুলো Notinhive ডিজিটাল মার্কেটিং কোম্পানিতে দেওয়া হয় এছাড়া আরো বেশ কিছু সার্ভিস রয়েছে যেগুলো এই কোম্পানির মাধ্যমে ক্লায়েন্ট দের দেওয়া হয়ে থাকে। এখন আপনি আপনার প্রয়োজন অনুযায়ী আপনার সার্ভিস গ্রহণ করতে পারেন। আপনি চাইলে তাদের নিজস্ব অফিসে গিয়ে দেখা করে তাদের সার্ভিস গ্রহণ করতে পারবেন।

তাদের ওয়েবসাইটঃ Notinhive

ঠিকানাঃ Unit 3B, House, 42A Road-07, Dhaka 1230

সপ্তাহের প্রতি শুক্রবার এবং শনিবার সাপ্তাহিক এ প্রতিষ্ঠান বন্ধ থাকে। এছাড়া বাকি দিনগুলো অর্থাৎ রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০.৩০ হতে সন্ধ্যা ৬.৩০ পর্যন্ত প্রতিষ্ঠানটি খোলা থাকে। এছাড়া আপনি চাইলে তাদের মোবাইল নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করতে পারেন। তাদের মোবাইল নাম্বারটি হলঃ ০১৪০৪৪৭৪৯৯০

Brandmyth Headuarter

যদি বড় কোন ডিজিটাল মার্কেটিং কোম্পানির কথা মাথায় আসে তাহলে আমরা অনেকেই Brandmyth Headuarter এই ওয়েবসাইট সম্পর্কে বলে থাকবো। বাংলাদেশের অনেকগুলো ডিজিটাল মার্কেটিং কোম্পানী রয়েছে যারা বিভিন্ন ধরনের কোর্স এবং সার্ভিস দিয়ে থাকে তাদের মধ্যে এটি একটি। আমরা যারা সঠিক জায়গায় ডিজিটাল মার্কেটিং করার জন্য খোঁজ করছে সাধারণত তারা নিঃসন্দেহে Brandmyth Headuarter এখানে ডিজিটাল মার্কেটিং করতে পারে।

Brandmyth Headuarter সার্ভিসগুলো জেনে নেওয়া যাকঃ

  • Brand Building
  • Integrated Campaigns
  • Experiential Marketing
  • Media Planning
  • Content Strategy
  • PR Marketing
  • Data Analytics
  • Platform Marketing
  • Innovation

এই সার্ভিসগুলো Brandmyth Headuarter ডিজিটাল মার্কেটিং কোম্পানি থেকে পাওয়া যায়। এখন আপনার যদি এই সার্ভিস গুলোর কোন একটি প্রয়োজন হয় তাহলে খুব সহজে এখান থেকে নিতে পারেন। এছাড়া আপনি তাদের ঠিকানায় গিয়ে সরাসরি তাদের অফিসে দেখা করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ Brandmyth Headuarter

অফিসের ঠিকানাঃ Road #03, House #72, Block #B, Niketan, Gulshan 1, Dhaka 1212

সপ্তাহের প্রতি শুক্রবার Brandmyth Headuarter ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান বন্ধ থাকে। এছাড়া সপ্তাহের বাকি দিনগুলোতে অর্থাৎ শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকা থেকে সন্ধ্যা ৭ ঘটিকা পর্যন্ত প্রতিষ্ঠানটি খোলা থাকে। এছাড়া আপনি তাদের সাথে ফোনে সরাসরি যোগাযোগ করতে পারেন। ফোন নাম্বার হলোঃ ০১৬৭৮-৫৯১৫১৩

Creativeniloy

Creativeniloy বাংলাদেশের মধ্যে বেস্ট এসইও এক্সপার্ট বলা হয়। মোজ একাডেমীর সার্টিফিকেট প্রাপ্ত বাংলাদেশের মধ্যে অভিজ্ঞতা সম্পন্ন একটি প্রফেশনাল ডিজিটাল মার্কেটার হিসেবে পরিচিত এটি। এরা দীর্ঘ সময় ধরে এস ই ও নিয়ে কাজ করছে এবং ইতিমধ্যে তারা প্রমাণ করেছে তারা বাংলাদেশের মধ্যে সবথেকে ভালো এসইও সার্ভিস সেন্টার।

বিভিন্ন মার্কেটপ্লেসের দ্বারা কাজ করে থাকে। তাদের কাজ পেয়ে ইতিমধ্যেই ১৫০ জনের উপরে ক্লায়েন্ট খুশি রয়েছে। তারা ইতিমধ্যে ২০০ টির বেশি প্রজেক্ট সম্পন্ন করেছে। তাদের এখান থেকে প্রায় ৯০০ বেশি স্টুডেন্ট সফলভাবে ফ্রিল্যান্সিং করছে। আপনি তাদের এখান থেকে তাই সাত দিন এবং ২৪ ঘন্টা সাপোর্ট পাবেন।

