OrdinaryITPostAd

বাংলালিংক সিমের ২০২৩ সালের সকল অফারের তালিকা জেনে নিন

বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে নিশ্চয় জানতে চাচ্ছেন? আজকের এই আর্টিকেল এর মাধ্যমে বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে চলুন বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে জেনে নেওয়া যাক।
বাংলালিংক সিমের সকল অফারের তালিকা
আমরা অনেকেই আছি যারা বাংলালিংক সিম চালায়। কিন্তু এই সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানিনা। আজকের এই পোষ্টের মাধ্যমে আপনি সেই অজানা তথ্যগুলো জানতে পারবেন।

পোস্ট সূচীপত্রঃ বাংলালিংক সিমের সকল অফারের তালিকা

ভূমিকা | বাংলালিংক সিমের সকল অফারের তালিকা

আজকের এই আর্টিকেলের প্রধান আলোচ্য বিষয় হচ্ছে বাংলালিংক সিমের সকল অফারের তালিকা। এর পাশাপাশি বাংলালিংক নাম্বার কোড এবং বাংলালিংক নাম্বার টাকা চেক সহ বাংলালিংক সিমের আরও যাবতীয় বিষয় সম্পর্কে জানতে পারবেন। এই আর্টিকেলটি একজন বাংলালিংক গ্রাহক হিসেবে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। তাছাড়া আপনি যদি বাংলালিংকরা হোক নাও হয়ে থাকেন তবুও জানার জন্য এই আর্টিকেলটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এতসব তথ্যবহুল আলোচনা সম্পর্কে জানতে চাইলে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে কথা না বাড়িয়ে মূল আলোচনায় ফেরা যাক।

বাংলালিংক নাম্বার কোড

বাংলালিংক নাম্বার কোড সম্পর্কে অনেকেই প্রশ্ন করেন। এখন আমরা বাংলালিংক নাম্বার কোড সম্পর্কে বিস্তারিত জেনে নেব। আপনি যদি বাংলালিংকের নতুন গ্রাহক হয়ে থাকেন তবে অবশ্যই আপনার বাংলালিংক নাম্বার কোড প্রয়োজন হবে। কারণ আপনি যখন সিম কিনবেন তখন তো সিমের নাম্বার দেখার প্রয়োজন হবে। যদিও নাম্বারটি সিমের প্যাকেটের গায়ে লেখা থাকে। আবার অনেক সময় এরকম হয় নতুন সিম কেনার পরে ফোনে যখন ব্যালেন্স রিলোড করার প্রয়োজন পড়ে তখন অপারেটর নাম্বার জিজ্ঞেস করলে নাম্বারটি মনে আসে না। তার কারণ হলো আপনি সিমটি নতুন কিনেছেন। সে ক্ষেত্রে আপনার যদি বাংলালিংক নাম্বার কোড মনে থাকে তাহলে তার ডায়াল করার মাধ্যমে নিজের নাম্বারটি বের করে বলতে পারবেন।
সে জন্য তো আমাদের নাম্বার কোডটি জানা প্রয়োজন। বাংলালিংক নাম্বার কোডটি হল- *৫৫১#। আপনার কাছে স্মার্টফোন অথবা বাটন যেই ফোনেই থাকুক না কেন ফোনে যদি বাংলালিংক সিম থাকে তবে নাম্বার জানার জন্য *৫৫১# ডায়াল করলেই আপনার কাঙ্খিত নম্বরটি আপনি দেখতে পারবেন। এটি করার জন্য আপনার যদি স্মার্টফোন থাকে তাহলে কিপ্যাড এর মধ্যে গিয়ে কাঙ্কিত কোডটি ডায়াল করলে ফিরতি এসএমএসের মাধ্যমে আপনাকে আপনার বাংলালিংক নম্বরটি দেখানো হবে। আবার বাটন ফোনের ক্ষেত্রেও উক্ত করতে ডায়াল করলে নিজের বাংলালিংক নাম্বার দেখতে পারবেন। আশা করি এখন বাংলালিংক নাম্বার কোড নিয়ে আর সমস্যা হবে না।

বাংলালিংক নাম্বার টাকা চেক

বাংলালিংক নাম্বার টাকা চেক সম্পর্কে এবারে আমরা জেনে নেব। বাংলালিংক নাম্বার টাকা চেক করার আমাদের দুটো পদ্ধতি রয়েছে। বাংলালিংক নাম্বার টাকা চেক কিভাবে করতে হয় এটা আমাদের সকলের জানা থাকা প্রয়োজন। হতে পারে আপনি বাংলালিংক গ্রাহক না। কিন্তু অন্য একটি বাংলালিংক গ্রাহক যদি আপনাকে এসে বলে ভাইয়া আমার বাংলালিংক সিমে কত টাকা আছে একটু দেখে দেন তো? সে ক্ষেত্রে আপনার যদি সেই সম্পর্কে ধারণা না থাকে কিংবা টাকা চেক করার কোড আপনার জানা না থাকে তাহলে কিভাবে পারবেন। এক্ষেত্রে বিষয়টি জানা থাকলে খুব সহজেই আপনি কোডটি দিয়ে বলে দিতে পারবেন সিমে কত টাকা আছে। বাংলালিংক নাম্বার টাকা চেক করার জন্য দুটি পদ্ধতির মধ্যে প্রথমটি হলো কোড দিয়ে ডায়াল করা। টাকা চেকার কোড হল *১২৪#।
এই কোডটি ডায়াল করলে একটু পরে একটি এসএমএসের মাধ্যমে দেখতে পাবেন আপনার সিমে কত টাকা আছে। এটা স্মার্টফোন অথবা বাটন ফোন উভয় ফোনেই করা যায়। এটি গেল টাকা চেক করার প্রথম পদ্ধতি। এবার টাকা চেক করার দ্বিতীয় পদ্ধতি হলো মাই বাংলালিংক অ্যাপ। যেটা শুধুমাত্র স্মার্টফোনের ক্ষেত্রেই প্রযোজ্য। আপনার স্মার্ট ফোনে যদি মাই বাংলালিংক অ্যাপ থাকে তাহলে সেটা থেকে আপনি টাকা, এমবি, এসএমএস এবং কত মিনিট আছে? ইত্যাদি যাবতীয় বিষয় গুলো দেখতে পারবেন। তার মানে হল একটা অ্যাপস এর মাধ্যমেই আপনি সকল তথ্য পেয়ে যাবেন। এটা বাটন ফোনের ক্ষেত্রে হয় না। এখন আশা করছি বাংলালিংক নাম্বার টাকা চেক করার দুটি বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

