অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/p/join-now.html

জব অফার লেটার | ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, “অর্ডিনারি আইটি” আপনাকে “ফ্রিল্যান্স বাংলা পোস্ট রাইটার” হিসেবে নিয়োগ দেয়ার জন্য প্রাথমিক ভাবে নির্বাচিত করেছে। চাকরিতে আপনার দায়িত্ব হলো প্রতি সপ্তাহে ১৪টি বাংলা পোস্ট লিখে ওয়েবসাইটে জমা দেয়া।
(প্রথম মাসের বেতন হাতে পাবার পর সজিবের জব রিভিউ ভিডিও দেখুন)

ট্রেনিং ও প্রাথমিক জয়েনিং

  1. চাকরির শুরুতে ০৭ দিনের অনলাইন কোর্সের মাধ্যমে প্রশিক্ষণ দেয়া হবে [কিভাবে ওয়েবসাইটে পোস্ট লিখতে হয়, কোথায় লিখবেন, কোন বিষয়ে লিখবেন, কিভাবে পোস্ট জমা দেবেন, পোস্ট লিখার নিয়মাবলী, কিভাবে বেতন প্রাপ্ত হবেন ইত্যাদি বিষয়ে]।
  2. অর্ডিনারি আইটির ওয়েবসাইটেই আপলোড করা ভিডিও-এর মাধ্যমে চাকরির প্রশিক্ষণ দেয়া হবে। ফলে যে কোন স্থান থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামত সময়ে ওয়েবসাইটে লগিন করে প্রশিক্ষণ নেয়া যাবে।
  3. চাকরির শুরুতে ০৭ দিনের প্রশিক্ষণ বাবদ ১০৫০/- টাকা কোর্স ফি বিকাশের মাধ্যমে এই   01761 060 977  (পার্সোনাল) নম্বরে জমা দিতে হবে যা প্রথম মাসের বেতনের সঙ্গে ফেরতযোগ্য। (অফিসে এসেও কোর্স ফি জমা দেয়া যাবে)।
  4. বিকাশে টাকা Send Money-তে পাঠাতে হবে। [কোর্স ফি জমা দিয়ে চাকরিতে জয়েন করার শেষ তারিখ আপনাকে SMS-এর মাধ্যমে জানানো হয়েছে]
  5. বিকাশ করার পর ম্যাসেজ অপশনে গিয়ে আপনার নাম <স্পেস> যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন সেই মোবাইল নম্বর লিখে এই   01761 060 977  নম্বরে ম্যাসেজ পাঠাতে হবে। [জব অনলাইন ফরম পূরণের সময় যে মোবাইল নম্বর দিয়েছিলেন সেই নম্বর থেকে ম্যাসেজ পাঠাতে হবে]
  6. বিকাশের মাধ্যমে প্রশিক্ষণ ফি জমা দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে ওয়েবসাইটে আপনার জন্য অ্যাকাউন্ট তৈরি করে দিয়ে চাকরির অনলাইন প্রশিক্ষণের ব্যাপারে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

চাকুরি সম্পর্কিত তথ্য

  1. প্রথম মাসে (প্রভিশনকালীন) ৩০০০/- এবং ২য় মাস থেকে দক্ষতা অর্জন সাপেক্ষ্যে বেতন অনধিক ৮০০০/- টাকা প্রদান করা হবে।
  2. বিকাশ বা মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের মাধ্যমে বেতন প্রদান করা হবে। (অফিসে এসেও বেতন নিতে পারবেন)
  3. প্রতি সপ্তাহে ১৪টি বাংলা পোস্ট লিখে জমা দিতে হবে।
  4. কোন বিষয়ে পোস্ট লিখতে হবে তার বিস্তারিত বিষয়বস্তু অর্ডিনারি আইটি টিম থেকে জানিয়ে দেয়া হবে।
  5. পোস্ট নীতিমালা মেনে ইচ্ছেমত বিষয়েও পোস্ট লিখে জমা দেয়া যাবে।
  6. (সাপ্তাহিক টার্গেট পূরণ সাপেক্ষে) প্রতি সপ্তাহে ইচ্ছেমত দুই দিন ছুটি কাটানো যাবে।
  7. অফিসে গিয়ে চাকুরি করার ঝামেলা নেই। বাড়িতে বসেই পোস্ট লিখে অনলাইনে জমা দিতে হবে।
  8. দিন বা রাতের যে কোন অংশে নিজের সুবিধামত অবসর সময়ে কাজ করা যাবে।
  9. জব ছেড়ে দেয়ার সময় অভিজ্ঞতার সার্টিফিকেট প্রদান করা হবে যা ডাটা এন্ট্রি অপারেটর, প্রিন্ট বা ইলেকট্রনিক মিডিয়া, কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক, ব্লগার, আর্টিকেল রাইটার, কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি পাওয়ার ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করবে।
অর্ডিনারি আইটি | অফিস ঠিকানা: বিউটি প্লাজা, হাউজ নং: ১৮২ (৩য় তলা - উত্তর সেকশন), রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট গেটের সামনে, সপুরা-৬২০৩, বোয়ালিয়া, রাজশাহী | গুগল ম্যাপে ভেরিফাইড > অফিস লোকেশন | হেল্প লাইন:   01761 060 977  | ইমেইল: ordinaryit.info@gmail.com | লাইক দিন ফেসবুকে পেইজ | সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল
5 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

  1. Training kivaba daua hoba??

    ReplyDelete
    Replies
    1. অর্ডিনারি আইটির ওয়েবসাইটেই আপলোড করা ভিডিও-এর মাধ্যমে চাকরির প্রশিক্ষণ দেয়া হবে। ফলে যে কোন স্থান থেকে স্মার্টফোন বা কম্পিউটারের সাহায্যে সুবিধামত সময়ে ওয়েবসাইটে লগিন করে প্রশিক্ষণ নেয়া যাবে। প্রশিক্ষণ ফি জমা দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে ওয়েবসাইটে আপনার জন্য অ্যাকাউন্ট তৈরি করে দিয়ে চাকরির অনলাইন প্রশিক্ষণের ব্যাপারে অর্ডিনারি আইটি টিম আপনার সাথে যোগাযোগ করবে।

      Delete
  2. অনেক সুন্দর।আশা করি Ordinary IT সব সময় আমাদের পাশে থাকবে।

    ReplyDelete
    Replies
    1. আপনার মতামতের জন্য ধন্যবাদ স্যার।

      Delete
  3. অনেক ধন্যবাদ আপনাদের অর্ডিনারী আইটিকে।

    ReplyDelete

অর্ডিনারি আইটি কী?