Creativeniloy ডিজিটাল মার্কেটিং কোম্পানি থেকে যে ধরনের সার্ভিস পাওয়া যায় সেগুলো হলোঃ

  • Local SEO Service
  • YouTube Marketing
  • Web Design Service
  • Digital Marketing
  • Content Writing Service
  • Complete SEO Service

SEO সার্ভিস সমূহঃ

  • Data Analysis
  • SEO Consulting
  • SEO Strategy Development
  • On-page Optimization
  • Off-page Optimization

এই সার্ভিসগুলো Creativeniloy ডিজিটাল মার্কেটিং কোম্পানি থেকে পাওয়া যায়। সাধারণত তারা এস ই ও নিয়ে কাজ করে থাকে। তারা ইতিমধ্যেই বিভিন্ন ধরনের বড় বেশ কয়েকটি কোম্পানির সাথে এশিয়া নিয়ে কাজ করেছে। আপনি চাইলে তাদের অফিসে গিয়ে সরাসরি দেখা করে সার্ভিস গুলো গ্রহণ করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ Creativeniloy

ঠিকানাঃ 151/7 Green Road, Dhaka 1205, Bangladesh

মোবাইল নম্বরঃ 01710-424241

ইমেইল আইডিঃ info@Creativeniloy.com

সপ্তাহে শুধু রবিবার তাদের অফিস সম্পূর্ণরূপে বন্ধ থাকে এছাড়া। সপ্তাহের অন্যান্য দিনগুলোতে অর্থাৎ সোমবার থেকে শনিবার পর্যন্ত দিনে ২৪ ঘন্টা খোলা থাকে। আপনি দিনে যেকোনো সময় গেলে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

i-Creative MarCam

i-Creative MarCam ডিজিটাল মার্কেটিং কোম্পানি সাধারণত বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং বিষয় নিয়ে কাজ করে থাকে। যেমন ওয়েবসাইট ডিজাইন সহ ডেভেলপমেন্ট, ফেসবুক মার্কেটিং, google মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন, ডিজিটাল মার্কেটিং সহ আরো অন্যান্য বেশকিছু কাজ তারা করে থাকে। এই ডিজিটাল মার্কেটিং কোম্পানি থেকে আপনি বিভিন্ন ধরনের ডিজিটাল মার্কেটিং এবং এসইও সংযুক্ত কোর্স এবং সার্ভিস পেয়ে যাবেন।

তারা ইতিমধ্যে ১৫০ টির বেশি প্রজেক্ট সম্পন্ন করেছে। এছাড়া তাদের কাছে রয়েছে ১৫০ টির বেশি কাজ সম্পন্ন করে খুশি হওয়া ক্লায়েন্ট এবং তাদের রিভিউ। এখন পর্যন্ত তারা বিভিন্ন সংস্থা থেকে 25টির বেশি অ্যাওয়ার্ড পেয়েছে। এছাড়া তাদের সম্পূর্ণ টিমে প্রায় 40 জনের বেশি মেম্বার কাজ করে। আমরা তাদের সার্ভিস সমূহ সম্পর্কে এখন জানবো।

i-Creative MarCam সার্ভিস সমূহঃ

  • Facebook Marketing
  • Web Design & Development
  • Google Marketing
  • Visul Graphis Design
  • Ui/Ux Creative Design
  • Digital Marketing

এ সার্ভিসগুলো তারা তাদের ক্লায়েন্টদের দিয়ে থাকে। আপনি যদি এই সার্ভিস গুলোর মধ্যে কোন একটির জন্য ভাল কোন ডিজিটাল মার্কেটিং কোম্পানি খুঁজে থাকেন তাহলে আপনার জন্য এই কোম্পানিটি সেরা হবে। তাদের অফিসের ঠিকানা মোবাইল নাম্বার সহ সময়সূচী সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

তাদের ওয়েবসাইটঃ i-Creative MarCam

অফিস ঠিকানাঃ 5th floor, House - 04, Main Road Block - C, Dhaka 1219

মোবাইল নাম্বারঃ 01711-010199

তাদের অফিস শুক্রবার সাপ্তাহিকভাবে বন্ধ থাকে এছাড়া রবিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল ৫ টা পর্যন্ত খোলা থাকে এবং শনিবার শুধু সকাল দশটা থেকে বিকাল ৬ টা পর্যন্ত অফিস খোলা থাকে।

