অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2020/06/free-sms.html

ফ্রি SMS পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন

অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠানোর অ্যাপ খুঁজছেন? তাই এই পোস্টটি আপনার জন্য। এখন থেকে আপনার অ্যান্ড্রয়েড মোবাইল ফোন থেকে BD GO SMS অ্যাপের মাধ্যমে বাংলাদেশের যেকোনো লোকাল অপারেটরে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাতে পারবেন।


কি ভাবছেন? একেবারেই খরচ ছাড়া সম্পূর্ণ ফ্রি এসএমএস (SMS) পাঠানোর সম্ভব? তাও আবার আনলিমিটেড? জ্বি হ্যাঃ জনাব, বাঁকি পোস্টটুকু পড়েই দেখুন না।

কিভাবে অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাবেন?

অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠানোর জন্য প্রথমেই এই BDgoSMS অ্যাপটি প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিন। এই BD GO SMS অ্যান্ড্রয়েড অ্যাপ থেকেই আপনি বাংলাদেশের সকল অপারেটরে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাতে পারবেন।

খরচ ছাড়াই কিভাবে ফ্রি এসএমএস (SMS) পাঠানো সম্ভব?

আসলে ফ্রি বলে কিছুই নেই। আপনি যখন বিডিগোএসএমএস অ্যাপটি ব্যবহার করে কাউকে এসএমএস (SMS) পাঠান তখন BD GO SMS অ্যাপ কর্তৃপক্ষ আপনাকে বিজ্ঞাপন দেখায়, যে বিজ্ঞাপন থেকে তারা আয় করে থাকে বিধায় আপনি খরচ ছাড়াই অ্যাপ থেকে ফ্রি এসএমএস (SMS) পাঠাতে পারেন যে কোনো নাম্বারে।

এই ফ্রি SMS পাঠানোর অ্যাপের সুবিধা

  • সারাজীবন ফ্রি SMS পাঠাতে পারবেন সকল লোকাল নাম্বারে।
  • আনলিমিটেড ফ্রি SMS পাঠাতে পারবেন সকল লোকাল নাম্বারে।
  • কোন সমস্যা হলে রাত দিন ২৪ ঘণ্টা সাপোর্ট পাবেন অ্যাপ কর্তৃপক্ষের।
  • নিজের আসল নাম্বার গোপন করে SMS পাঠাতে পারবেন।

এই ফ্রি SMS পাঠানোর অ্যাপের অসুবিধা

  • নিজের নাম্বার থেকে SMS পাঠানো যায় না।
  • যাকে ফ্রি SMS পাঠাবেন সে রিপ্লে দিতে পারবে না।
  • ইন্টারনেট কানেকশন ছাড়া অ্যাপ কাজ করে না।
  • গ্রুপ বা বাল্ক আকারে ফ্রি SMS পাঠাতে পারবেন না।
  • আপনি যাকে ফ্রি SMS পাঠাবেন তার কাছে একটি আইপি নাম্বার থেকে SMS যাবে।

BD GO SMS অ্যাপ থেকে ফ্রি এসএমএস (SMS) পাঠানোর নিয়মাবলি

ফ্রি এসএমএস (SMS) পাঠানোর অ্যাপ ডাউনলোড করা হয়ে গেলে ইন্সটল করার পর তা ওপেন করে অ্যাকাউন্ট খুলে লগিন করে নিন। তাহলে নিচের ছবির মত পেজ দেখতে পাবেন আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠানোর জন্য।
ফ্রি এসএমএস (SMS) পাঠানোর জন্য চিত্রে লাল মার্ক করা আইকোনে চাপ দিন। তাহলে নিচের ছবির মত দুইটি আইকোন আসবে।
লক্ষ্য করুন, প্রথম লাল মার্ক করা আইকোনটি ইন্সট্যান্ট ফ্রি এসএমএস (SMS) পাঠানোর জন্য আর পরের নীল মার্ক করা আইকোনটি শিডিউল করে রেখে পরবর্তীতে অটোম্যাটিক ফ্রি এসএমএস (SMS) পাঠানোর জন্য। [শিডিউলের ব্যাপারটা যারা বুঝতে পারছেন না তাদের জন্যঃ ধরুন রাত ১২টায় আপনার বন্ধুকে জন্মদিনের উইস করতে চাচ্ছেন কিন্তু তার আগেই ঘুমিয়ে পড়বেন। সেক্ষেত্রে নীল আইকোনে ক্লিক করে এসএমএস (SMS) পাঠানোর সময় টাইম বলে দিতে পারবেন যে টাইমে অটোমেটিক এসেমেস চলে যাবে]

