Ordinary IT https://www.ordinaryit.com/2019/10/top-10-android-launcher.html

২০১৯ সালের বর্ষ সেরা ১০ অ্যান্ড্রয়েড লাঞ্চার

আপনি যদি একগুচ্ছ সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চার সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টের শেষ পর্যন্ত পড়তে থাকুন। কেননা ২০১৯ সালের সেরা ১০ অ্যান্ড্রয়েড লাঞ্চার নিয়ে সাজানো হয়েছে এই পোস্টটি। ব্যক্তিগতভাবে আমার কাছে কোন অ্যান্ড্রয়েড লাঞ্চারটি সেরা তাও জানতে পারবেন এই পোস্ট থেকে।

Nova launcher

Nova launcher: এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি আমার কাছে সর্ব কালের সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চার। এটি আপনার ব্যাটারি অনেক কম খরচ করে এবং RAM এর ব্যবহার অনেক কম খরচ করে। যার কারণে আপনার স্মার্টফোন খুব দ্রুত কাজ সম্পন্ন করতে পারে। এর মেনু ডার্ক ও লাইট হয়ে থাকে আপনি আপনার পছন্দমত সিলেক্ট করতে পারবেন। জেসচার ব্যবহার করে বিভিন্ন অ্যাপ ওপেন করতে পারবেন এই সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চারটি দিয়ে। আপনি এই লঞ্চারটি ডিফল্ট সেটিংসে গিয়ে এর হোম স্ক্রীন এডিট করতে পারবেন।

AP15 launcher

ap15: এই সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চারটি আপনার ফোনকে দেবে নতুন একটা লুুক। এতে আপনি আপনার স্মার্ট ফোনের যেকোনো ধরনের লেখাকে যেকোনো রং দিতে পারেন। এর অনেক ধরনের রং রয়েছে। আপনি আপনার পছন্দ মতো রং দিতে পারেন। এটি একটি আকর্ষণীয় অ্যান্ড্রয়েড লাঞ্চার। এর কারণে এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি খুবই জনপ্রিয় লোকজনদের কাছে।

BlackBerry launcher  

Blackberry: এই সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চারটি আপনার অ্যান্ড্রয়েড ফোন চালানোর দারুন অভিজ্ঞতা দেবে। কেননা এই অ্যান্ড্রয়েড লাঞ্চার আপনার স্মার্ট ফোনের পুরো ডিসপ্লে জুুুড়ে থাকে আর আপনার স্মার্ট ফোনকে করে আরো আকর্ষণীয়৷ এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি তে পাবেন আরো অনেক ফিচার। এতে রয়েছে অনেক ধরনের আকর্ষণীয় ওয়ালপেপার। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি আপনি আপনার স্মার্ট ফোনে ইন্সটল ও ওপেন করতে পারবেন খুব সহজেই। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটিতে আপনি সব অপশন আপনার হাতের কাছেই পাবেন।

Flick launcher

Flick launcher: শক্তিশালী সিকিউরিটি যুক্ত সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চার এটি। এইঅ্যান্ড্রয়েড লাঞ্চার চালানো খুবই সহজ। এর প্রতিটি অপশন পাবেন ফিঙ্গারপ্রিন্ট লক। তাই বলা যায় এটি আপনার সকল ফাইল, ডকুমেন্ট অন্যদের থেকে সম্পূর্ণ সুরক্ষিত রাখবে। অ্যাপ মেনু অপশনে যেতে আপনাকে উপরের দিকে ক্রলিং করতে হবে তাহলে আপনি সকল অ্যাপ একসাথে পেয়ে যাবেন এবং আপনি আপনার স্মার্টফোনের অ্যাপ নিজের ইচ্ছেমতো সাজাতে পারবেন এবং নিচে 2 জায়গায় গুগল সার্চ বার আছে আপনি চাইলে যে কোনো কিছু সার্চ করতে পারবেন।