Best SEO BD

যদি ওয়েবসাইট এসইও করার জন্য ভালো একটি প্রতিষ্ঠান খুঁজে থাকেন তাহলে Best SEO BD হবে আপনার জন্য ভালো একটি পছন্দ। কারণ তারা তাদের এই এজেন্সির মাধ্যমে বিভিন্ন ধরনের এসইও সার্ভিস দিয়ে থাকে। এছাড়া ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত যে সকল সার্ভিস রয়েছে সবগুলোই তারা প্রদান করে থাকে।

তাদের মাধ্যমে অন পেজ এসইও এবং অফ পেজ এসইও এর মাধ্যমে এ সি ও শেখা যায়। Best SEO BD যে সকল সার্ভিস দিয়ে থাকে অবশ্যই সেগুলো সম্পর্কে জেনে নেওয়া জরুরী।

1. SEO সার্ভিস সমূহঃ

  • SEO Services
  • Social Media Marketing
  • PPC Advertising
  • Website Development
  • Content Marketing
  • Conversion Optimization

2. Article writing

3. Content Writing

4. Content Marketing

5. Digital Marketing

6. Off-Page SEO

7. On-Page SEO

8. SEO

এই সার্ভিসগুলো Best SEO BD প্রদান করে থাকে। আপনি চাইলে তাদের অফিসে গিয়ে সরাসরি যোগাযোগ করতে পারেন। তাদের অফিসের ঠিকানা এবং ফোন নাম্বার সম্পূর্ণ আজকের এই আর্টিকেলে জানানো হবে।

তাদের ওয়েবসাইটঃ Best SEO BD

অফিস ঠিকানাঃ House #7, Block #B, UMA goli, Khilgaon, Taltola Road, Dhaka 1219

মোবাইল নাম্বারঃ ০১৯৮৪-৯৯৭৯৭০

Best SEO BD এমন একটি ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান যা সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা খোলা থাকে। আপনি যে কোন সময় তাদের সার্ভিস গুলো গ্রহণ করতে পারবেন।

Digital Marketing Solution (Pvt.) Ltd.

ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে আরো একটি google থেকে সার্টিফিকেট পাওয়া প্রতিষ্ঠান হল Digital Marketing Solution (Pvt.) Ltd. তারা দীর্ঘদিন ধরে ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে আসছে। এছাড়া ডেভেলপমেন্ট নিয়ে ও তারা কাজ করে যাচ্ছে। তারা দীর্ঘ ১২ বছরের অভিজ্ঞতা নিয়ে মানুষকে সেবা প্রদান করে থাকে।

ইতিমধ্যেই তিন হাজারের বেশি ক্লায়েন্ট রয়েছে তাদের। ৩৫ জনের বেশি প্রফেশনাল এক্সপার্ট এর মাধ্যমে তারা কাজ করিয়ে থাকে। তারা ডিজিটাল মার্কেটিং, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ই-কমার্স সলিউশন, কাস্টম ওয়েবসাইট ডিজাইন, মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট এবং হোস্টিং নিয়ে কাজ করে থাকে।

Digital Marketing Solution (Pvt.) Ltd. সার্ভিস সমূহঃ

  • Search Engine Optimization
  • Social Media Marketing
  • Full Digital Marketing
  • Targeted Email Marketing
  • Creative Graphic Design
  • Video Marketing
  • Brand SMS Marketing
  • Display Marketing

সাধারণত এই সার্ভিস গুলো তাদের কোম্পানি থেকে পাওয়া যায় এছাড়া তারা সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েব ডেভেলপমেন্ট, কাস্টম ওয়েব ডিজাইন নিয়ে কাজ করে থাকে। আপনি চাইলে তাদের নিজস্ব কোম্পানি সরাসরি ভিজিট করতে পারেন।

তাদের ওয়েবসাইটঃ Digital Marketing Solution (Pvt.) Ltd.

অফিসের ঠিকানাঃ House building, flat#6/A, Level 7, house 10, Road #02, sec #06 Uttara, Dhaka 1230

মোবাইল নাম্বারঃ ০১৭৪৩২৬০৬৫৫

Digital Marketing Solution (Pvt.) Ltd. ডিজিটাল মার্কেটিং কোম্পানি কোনদিন বন্ধ থাকে না সপ্তাহে সাত দিন খোলা থাকে। সপ্তাহে সাত দিন সকল দশটা থেকে রাত দশটা পর্যন্ত এই ডিজিটাল মার্কেটিং কোম্পানি খোলা থাকে।

