অর্ডিনারি আইটি https://www.ordinaryit.com/2022/06/borka.html

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ডাউনলোড করুন

এই পোস্টে আমরা দেখব নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো। ইসলাম এই শব্দটা শুনতে যতটা ভালো লাগে শব্দটির মানে ততটাই সুন্দর। ইসলাম ধর্মে নারীদের পর্দা করার বিধান রয়েছে। প্রত্যেক মুসলিম নারীর জন্য পর্দা করা ফরজ। আর পর্দা করার জন্য সবচেয়ে সুন্দর মাধ্যম হলো বোরকা পরিধান করা ।

অনেক নারী আছেন যারা একটু আধুনিক ও স্টাইলিশ ডিজাইন বোরকা পরিধান করতে পছন্দ করেন। তাই তারা গুগোল এ গিয়ে নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো সার্চ করে থাকেন। তাদের জন্য আজকের এই পোস্ট টি খুবই উপকারী হবে। তো চলুন দেখে নেই নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো।

পোস্ট সূচিপত্রঃ

পর্দা করা কাকে বলে?

পর্দা করা বলতে বোঝানো হচ্ছে নারীরা যখন বাইরে যাবে তখন তার পুরো শরীরকে এমন পোষাক দ্বারা আচ্ছাদিত করা যেন পুরুষেরা আকর্ষিত না হয়।

মুসলিম নারীদের ক্ষেত্রে পর্দা করা একটি ফরজ বিধান এবং পর্দা করা নারীদের নিরাপত্তার অংশ হিসেবে বলা হয়েছে পবিত্র কুরআনে। পর্দা সাধারণত দুটি ক্ষেত্রে ব্যবহৃত হয়, মহিলাদের শারীরিক বিচ্ছিন্নতা এবং মহিলারা বাইরে গেলে শরীরকে আবৃত করার প্রয়োজনীয়তা যাতে মহিলারা তাদের ত্বক এবং রূপকে গোপন করতে পারেন। যে নারী পর্দা পালন করে থাকে পর্দানশীল বলা যেতে পারে।

আরো পড়ুনঃ মেয়েদের জামার ডিজাইন ২০২২ গুলো দেখে নিন।

সমাজে নারী যেন পণ্য না হয়ে যায় , নারী অন্যের উপভোগের বস্তু না হয় তাই আল্লাহ তাআলা নারীদের উপর পর্দা করা ফরজ করেছেন। তাই প্রত্যেক মুসলিম নারী কে অবশ্যই পর্দা করতে হবে। আর পর্দা করার জন্য সবচেয়ে উত্তম পরিধেয় পোষাক হলো বোরকা।

ইসলাম অনুযায়ী বোরকা পরার নিয়ম | নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি

ইসলাম ধর্মের নিয়ম অনুসারে মেয়েরা ৪ নিয়মে পোশাক পরতে পারবেন। ইসলামী নিয়ম অনুযায়ী মেয়েদের পর্দার বিধান ও কেমন করে পোশাক পরতে হবে তা শিখিয়েছে। সেই নিয়ম গুলো নিচে দেওয়া হল।

মেয়েদের পোশাক সাধারণত ঢিলা ঢালা হতে হবে। কিন্তু বর্তমান সময়ের অনেক মেয়েরা টাইট ফিটিং জামা পড়ে থাকে নিজেকে আকর্ষনীয় দেখানোর জন্য। যা দেখে অন্যান্য পুরুষের আকর্ষিত হয়। কিন্তু এটি করা যাবে না ইসলাম অনুযায়ী মেয়েদের ঢিলা ঢালা জমা করতে হবে । এবং যে পোশাক পরবে তা অবশ্যই একটু মোটা কাপড়ের হতে হবে যেন শরীরের কোন অংশ স্পষ্টভাবে বোঝা না যায়।

মেয়েরা যে পোশাক পরবে সেই পোশাকটি যেনো শালীন পোশাক হয়। বর্তমান সময়ের মহিলারা বিভিন্ন ধরনের পোশাক পড়ে থাকেন । কিন্তু ইসলাম ধর্মের নিয়ম অনুযায়ী মেয়েদের অবস্থা শালীন পোশাক পরতে হবে।

কোন পুরুষের পোশাক মহিলারা পরতে পারবেন না । কারণ পুরুষের পোশাক মহিলাদের পরিধান করা হারাম। শুধু হারাম নয় অভিশপ্ত কাজ। বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর একটি হাদিস ইমাম তিরমিজি তার শুনানের মধ্যে বর্ণনা করেন, ' যেসব নারী পুরুষের মতো পোশাক পরে অথবা যেসব পুরুষ নারীর মতো পোশাক পরে' , তাদের ওপর আল্লাহর রব্বুল আলামিনের লা'নাত অভিশাপ। হারাম ও অভিশপ্ত কাজ যেগুলো রয়েছে, সেগুলো বড় কবিরা গুনাহ এর মধ্যে অন্তর্ভুক্ত।

আরো পড়ুনঃ ছোট বাচ্চা মেয়েদের জামার ডিজাইন গুলো দেখে নিন।

এমন পোষাক পরতে হবে যেন পুরো শরীর ঢাকা থাকে। শুধু হাতের কব্জি খোলা রাখা যেতে পারে এবং প্রয়োজনীয় সময় মুখমন্ডল খোলা যেতে পারে। তবে বাইরের কোনো পুরুষের সামনে মুখমন্ডল ঢেকে রাখতে হবে।

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি

বর্তমান সময়ে মেয়েদের মধ্যে অনেকেই আছেন যারা বিভিন্ন মডেলের বোরকা ডিজাইন খুঁজে থাকেন। তাদের জন্য  নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি এখন শেয়ার করব। এই বোরকা গুলো দেখে আপনি ধারণা নিতে পারবেন কিভাবে আপনার বোরকা তৈরি করবেন অথবা কেমন ধরনের বোরকা কিনবেন।

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ২

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৩

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৪

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৫

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৬

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৭

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৮

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৯

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১০

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১১

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১২

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১৩

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১৪

নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১৫

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি 

অনেক মেয়ে আছে যারা খুব একটা কালারফুল বোরকা পরা পছন্দ করেন না। তাদের জন্য নিচে কিছু কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি শেয়ার করব আপনার পছন্দমত কালো বোরকা ডিজাইন গুলো দেখে নিন।

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ২

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৩

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৪

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৫

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৬

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৭

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৮

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ৯

কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি ১০

শেষ কথাঃ | নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি 

আমরা আজকের এই পোস্টে নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি এবং কালো নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো শেয়ার করেছি আপনাদের সাথে। যেন এই ছবিগুলো দেখে আপনারা বোরকা ডিজাইন নিয়ে ধারণা পেয়ে যান সহজে। যে নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো শেয়ার করেছি তা আপনাদের ভালো লাগবে আশা করছি।

আরো পড়ুনঃ মেয়েদের স্মার্ট ইসলামিক নাম অর্থসহ দেখে নিন।

আজকের এই পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার করুন আপনার প্রিয়জনের সাথে যেন তারাও নতুন বোরকা ডিজাইন ২০২২ ছবি গুলো দেখে উপকৃত হয়।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?