যাইহোক লাল মার্ক করা আইকোনে চাপ দিলে নিচের মত পেজ আসবে;
এখন জাস্ট নাম্বার আর ম্যাসেজ টাইপ করে সেন্ড বাটনে চাপ দিলেই ফ্রি এসেমেস চলে যাবে। খেয়াল করুন সেন্ডার নেম ওই অংশে টোগল করে এসেমেস পাঠালে যাকে এসেমেস পাঠাবেন সে আপনার নামও দেখতে পারবে। ওখানে টোগল না করে এসেমসেস পাঠালে শুধু নাম্বার দেখাতে পাবে।
নিশ্চয় দেখতে পাচ্ছেন উপরে ছবিতে লিখা রয়েছে প্রতিটি ফ্রি এসএমএস পাঠানোর জন্য ২ পয়েন্টের প্রয়োজন এবং অর্ডিনারি আইটির ব্যালেন্সে মাত্র ৬১৩ পয়েন্ট রয়েছে। তাহলে পয়েন্ট বাড়াবেন কী করে? চলুন জেনে নেই। পয়েন্ট বাড়ানোর জন্য উপরের চিত্রে সাদা তীর চিহ্নের মেনুবারে চাপ দিতে হবে। তাহলে নিচের মত পেজ আসবে;
এবার Get Points লিখাতে চাপ দিন তাহলে নিচের মত পেজ আসবে;
দেখুন; ডেইলি বোনাস অংশে চাপ দিয়ে প্রতিদিন ৭৫ পয়েন্ট করে নিতে পারবেন। আপনার যদি আরো বেশি পয়েন্টের প্রয়োজন হয় তাহলে ভিডিও রিওয়ার্ডেড লিখায় চাপ দিয়ে বিজ্ঞাপন দেখে দেখে একটু পর পর ৫ পয়েন্ট করে নিতে পারবেন। যদি আরো পয়েন্টের প্রয়োজন হয় তাহলে ছবির ভেতর যে বড় একটা চাকা দেখতে পাচ্ছেন সেই চাকার ভেতরের Spin Now লিখায় চাপ দিয়ে পয়েন্ট কালেক্ট করতে পারবেন প্রতি ৪০ সেকেন্ড পরপর।

BD GO SMS অ্যাপ থেকে ফ্রি এসএমএস (SMS) পাঠানোর নীতিমালা

BD GO SMS অ্যাপ থেকে ফ্রি এসএমএস (SMS) পাঠানোর সময় সমস্যা হলে করণীয়

আশা করছি; BD GO SMS অ্যাপ থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাতে আপনাদের আর কোনো সমস্যা হবে না। কোন কিছু না বুঝলে বা জানার থাকলে নিচের কমেন্ট বক্সে মন্তব্য করতে পারেন। আর পোস্টটি উপকারী মনে হলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন নিচের শেয়ার বাটগুলিতে চাপ দিয়ে।

অন্যদের সাথে শেয়ার করুন

4 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. vai app to namate partasina na play store a apnar link dia gelam dekhacce this item isn't available in ur country ki korbo ekhon?

    ReplyDelete
    Replies
    1. অ্যাপটি শুধুমাত্র বাংলাদেশের জন্য।

      Delete
  2. আমি কোন ভাবেই সাইন আপ করতে পারছি ন।। সমাধান জানতে চাই

    ReplyDelete
    Replies
    1. আপনার সমস্যাটি একটু বিস্তারিত বলুন।

      Delete

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

অর্ডিনারি আইটি কী?