Sharif Khan - SEO Expert and Digital Marketing Trainer in Bangladesh

আমরা যেহেতু ডিজিটাল মার্কেটিং নিয়ে কথা বলছি তাই সবথেকে ভালো ডিজিটাল মার্কেটিং ট্রেনার হিসেবে পরিচিত শরিফ খান। সাধারণত যারা ডিজিটাল মার্কেটিং কোর্স করে তারা অনেক চিন্তিত থাকে তাদেরকে ক্যারিয়ার নিয়ে। কারণ ডিজিটাল মার্কেটিং এমন একটি কাজ যেখানে নিজেকে টিকিয়ে রাখতে প্রতিনিয়ত নতুন নতুন কিছু করতে হয়।

আপনি যদি একজন ভালো ডিজিটাল মার্কেটিং এবং এসইও এক্সপার্ট খুঁজেন তাহলে আপনার জন্য Sharif Khan - SEO Expert and Digital Marketing Trainer in Bangladesh সবথেকে ভালো পছন্দ হবে। কারণ এখানে খুব ভালোভাবে ডিজিটাল মার্কেটিং শেখানো হয়। এরকম অনেক ব্যক্তি রয়েছে যারা এখান থেকে ডিজিটাল মার্কেটিং শিখে বিভিন্ন ভালো জায়গায় কাজ করছে।

Sharif Khan - SEO Expert and Digital Marketing Trainer in Bangladesh এর সার্ভিস সমূহঃ

  • Digital Marketing
  • SEO Expert

এখানে ডিজিটাল মার্কেটিং এবং এসইও শেখানো হয়। এছাড়া আপনি চাইলে তাদের প্রতিষ্ঠানে গিয়ে তাদের সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন। তাদের প্রতিষ্ঠানের ঠিকানা মোবাইল নাম্বার এবং সময়সূচী নিচে উল্লেখ করা হলো।

অফিসের ঠিকানাঃ Ibrahim Chamber, 95, Motijheel C/A 3rd Floor, 1000

মোবাইল নাম্বারঃ ০১৮১৮-০২৮২৮৩

সময়সূচীঃ সপ্তাহের সাত দিন অর্থাৎ শনিবার থেকে শুক্রবার পর্যন্ত দিনে ২৪ ঘন্টা Sharif Khan - SEO Expert and Digital Marketing Trainer in Bangladesh খোলা থাকে। আপনি যেকোনো সময় এসে তাদের বিস্তারিত জেনে নিতে পারেন।

SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh

যদি ডিজিটাল মার্কেটিং এজেন্সির কথা বলা হয় তাহলে SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh এর নাম আসবে এটা স্বাভাবিক। কারণ এখানে ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন ধরনের কোর্স খুব সহজেই করানো হয়। এটা সম্পূর্ণ ডিজিটাল মার্কেটিং এর উপর প্রতিষ্ঠিত একটি এজেন্সি। এখান থেকে আপনি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, ডিজিটাল মার্কেটিং সহ গ্রাফিক্স ডিজাইন এর কাজ করে নিতে পারবেন খুব সহজেই।

SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh ইতিমধ্যে ৬০০০ এর বেশি প্রজেক্ট সম্পন্ন করেছে সফল হবে। বারোটির বেশি অ্যাওয়ার্ড জিতেছে তারা। এছাড়া দীর্ঘ সময় ধরে ১৫ এর বেশি ক্লায়েন্ট তাদের সাথে কাজ করছে। বাংলাদেশের অথবা বাইরের বেশ কয়েকটি বড় বড় কোম্পানি তাদের সাথে ডিজিটাল মার্কেটিং এর সাথে যুক্ত রয়েছে।

SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh সার্ভিস সমূহঃ

  • সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন
  • ডিজিটাল মার্কেটিং
  • ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট
  • ইউ এল/ইউ এক্স ডিজাইন
  • গ্রাফিক্স ডিজাইন
  • সোশ্যাল মিডিয়াম মার্কেটিং
  • ই কমার্স ডেভেলপমেন্ট
  • পেপাল ক্লিক ম্যানেজমেন্ট
  • ওয়েব হোস্টিং
  • অনলাইন রিপুটেশন ম্যানেজমেন্ট
  • সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট
  • কন্টেন্ট রাইটিং

উপরে উল্লেখ করা সার্ভিস গুলো SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh থেকে পাওয়া যায়। আপনি যদি সঠিকভাবে এবং সঠিক জায়গাই ডিজিটাল মার্কেটিং শিখতে চান তাহলে আপনি এই প্রতিষ্ঠানকে বেছে নিতে পারেন।

অফিস ঠিকানাঃ হাউস নম্বরঃ ০৬, রোডঃ ২/এ, ঢাকা ১২৩০

মোবাইল নম্বরঃ ০১৩১২৪৬১৫৮৮

তাদের ওয়েবসাইটঃ SHUVO IT । Best Digital Merketing Agency In Bangladesh

সময়সূচীঃ তাদের অফিস রবিবার সাপ্তাহিক বন্ধ থাকে। এছাড়া সোমবার থেকে শনিবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত খোলা থাকে। এই সময়ের মধ্যে গেলে আপনি তাদের অফিস ভিজিট করতে পারবেন।