Lighting launcher

Lighting launcher: এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি অন্য সব থেকে একটু আলাদা এই অ্যান্ড্রয়েড লাঞ্চারের অ্যাপ মুভ করা অনেক সহজ কাজ। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটি যেকোনো অ্যাপকে ট্যাপ করে ধরে রেখে মুভ করা বা সার্চ করা যায়। অ্যান্ড্রয়েড লাঞ্চারটিতে রয়েছে নানা ধরনের আকর্ষণীয় কিছু থিম। থিম এর পাশাপাশি রয়েছে কিছু ওয়ালপেপার। অ্যান্ড্রয়েড লাঞ্চারটির সেটিংস এ রয়েছে এক্সপার্ট মোড। যার মাধ্যমে আপনি আপনার স্মার্টফোনকে দিতে পারেন একটা নতুন লুক।

poco launcher

Poco launcher : এই সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চারটি আপনার স্মার্টফোনকে আলাদা একটা লুক দেবে যেটা আপনার অবশ্যই পছন্দ হবে। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটির নিচে একটি সার্চ বার আছে এটি দ্বারা আপনি যে কোন অ্যাপ খুব সহজে খুঁজতে পারবেন।

Alo launcher

Alo launcher: এই অ্যান্ড্রয়েড লাঞ্চার অন্য অ্যান্ড্রয়েড লাঞ্চার এর থেকে অনেক আলাদা। এটি আপনার ফোনকে নতুন একটি লুক দেবে। এর কোনো হোম মেনু নেই এবং এর আলাদাভাবে কোন আইকন নেই। এটা নিজস্ব আইকন টেক্সট আকারে সবগুলো থাকবে এখানে আপনি একটি সার্চ অপশন পাবেন।

hyperion launcher

hyperion launcher: এটি অনেক স্মুথ একটি অ্যান্ড্রয়েড লাঞ্চার। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটিতে একটি গুগল সার্চ বার থাকে যার মাধ্যমে আপনি আপনার অ্যাপ, ফাইল, ডকুমেন্ট সার্চ করতে পারবেন। এতে আপনি অনেক ধরনের ওয়ালপেপার পাবেন। এর সেটিংসে গিয়ে আপনি আইকন চেঞ্জ করতে পারবেন, ইন্টারফেস চেঞ্জ করতে পারবেন। এটার নিজস্ব কিছু লক আছে আপনি চাইলে সেটা ব্যবহার করতে পারেন। যেমনঃ গেসটার লক যা আপনার স্মার্ট ফোনকে রাখবে সুরক্ষিত।

Shade launcher

Shade launcher: এই সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চারের সবথেকে ভালো দিকটি হলো এতে কোন প্রকার অ্যাড আসে না যার জন্য এটি লোকেদের কাছে খুব জনপ্রিয়। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারের রং আপনি খুব সহজেই পরিবর্তন করতে পারবেন। এর আকর্ষণীয় কিছু ওয়ালপেপার রয়েছে যা আপনি সেটিংসে গিয়ে পরিবর্তন করতে পারবেন। এতে নানা ধরনের ফিচার রয়েছে এতে আপনি আইকন, থিম আরও নানা সেটিংস খুব সহজেই পরিবর্তন করতে পারবেন।

Microsoft launcher

Microsoft launcher: এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটিতে আপনি আপনার ইচ্ছেমতো অ্যাপগুলো হোমস্ক্রিনে রাখতে পারবেন। এই অ্যান্ড্রয়েড লাঞ্চারটিতে আপনি ইজিলি ওয়ালপেপার চেঞ্জ করতে পারবেন। এই লঞ্চারটিতে সেটিংস করা একদম সহজ। এই লঞ্চারটিতে আপনি ইজিলি আপনার হোম স্ক্রীন এডিট করতে পারবেন।

এই ছিল ২০১৯ সালের ১০টি সেরা অ্যান্ড্রয়েড লাঞ্চার। এই লঞ্চার গুলো দিয়ে আপনি আপনার স্মার্ট ফোনের ব্যবহার আরও সহজ করে তুলতে পারবেন এবং আপনার স্মার্ট ফোনকে করতে পারবেন আরও স্মার্ট।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

সর্বশেষ আপডেটেড অফার পেতে চান?

অর্ডিনারি আইটি কী?