অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2020/06/my-airtel-app.html

১জিবি ফ্রি ইন্টারনেট পেতে My Airtel অ্যাপ ডাউনলোড করুন

প্রথমবার মাই এয়ারটেল অ্যাপ আপনার স্মার্টফোনে ইনস্টল করলেই পাবেন পুরো ১জিবি ফ্রি ইন্টারনেট। এয়ারটেলে ১জিবি ফ্রি ইন্টারনেট পেতে অবশ্যই এই অফিসিয়াল লিংক থেকে My Airtel অ্যাপ ডাউনলোড করতে হবে। পুরো পোস্টটি পড়ার পর জানতে পারবেন কিভাবে এয়ারটেলে ১০/২০/৩০+ জিবি ইন্টারনেট ফ্রিতে নিতে পারবেন।

My Airtel অ্যাপ রেফার করে ১০/২০/৩০+ জিবি ফ্রি ইন্টারনেট

এয়ারটেল অ্যাপ আপনার বন্ধুদের রেফার করে পেতে পারেন ১০/২০/৩০+ জিবি ফ্রি ইন্টারনেট। এজন্য উপরের লিংক থেকে মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করার পর তা ওপেন করুন। এরপর অ্যাপ স্ক্রিনের নিচে ডান পাশে অবস্থিত মেনু আইকোনে চাপ দিন। এরপর Refer a friend লেখাতে চাপ দিন। বিষয়টি নিচের চিত্রে দেখুন।
তারপর যে পেজ আসবে সেখান থেকে Share with your friends এ চাপ দিন। তারপর যে পেজ আসবে সেখান থেকে লিংক Copy করে আপনার বন্ধুদের সোশ্যাল মিডিয়া বা ম্যাসেজের মাধ্যমে পাঠিয়ে দিন। বিষয়টি নিচের চিত্রে দেখুন।
এভাবে যতজন আপনার রেফার লিংক ওপেন করে প্রথমবার মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করে ওপেন করবে, প্রতি একজনের জন্য আপনি পেয়ে জাবেন ১জিবি ফ্রি ইন্টারনেট। আপনার বন্ধুও ১জিবি ফ্রি ইন্টারনেট পাবে আপনার লিংক থেকে অ্যাপ ডাউনলোড করার জন্য। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে এয়ারটেল হেল্প লাইনে কল দিতে পারেনঃ 01678600786। পোস্টটি ভাল লাগলে নিচের শেয়ার বাটনে ক্লিক করে বন্ধুদের সাথে শেয়ার করুন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

অর্ডিনারি আইটি কী?