COdesign

আমরা যদি কয়েকটি বড় ডিজিটাল মার্কেটিং কোম্পানির কথা বলি তাহলে আমাদের নিঃসন্দেহে COdesign ডিজিটাল মার্কেটিং কোম্পানি কথা বলতে হবে। কারণ তারা ইতিমধ্যেই বড় বড় বেশ কিছু কোম্পানির সাথে এ বিষয় নিয়ে কাজ করে অভিজ্ঞতা অর্জন করেছে। এছাড়া তারা অনেকগুলো অ্যাওয়ার্ড পেয়েছে তাদের এই অসাধারণ সাফল্যের কারণে।

ভালো একটি ডিজিটাল মার্কেটিং কোম্পানি খুঁজে থাকলে COdesign ডিজিটাল মার্কেটিং কোম্পানিটি পর্যবেক্ষণ করে দেখতে পারেন। তারা ব্র্যান্ডিং, ওয়েব এবং মোবাইল এ ছাড়া মার্কেটিং নিয়ে কাজ করে থাকে। চলুন তাদের সার্ভিস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

COdesign সার্ভিস সমূহঃ

  • ব্র্যান্ডিং
  • ওয়েব এবং মোবাইল
  • ক্রিয়েটিভ প্রোডাকশন
  • লোগো এবং ব্যান্ড ডিজাইন
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং
  • মার্কেটিং এবং প্রমোশন
  • ডিজিটাল মার্কেটিং
  • এসইও
  • ওয়েবসাইট ডিজাইন
  • সোশ্যাল মিডিয়া কনটেন্ট

COdesign একটি সফল ডিজিটাল মার্কেটিং কোম্পানি। আপনি অনলাইনের মাধ্যমে এবং সরাসরি তাদের অফিসে গিয়েও তাদের সার্ভিস গুলো গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচের তাদের সময়সূচী মোবাইল নাম্বার এবং ঠিকানা উল্লেখ করা হলো।

অফিস ঠিকানাঃ লেভেল-৮, Rangs Paramonut Square, Plot 11 road no 17, Dhaka 1213

মোবাইল নাম্বারঃ ০১৯৭৭৯৯৭৭৯৯

তাদের ওয়েবসাইটঃ COdesign

অফিস সময়সূচীঃ শুক্রবার এবং শনিবার সাপ্তাহিক বন্ধ থাকে। এবং বাকি দিনগুলো অর্থাৎ রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ৮.৩০ মিনিট থেকে বিকাল ৫.৩০ মিনিট পর্যন্ত অফিস খোলা থাকে।

Analyzen Bangladesh Ltd.

বর্তমান সময় হচ্ছে ডিজিটাল মার্কেটিং এর সময়। আমরা যা কিছু করি না কেন যদি কোন ভালো ফলাফল পেতে চাই সাধারণত আমাদের ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে প্রচার প্রচারণা চালাতে হয়। ডিজিটাল মার্কেটিং করতে হলে অবশ্যই ভালো কোন ডিজিটাল মার্কেটিং কোম্পানির কাছে আমাদের যেতে হবে।

তারা ইতিমধ্যে 2018 সালে Best Social Campaign ডিজিটাল মার্কেটিং আওয়ার্ড পেয়েছে। তারা ডিজিটাল মার্কেটিং ওয়েব এক্সপেরিয়েন্স অ্যাপ এবং গেম ডেভেলপমেন্ট সহ মিডিয়া কনটেন্ট ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে থাকে। Analyzen Bangladesh Ltd. এর সার্ভিস সমূহ সম্পর্কে জেনে নেওয়া যাক প্রথমে।

Analyzen Bangladesh Ltd. সার্ভিস সমূহঃ

  • Data Analytics
  • Digital-First 360 Strategy
  • Cross-media content Development
  • Web Experience
  • Digital Buying
  • Apps & Game Development
  • Enterprise Software

এই সার্ভিসগুলো Analyzen Bangladesh Ltd. থেকে পাওয়া যায়। আপনি চাইলে অনলাইন এর মাধ্যমে আপনার প্রয়োজনে সার্ভিস তাদের কাছ থেকে নিতে পারবেন এছাড়া তাদের অফিসে গিয়ে সরাসরি তাদের সাথে কথা বলেও তাদের সার্ভিসগুলো নিতে পারবেন।

অফিস ঠিকানাঃ Level 1, House 1A, Road 16/A, Gulshan 1, Dhaka 1212

মোবাইল নাম্বারঃ 01713079712

ইমেইল আইডিঃ mail@analyzanbd.com

তাদের ওয়েবসাইটঃ Analyzen Bangladesh Ltd.