বাংলালিংক সিমের সকল অফারের তালিকা

বাংলালিংক সিমের সকল অফারের তালিকা এটি আজকে আমাদের আর্টিকেলের প্রধান আলোচ্য বিষয়। বাংলালিংক সিম শহর অঞ্চলে প্রায় সকলের ব্যবহার করে থাকে। গ্রামাঞ্চলেও বাংলালিংক সিমের ব্যবহার রয়েছে অনেক। কিন্তু আমরা অনেকেই আছি বাংলালিংক সিম চালায় ঠিকই কিন্তু বাংলালিংক সিমের অফার সম্পর্কে জানি না। এজন্য আমাদের বাংলালিংক অপারেটরের কাছে জানতে চাইতে হয় কত টাকা রিচার্জে কি অফার? এই দিনটি শেষ! আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে জানতে পারবেন। বাংলালিংক সিমের অফারের তালিকায় প্রথমে রয়েছে প্রিপেইড সিমের ক্ষেত্রে ৪৬ টাকা রিচার্জে ২ জিবি ইন্টারনেট মেয়াদ রয়েছে সাত দিনের জন্য।

আবার বাংলালিংক টফি ইন্টারনেট প্যাকেটে ৫ জিবি ইন্টারনেট মাত্র ৯৬ টাকা রিচার্জে মেয়াদ ৩০ দিন।আবার বাংলালিংক প্রিপেইডের আরেকটি অফার রয়েছে ৪৯ টাকা রিচার্জে ১.৫ জিবি ইন্টারনেট মেয়াদ ৩ দিনের জন্য। এবার আসি, ভয়েস কল রেট এর দিকে ১৪ টাকায় ২০ মিনিট কথা বলার সুযোগ মেয়াদ ২৪ ঘন্টা। আবার ৪৭ টাকা রিচার্জে পেয়ে যাবেন ৭০ মিনিট ৪ দিনের জন্য। তাছাড়া রয়েছে ৯৭ টাকা রিচার্জে ১৫০ মিনিট টাইম ৭ দিন মেয়াদে। এছাড়াও বাংলালিংকের আরো অনেক বড় অফার রয়েছে। আপনার যদি আরও বেশি মিনিটের প্রয়োজন হয় তবে ৩০৭ টাকা রিচার্জে ৫০০ মিনিট টকটাইম পেয়ে যাবেন ৩০ দিন মেয়াদের জন্য। কাজেই আপনার প্রয়োজন বোধে আপনি মিনিট অথবা ইন্টারনেট নিতে পারবেন।
এবার আসি বাংলালিংক বান্ডেল প্যাকেজ এর ক্ষেত্রে ৩০ মিনিট সাথে ৩০০ এমবি পেয়ে যাবেন ৩৮ টাকা রিচার্জে ৩ দিনের জন্য। এছাড়াও রয়েছে ৫০০ মিনিট টক টাইম এবং ২৫ জিবি ইন্টারনেট ৬৯৮ টাকা রিচার্জে মেয়াদ ৩০ দিন। এছাড়াও বিভিন্ন এসএমএসের সুবিধা তো রয়েছেই। ৩০ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদের জন্য। এগুলোই হল বাংলালিংক সিমের সকল অফার এর তালিকা। এছাড়াও আরো অনেক বাংলালিংক অফার এর তালিকা রয়েছে। যে অফার গুলো আপনি মাই বাংলালিংক অ্যাপস এর মধ্যে প্রবেশ করলেই দেখতে পারবেন। আপনার প্রয়োজন মত আপনি ব্যবহার করতে পারবেন। আশা করি বিষয়টি বুঝেছেন।

শেষ কথা | বাংলালিংক সিমের সকল অফারের তালিকা

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আশা করি বিষয়গুলো ভালো করে বুঝতে পেরেছেন। এছাড়াও বাংলালিংক সিমের আরো অনেক অফার রয়েছে যে অফার গুলো আপনি বাংলালিংক অ্যাপস এর মধ্যে ঢুকলেই পেয়ে যাবেন। সেখান থেকে আপনি আপনার প্রয়োজন মত এমবি, ভয়েস কলরেট অথবা বান্ডেল প্যাকেজ নিয়ে ব্যবহার করতে পারবেন। 

আর এই আর্টিকেলের যে বিষয়গুলো আলোচনা করা হলো এর মধ্যে কোথাও বুঝতে অসুবিধা থাকলে আমাদের জানাবেন। আর এই আর্টিকেলটি যদি আপনার উপকারে এসে থাকে তাহলে অবশ্যই বন্ধু বান্ধবের সঙ্গে শেয়ার করবেন। তাদেরও বিষয়টি জানার সুযোগ করে দিবেন। নিত্যনতুন সব আপডেট খবর পেতে চাইলে এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে। @25155

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url