অফিস সময়সূচিঃ সপ্তাহে শুক্রবার এবং শনিবার সাপ্তাহিক ছুটি অর্থাৎ বন্ধ থাকে। এছাড়া বাকি দিনগুলো রবিবার থেকে বৃহস্পতিবার সকাল দশটা থেকে বিকাল ছয়টা পর্যন্ত ডিজিটাল মার্কেটিং কোম্পানিটি খোলা থাকে।

Purplebot Digital Limited

বাংলাদেশের রাজধানী ঢাকায় অবস্থিত Purplebot Digital Limited একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি। বাংলাদেশের বেশ কয়েকটি বড় বড় কোম্পানি যেমন রবি, এয়ারটেল, ইলেকট্রনিক্স কোম্পানি lg, বাংলাদেশ আর্মি, ব্রাক এ ছাড়া আরো কয়েকটি কোম্পানির সাথে তারা ইতিমধ্যে কাজ করেছে। তাদের কাজের মাধ্যমে তারা বিভিন্ন অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। এছাড়া তাদের কাছে ডিজিটাল মার্কেটিং সম্পর্কিত বিভিন্ন ধরনের সার্ভিস পাওয়া যায়।

Purplebot Digital Limited সার্ভিস সমূহঃ

  • সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট
  • Strategy ডেভলপমেন্ট
  • কনটেন্ট প্ল্যানিং
  • ইনফ্লুয়েন্সার ম্যানেজমেন্ট
  • কনটেন্ট ডিজাইন এন্ড রাইটিং
  • ডিজিটাল এডভাইসমেন্ট
  • মনিটরিং এন্ড রিপোর্টিং
  • কমিউনিটি ম্যানেজমেন্ট

ব্র্যান্ডিং এবং ডিজাইনিং সার্ভিস সমূহঃ

  • ব্রান্ড আইডেন্টিটি ডিজাইন
  • লিফলেট ডিজাইন
  • ব্যানার এবং ব্যাক ড্রপ ডিজাইন
  • প্রেস এড ডিজাইন

ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট সার্ভিস সমূহঃ

  • মাইক্রোসাইট ডেভেলপমেন্ট
  • ইউ এল/ইউ এক্স ডিজাইন
  • কনটেন্ট রাইটিং
  • ডোমেন এবং হোস্টিং
  • সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন
  • ওয়েবসাইট স্পিড এন্ড কন্টেন্ট অপটিমাইজেশন

ওপরের সার্ভিস সমূহ Purplebot Digital Limited ডিজিটাল মার্কেটিং কোম্পানির কাছ থেকে পাওয়া যায়। আপনি চাইলে অনলাইনের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে তাদের সার্ভিস সমূহ নিতে পারবেন। এছাড়া তাদের অফিসে গিয়েও ও তাদের সার্ভিস সমূহ নেওয়া যায়।

অফিস ঠিকানাঃ Flat 1A, House 8, Road 8, Block F, Niketon, Dhaka 1212

মোবাইল নাম্বারঃ 01711019550

তাদের ওয়েবসাইটঃ Purplebot Digital Limited

অফিস সময়সূচীঃ শুক্রবার এবং শনিবার সাপ্তাহিক বন্ধ থাকে। রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকা থেকে সন্ধ্যা ৭ ঘটিকা পর্যন্ত অফিস খোলা থাকে।

Avista Digital

আরও একটি ভালো মানের ডিজিটাল মার্কেটিং কোম্পানি হল Avista Digital আপনি এখানে ওয়েব ডিজাইন, ইন্টারনেট মার্কেটিং সার্ভিস সহ বেশ কিছু সার্ভিস পেয়ে যাবেন। এখানে এসইও এর বিভিন্ন ধরনের সার্ভিস দেওয়া হয়। ডিজিটাল মার্কেটিং এর জন্য একটি ভাল প্রতিষ্ঠান হতে পারে Avista Digital চলুন প্রথমে তাদের সার্ভিস সম্পর্কে জেনে নেওয়া যাক।

Avista Digital ওয়েব ডিজাইনার সার্ভিস সমূহঃ

  • অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট
  • মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট
  • সফটওয়্যার ডেভেলপমেন্ট

Avista Digital ইন্টারনেট মার্কেটিং সার্ভিস সমূহঃ

  • টেলেমার্কেটিং
  • আর্টিকেল রাইটিং সার্ভিস
  • ব্যাক লিঙ্ক এনালাইসিস
  • ব্যানার ডিজাইন
  • বিজনেস কার্ড ডিজাইন
  • বিজনেস মার্কেটিং
  • বিজনেস প্রমোশন
  • কমপ্লিট ডিজিটাল মার্কেটিং সলিউশন
  • কন্টেন্ট মার্কেটিং
  • কন্টেন্ট এসইও
  • কাভার ফটো ডিজাইন
  • কাস্টম ওয়েবসাইট ডিজাইন সার্ভিস
  • ডিজিটাল মার্কেটিং এজেন্সি
  • ডিজিটাল মার্কেটিং সার্ভিস ইন বাংলাদেশ
  • ডোমেইন হোস্টিং
  • ই কমার্স ওয়েবসাইট
  • ইমেইল মার্কেটিং
  • হোম সার্ভিস
  • লিট জেনারেশন
  • লোকাল সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন
  • লোকাল এসইও সার্ভিস ইন বাংলাদেশ
  • লোগো ডিজাইন
  • মিডিয়া ওয়েব
  • অফ পেজ অপটিমাইজেশন
  • ওয়ান পেজ অপটিমাইজেশন
  • অনলাইন মার্কেটিং
  • অনলাইন সাপোর্ট
  • মার্কেটিং
  • সার্চ ইঞ্জিন মার্কেটিং
  • সাইট অপটিমাইজেশন
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং
  • সোশ্যাল মিডিয়া অপটিমাইজেশন।
  • সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট
  • ওয়েব এনালিটিক্স
  • ওয়েব ডিজাইন
  • ওয়েব ডেভেলপমেন্ট
  • ওয়েবসাইট ট্রাফিক
  • ওয়েবসাইট সাপোর্ট
  • ওয়েবসাইট অপটিমাইজেশন

উপরে উল্লেখ করা সার্ভিস সমূহ Avista Digital প্রদান করে থাকে। তাদের অফিস বাংলাদেশের অন্যতম জেলা চুয়াডাঙ্গায় অবস্থিত। এছাড়া তাদের প্রতিষ্ঠানটি সপ্তাহে ২৪ ঘন্টায় খোলা থাকে। তাদের নিজস্ব ওয়েবসাইট রয়েছে।

অফিস ঠিকানাঃ Ferry Ghat Road, চুয়াডাঙ্গা 7200

মোবাইল নাম্বারঃ 01521207622

তাদের ওয়েবসাইটঃ Avista Digital

অফিসের সময়সূচীঃ Avista Digital সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা খোলা থাকে।

SEO Agency Inc

SEO Agency Inc একটি মার্কেটিং এজেন্সি। এখানে আপনি বিভিন্ন ধরনের সার্ভিস পাবেন। আপনার ব্যানার ডিজাইন থেকে শুরু করে আপনার ওয়েবসাইট ডেভেলপমেন্ট সহ ডাটা এনালাইসিস এর মত সুবিধা গুলো এখানে পাওয়া যায়। ডিজিটাল মার্কেটিং এর সাথে সংযুক্ত যে সকল কোর্স এবং বিষয় সংযুক্ত সাধারণত সবগুলো এই ডিজিটাল মার্কেটিং কোম্পানিতে শেখার ব্যবস্থা রয়েছে।

আপনি যদি বাংলাদেশের বেশ কয়েকটি এসইও এক্সপার্ট এজেন্সির কথা জানতে চান তাহলে আপনাকে বলে রাখি SEO Agency Inc তাদের মধ্যে একটি। SEO Agency Inc এর মধ্যে কোন ধরনের সার্ভিস গুলো পাওয়া যায় চলুন তা প্রথমে জেনে নেওয়া যাক।

SEO Agency Inc সার্ভিস সমূহঃ

  • অ্যাড ম্যানেজমেন্ট
  • অ্যাড মার্কেটিং
  • এনিমেশন ভিডিও
  • ব্যানার ডিজাইন
  • ব্রান্ড প্রোমোশন
  • বিজনেস মার্কেটিং
  • বিজনেস সলিউশন
  • কোম্পানি ব্রান্ডিং
  • কন্টেন্ট মার্কেটিং
  • কন্টেন্ট রাইটিং
  • ম্যানেজমেন্ট
  • কোম্পানি ওয়েবসাইট ডিজাইন
  • ডিজিটাল মার্কেটিং সার্ভিস
  • কনটেন্ট ডেভেলপমেন্ট
  • কর্পোরেট ওয়েবসাইট ডিজাইন
  • ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইন
  • ডাটা এনালাইসিস
  • ডিজিটাল ব্র্যান্ডিং
  • ডিজিটাল মার্কেটিং কোম্পানি
  • ডিজিটাল মিডিয়া
  • ডিসপ্লে অ্যাড
  • ই-কমার্স সাইট
  • ইমেল মার্কেটিং
  • ফেসবুক অ্যাড
  • ফেসবুক বুস্ট
  • ফেসবুক মার্কেটিং
  • ফেসবুক পেজ ক্রিয়েশন
  • লিংক সার্ভিস
  • লোগো অ্যানিমেশন
  • লোগো ডিজাইন
  • মার্কেটিং অটোমোশন
  • অন পেজ এসইও
  • অফ পেজ এসইও
  • অনলাইন মার্কেটিং
  • পেজ অপটিমাইজেশন
  • রিভিউ ম্যানেজমেন্ট
  • Promo video
  • Project management

অফিস সময়সূচীঃ শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকে SEO Agency Inc ডিজিটাল মার্কেটিং কোম্পানিটি। এ ছাড়া শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকা থেকে বিকাল ছয়ঘটিকা পর্যন্ত অফিস সময় খোলা থাকে।

মোবাইল নম্বরঃ ০১৭০৭-০০১৭৪৪

তাদের ওয়েবসাইটঃ SEO Agency Inc

অফিস ঠিকানাঃ হাউস নং ৪, রোড নং ১০, ঢাকা ১২৩০

Maxzion IT । Digital Marketing & web design company

ঢাকার প্রাণকেন্দ্র ধানমন্ডিতে অবস্থিত একটি সুনামধন্য ডিজিটাল মার্কেটিং এবং ওয়েব ডিজাইন কোম্পানি হল Maxzion IT । Digital Marketing & web design company এটি সর্বপ্রথম ২০১৫ সালে ডিসেম্বর মাসে উদ্বোধন করা হয়। এরপর থেকে এটি ধারাবাহিকভাবে সাফল্য অর্জন করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে ডিজিটাল মার্কেটিং এর সঙ্গে।

তারা তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের সার্ভিস দিয়ে থাকে। আপনি যদি ডিজিটাল মার্কেটিং এর সার্ভিস গুলো গ্রহণ করতে চান তাহলে আপনার জন্য Maxzion IT । Digital Marketing & web design company সবথেকে ভালো হবে বলে আমি মনে করি।

Maxzion IT । Digital Marketing & web design company সার্ভিস সমূহঃ

  • ডিজিটাল মার্কেটিং এজেন্সি
  • ডিজিটাল মার্কেটিং কোম্পানি
  • অ্যাপ ডেভেলপমেন্ট
  • টেলেমার্কেটিং
  • ওয়েবসাইট ডিজাইন
  • ই কমার্স সলিউশন
  • ইমেল মার্কেটিং ডিজাইন
  • গ্রাফিক্স ডিজাইন
  • ইন্টারনেট মার্কেটিং
  • মার্কেটিং কমিউনিকেশন
  • মোবাইল মার্কেটিং
  • অনলাইন এডভাইসমেন্ট
  • অনলাইন প্রোমোশন
  • সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন
  • সার্চ ইঞ্জিন মার্কেটিং
  • এসইও সার্ভিস
  • এসএমএস মার্কেটিং
  • সোশ্যাল মিডিয়া advertising
  • সোশ্যাল মিডিয়া মার্কেটিং
  • সফটওয়্যার ডেভেলপমেন্ট
  • ওয়েব ডেভেলপমেন্ট এবং ডিজাইন

উপরে উল্লেখ করা সার্ভিসগুলো Maxzion IT । Digital Marketing & web design company প্রদান করে থাকে। আপনি চাইলে তাদের অফিসে গিয়ে অথবা অনলাইনের মাধ্যমে আপনি তাদের সার্ভিসগুলো গ্রহণ করতে পারবেন।

অফিস ঠিকানাঃ ১১৩ পূর্ব ধানমন্ডি রোড, ৯/এ আরমান খান গলি, ঢাকা ১২০৫

মোবাইল নম্বরঃ ০১৬২৯-৯৯০০০০

তাদের ওয়েবসাইটঃ Maxzion IT । Digital Marketing & web design company

অফিস সময়সূচীঃ Maxzion IT । Digital Marketing & web design company রবিবার সাপ্তাহিক বন্ধ থাকে। এছাড়া সোমবার থেকে শনিবার সকাল ১০ ঘটিকা থেকে রাত ৮ ঘটিকা পর্যন্ত অফিস খোলা অবস্থায় থাকে।

অর্ডিনারি আইটির অফিস ঠিকানা: বিউটি প্লাজা, হাউজ নং: ১৮২ (৩য় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী | গুগল ম্যাপে অর্ডিনারি আইটির ভেরিফাইড > অফিস লোকেশন | হেল্প লাইন:   01761 060 977  | ইমেইল: odinaryit@gmail.com | লাইক দিন ফেসবুকে পেইজ | সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url